উত্তম-সুচিত্রা হচ্ছেন শাশ্বত-ঋতুপর্ণা!

সুচিত্রা সেন ও উত্তম কুমার (বাঁয়ে), ঋতুপর্ণা ও শাশ্বত। ছবি: সংগৃহীত

উত্তম-সুচিত্রা হচ্ছেন শাশ্বত-ঋতুপর্ণা!

সবকিছু আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানিয়েছেন পরিচালক। তবে উত্তম, সুচিত্রা ও গৌরী দেবীর চরিত্রে যাদের নাম শোনা যাচ্ছে, তাদের অভিনয় করার সম্ভাবনা উড়িয়ে দেননি তিনি।

মহানায়ক উত্তম কুমারকে নিয়ে বায়োপিক অচেনা উত্তম সিনেমার কথা প্রকাশ পায় গত বছরের ডিসেম্বরে। সিনেমাটির ব্যাপারে জানার পর থেকেই সবার মনে একটাই প্রশ্ন ছিল, কারা অভিনয় করতে যাচ্ছেন উত্তম কুমার ও সুচিত্রা সেন চরিত্রে।

এ ব্যাপারে সিনেমার পরিচালক অতনু বোস মুখ খোলেননি। কিন্তু বিভিন্ন সূত্রের বরাত দিয়ে চরিত্রগুলোর নাম প্রকাশ করেছে ভারতের একাধিক সংবাদমাধ্যম।

ভারতের খাস খবর, হিন্দুস্থান টাইমস বাংলা জানিয়েছে, উত্তম কুমারের চরিত্রে দেখা যেতে পারে শাশ্বত চট্টোপাধ্যায়কে। সুচিত্রা সেনের চরিত্রে থাকতে পারেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর মহানায়কের স্ত্রী গৌরী দেবীর চরিত্রে সবচেয়ে এগিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সবকিছু আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানিয়েছেন পরিচালক। তবে উত্তম, সুচিত্রা ও গৌরী দেবীর চরিত্রে যাদের নাম শোনা যাচ্ছে, তাদের অভিনয় করার সম্ভাবনা উড়িয়ে দেননি তিনি।

সিনেমার শুটিং কবে শুরু হচ্ছে তা এখনও জানা যায়নি। পরিচালক চেয়েছিলেন মহায়নায়কের বাড়িতে শুটিং করতে। কিন্তু সেটা করা যাবে না। তবে যে ঘরে মহানায়কের মরদেহ রাখা হয়েছিল, সেই ঘরে দৃশ্যধারণের ইচ্ছা আছে পরিচালকের। সিনেমায় ব্যবহার করা হবে উত্তমের ব্যবহার করা জিনিস।

ছোটবেলা, বড়বেলা, মহানায়ক হয়ে ওঠা, মহানায়কের একাধিক সম্পর্ক, সবকিছুই ধরা হবে সিনেমায়। মৃত্যুর পর উত্তমের ভবানীপুরের বাড়ির যে ঘরে তার মরদেহ রাখা হয়েছিল, সেই ঘরের কাঁচের দরজা ভেঙে গিয়েছিল মানুষের ভীড়ে। এমন অজানা গল্পই থাকবে সিনেমায়।

এর আগে মহালয়া সিনেমায় উত্তম কুমারের চরিত্রে যীশু সেনগুপ্ত আর মহানায়ক ধারাবাহিকে প্রসেনজিৎ অভিনয় করেছিলেন।

আরও পড়ুন:
মহানায়কের বায়োপিক ‘অচেনা উত্তম’

শেয়ার করুন

মন্তব্য

‘পাঠানে’র শুটিং শুরু করছেন শাহরুখ-সালমান

‘পাঠানে’র শুটিং শুরু করছেন শাহরুখ-সালমান

শাহরুখ খান ও সালমান খান। ছবি: সংগৃহীত

২৫ ফেব্রুয়ারি থেকে মুম্বাইতে সালমান খান শুটিং শুরু করবেন পাঠান সিনেমার। সালমানের সবগুলো দৃশ্যই শাহরুখের সঙ্গে।

