একেবারে নতুন অবতারে আসছে ‘টাইগার’

একেবারে নতুন অবতারে আসছে ‘টাইগার’

বলিউড সুপারস্টার সালমান খান। ছবি: সংগৃহীত

কিন্তু সালমানের প্রতিদিনের শরীর চর্চার রুটিনের মধ্যে যে এই কসরত নয়, তা জানিয়ে দিলেন ভিডিওটির ক্যাপশনে। মজা করে লিখেছেন, ‘‘আমার মনে হয় এই লোকটা ‘টাইগার থ্রি‘র জন্য কসরত করছে।’’

অভিনেতা-অভিনেত্রীদের শরীরচর্চা নতুন বিষয় নয়। শুধু সুস্থ থাকতে নয়, পর্দায় নিজেদের আরও আকর্ষণীয় ভাবে ধরতে প্রায় প্রত্যেকেই নিয়মিত শরীরচর্চা করেন।

এবার সে রকমই এক দৃশ্যে দেখা গেল বলিউড সুপারস্টার সালমান খানকে।

সালমান খান নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে জিমে নিজের মাসল ফোলানোর কসরত করছেন তিনি।

কিন্তু সালমানের প্রতিদিনের শরীর চর্চার রুটিনের মধ্যে যে এই কসরত নয়, তা জানিয়ে দিলেন ভিডিওটির ক্যাপশনে। মজা করে লিখেছেন, ‘আমার মনে হয় এই লোকটা টাইগার থ্রির জন্য কসরত করছে।’

তার শরীর চর্চার এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। টাইগারের কসরত দেখে মুদ্ধ তার ভক্ত-অনুরাগীরা।

জানা গেছে, ইতিমধ্যে টাইগার থ্রি শুটিং শুরু করেছেন সালমান। শুধু তিনি নয়, তার সঙ্গে ক্যাটরিনা কাইফও যোগ দিয়েছেন শুটিংয়ে।

মুম্বাইয়ের এক স্টুডিওতে চলতি বছরের মার্চ থেকে শুরু হয়েছিল এই সিনেমার শুটিং।

২০১২ সালে মুক্তি পায় এই সিরিজের প্রথম সিনেমা টাইগার। ব্যাপক জনপ্রিয়তা পায় এটি। এরপর ২০১৭ সালে মুক্তি পাওয়া টাইগার জিন্দা হে ঝড় তোলে বক্স অফিসে।

তারই ধারাবাহিকতায় আসছে টাইগার থ্রি। শুধু এই সিনেমা নয়, পাশাপাশি আরও কয়েকটি বিগ বাজেটের সিনেমা রয়েছে সালমানের হাতে। তার মধ্যে অন্যতম হল অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ। এটি মারাঠি সিনেমা মুলশি প্যাটার্ন এর রিমেক।

আরও পড়ুন:
সালমানের শুভেচ্ছায় সিক্ত ক্যাটরিনার জন্মদিন
সালমান ও তার বোনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে সমন জারি
৩২ বছরের ক্যারিয়ারে প্রথমবার বায়োপিকে সালমান
বলিউডের স্টান্ট শিল্পীদের পাশে ‘ভাইজান’
সালমানের ‘কেরামতি’ শেষ!

শেয়ার করুন

মন্তব্য