পারিশ্রমিকে ফোর্বসের সেরা সোফিয়া ভেরগারা

পারিশ্রমিকে ফোর্বসের সেরা সোফিয়া ভেরগারা

২০২০ সালের ফোর্বস সাময়িকীর সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের তালিকায় প্রথম স্থান দখল করেছেন ‘মডার্ন ফ্যামিলি’ খ্যাত সোফিয়া ভেরগারা। কলম্বিয়ার এ অভিনেত্রীর বার্ষিক আয় ৪ কোটি ৩০ লাখ মার্কিন ডলার।

সোফিয়া ভেরগারার পরেই আছেন অ্যাঞ্জেলিনা জোলি ও তৃতীয় স্থানে রয়েছেন গ্যাল গ্যাদত। তাদের বার্ষিক আয় যথাক্রমে ৩ কোটি ৫৫ লাখ ও ৩ কোটি ১০ লাখ মার্কিন ডলার।

ফোর্বসের তথ্য অনুসারে, সোফিয়ার বেশিরভাগ আয় হয়েছে এবিসি নেটওয়ার্কের জনপ্রিয় কমেডি সিরিজ ‘মডার্ন ফ্যামিলি’ ও আমেরিকান রিয়্যালিটি ‘আমেরিকা’স গট ট্যালেন্ট’ থেকে।

‘মডার্ন ফ্যামিলি’ সিরিজে সোফিয়া ভেরগারা ‘গ্লোরিয়া ডেলগাডো প্রিচিট’ চরিত্রে ১১ বছর (২০০৯-২০২০) অভিনয় করেন। প্রতি পর্বের জন্য তিনি ৫ লাখ ডলার পারিশ্রমিক পেতেন।

বর্তমানে তিনি ‘আমেরিকা’স গট ট্যালেন্ট’ রিয়্যালিটি শো এর ১৫তম মৌসুমে বিচারকের দায়িত্ব পালন করছেন। প্রতি মৌসুমের জন্য তার পারিশ্রমিক ৫০ লাখ মার্কিন ডলার।

ফোর্বসের এ তালিকায় স্থান পাওয়া অন্য অভিনেত্রীদের মধ্যে আছেন মেলিসা ম্যাককারথি, মেরিল স্ট্রিপ, এমিলি ব্লান্ট, নিকোল কিডম্যান।

অভিনেতাদের তালিকার প্রথমে আছেন ডুয়েন জনসন। তার আয় ৮ কোটি ৭৫ লাখ মার্কিন ডলার। ভারতীয় শিল্পীদের মধ্যে একমাত্র অক্ষয় কুমার এ তালিকায় স্থান করে নিয়েছেন।

শেয়ার করুন