× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট বাংলা কনভার্টার নামাজের সময়সূচি আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Jeet is coming to Dhaka to promote the movie
google_news print-icon

সিনেমার প্রচারে ঢাকায় আসছেন জিৎ

সিনেমার-প্রচারে-ঢাকায়-আসছেন-জিৎ
টালিউড সুপারস্টার অভিনেতা জিৎ। ছবি: সংগৃহীত
অভিনয়ের পাশাপাশি জিৎ সিনেমাটির প্রযোজনাও করেছেন। কলকাতার পাশাপাশি একই দিনে সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পাবে। আর এ কারণে ঢাকায় সিনেমার প্রচারের জন্য আসবেন জিৎ।

টালিউড সুপারস্টার জিৎ অভিনীত সিনেমা ‘মানুষ’ মুক্তি পেতে যাচ্ছে ২৪ নভেম্বর। এটি নির্মাণ করেছেন বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমদ্দার।

অভিনয়ের পাশাপাশি জিৎ সিনেমাটির প্রযোজনাও করেছেন। কলকাতার পাশাপাশি একই দিনে সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পাবে। আর এ কারণে ঢাকায় সিনেমার প্রচারের জন্য আসবেন জিৎ। খবর ইউএনবির

আমদানির মাধ্যমে বাংলাদেশে মুক্তি পাবে ‘মানুষ’। এর পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।

প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ সংবাদমাধ্যমে বলেন, ‘বাংলাদেশে বড় পরিসরে মুক্তি পাবে জিতের এই সিনেমা। এখন পর্যন্ত বাংলাদেশে মুক্তি পাওয়া জিতের সব সিনেমাই দর্শক গ্রহণ করেছে। এ সিনেমায় মূল ভূমিকায় আছেন বাংলাদেশের কলাকুশলী, পরিচালক ও অভিনেত্রী। তাই সিনেমাটি নিয়ে দর্শকদের আরও বেশি আগ্রহ থাকবে। জিৎও সিনেমাটি মুক্তির আগে বাংলাদেশে প্রচারে অংশ নেবেন।’

সিনেমার প্রচারে অংশ নিতে জিৎ কবে ঢাকায় আসবেন সে বিষয়ে এখনও চূড়ান্ত কিছু বলা হয়নি।

‘মানুষ’ সিনেমায় জিতের বিপরীতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে। এ ছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

আরও পড়ুন:
‘ডন’ এর পর এবার ‘শক্তিমান’ হচ্ছেন কি রণবীর সিং
‘স্বপ্নের নায়ক’ চলে যাওয়ার ২৭ বছর
হার্ট অ্যাটাকের পর সিসিইউতে অভিনেতা আফজাল হোসেন
‘জওয়ান ২’ নিয়ে প্রশ্ন, এড়িয়ে গেলেন শাহরুখ
২৫ বছরেই নিভে গেল অভিনেতা ক্লাউডের জীবনপ্রদীপ

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Bangalore International Film Festival Jury Board Chief Bandhan

বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ড প্রধান বাঁধন

বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ড প্রধান বাঁধন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ছবি: সংগৃহীত
১৫তম বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ১৫টি বিভাগে দেখানো হবে ৫০টির বেশি দেশের দুই শতাধিক চলচ্চিত্র। প্রতিযোগিতা বিভাগে থাকা চলচ্চিত্রগুলো থেকে সেরা কাজ বাছাই করতে প্রধান বিচারক বাঁধনের সঙ্গে জুরি হিসেবে আরও থাকবেন রাশিয়ার নিনা কোচলেইভা, স্পেনের রোজানা আলোনসো, যুক্তরাজ্যের ক্যারি শনেই ও ভারতের সীতারাম।

ভারতের কর্ণাটক চলচ্চিত্র একাডেমি আয়োজিত ১৫তম বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের অফিসিয়াল জুরি হচ্ছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। উৎসবটি কর্ণাটকের রাজধানী বেঙ্গালুরুতে ২৯ ফেব্রুয়ারি শুরু হয়ে চলবে ৭ মার্চ পর্যন্ত।

