রাতে আসছে চরকি, থাকছে জয়ার চমক

রাতে আসছে চরকি, থাকছে জয়ার চমক

জয়ার চমকের মধ্য দিয়ে আসছে চরকি। ছবি: সংগৃহীত

রনি বলেন, দর্শক যারা অ্যাপটি নামিয়েছেন, সেখানে পুরো বিষয়টা তারা এখনও দেখতে পাচ্ছেন না, কারণ এটা এখনও অফিশিয়াল না। কনটেন্ট পার ভিউয়ের জন্য ৫০ টাকা লাগবে, না ১০ টাকা লাগবে সেটা অ্যাপটির অফিশিয়াল মুক্তির পরেই জানা যাবে।’

দেশের নতুন ওটিটি প্ল্যাটফর্ম চরকি। এটি দর্শকদের জন্য উন্মুক্ত হতে যাচ্ছে আজ (সোমবার) রাত ৮টায়। দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের চমক দেয়ার মাধ্যমে অ্যাপটি চালুর ঘোষণা আসবে বলে জানিয়েছেন ওটিটির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি।

এরই মধ্যে অ্যাপটি পাওয়া যাচ্ছে গুগল প্লে স্টোরে। আগ্রহীরা অ্যাপটি নামিয়ে অনেক কিছুই পর্যবেক্ষণ করছেন এবং তাদের মতামত লিখছেন ফেসবুকে।

দর্শকদের কিছু জানতে চাওয়ার বিষয়গুলো নিয়ে নিউজবাংলার সঙ্গে কথা বলেছেন রেদওয়ান রনি।

অনেকেই অ্যাপটি নামিয়ে তার স্ক্রিন শট ফেসবুকে পোস্ট করছেন এবং নিজেদের মতামত দিচ্ছেন। অ্যাপটি আসলে কখন কার্যকর হবে?

যারা অ্যাপটি নামিয়েছেন, তাদের ধন্যবাদ। কিন্তু অ্যাপটি এখন কাজ করবে না। কারণ এটি অফিশিয়ালি চালু হবে আজ (১২ জুলাই) রাত ৮টায়। যারা মন্তব্য করছেন তারা পুরো বিষয়টি এখনও দেখতে পাচ্ছেন না। অফিশিয়ালি অ্যাপটি চালু হলে সবকিছু পরিষ্কার হবে।’

অ্যাপটিতে কনটেন্ট দেখতে দর্শকদের কেমন খরচ করতে হবে?

এখানে আমরা আপাতত ৬ মাস এবং এক বছরের সাবস্ক্রিপশনের সুযোগ রেখেছি। শুরুর মাসে থাকছে স্টার্টার প্যাকেজ। এটা শুধু উদ্বোধন উপলক্ষে দর্শকদের জন্য একটা অফার। এ ছাড়া প্রতিটি কনটেন্ট আলাদা আলাদা করে টাকার বিনিময়ে দেখার সুযোগ থাকছে।

সাবস্ক্রিপশন প্ল্যানটি হলো এমন- ৫০ টাকায় ৩০ দিনের স্টার্টার সাবস্ক্রিপশন, ২৯৯ টাকায় ৬ মাসের সাবস্ক্রিপশন, ৪৯৯ টাকায় ১ বছরের সাবস্ক্রিপশন, ৭৯৯ টাকায় ১ বছরের সাবস্ক্রিপশন (২টি ডিভাইসে একসঙ্গে ভিডিও স্ট্রিম করা যাবে)।

রাতে আসছে চরকি, থাকছে জয়ার চমক
নির্মাতা ও চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি। ছবি: সংগৃহীত

ফেসবুকে চলচ্চিত্রসংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে লেখালেখি হচ্ছে যে, প্রতিটি কনটেন্ট আলাদা আলাদা করে দেখতে চাইলে দর্শকদের খরচ করতে হবে ৫০ টাকা করে এবং এ পরিমাণকে তারা বেশি বলছেন। আপনি কী বলবেন?

এর জন্যই বললাম যে দর্শকরা যারা অ্যাপটি নামিয়েছেন, সেখানে পুরো বিষয়টা তারা এখনও দেখতে পাচ্ছেন না, কারণ এটা এখনও অফিশিয়াল না। কনটেন্ট পার ভিউয়ের জন্য ৫০ টাকা লাগবে, না ১০ টাকা লাগবে সেটা অ্যাপটির অফিশিয়াল মুক্তির পরেই জানা যাবে।

রাতে আসছে চরকি, থাকছে জয়ার চমক
ওয়েব সিরিজ মরীচিকার অভিনয়শিল্পীরা। ছবি কোলাজ: নিউজবাংলা

চরকিতে মরীচিকার প্রিমিয়ার হচ্ছে। এ ছাড়া দেশের আর কী কী কনটেন্ট থাকছে?

মরীচিকা ছাড়া থাকছে ভিকি জায়েদ পরিচালিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র লাল কাতান নীল ডাকাত এবং ঊনলৌকিক নামের পাঁচ গল্পের যে অ্যান্থোলজি সিরিজটির প্রথম পর্ব মরিবার হলো তার স্বাদ। নতুন আরও কিছু কনটেন্ট আসবে ঈদে।

রাতে আসছে চরকি, থাকছে জয়ার চমক
অ্যান্থোলজি সিরিজ ঊনলৌকিক-এর পোস্টার। ছবি: সংগৃহীত

সম্প্রতি জয়া আহসানের ভিডিও নিয়ে একটি রহস্য তৈরি করা হয়েছে। জয়া আহসান কি চরকির কোনো কনটেন্টে কাজ করছেন?

জয়া আহসানের চমকের মধ্য দিয়ে আজ রাতে চরকির আনুষ্ঠানিক উদ্বোধন হবে। তবে এটা বলতে পারি, জয়া আহসান চরকির সঙ্গে কাজ করবেন। ঘোষণাটি উদ্বোধনী আয়োজনে আসতেও পারে। আমরা এটা নিয়ে কাজ করছি।

রাতে আসছে চরকি, থাকছে জয়ার চমক
চরকিতে চমক নিয়ে আসছেন জয়া আহসান। ছবি: সংগৃহীত

কিছুদিন আগে ফেসবুকে আপনাকে সুপারস্টার শাকিব খানের সঙ্গে দেখা গেছে। অনেকেই ধারণা করছেন আপনারা নতুন কিছুর পরিকল্পনা করছেন।

শাকিব খানের সঙ্গে অবশ্যই আমরা কাজ করতে চাই। সেটা কেমন হবে, কী হবে বা কখন হবে, সেগুলো এখনও চূড়ান্ত না। তবে হ্যাঁ, ছবিটি অবশ্যই এক সঙ্গে কাজ করার ইঙ্গিত বহন করে।

রাতে আসছে চরকি, থাকছে জয়ার চমক
সুপারস্টার শাকিব খানের সঙ্গে নির্মাতা রেদওয়ান রনি। ছবি: সংগৃহীত

আরও পড়ুন:
ঈদে আসছে আদনানের ‘ইউটিউমার’
তারকা শিল্পীদের নিয় অ্যান্থোলজি সিরিজ ‘ঊনলৌকিক’
তরুণ মডেল হত্যার তদন্ত নিয়ে ‘মরীচিকা’
ওয়েবে দেশের নতুন প্ল্যাটফর্ম ‘চরকি’

শেয়ার করুন

মন্তব্য