সিদ্ধার্থ আনন্দর পাঠান সিনেমা নিয়ে বলিউড পাড়া গরম। হবেই বা না কেন? বলিউডের বড় দুই খান, সালমান ও শাহরুখকে একই সঙ্গে দেখা যাবে এ সিনেমায়।

২৫ ফেব্রুয়ারি থেকে মুম্বাইতে সালমান খান শুটিং শুরু করবেন পাঠান সিনেমার। বলিউড হাঙ্গামা জানায়, সালমান খান পাঠান সিনেমায় তার জনপ্রিয় টাইগার সিনেমার অবিনাশ সিং রাঠোর বা টাইগার চরিত্রে ভূমিকায় অভিনয় করবেন।

১০-১২ দিন সময় লাগবে সালমানের শুটিং শেষ হতে। একাধিক ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, সালমানের সবগুলো দৃশ্যই শাহরুখের সঙ্গে।

যশ রাজ ফিল্মস প্রযোজিত এ সিনেমার শুটিং শুরু হয়েছে গত বছর নভেম্বর থেকে। পাঠান সিনেমার মধ্য দিয়ে শাহরুখ খান দুই বছর পর অভিনয়ে ফিরেছেন।

দুই ভাগে এ সিনেমার শুটিং করা হয়েছে। সে শুটিংয়ে অংশ নিয়েছেন শাহরুখসহ দীপিকা পাডুকোন ও খলচরিত্রের জন আব্রাহাম। শাহরুখ ও দীপিকা অভিনয় করবেন গোয়েন্দা চরিত্রে।

সালমান খান পাঠানের শুটিং শেষ করবেন ৬ মার্চ। এরপর তিনি শুরু করবেন মনিশ শর্মা পরিচালিত টাইগার ৩ সিনেমার কাজ। এ সিনেমায় সালমানের বিপরীতে আছেন টাইগার সিনেমার আগের পর্বগুলোর মতোই ক্যাটরিনা কাইফ।

টাইগার ৩ সিনেমার শুটিংও মুম্বাইতে যশ রাজ ফিল্মসের স্টুডিওতে হবে। এ সিনেমার খলচরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমি।

আরও পড়ুন:
মহানায়কের বায়োপিক ‘অচেনা উত্তম’

শেয়ার করুন

স্পাইডার-ম্যানের তৃতীয় সিনেমার আসল নাম প্রকাশ

স্পাইডার-ম্যানের তৃতীয় সিনেমার আসল নাম প্রকাশ

‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ সিনেমার শিরোনাম ঘোষণা করা ভিডিওর দৃশ্য। ছবি: সংগৃহীত

অভিনেতা টম হল্যান্ড বুধবার নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর অ্যাকাউন্টে ভিডিও প্রকাশ করে এ খবর নিশ্চিত করেন।

সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির স্পাইডার-ম্যানের তৃতীয় সিনেমার নাম নির্ধারণ করা হয়েছে। সিনেমার অফিশিয়াল টাইটেল ‘ফোন হোম’, ‘হোম রেকার’ কিংবা ‘হোম স্লাইস’ নয়। এর আসল নাম হলোস্পাইডার-ম্যান: নো ওয়ে হোম

বুধবার সিনেমার অভিনেতা টম হল্যান্ড নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর অ্যাকাউন্টে ভিডিও প্রকাশ করে এ খবর নিশ্চিত করেন।

ভিডিও প্রকাশ হওয়ার আগের রাতে স্পাইডার-ম্যানের নতুন সিনেমার তিন শিল্পী টম হল্যান্ড, জ্যাকব ব্যাটালন ও জেন্ডায়া তাদের ইনস্টাগ্রামে সিনেমার তিনটি নাম প্রকাশ করেন। নামগুলো ছিল স্পাইডার-ম্যান: ফোন হোম, স্পাইডার-ম্যান: হোম রেকার ও স্পাইডার-ম্যান: হোম স্লাইস। তারা একে অপরের পোস্টেও কমেন্ট করেন যে, তারা ভুল নাম প্রকাশ করেছেন।

হল্যান্ডের প্রকাশ করা ৩০ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, পরিচালক জন ওয়াটসের অফিস রুম থেকে বের হচ্ছেন হল্যান্ড। দরজার বাইরে জেন্ডায়া ও ব্যাটালন দাঁড়িয়ে। হল্যান্ড তখন বন্ধুদের কাছে বিলাপ করতে শুরু করে এই বলে যে, পরিচালক আবারও তাকে সিনেমার ভুল নাম জানিয়েছেন।

হল্যান্ড বলেন, ‘তিনি আবারও আমাদের ভুল নাম দিয়েছেন। আমি বুঝতে পারছি না তিনি কেন এমন করছেন?’