এ বিষয়ে অভিব্যক্তি জানিয়ে বাঁধন বলেন, ‘এটা আমার জন্য অনেক সম্মানের ও আনন্দের। ভীষণ সম্মানিত বোধ করছি। খুব উপভোগ্য একটি কাজ হতে যাচ্ছে বলেই মনে করছি।’

জানা গেছে, এই চলচ্চিত্র উৎসবের ১৫টি বিভাগে দেখানো হবে ৫০টিরও বেশি দেশের দুই শতাধিক চলচ্চিত্র। প্রতিযোগিতা বিভাগে থাকা চলচ্চিত্রগুলো থেকে সেরা কাজ বাছাই করতে প্রধান বিচারক বাঁধনের সঙ্গে জুরি হিসেবে আরও থাকবেন রাশিয়ার নিনা কোচলেইভা, স্পেনের রোজানা আলোনসো, যুক্তরাজ্যের ক্যারি শনেই ও ভারতের সীতারাম।

বাঁধন ও তার জুরিবোর্ড উৎসবের এশিয়ান সিনেমা কম্পিটিশন সেকশনে থাকা চলচ্চিত্রগুলো দেখে সেরা কাজ বাছাই করবেন। উৎসবে ভারতীয় ও কান্নাড়া চলচ্চিত্রের জন্যও প্রতিযোগিতা বিভাগ রয়েছে।

আর অফিশিয়াল জুরিদের পাশাপাশি এই উৎসবে চলচ্চিত্র সমালোচকদের আন্তর্জাতিক সংগঠন ফিপ্রেসি ও এশিয়াভিত্তিক সংগঠন নেটপ্যাক জুরিরাও থাকবেন।

বাংলাদেশের গুণী অভিনেত্রী আজমেরী হক বাঁধন এর আগে গত বছর ব্রাসেলসে অনুষ্ঠিত ‘আই এম টুমরো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে’ও জুরি হিসেবে দায়িত্ব পালন করেন।

‘রেহানা মরিয়ম নূর’ দিয়ে মূলত আন্তর্জাতিক খ্যাতি পান বাঁধন। ছবিটি কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়ে প্রশংসিত হয়। অন্যদিকে বলিউডের সিনেমা ‘খুফিয়া’তে অভিনয় করেও নজর কাড়েন তিনি। এর বাইরে ‘গুটি’ ওয়েব সিরিজে দুর্দান্ত অভিনয় করে সবাইকে চমকে দিয়েছেন এই অভিনেত্রী।

আরও পড়ুন:
বাঁধনকে ‘অল দ্য বেস্ট’ জানালেন অনুরাগ কশ্যপ
বাঁধনের জন্ম ১৯৮৩তে, ‘জীবন শুরু ২০১৭ সালে’
‘অক্টোপাস’ বাঁধনের বর্ণনায় ‘খুফিয়া’র টিজার
ড্রাগ ডিলার সুলতানা হয়ে আসছেন বাঁধন
নেটফ্লিক্সে বাঁধনের ‘খুফিয়া’ ঝলক

মন্তব্য

বিনোদন
Actor Ahmed Rubel passed away

অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন

অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন অভিনেতা আহমেদ রুবেল। ছবি: সংগৃহীত
আজ সন্ধ্যায় নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ার সুবাস’ একটি বিশেষ প্রদর্শনী ছিল। এ প্রদর্শনীতেই যোগ দেয়ার কথা ছিলো আহমেদ রুবেলের।

দর্শক নন্দিত অভিনেতা আহমেদ রুবেল মারা গেছেন।

বুধবার সন্ধ্যায় নিউজবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান।

তিনি বলেন, ‘নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ার সুবাস’-এর একটি বিশেষ প্রদর্শনীতে যোগ দিতে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে যান আহমেদ রুবেল। এর কিছুক্ষণ পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তৎক্ষণাৎ তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

