20201002104319.jpg
20201003015625.jpg
‘ডোন্ট লুক আপ’ এ তারকার মেলা

‘ডোন্ট লুক আপ’ এ তারকার মেলা

অস্কারজয়ী চার জন অভিনেতা-অভিনেত্রী থাকছেন এ সিনেমায়। তারা হলেন মেরিল স্ট্রিপ, লিওনার্দো ডি ক্যাপ্রিও, জেনিফার লরেন্স ও কেট ব্লানচেট। এখানেই শেষ নয়। বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা টিমোথি শ্যালামেট, গায়িকা আরিয়ানা গ্রান্ডি এবং র‍্যাপার কিড কুডিও এ সিনেমার অন্যতম আকর্ষণ।

অ্যাডাম ম্যাকেই পরিচালিত নতুন নেটফ্লিক্স সিনেমা ‘ডোন্ট লুক আপ’ এর শুটিং শুরু হচ্ছে আগামী মাসেই।

সম্প্রতি এ কমেডি সিনেমার শিল্পীদের নাম প্রকাশ করা হয়েছে, যা দেখে মনে হয়েছে, যেন তারকার মেলা বসাচ্ছেন স্টেপ ব্রাদার, ভাইস সিনেমার

পরিচালক অ্যাডাম।

অস্কারজয়ী চার জন অভিনেতা-অভিনেত্রী থাকছেন এ সিনেমায়। তারা হলেন মেরিল স্ট্রিপ, লিওনার্দো ডি ক্যাপ্রিও, জেনিফার লরেন্স ও কেট ব্লানচেট।

এখানেই শেষ নয়। বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা টিমোথি শ্যালামেট, গায়িকা আরিয়ানা গ্রান্ডি এবং র‍্যাপার কিড কুডিও এ সিনেমার অন্যতম আকর্ষণ।

‘ডোন্ট লুক আপ’ এ আরো আছেন নেটফ্লিক্সের মারভেল সিরিজগুলোর অন্যতম অভিনেতা রব মরগান, জনপ্রিয় সিটকম ‘ফ্রেন্ডস’ এর ম্যাথিউ পেরি, ‘টেনেন্ট’ এর হিমেশ পাটেল এবং কমেডি সিনেমার জনপ্রিয় অভিনেতা জোনাহ হিল।

এ সিনেমার চিত্রনাট্যও অ্যাডাম ম্যাকেইর। সিনেমার কাহিনী দুইজন জ্যোতির্বিদকে নিয়ে, যাদের আশঙ্কা শিগগিরই এক বিশাল গ্রহাণু আঘাত হানবে পৃথিবীতে। তাই মানুষকে সতর্ক করতে এই দুই জ্যোতির্বিদ বেরিয়ে পড়েন বিশ্ব ভ্রমণে।

শোনা যাচ্ছে, লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং জেনিফার লরেন্সকে দেখা যাবে দুই জ্যোতির্বিদের ভূমিকায়।

সুত্র: ভ্যারাইটি

শেয়ার করুন

মন্তব্য