তখন ব্যাটালন বলে ওঠেন, ‘তুমি বুঝতে পারছো না? এটা তো খুব স্পষ্ট। তুমি সবকিছু নষ্ট করে দাও।’

ওই বক্তব্যের মাধ্যমে ব্যাটালন ইঙ্গিত দেন, হল্যান্ড এর আগেও সুপারহিরো সিনেমার কিছু তথ্য সময়ের আগেই প্রকাশ করে দিয়েছেন।

হল্যান্ড বলেন, ‘আমি কিছু নষ্ট করি না। একটা নাম বলো যেটা আমি আসলেই নষ্ট করেছি।’

জেন্ডায়া বলে ওঠেন, ‘আগের সিনেমার টাইটেল।’

ক্যামেরা তখন চলে যায় একটি সাদা বোর্ডের দিকে যাতে লেখা থাকে সিনেমার আসল শিরোনামস্পাইডার-ম্যান: নো ওয়ে হোম

সনি পিকচার্স ও মারভেল স্টুডিও প্রযোজিত সিনেমাটি হলে মুক্তি পাবে এ বছরের ১৭ ডিসেম্বর।

আরও পড়ুন:
মহানায়কের বায়োপিক ‘অচেনা উত্তম’

শেয়ার করুন

জাজ আনছে নতুন নায়িকা, হবে তিন সিনেমা

জাজ আনছে নতুন নায়িকা, হবে তিন সিনেমা

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে চুক্তি করছেন নাম অপ্রকাশিত নায়িকা। ছবি: সংগৃহীত

পোস্টে জানানো হয়েছে, এ বছর জাজ নতুন নায়িকাকে নিয়ে তিনটি সিনেমা নির্মাণ করবে। সিনেমাগুলোর নাম, নায়ক ও পরিচালক চূড়ান্ত হয়েছে। সময় হলেই সব প্রকাশ করা হবে।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নিয়ে আসছে নতুন নায়িকা। তার নাম এখনও জানায়নি প্রতিষ্ঠানটি। আগ্রহ আর উৎকণ্ঠা বাড়াতেই এই পন্থা নিয়েছেন তারা।

বিষয়টি জানিয়ে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে একটি প্রতিযোগিতার ঘোষণা দেয়া হয়েছে। সেখানে বলা হয়েছে পোস্টটি শেয়ার করে মন্তব্যের ঘরে নায়িকার নাম লিখতে হবে।

নাম মিলে গেলে সঠিক উত্তরদাতাদের মধ্যে থেকে এক জন করে দেয়া হবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার। পুরস্কৃতরা কিছু অর্থ পাবেন এছাড়া নায়িকার নাম ঘোষণা অনুষ্ঠানে পাবেন উপস্থিত থাকার সুযোগ।

পোস্ট শেয়ার করে নায়িকার নাম লেখার সুযোগ থাকবে চার মার্চ পর্যন্ত।

নায়িকার নাম প্রকাশের অনুষ্ঠান কবে হবে নিশ্চিত করে বলতে পারেননি প্রযোজনা প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী আলীমুল্লাহ খোকন। তিনি জানান, পরিকল্পনা মাফিক কাজ হবে।

জাজ মাল্টিমিডিয়ার পেজে দেয়া পোস্টের সঙ্গে নায়িকার একটি ছবি দেয়া হয়েছে। কিন্তু সেখানে নায়িকার মুখ দেখা যাচ্ছে না। ছবিতে দেখা যাচ্ছে তিনি চুক্তিপত্রে স্বাক্ষর করছেন। কিন্তু পরিষ্কার নয় সেই স্বাক্ষরটি।