আহমেদ রুবেলের মরদেহ বর্তমানে স্কয়ার হাসপাতালে রয়েছে বলেও জানান রওনক হাসান।

সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’ দলের মাধ্যমে কর্মজীবন শুরু করেন আহমেদ রুবেল। পরবর্তীতে বাণিজ্যিক সিনেমাসহ মোট ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। এরপর চলচ্চিত্র ছেড়ে টেলিভিশন নাটকে অভিনয়ে মনযোগী হন গুণী এ অভিনেতা। ছোটপর্দায় জনপ্রিয়তাও পান তিনি।

আহমেদ রুবেল অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’। এরপর হুমায়ূন আহমেদের ঈদনাটক ‘পোকা’য় অভিনয় করেন, যেখানে তার অভিনীত ‘গোরা মজিদ’। চরিত্রটি সে সময় ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এ ছাড়া হুমায়ূন আহমেদের মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘শ্যামল ছায়া’ সিনেমায়ও তিনি অভিনয় করেন।

মঞ্চ ও ছোট পর্দার অভিনেতা আহমেদ রুবেল ১৯৯৩ সালে ‘আখেরী হামলা’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় (চলচ্চিত্রে) পা রাখেন। পরে তিনি অভিনয় করেছেন ‘চন্দ্রকথা’, ‘ব্যাচেলর’, ‘গেরিলা’ ও ‘দ্য লাস্ট ঠাকুর’ সিনেমায়।

১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন আহমেদ রুবেল। তার পিতার নাম আয়েশ উদ্দিন। বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ছোটবেলা থেকেই তিনি বেড়ে উঠেছেন ঢাকা শহরে। বর্তমানে পরিবারের সঙ্গে ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন এ অভিনেতা।

মন্তব্য

বিনোদন
Jaya Hrithiks surprise in Bhootpari movie trailer

‘ভূতপরী’ সিনেমার ট্রেলারে চমক জয়া-ঋত্বিকের

‘ভূতপরী’ সিনেমার ট্রেলারে চমক জয়া-ঋত্বিকের ‘ভূতপরী’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত
সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ‘ভূতপরী’ সিনেমা তৈরি করেছেন সৌকর্য। পরিচালক জানান, ‘গুপী গাইন বাঘা বাইন’-এর ‘ভূতের রাজা’ তার বরাবরের অনুপ্রেরণা। আর সেই কারণেই মানুষ আর ভূতের এই ফ্যান্টাসির সঙ্গে তিনি কানেক্ট করতে পারেন।

বনলতার অতৃপ্ত আত্মা। গ্রামের লোককে ভয় দেখাতে পারে। কিন্তু ক্ষতি করার ক্ষমতা নেই। যতক্ষণ না ওকে কেউ স্বপ্নে দেখতে পায়। যদি এমনটা হয় তাহলে? তাহলেই সেই স্বপ্নের সাহায্যেই নিজের স্বার্থ চরিতার্থ করতে পারবে। কী এই স্বার্থ? উত্তর মিলবে সৌকর্য ঘোষালের নতুন সিনেমা ‘ভূতপরী’তে। শুক্রবারই প্রকাশ্যে এল সিনেমার ট্রেলার।

সংবাদ প্রতিদিন বলছে, ২০১৪ সালে ‘পেন্ডুলাম’ ছবির মাধ‌্যমে সৌকর্য ঘোষাল সিনেমা পরিচালনায় আসেন। প্রথম ছবি থেকেই তরুণ পরিচালকের প্রতিভার আঁচ টের পাওয়া গিয়েছিল। ইলাস্ট্রেটর হিসেবেও তিনি ছাপ রাখেন শুরু থেকেই। পরবর্তীকালে ‘লোডশেডিং’, ‘রক্তরহস‌্য’র মতো সিনেমা করেছেন সৌকর্য। এবার নিয়ে এলেন ‘ভূতপরী’। সিনেমার ২ মিনিট ২৬ সেকেন্ডের ট্রেলারে মুখ্য ভূমিকায় নজর কেড়েছেন জয়া আহসান, ঋত্বিক চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী ও বিষান্তক মুখোপাধ্যায়রা।

