20201002104319.jpg
আর্সেনালকে ৩-১ গোলে হারাল লিভারপুল

আর্সেনালকে ৩-১ গোলে হারাল লিভারপুল

লিভারপুলের হয়ে গোল করেছেন সাদিও মানে, অ্যান্ডি রবার্টসন এবং দিয়োগো জোতা। আর্সেনালের হয়ে একমাত্র গোলটি করেন আলেক্সান্ডার লাকাজেত।

ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তিন নম্বর ম্যাচে জয় পেয়েছে লিভারপুল। রাতে নিজ মাঠে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়েছে চ্যাম্পিয়নরা। লিভারপুলের হয়ে গোল করেছেন সাদিও মানে, অ্যান্ডি রবার্টসন এবং দিয়োগো জোতা। আর্সেনালের হয়ে একমাত্র গোলটি করেন আলেক্সান্ডার লাকাজেত।

অ্যানফিল্ডে লিভারপুল ভাল শুরু করলেও ম্যাচে লিড নেয় আর্সেনাল। ২৫তম মিনিটে আর্সেনালের কাউন্টার অ্যাটাক সামলাতে গিয়ে লাকাজেতের পায়ে বল তুলে দেন লিভারপুল ডিফেন্ডার রবার্টসন। সেখান থেকে দলকে এগিয়ে নিতে ভুল করেননি ফ্রেঞ্চ স্ট্রাইকার।

প্রায় সাথে সাথেই সমতা ফেরায় লিভারপুল। মোহাম্মদ সালাহর শট আর্সেনাল গোলকিপার বার্নড লেনো প্রতিহত করলে, ফিরতি বলে গোল করেন মানে।

বিরতির আগে আরও এক গোল পায় লিভারপুল। ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডের অ্যাসিটে ঘরের দলকে এগিয়ে দেন রবার্টসন।

২-১ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধ শুরু করে লিভারপুল। আর্সেনাল ব্যবধান কমানোর সুযোগ পায় ৬৩ মিনিটে। কিন্তু লাকাজেত গোলকিপার অ্যালিসনকে ওয়ান-অন-ওয়ান পেয়েও গোল করতে পারেননি।

ম্যাচ শেষ হওয়ার মিনিট দুয়েক আগে দলের তৃতীয় গোলটি করেন জোতা। আর্সেনালের বক্সে দাভিদ লুইজ বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে, হেডে গোল করেন এই পর্তুগিজ। Diogo Jota scores the third for Liverpool

তিন ম্যাচে তিন জয় নিয়ে লিগ টেবিলের দুইয়ে আছে লিভারপুল। সমান ম্যাচে দুই জয় নিয়ে পাঁচ নম্বরে আর্সেনাল।    

শেয়ার করুন