তবে সেই পোস্টের নিচে অসংখ্য মন্তব্য পড়েছে। সেখানে সবচেয়ে বেশি সংখ্যক মন্তব্যকারী লিখেছেন ‘সৈয়দা তিথি অমনী’র নাম। যিনি জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এমআরনাইনমাসুদ রানা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

পোস্টে জানানো হয়েছে, এ বছর জাজ নতুন নায়িকাকে নিয়ে তিনটি সিনেমা নির্মাণ করবে। সিনেমাগুলোর নাম, নায়ক ও পরিচালক চূড়ান্ত হয়েছে। সময় হলেই সব প্রকাশ করা হবে।

এর আগে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমায় ক্যারিয়ার শুরু করেন মাহিয়া মাহি, নুসরাত ফারিয়া, পূজা চেরি।

আরও পড়ুন:
মহানায়কের বায়োপিক ‘অচেনা উত্তম’

শেয়ার করুন

সত্যিকার অর্থেই তিশা একজন মা: ফারিয়া

সত্যিকার অর্থেই তিশা একজন মা: ফারিয়া

ফারিয়া বলেন, ‘ঘুম থেকে ওঠার পর থেকেই তিশা আমাকে ব্রেকফাস্টে নিয়ে যায়, লাঞ্চে নিয়ে যায়, ডিনারে নিয়ে যায়। মা আমার সঙ্গে থাকলে যা করত, তিশা তাই করছে আমার জন্য।’

বঙ্গবন্ধু বায়োপিকে অভিনয় করছেন নুসরাত ফারিয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরুণ বয়সের চরিত্রে অভিনয় করছেন তিনি।

প্রথম লটের শুটিং শেষ করে তিনি সম্প্রতি দেশে ফিরেছেন। মঙ্গলবার অপারেশন সুন্দরবন সিনেমার টিজার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি জানিয়েছেন ‘বঙ্গবন্ধু’ সিনেমায় শুটিংয়ের কিছু অভিজ্ঞতার কথা।

নুসরাত ফারিয়া জানান, প্রথম লটের শুটিং শেষ হয়েছে। দেশে এসে ওয়েব সিনেমা যদি কিন্তু তবুওর শুটিংয়ে অংশ নিয়েছিলেন। আবার চলে যাবেন। মুম্বাইতে খুবই ভালো কাজ হচ্ছে।

তিনি বলেন, ‘সবাইকে অনুরোধ করব একটু অপেক্ষা করার জন্য। বাংলাদেশের একটি জাতীয় সম্পদ তৈরি হচ্ছে।’

শুটিংয়ের ফাঁকে কীভাবে সময় কাটছে, জানতে চাইলে ফারিয়া বলেন, ‘আমি, তিশা আপু, শুভ; আমরা তো ফ্যামিলির মতো হয়ে গেছি। একই হোটেলে থাকছি। একসঙ্গে খাওয়া-দাওয়া করছি, একসঙ্গে সেটে যাচ্ছি।

‘আমাদের মধ্যে একটা পারিবারিক সম্পর্ক তৈরি হয়ে গেছে। একে অপরকে অন স্ত্রিন এবং অফ স্ক্রিনে যতটা পারছি সাহায্য করছি। এক্সপেরিয়েন্স খুবই ভালো।’

সিনেমায় তিশা অভিনয় করছেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছার চরিত্রে। সেই হিসেবে সিনেমায় ফারিয়া হচ্ছেন তিশার মেয়ে। তাদের রসায়নটা নিয়ে বলতে গিয়ে ফারিয়া জানান, সত্যিকার অর্থেই তিশা একজন মা।

ফারিয়া বলেন, ‘ঘুম থেকে ওঠার পর থেকেই তিশা আমাকে ব্রেকফাস্টে নিয়ে যায়, লাঞ্চে নিয়ে যায়, ডিনারে নিয়ে যায়। মা আমার সঙ্গে থাকলে যা করত, তিশা তাই করছে আমার জন্য।’

সম্প্রতি তিশা ও ফারিয়ার কিছু ছবি প্রকাশ পেয়েছে ফেসবুকে। যেখানে দেখা যাচ্ছে তিশার চুল আঁচড়িয়ে দিচ্ছেন ফারিয়া।

