ঈদ আনন্দ থেকে বিরত রাখা যাবে না: বুবলী

ঈদ আনন্দ থেকে বিরত রাখা যাবে না: বুবলী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বুবলী। ছবি: সংগৃহীত

তাই এগুলো মেইনটেইন করে চলতে হবে এবং ঈদের আনন্দ থেকে তো একদমই নিজেদের বিরত রাখা যাবে না। তাই সাবধান থেকে পরিবারের সবার সঙ্গে ঈদ উদযাপন করব আমরা নিরাপদ থাকব। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন।

করোনাভাইরাসের কারণে পরপর কয়েকটা ঈদ স্বাভাবিকভাবে পালন করা সম্ভব হয়নি দেশবাসীর। এবার করোনার প্রকোপ আরও ঊর্ধ্বমুখী। তাতে কী, ঈদ আনন্দ থেকে তো নিজেদের বিরত রাখা রাখা যায় না। তাই স্বাস্থ্যবিধি মেনে ঈদ আনন্দ উদযাপনে সবাইকে আহ্বান জানালেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বুবলী।

এক ভিডিও বার্তায় এই আহ্বান জানান অভিনেত্রী।

তিনি বলেন, ‘সবাইকে ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। যদিও পরপর কয়েকটা ঈদ একদমই ভালো যাচ্ছে না কোভিড-১৯-এর কারণে। কোভিড ১৯-এ কথাটি আমাদের সবার জীবনে সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। কিন্তু কিছুই করার নেই। এই করোনার সঙ্গে যুদ্ধ করে আমাদের সুস্থ থাকতে হবে, বেঁচে থাকতে হবে, ভালো থাকতে হবে।

‘আর কোভিড-১৯ থেকে বাঁচার জন্য আমাদের কী সাবধানতা অবলম্বন করতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, তা আমরা সবাই জানি। হ্যান্ড স্যানিটাইজ করা‌ মাস্ক পরা, দূরত্ব বজায় রাখা এবং সুন্দরভাবে কাজ করা, সুস্থভাবে থাকা- এই জিনিসগুলো আমরা সবাই জানি। তাই প্লিজ, আমরা সবাই যে যার যার জায়গা থেকে একটু মেইনটেইন করে চলি, আমরা নিজেদের সুরক্ষার পাশাপাশি পরিবারের সবার সুরক্ষার নিশ্চয়তা দিতে পারব।’

ঈদ আনন্দ থেকে বিরত রাখা যাবে না: বুবলী
ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী বুবলী। ছবি: সংগৃহীত

বুবলী বলেন, ‘তাই এগুলো মেইনটেইন করে চলতে হবে এবং ঈদের আনন্দ থেকে তো একদমই নিজেদের বিরত রাখা যাবে না। তাই সাবধানে থেকে পরিবারের সবার সঙ্গে ঈদ উদযাপন করব, আমরা নিরাপদ থাকব। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন। সবাই আবারও ঈদের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। ঈদ মোবারক।’

আরও পড়ুন:
বুবলী মুগ্ধ মেসি-নেইমারের আলিঙ্গনে
আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের বুবলীর অনুরোধ
বৃষ্টি, প্লিজ কথা শোনো: বুবলী
পোস্টারে এতো রক্ত কেন?
শাকিবের পর এল বুবলীর ঝলক

শেয়ার করুন

মন্তব্য