স্বামী গ্রেপ্তার, শুটিংয়ে গেলেন না শিল্পা

স্বামী গ্রেপ্তার, শুটিংয়ে গেলেন না শিল্পা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ছবি সংগৃহীত

ভারতীয় সংবাদমাধামে বলা হচ্ছে, এই শোয়ের আগামী পর্বের শুটিং ছিল ফিল্মসিটিতে। যেখানে কারিশমা কাপুর অতিথি বিচারক হিসেবে ছিলেন। কিন্তু শিল্পা শেষ মুহূর্তে শুটিংয়ে আসেননি। তবে বাকি বিচারকদের নিয়ে শুটিং হয়েছে।

পর্নো সিনেমা বানানোর মামলায় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। এতে হইচই পরে গেছে বলিউডজুড়ে। এই ঘটনার পর মঙ্গলবার জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘সুপার ডান্সার’-এর শুটিংয়ে যাননি শিল্পা।

গত কয়েক সিজন ধরেই এই রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকা পালন করছেন শিল্পা। এই মূহূর্তে সুপার ডান্সার চার নম্বর সিজনের শুটিং করছিলেন তিনি।

এই রিয়্যালিটি শোর এক সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধামে বলা হচ্ছে, এই শোয়ের আগামী পর্বের শুটিং ছিল ফিল্মসিটিতে। যেখানে কারিশমা কাপুর অতিথি বিচারক হিসেবে ছিলেন। কিন্তু শিল্পা শেষ মুহূর্তে শুটিংয়ে আসেননি। তবে বাকি বিচারকদের নিয়ে শুটিং হয়েছে।

এই শোয়ের বাকি দুই বিচারক হলেন অনুরাগ বসু ও গীতা কাপুর।

স্বামী গ্রেপ্তার, শুটিংয়ে গেলেন না শিল্পা
শিল্পা শেঠির সঙ্গে ডান্স রিয়্যালিটি শোর দুই বিচারক অনুরাগ বসু ও গীতা কাপুর। ছবি: সংগৃহীত

সুত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমের বলা হয়েছে, ব্যক্তিগত জরুরি কারণে এই পর্বের শুটিং করতে পারবেন না বলে কর্তৃপক্ষকে অবহিত করেছেন অভিনেত্রী।

স্বামী গ্রেপ্তার, শুটিংয়ে গেলেন না শিল্পা
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা। ছবি: সংগৃহীত

মুম্বাই পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারিতে সাইবার অপরাধ দমন শাখায় পর্নো সিনেমা তৈরি ও কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেয়া নিয়ে একটি মামলা করা হয়েছিল। সেই মামলার ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন:
২৭ বছর পরে একই গানে ঝড় তুললেন শিল্পা
প্রেম নিয়ে শিল্পার সোজাসাপ্টা স্বীকারোক্তি

শেয়ার করুন

মন্তব্য