নবীনদের জন্য তাপসীর উদ্যোগ

নবীনদের জন্য তাপসীর উদ্যোগ

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ছবি: ইনস্টাগ্রাম

তাই তো সেই উপলব্ধি থেকে নবীন প্রতিভাদের জন্য খুলে বসলেন প্রযোজনা সংস্থা। তার এই প্রযোজনা সংস্থার নাম ‘আউটসাইডার্স ফিল্মস’। বৃহস্পতিবার টুইটারে নিজেই জানিয়ে দিলেন এ খবর। আর তার নতুন এই পথ চলায় সঙ্গী হয়েছেন কনটেন্ট ক্রিয়েটর ও প্রযোজক প্রাঞ্জল খান্ধাদিয়া।

বলিউডের এই সময়ের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন তাপসী পান্নু। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা হাসিন দিলরুবা

এই মুহূর্তে তাপসীর হাতে জমে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। করোনার কারণে তার অভিনীত একাধিক সিনেমা নির্মাণ শেষ হয়েও পড়ে আছে বাক্সবন্দি অবস্থায়।

এ ছাড়া কিছুদিন আগেই জানা গেল সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সেপ্টেম্বরে অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে তাপসীর বহুল আলোচিত স্পোর্টস ড্রামানির্ভর সিনেমা রেশমি রকেট

মূলত দক্ষিণী সিনেমার এই অভিনেত্রী এখন শক্ত শেকড় গড়েছেন বলিউডে। তবে এই অবস্থানে আসতে নিশ্চয় কম কাঠখড় পোড়াতে হয়নি।

তাই তো সেই উপলব্ধি থেকে নবীন প্রতিভাদের জন্য খুলে বসলেন প্রযোজনা সংস্থা। তার এই প্রযোজনা সংস্থার নাম ‘আউটসাইডার্স ফিল্মস’।

বৃহস্পতিবার টুইটারে নিজেই জানিয়ে দিলেন এ খবর। আর তার নতুন এই পথ চলায় সঙ্গী হয়েছেন কনটেন্ট ক্রিয়েটর ও প্রযোজক প্রাঞ্জল খান্ধাদিয়া।

সুপার থার্টি, পিকুআজহার-এর মতো সিনেমার প্রযোজনার সঙ্গে যুক্ত ছিলেন প্রাঞ্জল। তাপসী অভিনীত আসন্ন সিনেমা রেশমি রকেট-এর প্রযোজকও প্রাঞ্জল।

নবীনদের জন্য তাপসীর উদ্যোগ
বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ছবি: ইনস্টাগ্রাম

তার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তাপসী লিখেছেন, ‘বন্ধুত্বকে একটা নতুন মাত্রা দিলাম। এবার থেকে আমরা কাজের জায়গায় পার্টনারও।’

তাপসী সেই টুইটে জানান, আমি আমার সাধ্যমতো চেষ্টা করব সেরাটা খুঁজে বের করতে। কারণ একজন ‘আউটসাইডার’ হিসেবেই যে সবটা দেখব।

নবীনদের জন্য তাপসীর উদ্যোগ
বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। ছবি: ইনস্টাগ্রাম

একদমই সাধারণ জায়গা থেকে উঠে আসা এই অভিনেত্রী তার প্রযোজনা সংস্থা সম্পর্কে বলতে গিয়ে জানান, আমি সেইসব প্রতিভাকে সুযোগ করে দিতে চাই, যারা ইন্ডাস্ট্রিতে একটা ব্রেকের জন্য অপেক্ষায় আছেন। রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন। তাদের পাশে রয়েছে আমাদের ‘আউটসাইডার্স ফিল্মস’। ক্যামেরার সামনে ও পিছনে নবীন প্রতিভাদের জন্য আমাদের প্রযোজনা সংস্থার দরজা খোলা।

আরও পড়ুন:
এমনটা হলে চিৎকার করে নিজেই জানাতেন তাপসী
তাপসীর সঙ্গে অন্তরঙ্গ হতে ভয় পেতেন বিক্রান্ত ও হর্ষবর্ধন
তাপসীর ‘রেশমি রকেট’ও আসছে ওটিটিতে
তাপসীর ‘হাসিন দিলরুবা’য় মিশে আছে লালসা ও রক্তের রং
চলে গেলেন ‘শুটার দাদি’, মন খারাপ তাপসী-ভূমির

শেয়ার করুন

মন্তব্য