20201002104319.jpg
অঁজির জালে পিএসজির ছয় গোল

অঁজির জালে পিএসজির ছয় গোল

নিজ মাঠে তারা ৬-১ গোলে বিধ্বস্ত করেছে অঁজিকে। জোড়া গোল করেছেন নেইমার। গোল পেয়েছেন কিলিয়ান এমবাপে, ইউলিয়ান ড্র্যাক্সলার, ইদ্রিসা গুইয়ে এবং আলেসান্দ্রো ফ্লোরেনজি।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে বড় জয় পেয়েছে চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। নিজ মাঠে তারা ৬-১ গোলে বিধ্বস্ত করেছে অঁজিকে। জোড়া গোল করেছেন নেইমার। গোল পেয়েছেন কিলিয়ান এমবাপে, ইউলিয়ান ড্র্যাক্সলার, ইদ্রিসা গুইয়ে এবং আলেসান্দ্রো ফ্লোরেনজি।

নিজ মাঠ পার্ক দ্য প্রিন্সেসে, অঁজিকে শুরুতে থেকে বেসামাল করে রাখে পিএসজি। সাত মিনিটে দলের হয়ে  খাতা খোলেন ফ্লোরেনজি। প্রতিপক্ষের ডি বক্স থেকে ভলিতে গোল করেন এই ইতালিয়ান।

আধঘন্টার মধ্যে ব্যবধান দ্বিগুন করে স্বাগতিক দল। দ্বিতীয় গোলের কারিগর ছিলেন এমবাপে। তার বাড়ানো বলেই ম্যাচে নিজের প্রথম গোল করেন নেইমার। ২-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে পিএসজি।

খেলার আবারও শুরু হওয়ার দুই মিনিটের মধ্যে ম্যাচ ভাগ্য একরকম নিশ্চিত করে দেন নেইমার। ফ্লোরেনজির পাস অঁজি ডিফেন্ডারের গায়ে লাগার পর, ফিরতি বলে শট নিয়ে গোল করেন এই ব্রাজিলিয়ান।

পিএসজির আক্রমণের তোড়ের বিপক্ষে, একটি স্বান্তনার গোল আদায় করে নেয় অঁজি। ৫২ মিনিটে ইসমাইল ট্রাওরে নিশ্চিত করেন রাজধানী থেকে খালি হাতে ফিরছে না তার দল।

পুরো ম্যাচে অঁজির স্বস্তি ঐটুকুই। ৫৭ মিনিটে ড্র্যাক্সলার গোল করে আবারও ব্যবধান বাড়ান। গেয়ির গোল আসে ৭১ মিনিটে আর ৮৪ মিনিটে দলের গোল উৎসব শেষ করেন এমবাপে।

বড় জয়ের পরও টেবিলের শীর্ষে পৌছাতে পারেনি পিএসজি। ছয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে তারা। এক পয়েন্ট এগিয়ে শীর্ষে আছে রেঁন।

শেয়ার করুন