টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমার। ছবি: সংগৃহীত

মুম্বাই পুলিশের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হয়েছে অভিযোগকারী নারীর দাবি, কাজ দেয়ার অজুহাতে ২০১৭ থেকে ২০২০ সালের আগস্ট  টানা ৩ বছর তাকে ধর্ষণ করা হয়েছে।

বলিউডের প্রয়াত প্রখ্যাত গীতিকার গুলশান কুমারের ছেলে ও টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে এফআইআর দায়ের হয়েছে।

তার বিরুদ্ধে মুম্বাইয়ের ডিএন নগর থানায় এফআইআর দায়ের করেছেন ৩০ বছর বয়সী এক নারী।

ওই নারীর অভিযোগ, অ্যালবামে গান করার সুযোগ দেয়ার নামে তাকে ধর্ষণ করা হয়েছে।

মুম্বাই পুলিশের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হয়েছে অভিযোগকারী নারীর দাবি, কাজ দেয়ার অজুহাতে ২০১৭ থেকে ২০২০ সালের আগস্ট টানা ৩ বছর তাকে ধর্ষণ করা হয়েছে। বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে। শুধু তাই নয়, তার বিভিন্ন ছবি ও ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল করে দেয়ার হুমকিও দিয়েছেন ভূষণ কুমার।

মুম্বাই পুলিশ জানিয়েছে, টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় ইতিমধ্যে তদন্ত শুরু হয়েছে, তবে তাকে গ্রেপ্তার করা হয়নি।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে অনেক বছর ধরেই জড়িত ভূষণ কুমার। ১৯৯৭ সালে গুলশন কুমারের হত্যার পর মাত্র ১৯ বছর বয়স থেকেই টি-সিরিজের দায়িত্ব সামলাতে শুরু করেন তিনি।

মিউজিক কোম্পানির পাশাপাশি প্রযোজনার সঙ্গেও যুক্ত টি-সিরিজ। ২০০১ সালে তুম বিন সিনেমার প্রযোজনা করেছিল টি-সিরিজ। এরপর ভুল ভুলাইয়া, রেডিআশিকি-টু এর মতো হিট সিনেমা রয়েছে টি-সিরিজের ব্যানারে।

আরও পড়ুন:
কঙ্গনা বিয়ে করবেন না, বিচ্ছেদ হবে প্রিয়াঙ্কার
সমকামী প্রেমে সারা
এবার চুটিয়ে প্রেম করবেন রণবীর-আলিয়া
‘এই সম্পর্ক কোনো দিন ঠিক হবে না’
অ্যাকশন অবতারে ওয়েবে আসছেন অক্ষয় খান্না

শেয়ার করুন

মন্তব্য