‘এই সম্পর্ক কোনো দিন ঠিক হবে না’

‘এই সম্পর্ক কোনো দিন ঠিক হবে না’

বাঁ থেকে- খুশি, অংশুলা, অর্জুন ও জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

অর্জুন বলেছেন, ‘যদি বলি আমরা একটাই পরিবার, সুখী পরিবার, তাহলে মিথ্যে বলা হবে। আমরা আলাদা পরিবার। একসঙ্গে থাকলে ভালো সময় কাটাই। তবে আমরা এখনও এক হয়ে উঠিনি।’

প্রযোজক বনি বাপুর ও অভিনেত্রী শ্রীদেবী দম্পতির ঘরে দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুর। অন্যদিকে বনি ও তার প্রথম পক্ষের স্ত্রী মোনা কাপুরের দুই সন্তান অর্জুন কাপুর এবং অংশুলা।

শ্রীদেবীর মৃত্যুর পর চার ভাইবোন এসেছে কাছাকাছি। মাঝে, মাঝে একসঙ্গে দেখাও যায় তাদের। তবু দূরত্ব রয়েই গেছে চার ভাইবোনের মধ্যে। এই সম্পর্ক নাকি কখনোই ঠিক হবে না, বলে জানিয়েছেন অর্জুন কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সম্প্রতি নিজের সৎবোনদের সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেছেন অর্জুন কাপুর।

অর্জুন বলেছেন, ‘যদি বলি আমরা একটাই পরিবার, সুখী পরিবার, তাহলে মিথ্যে বলা হবে। আমরা আলাদা পরিবার। আমরা একসঙ্গে থাকার চেষ্টা করছি, একে অপরকে বোঝার চেষ্টা করছি। একসঙ্গে থাকলে ভালো সময় কাটাই। তবে আমরা এখনও এক হয়ে উঠিনি।’

অর্জুন এ-ও জানান, এই সম্পর্ক কোনো দিন ঠিক হবে না।

বলিউড অভিনেতা অর্জুন এর আগেও জানিয়েছিলেন, মাকে ছেড়ে তার বাবার অন্য কাউকে বিয়ে করার ঘটনা ছোটবেলা থেকেই মেনে নিতে পারেননি অর্জুন। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

‘এই সম্পর্ক কোনো দিন ঠিক হবে না’

বাবার দ্বিতীয় বিয়ের কারণে ছোটবেলায় অর্জুন তার মানসিক অবস্থার কথা বলতে গিয়ে জানান, স্কুলের বন্ধুরা অর্জুনকে তার ‘নতুন মা’-এর সম্পর্কে প্রশ্ন করত। উত্তর দিতে পারত না ছোট অর্জুন।

সে সময়ে বনি ও শ্রীদেবী দুজনই নামকরা প্রযোজক ও অভিনেত্রী। তাই তাদের বিয়ে নিয়েও কথা হত সবখানে। ছোট অর্জুনের মনে এই ঘটনা প্রচণ্ড নেতিবাচক প্রভাব ফেলে।

আরও পড়ুন:
অ্যাকশন অবতারে ওয়েবে আসছেন অক্ষয় খান্না
অভিনেত্রীদের দেহরক্ষী: কার বেতন কত
বিয়ের কদিন পরেই বিপাকে ইয়ামি
অর্জুনের শার্ট গায়ে ঘুরছেন তার বান্ধবী
নতুন প্রেমে সারা

শেয়ার করুন

মন্তব্য