দুই খানের জন্য পেশিতে মনোযোগী জন ও ইমরান

দুই খানের জন্য পেশিতে মনোযোগী  জন ও ইমরান

বলিউড তারকা শাহরুখ খান, জন আব্রাহাম, ইমরান হাশমি ও সালমান খান। ছবি: নিউজবাংলা কোলাজ

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম আগেই জানিয়েছে,পাঠান ও টাইগার থ্রি এই দুই সিনেমাতেই নায়কের সমান গুরুত্বপূর্ণ এই দুই খলনায়ক।

পাঠান সিনেমায় একসঙ্গে কাজ করছেন শাহরুখ খান ও জন আব্রাহাম। এতে খলনায়কের ভূমিকায় যে দেখা যাবে জনকে, সে খবর আর নতুন নয়।

অন্যদিকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা না হলেও টাইগার থ্রি সিনেমায় সালমান খানের সঙ্গে এন্ট্রি নেবেন ইমরান হাশমি, সে খবরও এতদিনে সবার জানা।

শাহরুখ ও সালমান এই দুই তারকাকে একেবারে নিজস্ব ব্যক্তিত্বে লক্ষ্য করা যায় পর্দায়।

পেশিবহুল না হলেও পর্দায় শাহরুখের ব্যক্তিত্ব বলতেই প্রথম খেয়াল আসে তার সুঠাম চেহারা, হাঁটা-চলাসহ পোশাকের অনন্য স্টাইল।

সে কথা মাথায় রেখে সিনেমাটির নির্মাতারাপাঠান -এর জন্য জন আব্রাহামকে পেশিবহুল লুকে না দেখানোর পরিকল্পনা নিয়েছেন। তার কারণ পর্দায় জনের বিপরীতে শাহরুখকে যেন বেখাপ্পা না লাগে। পরস্পরের অ্যাকশন দৃশ্যও যেন বিশ্বাসযোগ্য মনে হয় দর্শকদের।

অন্যদিকে টাইগার থ্রির জন্য পেশিবহুল চেহারা তৈরিতে জিমে ব্যস্ত সময় কাটাচ্ছেন ইমরান হাশমি। সে লক্ষ্যে ইতোমধ্যেই অনেকটা সফল তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ইমরানের সিক্সপ্যাক্স অ্যাবস লুকের একটি ছবি বেশ ভাইরাল হয়েছে।

আসলে পর্দায় সালমান মানেই বিরাট পেশিবহুল চেহারার একজন নায়কের সঙ্গে জমজমাট অ্যাকশন। তাই সে রকম একজন ব্যক্তিত্বের এন্ট্রি নিতে হলে শারীরিকভাবে তাকেও হতে হবে সালমানের মতোই পেশিবহুল।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম আগেই জানিয়েছে,পাঠানটাইগার থ্রি এই দুই সিনেমাতেই নায়কের সমান গুরুত্বপূর্ণ এই দুই খলনায়ক।

পাঠান -এ শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে ও টাইগার থ্রিতে সালমানের বিপরীতে থাকবেন ক্যাটরিনা কাইফ।

আরও পড়ুন:
একেবারে নতুন অবতারে আসছে ‘টাইগার’
সালমানের শুভেচ্ছায় সিক্ত ক্যাটরিনার জন্মদিন
সালমান ও তার বোনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে সমন জারি
৩২ বছরের ক্যারিয়ারে প্রথমবার বায়োপিকে সালমান
বলিউডের স্টান্ট শিল্পীদের পাশে ‘ভাইজান’

শেয়ার করুন

মন্তব্য