× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট বাংলা কনভার্টার নামাজের সময়সূচি আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Now Byomkesh is being Dev
google_news print-icon

এবার ব্যোমকেশ হচ্ছেন দেব

এবার-ব্যোমকেশ-হচ্ছেন-দেব
জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘ব্যোমকেশ’ নিয়ে খেলা টলিউডে নতুন নয়। গত দেড় দশকে প্রায় হাফ ডজন ব্যোমকেশের দেখা মিলেছে। অবশ্য রুপালি পর্দায় ব্যোমকেশের সফর শুরু উত্তম জমানায়।

এবার রুপালি পর্দায় ‘সত্যান্বেষী’ ব্যোমকেশ হয়ে ধরা দেবেন ভারতীয় বাংলা সিনেমার নায়ক দীপক অধিকারী দেব।

ইন্ডাস্ট্রিতে পা রাখার ১৭ বছর পূর্তির দিন শনিবার টলি সুপারস্টার এই ঘোষণা দেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

জনপ্রিয় গোয়েন্দা চরিত্র ‘ব্যোমকেশ’ নিয়ে খেলা টলিউডে নতুন নয়। গত দেড় দশকে প্রায় হাফ ডজন ব্যোমকেশের দেখা মিলেছে। অবশ্য রুপালি পর্দায় ব্যোমকেশের সফর শুরু উত্তম জমানায়।

যিশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সুজয় ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, গৌরব চট্টোপাধ্যায় বড় পর্দা, ওটিটি প্ল্যাটফর্ম, এমনকি ছোট পর্দাতেও ব্যোমকেশ হিসেবে ধরা দিয়েছেন।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত বলিউডে ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’ হয়ে ধরা দিয়েছিলেন। এবার এই পথেই হাঁটবেন দেব।

‘পাগলু ডান্স’ করা দেব গত কয়েক বছরে নিজেকে ভেঙেছেন বিস্তর। কখনও তিনি ‘টনিক', আবার কখনও তিনি ‘নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী’।

ব্যোমকেশ নিয়ে খুব বেশি রহস্য ভেদ করেননি দেব। জানিয়েছেন ছবির নাম ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা ‘দুর্গ রহস্য’-এর জট পর্দায় খুলবেন দেব।

সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন ছিল এই ছবির পরিচালকের আসনে থাকবেন সৃজিত মুখোপাধ্যায়। তবে সৃজিত জানান, দেবের ‘দুর্গ রহস্য’ মোটেই পরিচালনা করছেন না তিনি। তবে দেবকে ঐতিহাসিক চরিত্রে কাস্ট করে ছবি তৈরিতে আগ্রহী তিনি।

অন্যদিকে ‘ব্যোমকেশ’ দেবের সত্যবতী কে হবেন সেই নিয়েও জল্পনা বিস্তর। গার্লফ্রেন্ড রুক্মিণীর সঙ্গেই কি আবারও জুটি বাঁধবেন দেব?

রিয়েল লাইফ এই জুটিকেই পর্দায় স্বামী-স্ত্রী হিসাবে দেখা যাবে কি না সেই নিয়ে জলঘোলা হলেও সেই সম্ভাবনা কমই। সেক্ষেত্রে এই ছবিতে নতুন জুটি দেখতে পেতে পারে দর্শক।

আরও পড়ুন:
ক্যানসারের কাছে হারলেন রাখির মা
শুটিংয়ে গিয়ে অসুস্থ নায়িকা ববি
হাতিরঝিলে ঈদ আনন্দ

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Parineetis wedding day is approaching

বিয়ের দিন এগিয়ে আসছে পরিণীতির

বিয়ের দিন এগিয়ে আসছে পরিণীতির
সন্ধুর কথায়, ‘আমি ভীষণ খুশি যে ব্যাপারটা ঘটছে অবশেষে! পরিণীতিকে আমার আন্তরিক শুভেচ্ছা। সব ভালো হোক।’

