কীভাবে জন্মদিন উদযাপন করলেন নওয়াজউদ্দিন

কীভাবে জন্মদিন উদযাপন করলেন নওয়াজউদ্দিন

নওয়াজের স্ত্রী আলিয়ার কথায়, গত মঙ্গলবার মধ্যরাতেই ভিডিও করে দুই ‘বার্থডে বয়’-এর দারুণ গল্প-আড্ডা হয়েছে। নিজের হাতে ছোট্ট ইয়ানির জন্য বার্থডে কেক বানিয়েছিলেন আলিয়া। কেক কাটার পরে ভিডিও কলে চলে বাবা-ছেলের জমজমাট আড্ডা। তারা পরস্পরকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

চরিত্র যেটাই হোক, নওয়াজউদ্দিন সিদ্দিকী যখনই দর্শকদের সামনে উপস্থিত হয়েছেন, সেই চরিত্রটির ভূয়সী প্রশংসা করেছেন দর্শকরা। হোক সেটা গ্যাংস অব ওয়াসিপুরের ফয়জল খান বা সেক্রেড গেমসের গনেশ গায়তোণ্ডে।

পর্দায় বেশির ভাগ চরিত্রে রাগী গোছের হলেও বাস্তব জীবনে যথেষ্ট ঠান্ডা প্রকৃতির মানুষ নওয়াজউদ্দিন সিদ্দিকী। গতকাল বুধবার ৪৭-এ পা দিলেন তিনি। মজার ব্যাপার তার ছেলে ইয়ানির জন্মদিনও ১৯ মে।

এই মুহূর্তে উত্তর প্রদেশে বুধানা গ্রামে নিজের বাড়িতে রয়েছেন নওয়াজ। অন্যদিকে তাদের দুই ছেলে-মেয়েকে নিয়ে কাসার-এর ফার্মহাউজে রয়েছেন নওয়াজের স্ত্রী আলিয়া।

আলিয়ার কথায়, গত মঙ্গলবার মধ্যরাতেই ভিডিও করে দুই ‘বার্থডে বয়’-এর দারুণ গল্প-আড্ডা হয়েছে।

নিজের হাতে ছোট্ট ইয়ানির জন্য বার্থডে কেক বানিয়েছিলেন আলিয়া। কেক কাটার পরে ভিডিও কলে চলে বাবা-ছেলের জমজমাট আড্ডা। তারা পরস্পরকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

নওয়াজের স্ত্রীর কথায়, চলতি বছরে বর্তমান পরিস্থিতির জন্য ছোট্ট ইয়ানির জন্য কোনো উপহারের ব্যবস্থা না করতে পারলেও পরিবারের সদস্যরা ইয়ানি ও তার দিদির জন্য হরেক রকমের খেলনা উপহার আনতেই থাকেন যখনতখন।

কীভাবে জন্মদিন উদযাপন করলেন নওয়াজউদ্দিন
স্ত্রী আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিন সিদ্দিকী । ছবি: সংগৃহীত

জন্মদিন উদযাপন নিয়ে আলিয়া বলেন, ‘তারা কোনো বছরই নিজেদের সন্তানদের জন্মদিন বিরাট জাঁকজমক করে পালন করেন না। নওয়াজেরও তা পছন্দ নয়। এর বদলে সেই অনুষ্ঠানের জন্য বরাদ্দের টাকাটা তারা খরচ করেন সেসব দুস্থ মানুষদের জন্য, যাদের সত্যিই সাহায্য দরকার। এ বছরও তার ব্যতিক্রম হবে না।’

শেয়ার করুন

মন্তব্য