ছবিটি নিয়ে ফারিয়া বলেন, ‘তিশার আপুর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। কাছ থেকে একে অপরকে দেখার ও জানার সুযোগ পেয়েছি।

‘সেদিন ওর জন্মদিন ছিল। ওখানে তো এত কাজের মধ্যে কোনো উপহার বা সারপ্রাইজ দিতে পারছিলাম না। তাই বললাম যে, চলো তোমার চুলটা বেঁধে দেই। ওটাই ছিল আমার পক্ষ থেকে তিশাকে জন্মদিনের উপহার।’

এপ্রিলে শেষ হবে সিনেমার মুম্বাই অংশের শুটিং। সেপ্টেম্বর থেকে বাংলাদেশে হবে সিনেমার দৃশ্যধারণ।

আরও পড়ুন:
মহানায়কের বায়োপিক ‘অচেনা উত্তম’

শেয়ার করুন

এক সিনেমায় সোহানা সাবা ও প্রসেনজিৎ

এক সিনেমায় সোহানা সাবা ও প্রসেনজিৎ

সোহানা সাবা ও প্রসেনজিৎ। ছবি: সংগৃহীত

সূত্রের খবর, আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে সিনেমাটির ঘোষণা দেয়া হবে। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

দেশের জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা অভিনয় করতে যাচ্ছেন নতুন সিনেমায়। এবার তার সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ।

সিনেমার নাম ব্যাংক ড্রাফট। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

তবে বিষয়টি নিয়ে কথা বলতে চাননি প্রযোজক, পরিচালক। প্রযোজক ও পরিচালককে অনেকবার ফোন করা হলেও তারা কেউ সাড়া দেননি। পরিচালক শামীম আহমেদ রনি ফোন ধরেননি আর প্রযোজক ফোন কেটে দিয়েছেন।

তবে সূত্রের খবর, সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে গেছেন সোহানা সাবা ও প্রসেনজিৎ। আনুষ্ঠানিকভাবে দেয়া হবে সিনেমাটির ঘোষণা।

সোহানা সাবা কলকাতার ষড়রিপু সিনেমায় অভিনয় করলেও প্রসেনজিতের সঙ্গে কাজ করা হয়নি। এটিই হতে যাচ্ছে সাবা-প্রসেনজিৎ জুটির প্রথম সিনেমা। এর আগে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার মনের মানুষ, শঙ্খচিল সিনেমায় অভিনয় করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জি।

সাবা অভিনীত ওয়েব কনটেন্ট টুইনস রিটার্ন মুক্তি পায় কিছুদিন আগে। প্রযোজনা ও পরিচালনার পরিকল্পনা নিয়ে ব্যস্ত আছেন তিনি।

আরও পড়ুন:
মহানায়কের বায়োপিক ‘অচেনা উত্তম’

শেয়ার করুন

খুলছে নিউ ইয়র্কের সিনেমা হল

খুলছে নিউ ইয়র্কের সিনেমা হল

একটি হলে ৫০ জনের বেশি দর্শক রাখা যাবে না এবং সবাইকে সামাজিক দূরত্বসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে প্রবেশ করতে হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন গভর্নর অ্যান্ড্রু কুয়োমো।

প্রায় এক বছর বন্ধ থাকার পর নিউ ইয়র্কের সিনেমা হল খুলে দেয়ার ঘোষণা এসেছে। ৫ মার্চ থেকে সীমিত পরিসরে প্রেক্ষাগৃহ খুলে দেয়ার অনুমতি দিয়েছেন নিউ ইয়র্কের গভর্নর অ্যান্ড্রু কুয়োমো।

গভর্নর সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, একটি হলে ৫০ জনের বেশি দর্শক রাখা যাবে না এবং সবাইকে সামাজিক দূরত্বসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে প্রবেশ করতে হবে।

নিউ ইয়র্কের বাইরের সিনেমা হলগুলো গত অক্টোবর থেকে একই নিয়ম মেনে খুলে দেয়া হয়েছে।

