মেঘলা সকালে মধুবালা লুকে শ্রীলেখা

মেঘলা সকালে মধুবালা লুকে শ্রীলেখা

রোববার সকালে ফেসবুক পেজে এ ছবিটি শেয়ার করেছেন শ্রীলেখা। ছবি: সংগৃহীত

ছবির মন্তব্যে নেটিজেনদের একজন তাকে ‘লবঙ্গলতিকা’ নামের মিষ্টির সঙ্গে তুলনা করছেন। আরেকজন তাকে বলেছেন ‘ছোটবেলার ক্রাশ’। পর্দা থেকে এই মুহূর্তে দূরে শ্রীলেখা। তবে নেটদুনিয়ায় বারবার আলোচনা-সমোলোচনায় চলে আসছেন তিনি।

এক দশক আগের কোনো একদিনে অভিনেত্রী শ্রীলেখা শরীর জড়িয়েছিলেন ভেজা শাড়িতে। এলোমেলো চুল আর প্রশ্নবোধক চাহনির সেই ছবিটি ছিল সাদাকালো।

দশক পরে সেই ছবিটি রোববারের মেঘলা সকালে ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘নতুন করে মধুবালা লুক।’

মধুবালা বলিউডে জনপ্রিয় হয়ে ওঠেন ১৯৪০-এর দশকের শেষ দিকে। তার অভিনয় ও সৌন্দর্য নিয়ে এখনও হয় আলোচনা। মধুবালা অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে মুঘল-ই-আজম, চলতি কা নাম গাড়ি, মহল।

নেটদুনিয়ায় শ্রীলেখার জনপ্রিয়তাও কম না। দশক আগের ছবিতে শ্রীলেখাকে দেখে মুগ্ধ তার ভক্ত-দর্শকরাও।

ছবির মন্তব্যে নেটিজেনদের একজন তাকে ‘লবঙ্গলতিকা’ নামের মিষ্টির সঙ্গে তুলনা করছেন। আরেকজন তাকে বলেছেন ‘ছোটবেলার ক্রাশ’।

পর্দা থেকে এই মুহূর্তে দূরে শ্রীলেখা। তবে নেটদুনিয়ায় বারবার আলোচনা-সমোলোচনায় চলে আসছেন তিনি।

যখন তখন নিজের ইচ্ছেমতো ছবি বা স্মৃতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন শ্রীরেখা। সম্পর্ক, শারীরিক গঠন বা রাজনৈতিক মতাদর্শ নিয়ে অভিনেত্রীকে কে কী বলল তার কোনো তোয়াক্কা করেন না অভিনেত্রী।

মেঘলা সকালে মধুবালা লুকে শ্রীলেখা

গত জুনের শেষে অনলাইনে প্রকাশ পেয়েছে শ্রীলেখা মিত্র অভিনীত ১২ সেকেন্ডস নামের একটি শর্ট ফিল্ম। সেখানে গায়ক-অভিনেতা শিলাজিৎ-এর স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

অল্প সময়ের ট্রেলারে গ্ল্যামার ও আবেদন ছড়িয়েছেন শ্রীলেখা। অংশুমান বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় স্বল্পদৈর্ঘ্যের ট্রেলারে দেখা যায়, শিলাজিৎ জানতে পারেন তার স্ত্রীর শরীরে রয়েছে অন্য পুরুষের ভালবাসার চিহ্ন। সেই ছেলে আবার নেশাগ্রস্ত। তাদের মেয়ে বয়সে অনেক বড় এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। এসব জেনে নিয়ন্ত্রণ হারান শিলাজিৎ। সবাইকে মেরে ফেলতে চান।

আরও পড়ুন:
শ্রীলেখার শরীর নিয়ে অশ্লীল মন্তব্য
অ্যাম্বুলেন্সের ভাড়া নিয়ে শ্রীলেখার ক্ষোভ

শেয়ার করুন

মন্তব্য