ট্রেলার দেখে যা মনে হচ্ছে, সেই অনুযায়ী এ সিনেমাতে গা ছমছমে ভয়ের ছোঁয়া আছে, আছে রহস্যের রোমাঞ্চ। এর মধ্যেই আবার ‘ভূতপরী’র (জয়া আহসান) সঙ্গে ছোট্ট এক ছেলের (বিষান্তক) মিষ্টি বন্ধুত্বের আভাসও পাওয়া যায়। এদের দুজনের মধ্যে আছে মাখনের চরিত্র। যাতে দেখা যাচ্ছে ঋত্বিক চক্রবর্তীকে।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ‘ভূতপরী’ সিনেমা তৈরি করেছেন সৌকর্য। পরিচালক জানান, ‘গুপী গাইন বাঘা বাইন’-এর ‘ভূতের রাজা’ তার বরাবরের অনুপ্রেরণা। আর সেই কারণেই মানুষ আর ভূতের এই ফ্যান্টাসির সঙ্গে তিনি কানেক্ট করতে পারেন।

জয়া আহসান বলেন, ‘এই ছবি শুধু ভূত আর ভয়ের মধ্যে সীমাবদ্ধ নয়। নারী চরিত্রের মৃত্যুরহস্যের মাধ্যমে ক্রাইম-থ্রিলার ঘরানাকেও ছুঁয়ে যায়।’

আগামী ৯ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘ভূতপরী’।

আরও পড়ুন:
প্রথম দিনে কত আয় করল ‘মেরি ক্রিসমাস’
৪ দিনেই ২৫০ কোটি রুপি পার করল প্রভাসের ‘সালার’
দেশের ৪৮ হলে চলবে ‘অ্যানিমেল’
৩ দিনে কত আয় করল রণবীরের ‘অ্যানিমেল’
জয়ার প্রথম হিন্দি সিনেমা আসছে ওটিটির পর্দায়

মন্তব্য

বিনোদন
How much did Merry Christmas earn on the first day?

প্রথম দিনে কত আয় করল ‘মেরি ক্রিসমাস’

প্রথম দিনে কত আয় করল ‘মেরি ক্রিসমাস’ ‘মেরি ক্রিসমাস’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত
স্যাকনিক ডট কমের প্রাথমিক রিপোর্ট অনুসারে, ‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি আয় করেছে ২ কোটি রুপির বেশি।

বলিউড বক্স অফিসে এতদিন লড়াই চলছিল ‘ডাঙ্কি’ আর ‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’ সিনেমার। তবে শুক্রবার থেকে সিনে এন্ট্রি নিল ‘মেরি ক্রিসমাস’। ১২ জানুয়ারি মুক্তি পায় শ্রীরাম রাঘবন পরিচালিত ‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি।

স্যাকনিক ডট কমের প্রাথমিক রিপোর্ট অনুসারে, ‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি আয় করেছে ২ কোটি রুপির বেশি। এ সিনেমাটিতে মুখ্য চরিত্রে ছিলেন তামিল সিনেমার তুমুল জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি ও বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

ইন্ডিয়ান বক্স অফিসে ‘মেরি ক্রিসমাস’

রিপোর্ট অনুসারে, ‘মেরি ক্রিসমাস’ সিনেমা প্রাথমিক অনুমান অনুসারে সমস্ত ভাষা মিলিয়ে প্রথম দিনে ২.৫৫ কোটি রুপি নেট উপার্জন করেছে। হিন্দি ও তামিল ভাষায় ছবিটির শুটিং হয়েছিল। হিন্দি সংস্করণটিতে রয়েছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান এবং তিনু আনন্দ। অন্যদিকে, তামিল সংস্করণে রাধিকা শরৎকুমার, শানমুগরাজা, কেভিন জে বাবু, এবং রাজেশ উইলিয়ামস একই ভূমিকায় অভিনয় করেছেন।

হিন্দুস্তান টাইমস বলছে, সম্প্রতি, জওয়ান পরিচালক অ্যাটলি কুমার প্রশংসা করেছেন ‘মেরি ক্রিসমাস’ সিনেমাতে বিজয় সেতুপতি এবং ক্যাটরিনার অভিনয়ের।