সব জল্পনা দূর হচ্ছে আস্তে আস্তে। বিয়ের দিন এগিয়ে আসছে বলিউড তারকা অভিনেত্রী পরিণীতি চোপড়ার। এতদিন প্রেমের যে গুঞ্জন ছিল, সত্যি হচ্ছে তা।

আম আদমি পার্টি নেতা রাঘব চাড্ডার সঙ্গে নায়িকা শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলে জানিয়েছে একাধিক ভারতীয় সংবাদমাধ্যম।

দুজনের কেউই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। তবে বন্ধু-বান্ধবের মুখ থেকেই যেন ফাঁস গেল খবর। কিছু দিন আগে দুই তারকার বাগদান নিয়ে নিশ্চিত হওয়া গিয়েছিল। এবার তাদের বিয়ের খবর দিলেন গায়ক, অভিনেতা হার্ডি সন্ধু।

সন্ধু এক সাক্ষাৎকারে বলেই ফেললেন, পরিণীতি যে থিতু হচ্ছেন শেষমেশ, এতেই তিনি আনন্দিত। সন্ধুর কথায়, ‘আমি ভীষণ খুশি যে ব্যাপারটা ঘটছে অবশেষে! পরিণীতিকে আমার আন্তরিক শুভেচ্ছা। সব ভালো হোক।’

সন্ধু আরও জানান, তিনি আর পরিণীতি বিয়ে নিয়ে আলোচনা করতেন খুব। ২০২২ সালে স্পাই থ্রিলার ‘কোড নেম: তিরঙ্গা’-র শুটিংয়ে পরিণীতি তাকে কি বলেছিলেন, স্পষ্ট মনে রেখেছিলেন সন্ধু। বললেন, পরিণীতি বলেছিল ও তখনই বিয়ে করবে, যখন ভিতর থেকে অনুভব করবে যে, ঠিক মানুষকে খুঁজে পেয়েছে।

বিয়ের দিন এগিয়ে আসছে পরিণীতির

এর পরই বিয়ের জল্পনায় সিলমোহর দিয়ে ফেলেন সন্ধু। জানালেন, পরিণীতিকে ফোন করে শুভেচ্ছা জানিয়েছেন। অর্থাৎ, পরিণীতি নিশ্চিত যে, তার মনের মানুষকে খুঁজে পেয়েছেন।

অভিনেত্রী এখন রয়েছেন নয়াদিল্লিতে, রাঘবেরই সঙ্গে। মুম্বাইয়ের এক রেস্তরাঁয় পর পর দুদিন একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। সেই থেকে গুঞ্জন শুরু।

লন্ডনে একসঙ্গে কলেজে পড়তেন রাঘব-পরিণীতি, তখনই বন্ধুত্ব। সেই বন্ধুত্ব কবে যে মোড় নিয়েছে প্রেমে, তা নিয়ে কেউই কথা বলতে চাননি।

ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, আত্মীয়-পরিজনের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি রেস্তরাঁয় যান তাঁর। পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শিগগিরই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন যুগল।

কবে হবে চারহাত এক? এখনও শুভদিন দেখছে রাঘব-পরিণীতির পরিবার। বিয়ের তোড়জোড় চলছে ভালো মতোই।

অভিনেত্রী স্বরা ভাস্কর এবং সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের মতোই আবার চারহাত এক করার পথেই হাঁটছেন বিনোদন এবং রাজনীতি জগতের দুই তারকা।

আরও পড়ুন:
পরমব্রত আসছেন পুলিশ হয়ে, সঙ্গী স্বস্তিকা
তাপসী পান্নুর ছবি নিয়ে সমালোচনার ঝড়
নাচতে নাচতে ধপাস করে পড়লেন নিরব-অপু

