20201002104319.jpg
20201003015625.jpg
‘‌রাম’‌ প্রভাসের পাশে ‘‌শিব’‌ অজয়‌

‘‌রাম’‌ প্রভাসের পাশে ‘‌শিব’‌ অজয়‌

সিনেমাটিতে থাকছে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার। থ্রিডি প্রযুক্তির দেখা মিলবে সিনেমাজুড়ে। তৈরি হবে হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড়সহ একাধিক ভাষায়।

‘‌বাহুবলী’‌ প্রভাসের ‘‌আদিপুরুষ’‌ নিয়ে ক্রমশ বাড়ছে উত্তেজনা। মহাকাব্য ‘‌রামায়ণ’‌-এর ওপর ভিত্তি করে নির্মিত হচ্ছে ছবির গল্প।

দক্ষিণী সুপারস্টার প্রভাস থাকছেন আদিপুরুষ রামচন্দ্রের ভূমিকায়। তার চেয়েও চমকপ্রদ খবর হলো, এ ছবিতে লঙ্কাধিপতি দশানন রাবণের চরিত্রে দেখা মিলবে সাইফ আলি খানের।

খলনায়ক হিসেবে সাইফকে দেখতে মুখিয়ে আছেন দর্শকরা।

‘‌আদিপুরুষ’‌–এ শিবের চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে চিন্তায় ছিলেন পরিচালক ওম রাউত। সব ভাবনার অবসান ঘটিয়ে রোববার প্রভাস ও ওম যৌথভাবে জানিয়ে দিলেন, এ ছবিতে শিবের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে।

যদিও সাইফ-অজয়ের একসঙ্গে কাজ এটিই প্রথম নয়। চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পাওয়া ‘‌তানাজি’‌ ছবিতেও স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল এই দুই অভিনেতাকে।

গত ১৮ আগস্ট প্রভাস প্রথম একটি ইনস্টাগ্রাম পোস্টে ছবি সম্পর্কে মুখ খোলেন। ছবির পোস্টার শেয়ার করে লিখেছিলেন, ‘‌খারাপের বিরুদ্ধে ভালোর জয় উদযাপন।’

সিনেমাটিতে থাকছে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহার। থ্রিডি প্রযুক্তির দেখা মিলবে সিনেমাজুড়ে। তৈরি হবে হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম, কন্নড়সহ একাধিক ভাষায়। ‘‌তানাজি’‌র মতো এ ছবির প্রযোজকও টি-সিরিজের কর্ণধার ভূষণকুমার। তিনি বলেন, ‘আদিপুরুষ আমার কাছে স্বপ্নের প্রজেক্ট।’‌

কিন্তু রাম, রাবণ বা শিব থাকলেই তো হলো না। সীতা ছাড়া রামায়ণ হবে কীভাবে?‌ খবর, এ ছবিতে জানকীর চরিত্রে অভিনয় করবেন আনুশকা শর্মা। কিন্তু তিনি এই মুহূর্তে সন্তানসম্ভবা।

শোনা যাচ্ছে আগামী বছর সন্তান জন্ম দেওয়ার পরই নাকি অনুশকা পৌঁছাবেন ‘‌আদিপুরুষ’-এর শুটিং ফ্লোরে। তখন থেকেই জোরেশোরে শুরু হবে শুটিং। তবে সীতার চরিত্রে কিয়ারা আদভানির নামও শোনা যাচ্ছে। ২০২২ সালে মুক্তি পেতে পারে ‘‌আদিপুরুষ’‌। ‌

শেয়ার করুন