20201002104319.jpg
20201003015625.jpg
ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে হারাল চেলসি

ক্রিস্টাল প্যালেসকে ৪-০ গোলে হারাল চেলসি

লিগে দুই ম্যাচ পর জিতেছে ফ্র্যাংক ল্যাম্পার্ডের দল। দলের হয়ে জোড়া গোল করেছেন জর্জিনিয়ো। একটি করে গোল করেছেন বেন চিলওয়েল ও কার্ট জুমা।

নিজ মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে টানা ষষ্ঠ জয় তুলে নিয়েছে চেলসি। লিগে দুই ম্যাচ পর জিতেছে ফ্র্যাংক ল্যাম্পার্ডের দল। দলের হয়ে জোড়া গোল করেছেন জর্জিনিয়ো। একটি করে গোল করেছেন বেন চিলওয়েল ও কার্ট জুমা।

চেলসির মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে প্রথমার্ধ ছিল গোলশূন্য। আগের দুই ম্যাচে পাঁচ গোল হজম করা চেলসি কিছুটা সাবধানে ও রক্ষণাত্মক ভঙ্গিতে খেলে পুরো ৪৫ মিনিট।

তবে বিরতির পরই খোলস পালটে ফেলে স্বাগতিক দল। ৫০ মিনিটে দলের প্রথম গোল করেন চিলওয়েল।

মিনিট পনের পরই ব্যবধান দ্বিগুন হয়। চেলসির দ্বিতীয় গোলেও অবদান ছিল লেস্টার সিটি থেকে গতমাসে চেলসিতে যোগ দেওয়া চিলওয়েলের। তার ক্রসে হেড করে গোল করেন জুমা।

৭৮ মিনিটে আরও এক গোলের সুযোগ পেয়ে যায় চেলসি। নিজেদের বক্সে ট্যামি আব্রাহামকে ফাউল করেন প্যালেস ডিফেন্ডার টাইরিক মিচেল। রেফারির দেওয়া পেনাল্টি থেকে কোন ভুল করেননি জর্জিনিয়ো।

এর চার মিনিট পর আরেকটি পেনাল্টি পায় চেলসি। এবারে কাই হাভের্টসকে বক্সে ফেলে দেন মামাদু সাকো। পেনাল্টি থেকে আবারও স্কোর করে চেলসির বড় জয় নিশ্চিত করেন জর্জিনিয়ো।

এই জয়ে চার ম্যাচে সাত পয়েন্ট নিয়ে টেবিলের চারে উঠে এসেছে চেলসি। সমান ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে ক্রিস্টাল প্যালেস আছে সাতে।

শেয়ার করুন