মীরাক্কেলের ফাইনালে ‘থেকেও নেই’ রাশেদ

মীরাক্কেলের ফাইনালে ‘থেকেও নেই’ রাশেদ

মীরাক্কেলের এবারের আসরে অন্যতম সেরা প্রতিযোগী হিসেবে রাশেদ ছিলেন দর্শকদের পছন্দের তালিকায়। তবে করোনার প্রভাবে ভারতে পৌঁছে সঠিক সময়ে শুটিংয়ে অংশ নিতে পারেননি তিনি। আর তাই ফাইনালে অংশগ্রহণ করতে পারছেন না।

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলা আয়োজিত কমেডি শো মীরাক্কেলের দশম আসরে অংশ নিয়েছেন বাংলাদেশের আফনান আহমেদ রাশেদ। তবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী রাশেদ এবারের আসরে ফাইনালিস্ট হয়েও অংশ নিতে পারছেন না ফাইনালে। করোনা পরিস্থিতিতে বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ থাকার কারণে তিনি ‘অনুপস্থিত’ অনুষ্ঠানে।

নারায়ণগঞ্জ ফতুল্লার ছেলে আফনান আহমেদ রাশেদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। তিনি ভারতীয় টিভি চ্যানেল জি বাংলা আয়োজিত দুই বাংলার জনপ্রিয় কমেডি শো আক্কেল চ্যালেঞ্জার্স মিরাক্কেল- এর দশম আসরে অংশগ্রহণ করেন। তিনি জায়গা করে নেন মূল পর্বে।

এবারের আসরে অন্যতম সেরা প্রতিযোগী হিসেবে রাশেদ ছিলেন দর্শকদের পছন্দের তালিকায়। তবে করোনার প্রভাবে ভারতে পৌঁছে সঠিক সময়ে শুটিংয়ে অংশ নিতে পারেননি তিনি। আর তাই ফাইনালে অংশগ্রহণ করতে পারছেন না। ভারতে প্রতিযোগিতার শুটিং ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

রাশেদ বলেন, ‘শুটিং শিডিউলের ফাঁকে বিশেষ কাজে দেশে এসেছিলাম। এরপর লকডাউনে পড়ে যাই। ফ্লাইটের টিকিট কেটেছিলাম, সেটাও ক্যানসেল হয়ে যায়। জি বাংলা অনেকভাবে চেষ্টা করেছে, কিন্তু পরিস্থিতি অনুকূলে না থাকায় সেটা সম্ভব হয়নি। তবে ভালো লাগার বিষয়, অফিশিয়ালি আমাকে ফাইনালিস্ট স্বীকৃতি দেয়া হয়েছে। ফাইনালে তারা আমাকে নিয়ে একটা ভিডিও ক্লিপ সম্প্রচার করবে। আমি দর্শকসহ সবার প্রতি কৃতজ্ঞ।’

শেয়ার করুন

মন্তব্য