20201002104319.jpg
20201003015625.jpg
নেটফ্লিক্সে নতুন কী আসছে?

নেটফ্লিক্সে নতুন কী আসছে?

অক্টোবরে নেটফ্লিক্সে আসছে রেবেকা, এ সুইটেবল বয়, ব্লাড অব জিউস ও হলিডেট

রেবেকা

ব্রিটিশ রোমান্টিক থ্রিলার জনরার সিনেমা রেবেকা। আছে কিছুটা সাইকোলজি থ্রিলারের ছোঁয়া। গল্পটি এক নববধূকে নিয়ে, যিনি স্বামীর সংসারে এসেই অশুভ গৃহপরিচারিকার সংস্পর্শে আসেন।

নববধূর জীবনে আরো সমস্যা তৈরি করে তার স্বামীর প্রথম স্ত্রীর মৃত আত্মা। লেখক ডাফনি দু মরির গল্প অবলম্বনে তৈরি এ সিনেমা পরিচালনা করেছেন বেন উইটলি। অভিনয়ে থাকছেন লিলি জেমস, আর্মি হ্যামার ও ক্রিস্টিন স্কট থমাস। আগামীকাল ২১ অক্টোবর নেটফিক্সে আসছে এ সিনেমা।

Rebecca

এ সুইটেবল বয়

ভারতীয় চলচ্চিত্র নির্মাতা মীরা নায়েরের সিরিজ ‘এ সুইটেবল বয়’ নেটফ্লিক্স আসছে আগামী ২৩ তারিখ। সিরিজটির গল্প ভারতীয় কবি ও লেখক বিক্রম সেথের লেখা ‘এ সুইটেবল বয়’ অবলম্বনে নির্মিত। দেশবিভাগ পরবর্তী ভারতের চারটি অভিজাত পরিবারের গল্প দেখা যাবে এ সিরিজে।

গল্পটি মূলত এগিয়ে যায় একজন মাকে ঘিরে, যিনি তার সবচেয়ে ছোট মেয়ের জন্য একজন আদর্শ পাত্রের খোঁজ করতে থাকেন। এ কারণেই গল্পের নাম ‘এ সুইটেবল বয়’।

আনুশকা শঙ্করের সেতারের সুর ও গালিবের গজলে ভারতের অভিজাত আমেজের স্বাদ পাওয়া যাবে এ সিরিজে। এতে অভিনয় করছেন টাবু, ঈশান খট্টর, তানিয়া মানিক্তালা, সাহানা গোস্বামী, রাসিকা দুগাল ও রণদ্বীপ হুদা।

A suitable boy

ব্লাড অব জিউস

গ্রিক মিথোলজির দেবতা জিউস। তারই ছেলে হেরন, যার শরীরের অর্ধেক রক্ত মানুষের, অর্ধেক ঈশ্বরের। ফলে হেরনের মধ্যে যেমন দেবতার শক্তি আছে, তেমনি মানুষ হিসেবে কিছু প্রতিবন্ধকতাও আছে। জন্মের পরপরই হেরন স্বর্গরাজ্য থেকে চুরি হয়ে পৃথিবীতে এসে পড়ে।

সেখানেই বড় হয় জিউসের সন্তান। বড় হওয়ার পরেই সে জানতে পারে তার আসল পরিচয়। ততোদিনে স্বর্গে ও মর্ত্যে শুরু হয়ে যায় অরাজকতা। এ অরাজকতা থেকে স্বর্গ-মর্ত্যকে বাঁচাতে হেরনের অভিযানের গল্প নিয়েই তৈরি ব্লাড অব জিউস।

চার্লস পার্লাপানিডেস ও লাস পার্লাপানিডেস দুই গ্রিক-আমেরিকান ভাই মিলে তৈরি করেছেন এই নেটফ্লিক্স সিরিজটি। ডেরেক ফিলিপ্স, জেসন ও’মারা, ক্লডিয়া ক্রিস্টানসহ আরো অনেক অভিনেতা এই সিরিজে কণ্ঠ দিয়েছেন। ২৭ অক্টোবর নেটফ্লিক্সে এ অ্যানিমেশন সিরিজের প্রথম পর্ব দেখা যাবে।


জিউস

হলিডেট

হলিউডের রোমান্টিক কমেডি হলিডেট। বড়দিন বা অন্য কোনো ছুটিতে একা সময় পার করা নিয়ে বিরক্ত দুই তরুণ-তরুণী। একাকীত্ব কাটাতে ও নিজেদের মনে ভালোবাসার অনুভূতি জাগাতে তারা সিদ্ধান্ত নেয় একটি বছর একসঙ্গে কাটানোর।

এমা রবার্টস ও লুক ব্রেসির অভিনয়ে এ সিনেমা পরিচালনা করেছেন জন ওয়াইটসেল। ২৮ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি। এটির প্রযোজনাও করেছে নেটফ্লিক্স।

Holy date

সূত্র: নেটফ্লিক্স

শেয়ার করুন

মন্তব্য