মন্তব্য

বিনোদন
Mim a part time salesperson at Vidyanandas Happiness Store

বিদ্যানন্দের হ্যাপিনেস স্টোরে ক্ষণিকের বিক্রয়কর্মী মিম

বিদ্যানন্দের হ্যাপিনেস স্টোরে ক্ষণিকের বিক্রয়কর্মী মিম বিদ্যানন্দের হ্যাপিনেস স্টোরে অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। ছবি: বিদ্যানন্দ
সম্প্রতি হ্যাপিনেস স্টোর চালু করে বিদ্যানন্দ ফাউন্ডেশন। সংস্থাটির আমন্ত্রণে এটি পরিদর্শনে যান বাংলাদেশে ইউনিসেফের দূত মিম।

সুবিধাবঞ্চিত মানুষের জন্য স্বেচ্ছাসেবী সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশনের হ্যাপিনেস স্টোরে বিক্রয়কর্মীর ভূমিকায় দেখা গেছে অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমকে।

রাজধানীর বর্ধিত পল্লবীর রূপনগর রোডে স্টোরটিতে বৃহস্পতিবার কিছুক্ষণের জন্য বিক্রয়কর্মী হিসেবে কাজ করেন তিনি।

দরিদ্রদের জন্য নামমাত্র দামে পণ্য বিক্রি করা হয় বিদ্যানন্দের হ্যাপিনেস স্টোরে। দুই তলাবিশিষ্ট সুপারশপটিতে তিন টাকা কেজিতে চাল, চার টাকা কেজিতে ডাল পাওয়া যায়। এতে কাছাকাছি দামে পাওয়া যাচ্ছে আটা, লবণ, চিনি, তেল, সুজি, মাছ, মাংস, সবজি, ক্রোকারিজ সামগ্রী, শিশুদের পোশাক, খেলনাসহ বিভিন্ন পণ্য।

সম্প্রতি হ্যাপিনেস স্টোর চালু করে বিদ্যানন্দ ফাউন্ডেশন। সংস্থাটির আমন্ত্রণে এটি পরিদর্শনে যান বাংলাদেশে ইউনিসেফের দূত মিম।

হ্যাপিনেস স্টোরের বিষয়ে বিদ্যানন্দ জানিয়েছে, বৈশ্বিক মন্দার প্রভাবে দেশের বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়মিত সংবাদের শিরোনাম হয়। দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে সবকিছু। এ ছাড়া রমজানেও নতুন করে দুর্ভোগ সৃষ্টি হচ্ছে। এসব বিষয় মাথায় রেখে দরিদ্র মানুষকে নামমাত্র মূল্যে পণ্য দেয়ার পাশাপাশি প্রয়োজনমতো বাছাই করে পণ্য নেয়ার স্বাধীনতা দিতে বিদ্যানন্দের এ আয়োজন।

সংস্থাটির পক্ষ থেকে বলা হয়, বিদ্যানন্দ ফাউন্ডেশন সুপারমার্কেটের ধারণাকে ভিন্নভাবে উপস্থাপন করেছে হ্যাপিনেস স্টোরে।

দেশের বিভিন্ন পণ্য উৎপাদনকারী ও বড় বেসরকারি প্রতিষ্ঠানগুলো সাড়া দিয়েছে বিদ্যানন্দের আয়োজনে। এসব প্রতিষ্ঠানের পাঠানো পণ্যগুলোও স্থান পেয়েছে বিদ্যানন্দের সুপারশপে।

হ্যাপিনেস স্টোরে ক্রেতাদের খাবার গ্রহণের জন্য আলাদা ফুড জোন এবং শিশুদের জন্য কিড জোনও রয়েছে।

বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীরা ঢাকার বিভিন্ন এলাকায় দরিদ্র মানুষ বাছাই করে পরিবারপ্রতি মেম্বারশিপ কার্ড দিচ্ছে। সেই কার্ড দেখিয়ে পরিবারগুলো সুপারশপ থেকে পণ্য কিনতে পারবে। প্রতিদিন ১০০ থেকে ১৫০ পরিবার পাবে এ পণ্য কেনার কার্ড।