তার এক্স অ্যাকাউন্টে এই নিয়ে অ্যাটলি লিখেছেন, ‘#মেরি ক্রিসমাস! আমি এটি লেখার জন্য অপেক্ষা করছিলাম। সাম্প্রতিক সময়ের আমার প্রিয় আখ্যান এটি। একটি আশ্চর্যজনক থ্রিলার-সহ একটি সুন্দর প্রেমের গল্প।’

আন্ধাধুন’ এবং ‘বাদলাপুর’-এর মতো সিনেমা এর আগে দর্শকদের উপহার দিয়েছেন শ্রীরাম রাঘবন। মেরি ক্রিসমাসের ট্রেলারেও ছিল এই সিনেমা দুটির ফ্লেভার।

আরও পড়ুন:
ইতিহাসের অনেক অজানা ঘটনা তুলে ধরবে বঙ্গবন্ধুর বায়োপিক: প্রধানমন্ত্রী
‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি মুক্তি পাচ্ছে শুক্রবার
হাজার কোটির ঘরে ‘জওয়ান’
‘পুষ্পা টু’ সিনেমা মুক্তির তারিখ জানালেন আল্লু অর্জুন
বিশ্বব্যাপী ১৫০ কোটি আয় ছাড়াল শাহরুখের ‘জওয়ান’

মন্তব্য

বিনোদন
Mahi could not compete

প্রতিদ্বন্দ্বিতাই করতে পারলেন না মাহি

প্রতিদ্বন্দ্বিতাই করতে পারলেন না মাহি ছবি: সংগৃহীত
আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীকে ‘চৌধুরী সাহেব’ সম্বোধন করে তার সমালোচনা করে ভোটের আগে বেশ আলোচিত হন এ অভিনেত্রী। তবে ভোটের মাঠে কোনো প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেননি তিনি।

রাজশাহী-১ (তানোর ও গোদাগাড়ী) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে লড়লেন অভিনেত্রী মাহিয়া মাহি। নির্বাচনি প্রচারে গিয়ে স্থানীয় সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর ব্যপক সমালোচনা করেন তিনি। তাকে ‘চৌধুরী সাহেব’ সম্বোধন করে তার বিপক্ষে কথা বলে বেশ আলোচিত হন এ অভিনেত্রী। তবে ভোটের মাঠে কোনো প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেননি তিনি।

এ আসনে নৌকা প্রতীক নিয়ে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ওমর ফারুক চৌধুরী। ১ লাখ ৩ হাজার ৫৯২ ভোট পেয়ে জয়ী হযেছেন তিনি। ৯২ হাজার ৪১৯ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী গোলাম রাব্বানী। আর মাহির পাওয়া ভোটের সংখ্যা ৯ হাজার ৯টি। ১৭টি কেন্দ্রে একটি ভোটও পাননি তিনি।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে দেখা যায়, রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী শারমিন আক্তার নিপা (মাহিয়া মাহি) ট্রাক প্রতীকে পেয়েছেন ৯ হাজার ৯ ভোট। আরেক স্বতন্ত্র প্রার্থী শাহনেওয়াজ আয়েশা আক্তার জাহান বেলুন প্রতীকে পেয়েছেন ২ হাজার ৭১৮ ভোট। এ ছাড়া, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) প্রার্থী মো. আলশাহাদ টেলিভিশন প্রতীকে পেয়েছেন ৬০৩ ভোট, ন্যাশনাল পিপলস পার্টির নুরুন্নেসা আম প্রতীকে পেয়েছেন ২৯৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী আখতারুজ্জামান আখতার ঈগল প্রতীকে পেয়েছেন ২০২ ভোট, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী বশির আহম্মেদ ছড়ি প্রতীকে পেয়েছেন ৩৩৫ ভোট, বিএনএম প্রার্থী শামসুজ্জোহা নোঙ্গর প্রতীকে পেয়েছেন ১ হাজার ৯১১ ভোট, জাতীয় পার্টির প্রার্থী শামসুদ্দিন লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৯৩৮ ভোট এবং তৃণমূল বিএনপির জামাল খান দুদু সোনালী আঁশ প্রতীকে পেয়েছেন ২৭৩ ভোট।

