20201002104319.jpg
20201003015625.jpg
করোনায় আক্রান্ত কুমার শানু

কুমার শানু

করোনায় আক্রান্ত কুমার শানু

কয়েকদিন আগে জ্বর এসেছিল কুমার শানুর। এরপর করোনা সন্দেহে পরীক্ষা করানো হয়। এরপরই জানা যায়, তিনি  করোনা পজিটিভ । 

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের জনপ্রিয় গায়ক কুমার শানু। বৃহস্পতিবার রাতে কুমার শানুর ভেরিফায়েড ফেসবুক পেজে তার টিম লিখেছে, ' দুর্ভাগ্যজনকভাবে শানু দা করোনা আক্রান্ত। সবাই তার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন। ধন্যবাদ।'

কুমার শানুর টিম জানায়, কয়েকদিন আগে জ্বর এসেছিল কুমার শানুর। এরপর করোনা সন্দেহে পরীক্ষা করানো হয়। এরপরই জানা যায়, তিনি করোনা পজিটিভ ।

কুমার শানুর ১৪ অক্টোবর স্ত্রী সালোনি এবং কন্যা শ্যানন এবং আনাবেলের সঙ্গে থাকার জন্য যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে যাওয়ার কথা ছিল। কিন্তু অসুস্থতার কারণে সে পরিকল্পনা বাতিল করা হয়।

কুমার শানুর যুক্তরাষ্ট্রপ্রবাসী স্ত্রী সালোনিকে উদ্ধৃত করে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম জানায়, সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল করপোরেশন কুমার শানুর বাড়ি সিল করে দিয়েছে ।এখন তিনি সেখানে ১৪ দিনের কোয়ারেনটিনে আছেন। সুস্থ হয়ে উঠলে আগামি ৮ নভেম্বর তিনি যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা করবেন। যদি কুমার শানু তখনো সুস্থ না হন তা হলে তার পরিবার মুম্বাই চলে আসবেন।


কিছুদিন আগে স্টার জলসার রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' এর গ্র্যান্ড ফিনালের দিন বিচারক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী।

সূত্র : হিন্দুস্তান টাইমস ও টাইমস অব ইন্ডিয়া

শেয়ার করুন

মন্তব্য