এই ঘোষণার আগের দিনেই ম্যাডিসন স্কয়ার গার্ডেন ও বারক্লেস সেন্টারের মতো বড় গণ সমাগমের জায়গাগুলো খুলে দেয়ার ঘোষণা দিয়েছেন গভর্নর। শিশুদের বিনোদন পার্কগুলোও খুলে দেয়া হবে ৯ এপ্রিল থেকে।

তবে মঞ্চ কবে খুলছে তা নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। কারণ ব্রডওয়ে প্রযোজকরা সীমিত দর্শক নিয়ে ক্ষতির মুখে পড়বেন কি না, তা নিয়ে সিদ্ধান্তহীনতায় আছেন।

অন্যদিকে সিনেমা হল কর্মীদের স্বাস্থ্য ঝুঁকি নিয়েও প্রশ্ন উঠেছে। গভর্নর জানান, সিনেমা হল কর্মীরা করোনা ভ্যাকসিনের ডোজ নেয়ার জন্য জরুরি অবস্থায় নেই।

তিনি বলেন, ‘চালু থাকা ব্যবসায়িক প্রতিষ্ঠানের সবগুলো তাদের কর্মীদের ভ্যাকসিন দিতে পারছে না।’

তাদের ভ্যাকসিন স্বল্পতা রয়েছে বলে জানান গভর্নর।

আরও পড়ুন:
মহানায়কের বায়োপিক ‘অচেনা উত্তম’

শেয়ার করুন

গাঙ্গুবাই কাথিয়াওয়াদি মুক্তির তারিখ চূড়ান্ত

গাঙ্গুবাই কাথিয়াওয়াদি মুক্তির তারিখ চূড়ান্ত

গাঙ্গুবাই কাথিয়াওয়াদি সিনেমার পোস্টার

পরিচালকের জন্মদিনের দিন, বুধবার সিনেমা মুক্তির তারিখ জানানো হলো টিজার প্রকাশের মাধ্যমে। গাঙ্গুবাই কাথিয়াওয়াদি মুক্তি পাচ্ছে ৩০ জুলাই।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ও আলিয়া ভাট অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা গাঙ্গুবাই কাথিয়াওয়াদি মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে অবশেষে।

পরিচালকের জন্মদিনের দিন, বুধবার সিনেমা মুক্তির তারিখ জানানো হলো টিজার প্রকাশের মাধ্যমে।

গাঙ্গুবাই কাথিয়াওয়াদি মুক্তি পাচ্ছে ৩০ জুলাই।

সিনেমাটি এ বছরের এপ্রিল ৩০ ও ২১ মে এর মাঝামাঝি সময়ে মুক্তি দেয়ার কথাও ভেবেছে সিনেমা সংশ্লিষ্টরা। কিন্তু সঞ্জয় লীলা মনে করেন সিনেমাটি এর মধ্যে মুক্তির জন্য তৈরি হবে না। তাই তারিখ আরও দুই মাস পিছিয়ে জুলাই মাসে নেয়া হয়েছে।

সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানায়, এখনও ১২ থেকে ১৫ দিনের শুটিং বাকি আছে। বিশেষ করে অজয় দেবগণের চরিত্র করিম লালার অংশটুকু। ফেব্রুয়ারি মাসেই তারা বাকি অংশের শুটিং শুরু করবেন।

আলিয়া ভাট এ সিনেমায় অভিনয় করেছেন প্রধান চরিত্রে। কামাথিপুরার পতিতালয়ের প্রধান গাঙ্গুবাই কোঠেওয়ালির চরিত্রে অভিনয় করবেন আলিয়া।

সিনেমাটির গল্প নেয়া হয়েছে হোসেন জাহিদির মাফিয়া কুইনস অফ মুম্বাই বই থেকে।

তবে গাঙ্গুবাই কাথিয়াওয়াদি সিনেমার মুক্তির তারিখের দিন আরও একটি সিনেমা মুক্তি পাবে। তা হলো, প্রভাস অভিনীত রাঁধে শ্যাম

আলিয়া ভাটের অন্যান্য সিনেমাগুলোর মধ্যে আছে, তাখত, ব্রহ্মাস্ত্র আরআরআর

আরও পড়ুন:
মহানায়কের বায়োপিক ‘অচেনা উত্তম’

শেয়ার করুন

ad-close 103.jpg