আরও পড়ুন:
শেষ হাসি নাহিদের, পরাজয় শমসেরের
রাউজানে পঞ্চমবারের মতো জয়ী ফজলে করিম
সিলেটের একটি আসনে হুছামউদ্দীনে ধরাশায়ী নৌকা
গোপালগঞ্জ-৩: প্রায় আড়াই লাখ ভোট পেয়ে জয়ী শেখ হাসিনা
ব্যারিস্টার সুমনের কাছে ধরাশয়ী বিমান প্রতিমন্ত্রী

মন্তব্য

বিনোদন
Parasite movie actor Lee Sunkyuks body was recovered from the car

গাড়ি থেকে ‘প্যারাসাইট’ সিনেমার অভিনেতা লি সান কিয়োনের মরদেহ উদ্ধার

গাড়ি থেকে ‘প্যারাসাইট’ সিনেমার অভিনেতা লি সান কিয়োনের মরদেহ উদ্ধার অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমার অভিনেতা লি সান কিয়োন। ছবি: সংগৃহীত
তাকে বুধবার একটি গাড়ির ভেতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এমনটাই সে দেশের ইয়োনহাপ নিউজ এজেন্সির তরফে জানানো হয়েছে।

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিওলে একটি পার্কের মধ্যে রাখা গাড়ি থেকে বুধবার অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমার অভিনেতা লি সান কিয়োনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

অস্কারজয়ী ‘প্যারাসাইট’ সিনেমাতে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। যদিও গত কয়েক মাস ধরেই তিনি সেদেশে চর্চায় উঠে এসেছিলেন অন্য একটি কারণের জন্য। বেআইনি মাদক মামলায় নাম জড়িয়েছিল তার। সেটারই তদন্ত চলছিল।

এর মধ্যেই তাকে বুধবার একটি গাড়ির ভেতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এমনটাই কোরীয় বার্তাসংস্থা ইয়োনহ্যাপের তরফে জানানো হয়েছে।

এরপর তার স্ত্রী পুলিশের সঙ্গে যোগাযোগ করেন কারণ অভিনেতার কাছ থেকে একটি নোট উদ্ধার করা হয়েছে। যা দেখে সেটিকে একটি ‘সুইসাইড নোট’ বলেই মনে করা হচ্ছে।

কোরীয় বার্তাসংস্থা ইয়োনহ্যাপ জানিয়েছে, লির স্ত্রী জানিয়েছেন যে অভিনেতা যখন বাড়ি থেকে বেরিয়ে যান তারপর তিনি এই নোটটি পান।

হিন্দুস্তান টাইমস বলছে, ১৯৭৫ সালে জন্মগ্রহণ করেন লি সান কিয়োন। তিনি ‘প্যারাসাইট’ সিনেমাতে একজন ধনী বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। এ ছাড়া তিনি দক্ষিণ কোরিয়ার আরও একাধিক সিনেমা যেমন ‘হেল্পলেস’, ‘অল অ্যাবাউট মাই ওয়াইফ’, ইত্যাদিতে কাজ করেছেন। এ ছাড়াও তিনি কোরিয়ার প্রথম অরিজিন্যাল সিরিজ ‘ডক্টর ব্রেনেও’ কাজ করেছেন। এটি ২০২১ সালে মুক্তি পেয়েছিল।

আরও পড়ুন:
৫৮-তে শাহরুখ, মান্নাতের সামনে ভক্তদের ভিড়
সিনেমার প্রচারে ঢাকায় আসছেন জিৎ
‘ডন’ এর পর এবার ‘শক্তিমান’ হচ্ছেন কি রণবীর সিং
‘স্বপ্নের নায়ক’ চলে যাওয়ার ২৭ বছর
হার্ট অ্যাটাকের পর সিসিইউতে অভিনেতা আফজাল হোসেন

মন্তব্য

বিনোদন
Prabhas Salaar crossed Rs 250 crore in 4 days

৪ দিনেই ২৫০ কোটি রুপি পার করল প্রভাসের ‘সালার’