দূরবর্তী এলাকার মানুষের আসা-যাওয়ার জন্য আলাদা বাস সার্ভিসের ব্যবস্থা থাকবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। এখান থেকে প্রতিটি কার্ডধারী সর্বোচ্চ ২৫ টাকার পণ্য কিনতে পারবে, যার বাজার মূল্য প্রায় ৫০০ টাকা।

আরও পড়ুন:
১ টাকায় ব্যুফেতে খাবার বিদ্যানন্দের
কুড়িগ্রামে হতদরিদ্রদের জন্য বিদ্যানন্দের এক টাকার বাজার
মানবকল্যাণ পদক পাচ্ছে বিদ্যানন্দ সহ ৮ ব্যক্তি ও প্রতিষ্ঠান
ব্যক্তি ও কর্মজীবনে ২০২২ আমাকে দিলো সেরা সাফল্য: মিম
মিম থাকছেন কলকাতার ‘মানুষ’ সিনেমায়

মন্তব্য

বিনোদন
Case against Salman for beating journalist dismissed

সালমানের বিরুদ্ধে সাংবাদিক পেটানোর মামলা খারিজ

সালমানের বিরুদ্ধে সাংবাদিক পেটানোর মামলা খারিজ সালমান খান
২০১৯ সালে সাংবাদিক আশোক পান্ডে ও তার ক্যামেরাম্যান সালমান খানের সাইকেল তোলার দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন। সেই মুহূর্তেই তাদের বাধা দেন সালমানের দেহরক্ষী।

বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে সাংবাদিককে মারধরের এক মামলা খারিজ করে দিয়েছে ভারতের আদালত।

মুম্বাই হাইকোর্টের বিচারক ভারতি এইচ ডাঙ্গরের একক বেঞ্চ বৃহস্পতিবার এ আদেশ দেয় বলে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

২০১৯ সালে সাংবাদিক আশোক পান্ডে ও তার ক্যামেরাম্যান সালমান খানের সাইকেল তোলার দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন। সেই মুহূর্তেই তাদের বাধা দেন সালমানের দেহরক্ষী।

ওই সাংবাদিকের দাবি, সালমানের দেহরক্ষীর অনুমতি নেয়া হলেও তাদের শুধু যে বাধা দেয়া তা-ই নয়, মারধরও করা হয়েছে। ছিনিয়ে নেয়া হয় তাদের ফোন।

এ ঘটনার পর ডি এন নগর পুলিশে অভিযোগ জানাতে যান অশোক। কিন্তু সেখানে তার অভিযোগ নেয়া হয়নি। এরপর ম্যাজিস্ট্রেটের কাছে অভিযোগ করেন তিনি।

এর আগে ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলার বিচার হয়। সেখানে সালমান ও তার দেহরক্ষী নওয়াজ শেখের বিরুদ্ধে বিচার শুরুর নির্দেশ দেয় আদালত। কিন্তু হাইকোর্ট সেই নির্দেশের বিরুদ্ধে গিয়ে দুজনকে আবেদনের সুযোগ দেয়।

মুম্বাই হাইকোর্ট আদেশে বলেছে, একজন অভিনেতা হোক বা আইনজীবী, আদালতের বিচারপতি হন বা অন্য কেউ, তারও ব্যক্তিগত জীবন রয়েছে। এ ছাড়া ম্যাজিস্ট্রেট আদালতে যে ভিত্তিতে ফৌজদারি কার্যবিধি শুরু করার নির্দেশ দেয়া হয়েছিল সেখানে বেশ কয়েকটি পদ্ধতি ঠিকভাবে অনুসরণ করা হয়নি।

আরও পড়ুন:
ভাইজানের জন্মদিনের পার্টিতে কিং খান
সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর শুটিং শেষ
বলিউডে অভিষেক হচ্ছে সালমানের ভাগ্নি আলিজেহ’র

