20201002104319.jpg
20201003015625.jpg
ম্যানচেস্টার ইউনাইটেডে কাভানি

ম্যানচেস্টার ইউনাইটেডে কাভানি

৩৩ বছর বয়সী উরুগুইয়ান স্ট্রাইকারের সঙ্গে ইউনাইটেডের প্রাথমিক চুক্তি দুই বছরের।

গ্রীষ্মকালীণ দলবদলের শেষ দিন চমক দেখিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে চুক্তি শেষে ফ্রি এজেন্ট হয়ে যাওয়া এডিসন কাভানিকে দলে ভিড়িয়েছে তারা। ৩৩ বছর বয়সী উরুগুইয়ান স্ট্রাইকারের সঙ্গে ইউনাইটেডের প্রাথমিক চুক্তি দুই বছরের।

ছয় মাস যাবৎ ম্যানচেস্টারের ক্লাবটি চেষ্টা করছিল একজন স্ট্রাইকারকে স্কোয়াডে যোগ করতে। তাদের প্রথম পছন্দ ছিল বরুশিয়া ডর্টমুন্ডের জেডন সানচো এবং বার্সেলোনার উসমান ডেম্বেলে।

এই দুইজনকে না পাওয়ায় অভিজ্ঞ কাভানির দিকে হাত বাড়িয়েছে তারা। ইউরোপের শীর্ষ দুই লিগ সেরি আ ও ফ্রেঞ্চ লিগ ওয়ানে মোট ৩৪১ গোল করেছেন কাভানি।

শেষ দিনে ব্যস্ত ছিল ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক দল আর্সেনালও। আতলেতিকো মাদ্রিদ থেকে থমাস পার্টেকে দলে টেনেছে তারা। ঘানার এই মিডফিল্ডারকে কিনতে ৫০ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে লন্ডনের ক্লাবটিকে।
Partey joins Arsenal for 50 million

শেষ সময়ে কোন নতুন খেলোয়াড় পায়নি বার্সেলোনা। ম্যানচেস্টার সিটি থেকে ডিফেন্ডার এরিক গার্সিয়াকে কিনতে পারেনি তারা। সিটি তার জন্য চেয়েছিল ২০ মিলিয়ন ইউরো আর বার্সেলোনার অফার ছিল ১২ মিলিয়ন।

লিঁও থেকে মেমফিস ডিপায়কেও দলে অন্তর্ভুক্ত করতে পারেনি বার্সেলোনা। মৌসুমের শুরুতে দল বদলের ইচ্ছা জানালেও, শেষ দিনে লিঁওতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন এই ডাচ ফরোয়ার্ড।

শেয়ার করুন

মন্তব্য