20201002104319.jpg
20201003015625.jpg
মাইক্যাশে দেওয়া যাবে ন্যাশনাল লাইফের বিমা প্রিমিয়াম

মাইক্যাশে দেওয়া যাবে ন্যাশনাল লাইফের বিমা প্রিমিয়াম

অনলাইন ব্যাংকিং সুবিধা, ডিজিটাল ব্যাংকিং অ্যাপ এমবিএল রেইনবো, মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট ব্যাংকিং ও অন্যান্য বিকল্প পরিশোধ চ্যানেলগুলো ব্যবহার করেও প্রিমিয়াম দিতে পারবেন ন্যাশনাল লাইফের পলিসিগ্রহীতারা।

ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের পলিসির গ্রাহকরা ঘরে বসেই মার্কেন্টাইল ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা মাইক্যাশের মাধ্যমে প্রিমিয়ামের টাকা দিতে পারবেন।

এছাড়া ব্যাংকটির অনলাইন ব্যাংকিং সুবিধা, ডিজিটাল ব্যাংকিং অ্যাপ এমবিএল রেইনবো, এজেন্ট ব্যাংকিং ও অন্যান্য বিকল্প পরিশোধ চ্যানেলগুলো ব্যবহার করেও প্রিমিয়াম দিতে পারবেন ন্যাশনাল লাইফের পলিসিগ্রহীতারা।

এ লক্ষ্যে সম্প্রতি মার্কেন্টাইল ব্যাংক এবং ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানির মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী এবং ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের মুখ্য নির্বাহী মো. কাজিম উদ্দিন চুক্তি স্বাক্ষর করেন।

মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি ডব্লিউ এম. মোর্তজা, আদিল রায়হান ও শামীম আহমেদ, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) ও মানবসম্পদ বিভাগের প্রধান মোহাম্মদ ইকবাল রেজওয়ান, মোবাইল ব্যাংকিং বিভাগের প্রধান (ভারপ্রাপ্ত) মো. মেহেদী হাসান এফসিএ, মার্কেটিং বিভাগের (ভারপ্রাপ্ত) প্রধান এসিসট্যান্স ভাইস প্রেসিডেন্ট তপন জেমস রোজারিও উপস্থিত ছিলেন।

এছাড়া ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উপব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, এসইভিপি ও মুখ্য আর্থিক কর্মকর্তা প্রবীর চন্দ্র দাস এফসিএ, কাজী মোহাম্মদ মহসিনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

মন্তব্য