মন্তব্য

বিনোদন
Mahi wrote Alhamdulillah after publishing his sons picture

ছেলের ছবি প্রকাশ করে মাহি লিখলেন, ‘আলহামদুলিল্লাহ’

ছেলের ছবি প্রকাশ করে মাহি লিখলেন, ‘আলহামদুলিল্লাহ’ ছেলের এ ছবি শেয়ার করেন মাহিয়া মাহি। ছবি: ফেসবুক
সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজ অ্যাকাউন্টে বুধবার ভোররাত ৪টা ৩ মিনিটে নবজাতকের একটি ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ’।

মা হয়েছেন আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি।

রাজধানীর একটি হাসপাতালে মঙ্গলবার রাতে ছেলেসন্তানের মা হন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজ অ্যাকাউন্টে বুধবার ভোররাত ৪টা ৩ মিনিটে নবজাতকের একটি ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা। এর ক্যাপশনে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ’।

ছবিতে দেখা যায়, হাসপাতালের বিছানায় ছেলেকে নিয়ে শুয়ে আছেন মাহি। সন্তানের দিকে তাকিয়ে আছেন মাহির স্বামী রাকিব সরকার।

এ ছবিতে কমেন্ট করে অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে।

অভিনেত্রী শাবস্তী দত্ত তিন্নি লিখেন, ‘অভিনন্দন সুইটহার্ট। ছোট্ট রাজপুত্রের জন্য প্রার্থনা ও ভালোবাসা। মা ও বাবার জন্য শুভেচ্ছা।’

আরেক অভিনেত্রী সাবরিনা সুলতানা কেয়া লিখেন, ‘আলহামদুলিল্লাহ, অনেক দোয়া…অভিনন্দন।’

অভিনেতা শিপন মিত্র লাভ চিহ্ন দিয়ে লিখেন, ‘অভিনন্দন’।

আরও পড়ুন:
অন্তঃসত্ত্বা মাহির ব্যাপারে সংবেদনশীল থাকার অনুরোধ জয়ার
কারাগারে চিত্রনায়িকা মাহি
পুলিশের বিরুদ্ধে মাহির অভিযোগ তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
বিমানবন্দরে নায়িকা মাহি গ্রেপ্তার, স্বামী পলাতক
নায়িকা মাহি, স্বামীর নামে ডিজিটাল আইনে মামলা পুলিশের

মন্তব্য

বিনোদন
Actress Ankhi returned home burnt at the shooting spot

শুটিং স্পটে দগ্ধ অভিনেত্রী আঁখি বাড়ি ফিরেছেন

শুটিং স্পটে দগ্ধ অভিনেত্রী আঁখি বাড়ি ফিরেছেন মডেল অভিনেত্রী শারমিন আঁখি। ছবি: সংগৃহীত
অভিনেত্রী আঁখি বলেন, সামনের ছয় মাস আমার জন্য আরও চ্যালেঞ্জিং হবে। এ সময়ে শরীরে রোদ লাগাতে পারব না। লাইটের আলো থেকেও নিজেকে দূরে রাখতে হবে। পুরোপুরি অন্ধকার ঘরবন্দী থাকতে হবে।

দীর্ঘ দুমাস চিকিৎসা শেষে অবশেষে বাড়ি ফিরলেন শুটিং হাউজে বিস্ফোরণে দগ্ধ হওয়া মডেল অভিনেত্রী শারমিন আঁখি।

মঙ্গলবার বেলা ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এ অভিনেত্রীকে ছাড়পত্র দেয়া হয়।

এসময় বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, শরীরের ৩৫ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন শারমিন, শ্বাসনালিও দগ্ধ ছিল। তাকে কয়েক দিন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। সব মিলিয়ে দীর্ঘ দুই মাস চিকিৎসাধীন থাকার পর আজ তাকে ছাড়পত্র দেয়া হলো।