৪ দিনেই ২৫০ কোটি রুপি পার করল প্রভাসের ‘সালার’ ‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’ সিনেমাতে প্রভাসের একটি লুক। ছবি: সংগৃহীত
স্যাকনিক ডট কম-এর রিপোর্ট বলছে, সোমবারের মধ্যে ‘সালার’ দেশীয় বক্স অফিস কালেকশন দাঁড়িয়েছে ২৫০ কোটি টাকা রুপি।

‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’ সিনেমা নিয়ে প্যান ইন্ডিয়ান তারকা প্রভাসের দাপট রয়েছেই। এবার বক্স অফিস কাঁপাচ্ছেন প্রভাস।

স্যাকনিক ডট কম-এর রিপোর্ট বলছে, সোমবারের মধ্যে ‘সালার’ দেশীয় বক্স অফিস কালেকশন দাঁড়িয়েছে ২৫০ কোটি টাকা রুপি।

‘সালার’ সিনেমার বক্স অফিস

স্যাকনিক ডট কম-এর রিপোর্ট অনুযায়ী, ‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’ সিনেমা ইন্ডিয়া বক্স অফিস কালেকশন যথাক্রমে…

প্রথম দিনের আয় ৯০.৭ কোটি রুপি। (যার মধ্যে তেলেগু থেকে ৬৬.৭৫ কোটি রুপি, মালায়লামে ৩.৫৫ কোটি রুপি, তামিলে ৩.৭৫ কোটি রুপি, কন্নড় থেকে ৯০ লাখ রুপি এবং হিন্দিতে ১৫.৭৫ কোটি রুপি আয় করেছে।

দ্বিতীয় দিনের আয় ৫৬.৩৫ কোটি রুপি (যার মধ্যে তেলেগু থেকে ৩৪.২৫ কোটি রুপি, মালায়লামে ১.৭৫ কোটি রুপি, তামিলে ৩.০৫ কোটি রুপি, কন্নড়ে ৯৫ লাখ রুপি এবং হিন্দিতে ১৬.৩৫ কোটি রুপি আয় করেছে।

তৃতীয় দিনের আয় ৬২.০৫ কোটি রুপি (যার মধ্যে তেলেগু থেকে ৩৫ কোটি রুপি, মালায়লামে ১.৫৫ কোটি রুপি, তামিলে ৩.২ কোটি রুপি, কন্নড়ে ১.২ কোটি রুপি, হিন্দিতে ২১.১ কোটি রুপি আয় করেছে।

চতুর্থ দিনের আয় সব ভাষার মিলিয়ে দেশীয় বক্স অফিসে ৪১.২৪ কোটি রুপি। যা নেট উপার্জন করেছে। সবমিলিয়ে সিনেমার আয় দাঁড়িয়েছে ১৫০.৩৪ কোটি রুপি।

প্রভাসের ‘সালার’ সিনেমাটি পরিচালনা করেছেন ‘কেজিএফ’ পরিচালক প্রশান্ত নীল। এ সিনেমাতে প্রভাস ছাড়া আছেন শ্রুতি হাসান, পৃথ্বীরাজ সুকুমারন, জগপতি বাবু। সিনেমাটি ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে।

হিন্দুস্তান টাইমস বলছে, কাল্পনিক শহর খানসারের প্রেক্ষাপটে ‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’ সিনেমার গল্প তৈরি হয়েছে। এখানে দুই বন্ধু দেব (প্রভাস) এবং ভারদা (পৃথ্বীরাজ)-কে ঘিরে গল্প এগিয়েছে। তবে সিনেমার নায়ক প্রভাস।

আরও পড়ুন:
‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি মুক্তি পাচ্ছে শুক্রবার
হাজার কোটির ঘরে ‘জওয়ান’
‘পুষ্পা টু’ সিনেমা মুক্তির তারিখ জানালেন আল্লু অর্জুন
বিশ্বব্যাপী ১৫০ কোটি আয় ছাড়াল শাহরুখের ‘জওয়ান’
‘জাওয়ান’ সিনেমার টিকিট জিতার সুযোগ দিচ্ছে নগদ

মন্তব্য

p
উপরে