বিগ বসের ১৪তম আসরে থাকছেন কারা

বিগ বসের প্রতিযোগী দম্পতি রুবিনা দিলাইক ও অবিনাভ শুক্লা। ছবি: ইনস্টাগ্রাম

বিগ বসের ১৪তম আসরে থাকছেন কারা

ভারতে সবচেয়ে বড় রিয়েলিটি শো মনে করা হয় বিগ বসকে। শুধু ভারতেই নয়, বাংলাদেশের দর্শকদের মধ্যেও এর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

শনিবার থেকে শুরু হয়েছে বিগ বসের ১৪তম আসর। জনপ্রিয় এই শোর উপস্থাপনায় এবারও থাকছেন বলিউডের নায়ক সালমান খান।

প্রতিবারের মতো এবারও প্রতিযোগীদের নিয়ে নানা জল্পনা-কল্পনা দর্শকদের মধ্যে।

আগের আসরের প্রতিযোগী সিদ্ধার্থ শুক্লা, হিনা খান, গহর খানকেও এবার বিশেষ ভূমিকায় দেখা যাবে। এ ছাড়াও এ আসরে দেখা যাবে জান কুমার সানু, রাধে মা, রুবিনা দিলাইকসহ অনেককে।

জান কুমার সানু

খ্যাতনামা প্লেব্যাক শিল্পী কুমার সানুর ছেলে জান কুমার সানু। উদীয়মান এ গায়ক বিগ বসে নিজের শক্ত জায়গা করে নিতে চান। বিশেষ পরামর্শও নিয়েছেন সিদ্ধার্থ শুক্লার কাছে।

রাধে মা

স্বঘোষিত ঈশ্বরকন্যা রাধে মাও থাকছেন এবারের বিগ বসে। এর মধ্যেই বিগ বস তাকে নিয়ে একটি টিজার প্রকাশ করেছে।

রুবিনা দিলাইক ও অবিনাভ শুক্লা

বাস্তব জীবনের স্বামী-স্ত্রী রুবিনা দিলাইক ও অবিনাভ শুক্লাও থাকছেন বিগ বস ১৪তে। স্বামী-স্ত্রীর একসঙ্গে বিগ বসে অংশগ্রহণ নিয়ে নানা ধরনের গুঞ্জন চলছিল। শেষ পর্যন্ত জানা গেছে, তারা থাকছেন।

নিশান্ত সিং মালখানি

'গুদ্দান তুমসে না হো পায়েগা' সিরিজের প্রধান চরিত্র নিশান্ত সিং মালখানি। এবারের বিগ বসে তিনি থাকবেন কি না, এ নিয়ে চলছিল জল্পনা-কল্পনা। এখন অংশ নেয়ার পর দর্শকদের প্রশ্ন, এই রিয়েলিটি শোর জন্য তিনি সিরিজ থেকে সরে আসবেন কি না।

জেসমিন ভাসিন

প্রাণোচ্ছ্বল জেসমিন ভাসিনকে শেষ দেখা গেছে 'খাতরো কা খিলাড়ি' নামের রিয়েলিটি শোতে। দৃঢ় সংকল্পের জন্য পরিচিত জেসমিন বিগ বসে কেমন করেন, তা দেখতে মুখিয়ে আছেন অনেকে।

এজাজ খান

টেলিভিশন দিয়ে শুরু করে সিনেমা জগতে প্রবেশ করেন এজাজ। 'কাভ্যাঞ্জলি' ও 'কেয়া হোগা নিম্মো কা'র জন্য তিনি পরিচিত। বিগ বসের মাধ্যমে তিনি আবার ফিরে এলেন টেলিভিশনে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তার জন্য।

পবিত্র পুনিয়া

'লাভ ইউ জিন্দেগি', 'হোঙ্গে জুদা না হাম', 'ইয়ে হ্যায় মোহাব্বাত'-এর মতো শোর জন্য পরিচিত পবিত্র। শো শুরুর আগে 'টিপ টিপ বারসা পানি' গানের সঙ্গে তার নাচের একটি টিজার শেয়ার করেছে বিগ বস ১৪।

নিক্কি তাম্বোলি

ভারতের দক্ষিণের চলচ্চিত্র জগতে বেশ উল্লেখযোগ্য কাজ করা এই অভিনেত্রী সাহসী হিসেবে পরিচিত। মনের কথা বলতে বিন্দুমাত্র দ্বিধা করেন না তিনি। বিগ বসে তার উপস্থিতি সরগরম রাখবে পুরো আসরকে।

রাহুল বৈদ্য

বিগ বস ১৪-এর আরেক প্রতিযোগী রাহুল বৈদ্য। এটি তার দ্বিতীয় টেলিভিশন শো। এর আগে ইন্ডিয়ান আইডলের প্রথম আসরে তাকে দেখা গেছে।

সূত্র: বলিউড হাঙ্গামা

শেয়ার করুন