শুটিং স্পটে দগ্ধ অভিনেত্রী আঁখি বাড়ি ফিরেছেন

তিনি আরও বলেন, অনেকটা যুদ্ধ করে তাকে সুস্থ করে তুলেছেন আমাদের চিকিৎসকেরা। এ জন্য আমরাও অনেক আনন্দিত। তবে এমন ঘটনা থেকে পরিত্রাণ পেতে আমাদের এখনই সজাগ হতে হবে। নইলে এমন ঘটনার শিকার আমাদের হতেই হবে।

অভিনেত্রী আঁখি বলেন, সামনের ছয় মাস আমার জন্য আরও চ্যালেঞ্জিং হবে। এ সময়ে শরীরে রোদ লাগাতে পারব না। লাইটের আলো থেকেও নিজেকে দূরে রাখতে হবে। পুরোপুরি অন্ধকার ঘরবন্দী থাকতে হবে।

গত ২৮ জানুয়ারি বেলা ২টার দিকে মিরপুর-১১, কালশী রোড অ্যাপেক্স শো–রুমের পাশের একটি শুটিং স্পটে দুর্ঘটনার শিকার হন আঁখি। ওই দিন সন্ধ্যায় তাঁকে বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। তার দুই হাতের সম্পূর্ণ, দুই পা, মুখমণ্ডল ও মাথার একপাশসহ শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়।

এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাসংকর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেন তিনি।

আরও পড়ুন:
এখনও আশঙ্কাজনক অবস্থায় অভিনেত্রী আঁখি
অভিনেত্রীর সিগারেটের আগুনে শুটিং হাউজে বিস্ফোরণ?
মামলা প্রত্যাহার, ফুটবলার আঁখির জমি নিষ্কণ্টক
লতার সঙ্গে আঁখির ৩ ঘণ্টা
ফোক স্টেশনে আঁখি আলমগীর

মন্তব্য

বিনোদন
Keep the mind pure Mind is everything Sanai

মন পবিত্র রাখুন, মনই সব: সানাই

মন পবিত্র রাখুন, মনই সব: সানাই সানাই মাহবুব
সানাই লিখেছেন, ‘রমজানের উসিলায় হলেও মনকে পবিত্র রাখুন। দেখবেন এটা আপনার ভালো অভ্যাসে পরিণত হবে।’

রমজান মাস উপলক্ষে হলেও মনকে পবিত্র রাখতে ভক্তদের প্রতি আহ্বান জানালেন আলোচিত মডেল ও অভিনেত্রী সুপ্রভা মাহবুব বিনতে সানাই।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের মুখ ঢাকা একটি ছবি দিয়ে এক পোস্টে এ আহ্বান জনিয়েছেন তিনি।

সানাই লিখেছেন, ‘রমজানের উসিলায় হলেও মনকে পবিত্র রাখুন। দেখবেন এটা আপনার ভালো অভ্যাসে পরিণত হবে।’

আলোচিত এই মডেল লিখেছেন, ‘বিশ্বাস করুন সব কিছু ওই মনটাতেই। ওই মনেই মসজিদ স্থাপন করা যায়, যদি আপনি চান।’

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু সানাই মাহবুবের। পরে কাজ করেন মিউজিক ভিডিওতে। এক পর্যায়ে ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে সিনেমা দুটি মুক্তি পায়নি।

মন পবিত্র রাখুন, মনই সব: সানাই

ব্যক্তিগত ছবি ও ভিডিও প্রকাশ করে আলোচনায় আসা সানাই সবচেয়ে বেশি আলোচিত হন ২০১৮ সালে ব্রেস্ট ইমপ্ল্যান্টের মাধ্যমে তার স্তনের আকৃতি বড় করে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ও ভিডিও প্রকাশ নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদের পর ভক্তদের কাছে ক্ষমাও প্রার্থনা করেন তিনি। ২০১৯ সালে সাবেক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে আবার আলোচনায় আসেন। তবে শেষ পর্যন্ত গত বছর একজন ব্যাংক কর্মকর্তার সঙ্গে ঘর বাঁধেন তিনি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য এক সময় চর্চার কেন্দ্রে সানাইকে এখন তেমন একটা দেখা যায় না পর্দায়। ফেসবুক বা অন্য মাধ্যমেও আগের মতো আলোচিত কোনো কর্মকাণ্ড নেই তার।

