20201002104319.jpg
20201003015625.jpg
ধর্ষণের অভিযোগ সর্বৈব মিথ্যা: কাশ্যপ

ধর্ষণের অভিযোগ সর্বৈব মিথ্যা: কাশ্যপ

বিবৃতিতে বলা হয়, ২০১৩ সালের আগস্টে নিজ চলচ্চিত্রের শুটিংয়ের কাজে শ্রীলঙ্কায় থাকার তথ্যপ্রমাণ দিয়েছেন কাশ্যপ।

অভিনেত্রী পায়েল ঘোষের করা ধর্ষণের অভিযোগকে সর্বৈব মিথ্যা বলে দাবি করেছেন বলিউডের নির্মাতা অনুরাগ কাশ্যপ।

শুক্রবার এক বিবৃতিতে তিনি এ দাবি করেন।

এর আগে সাত বছর আগের ঘটনার ভিত্তিতে করা ধর্ষণ মামলায় পরিচালক কাশ্যপকে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ।

এ বিষয়ে মুম্বাই পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘ভেরসোভা থানা পুলিশ কাশ্যপকে জিজ্ঞাসাবাদ করেছে। তিনি সব অভিযোগ অস্বীকার করেছেন। মামলার তদন্ত চলমান থাকায় এখনও তাকে গ্রেপ্তার করা হয়নি।’

জিজ্ঞাসাবাদের এক দিন পর কাশ্যপের আইনজীবী প্রিয়াঙ্কা খিমানি বিবৃতি প্রকাশ করেন।

এতে বলা হয়, ২০১৩ সালের আগস্টে নিজ চলচ্চিত্রের শুটিংয়ের কাজে শ্রীলঙ্কায় থাকার তথ্যপ্রমাণ দিয়েছেন কাশ্যপ। তিনি ধর্ষণের কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন। এ ছাড়া তার বিরুদ্ধে আনা অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন এ নির্মাতা।

পায়েল ঘোষ নামে বলিউডের স্বল্প পরিচিত এক অভিনেত্রী সম্প্রতি অভিযোগ করেন, ২০১৩ সালে কাশ্যপ তাকে বাড়িতে ডেকে নিয়ে যৌন হেনস্তা করেন। অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ গত সপ্তাহে কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে।

পায়েল ঘোষ মহারাষ্ট্র রাজ্যের গভর্নর বিএস কোশিয়ারি ও মন্ত্রী রামদাস আটওয়ালের সঙ্গে সাক্ষাৎ করে কাশ্যপকে তাৎক্ষণিক গ্রেপ্তারের দাবি জানান। এরপরই জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় তলব করে পুলিশ।

কাশ্যপের আইনজীবী বলেন, “এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত। দুঃখের বিষয় হলো ‘মি টু’ আন্দোলনের মতো গুরুত্বপূর্ণ একটি সামাজিক আন্দোলনকে নিজ স্বার্থে ব্যবহারের মাধ্যমে নিরপরাধ মানুষের মানহানি করার একমাত্র হাতিয়ারে পরিণত করা হচ্ছে।”

সূত্র: এনডিটিভি ও ইউএনবি

শেয়ার করুন