20201002104319.jpg
লা লিগায় বার্সেলোনার বড় জয়

লা লিগায় বার্সেলোনার বড় জয়

সেলতা ভিগোর বিপক্ষে ৩-০ গোলের জয় পায় লিওনেল মেসির দল। মেসি গোল না পেলেও গোল পেয়েছেন উঠতি তারকা আনসুমানে ফাতি এবং সার্জি রবের্তো।

নিজেদের দ্বিতীয় লিগ ম্যাচে জয় পেয়েছে বার্সেলোনা। রাতে সেলতা ভিগোর বিপক্ষে ৩-০ গোলের জয় পায় লিওনেল মেসির দল। মেসি গোল না পেলেও গোল পেয়েছেন উঠতি তারকা আনসুমানে ফাতি এবং সার্জি রবের্তো। অন্য গোলটি ছিল আত্মঘাতী। ম্যাচের অধিকাংশ সময় তারা খেলেছে ১০ জন নিয়ে।

সেলতার মাঠে প্রচন্ড বৃষ্টিতে বার্সেলোনা শুরুটা করে দারুণ। ফিলিপে কোতিনিয়োর অ্যাসিস্ট থেকে দলকে ১১ মিনিটেই এগিয়ে দেন ফাতি। লিগে দুই ম্যাচে এই নিয়ে তিন গোল করলেন এই স্প্যানিশ ফরোয়ার্ড। Ansumane Fati scores his third goal in two matches

প্রথমার্ধের ৩৫ মিনিটে দেনিস সুয়ারেসকে ফাউল করে সরাসরি লাল কার্ড পান বার্সেলোনার জেরার্ড পিকে। কিন্তু সুয়ারেস অফসাইড পজিশনে থাকায় বেঁচে যান পিকে।

দশজনের দলে পরিণত হওয়া থেকে অবশ্য রক্ষা পায়নি বার্সেলোনা। ৪২ মিনিটে এমরে মোরকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়েন ডিফেন্ডার ক্লেমোঁ লংলে। 

একজন খেলোয়াড় কম নিয়েও দ্বিতীয়ার্ধে স্বাগতিকদের উপর চাপ তৈরি করে বার্সেলোনা। ৫১ মিনিটে ডি বক্সে মেসির পাস ক্লিয়ার করতে যেয়ে নিজেদের জালে বল জড়ান সেলতা ডিফেন্ডার লুকাস ওলাসা।

বার্সেলোনা নিজেদের তিন নম্বর গোল পায় ইনজুরি টাইমে। মেসির শট সেলতা গোলকিপার ইভান ভিয়ারের পায়ে লাগলে ফিরতি বলে ব্যবধান বাড়ান রবের্তো।

এটি ছিল পাঁচ বছর পর সেলতার মাঠে বার্সেলোনার জয়। দুই ম্যাচে দুই জয় থেকে ছয় পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে আছে কাতালান ক্লাবটি। তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে সবার উপরে আছে হেতাফে।

শেয়ার করুন