মৃত্যুর পরও ৩ বন্ধু পাশাপাশি

মৃত্যুর পরও ৩ বন্ধু পাশাপাশি

নিহত রাউফুর রহিমের চাচা গাজী মাহফুজুর রহমান জানান, সোমবার দুপুরে নড়াইল শহরের আট বন্ধু মোটরসাইকেলে পদ্মা সেতু দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়াইল-মাওয়া-ঢাকা সড়কের ফরিদপুরের নগরকান্দার পুকুরিয়া এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় তাদের মৃত্যু হয়।

পদ্মা সেতু দেখে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর দাফন হয়েছে।

নড়াইল সরকারি উচ্চবিদ্যালয় মাঠে মঙ্গলবার সকাল ১০টার দিকে জানাজা শেষে পৌর কবরস্থানে তাদের পাশাপাশি দাফন করা হয়েছে।

তাদের জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা।

নিহতরা হলেন নড়াইল শহরের মহিষখোলা এলাকার লোহাগড়া লাহুড়িয়া ইউনিয়নের তুর্য জমাদ্দার, একই এলাকার রাউফুর রহিম ও আলাদাতপুর এলাকার শাহীনুর রহমান সান।

নিহত রাউফুর রহিমের চাচা গাজী মাহফুজুর রহমান নিউজবাংলাকে জানান, সোমবার দুপুরে নড়াইল শহরের আট বন্ধু মোটরসাইকেলে পদ্মা সেতু দেখতে যান। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়াইল-মাওয়া-ঢাকা সড়কের ফরিদপুরের নগরকান্দার পুকুরিয়া এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় ঘটনাস্থলেই রাউফু ও তুর্যের মৃত্যু হয়।

স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় সানকে উদ্ধার করে মোকসেদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, অ্যাম্বুলেন্সটিকে আটক করা সম্ভব হয়নি। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

আরও পড়ুন:
হাঁটতে বেরিয়ে কাভার্ড ভ্যান-চাপায় মৃত্যু
সড়ক দুর্ঘটনায় বাবা নিহত, ছেলে আহত
বাসচাপায় তরুণীর মৃত্যু
ঈদের নামাজ পড়া হলো না কিশোর হৃদয়ের
ঈদের বাজার নিয়ে ফেরার পথে গেল প্রাণ

শেয়ার করুন

মন্তব্য