সানাই বেশ কিছুদিন আগে ঘোষণা দেন অনলাইনে শাড়ির ব্যবসার। স্বামী-সংসার, পারিবারিক ব্যবসা এসব নিয়েই সময় কাটছে তার।

আরও পড়ুন:
সানাইয়ের কী হয়েছে
মন্ত্রী নয়, ব্যাংকারকে বিয়ে করলেন সানাই

মন্তব্য

বিনোদন
Bublis greeting message is not there

বুবলীর শুভেচ্ছা, বার্তা নেই অপুর

বুবলীর শুভেচ্ছা, বার্তা নেই অপুর অপু বিশ্বাস (বাঁয়ে) ও শবনম বুবলী
মঙ্গলবার সকালে শুভেচ্ছা জানিয়েছেন তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলীও। অবশ্য নায়ককে নিয়ে প্রায়ই তাকে নানা পোস্ট দিতে দেখা যায়। এবারও যেন তার ব্যতিক্রম নয়।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানাচ্ছেন স্বজন,বন্ধু ও ভক্তরা। সামাজিক যোগাযোমাধ্যমে ভালোবাসার কথা লিখছেন তারা।

ফেসবুকে এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে শুভেচ্ছা জানিয়েছেন তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলীও। অবশ্য নায়ককে নিয়ে প্রায়ই তাকে নানা পোস্ট দিতে দেখা যায়। এবারও যেন তার ব্যতিক্রম নয়।

তবে এখনও এই মাধ্যমে শুভেচ্ছা বার্তা আসেনি আরেক সাবেক স্ত্রী অপু বিশ্বাসের কাছ থেকে। ফেসবুক বা অন্য কোনো মাধ্যমে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা যায়নি তাকে। শাকিবকে নিয়ে মাঝেমধ্যে বুবলীর পোস্ট দিতে দেখা গেলেও অপুকে তেমন কিছু পোস্ট দিতে দেখা যায় না।

বুবলী ছেলে শেহজাদ বীরের সঙ্গে শাকিবের একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, হ্যাপি বার্থডে। সঙ্গে ভালোবাসার একটি ইমোজিও দিয়েছেন তিনি। এই পোস্টের কমেন্টে শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

তারকা অভিনেতা শাকিব সিনেমা দিয়ে আলোচনায় থাকলেও তার ব্যক্তিজীবনও এসেছে বারবার আলোচনায়। দুই সাবেক স্ত্রী ও সন্তান নিয়ে প্রায়ই গণমাধ্যমের শিরোনাম হন শাকিব।

১৯৭৯ সালের ২৮ মার্চ জন্মগ্রহণ করেই এই সুপারস্টার। জীবনের ৪৩ বসন্ত পেরিয়ে ৪৪ পা দিলেন তিনি। অনন্ত ভালবাসা চলচ্চিত্রের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হয় ১৯৯৯ সালে।

শাকিব খান ২০০৮ সালে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাসকে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় এ জুটির ছেলে আব্রাম খান জয়ের। ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলে সব তথ্য ফাঁস করেন অপু বিশ্বাস। ২০১৭ সালের নভেম্বরে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

পরের বছরের ২০ জুলাই শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায় জন্ম হয় তাদের ছেলে শেহজাদ খান বীরের। গত ৩০ সেপ্টেম্বরে এসব তথ্য জানান বুবলী। শাকিবের সঙ্গেও বুবলীর বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র।

আরও পড়ুন:
রহমতের নামে এবার ডিজিটাল আইনে মামলা শাকিবের
শাকিবের মামলায় রহমতকে ডেকেছে আদালত
রহমতের নামে মামলা করতে আদালতে শাকিব

মন্তব্য

p
উপরে