× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Siams joke with the fairy holding hands
hear-news
player
google_news print-icon

‘হাত ধরে চটকা-চটকি’ নিয়ে পরীর সঙ্গে ঠাট্টা

হাত-ধরে-চটকা-চটকি-নিয়ে-পরীর-সঙ্গে-ঠাট্টা
রাজধানীর মহিলা সমিতিতে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমার পোস্টার ও ট্রেইলাম প্রকাশ অনুষ্ঠানে সিয়াম ও পরীমনি। ছবি: নিউজবাংলা
পরীমনিও সিয়ামের ঠাট্টা গ্রহণ করেন এবং হাসতে হাসতে মঞ্চে ওঠেন। সেখানে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমাটি নিয়ে নিজেদের অভিজ্ঞতা দর্শকদের সঙ্গে শেয়ার করেন তারা।

গত অক্টোবরের কথা। দামাল সিনেমা মুক্তির আগে এক অনুষ্ঠানে অভিনেতা রাজকে অভিনেত্রী মিমের হাত ধরে থাকতে দেখা গিয়েছিল। পাশেই কারও হাত না ধরেই দাঁড়িয়ে ছিলেন সিয়াম। এমন একটি ছবি শেয়ার করে রাজের স্ত্রী ও অভিনেত্রী পরীমনি তার সোশ্যাল হ্যান্ডেলে লিখেছিলেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

পরীর সেই ‘হেব্বি’ লাগার বিষয়টা ঠিক রাখতে অভিনেত্রীর হাত ধরলেন না সিয়াম। মঙ্গলবার রাজধানীর মহিলা সমিতিতে এ ঘটনা ঘটে। সিয়াম-পরী জুটি অভিনীত অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমার পোস্টার ও ট্রেইলাম প্রকাশ অনুষ্ঠান ছিল সন্ধ্যায়। সেখানে উপস্থিত ছিলেন দুজনেই।

‘হাত ধরে চটকা-চটকি’ নিয়ে পরীর সঙ্গে ঠাট্টা

এক পর্যায়ে সিয়াম ও পরীকে দর্শক সারি থেকে মঞ্চে ডাকা হয় অনুষ্ঠান সঞ্চালনা করার জন্য। দুজনেই ওঠেন মঞ্চে যাবার জন্য। ছোট্ট সিঁড়ি দিয়ে সিয়াম মঞ্চে উঠে যাচ্ছিলেন আগেই। এ সময় সিয়ামের দিকে হাত বাড়িয়ে দেন পরী।

কিন্তু সিয়াম হাত না ধরে পরীকে হাসি মুখে বলেন, ‘তুমিই তো বলেছ, আমি অন্য নায়িকার হাত ধরি না।’

এ কথা বলে হাসতে হাসতে সিয়াম ওঠে যান। পরীমনিও সিয়ামের ঠাট্টা গ্রহণ করেন এবং হাসতে হাসতে মঞ্চে ওঠেন। সেখানে সিনেমাটি নিয়ে নিজেদের অভিজ্ঞতা দর্শকদের সঙ্গে শেয়ার করেন তারা।

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Musharraf Karim Niloy in love with Himi

হিমির প্রেমে মোশাররফ করিম-নিলয়!

হিমির প্রেমে মোশাররফ করিম-নিলয়!
হিমি বলেন, ‘আমাদের এই ফন্দি ভালোই চলছিল। প্রচুর ইনকাম! কিন্তু প্রেমের বিষয়ে তৈরি হয় বিভেদ। আমাকে রাজ্জাক (মোশাররফ করিম) ও সালমান (নিলয়) দুজনেই প্রেমিকা হিসেবে চায়! এখান থেকেই নাটকের গল্পে নেয় নতুন মোড়।’

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, নিলয় আলমগীর ও অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমিকে এবার দেখা যাবে এক নাটকে। প্রযোজনা সংস্থা সিএমভি’র ব্যানারে ‌‘রঙ্গিলা’ শিরোনামের এই নাটক নির্মাণ করেছেন যুবায়ের ইবনে বকর।

নাটকটির গল্প সম্পর্কে নির্মাতা জানালেন, গ্রাম-গঞ্জে লায়লা (হিমি) নাচে, রাজ্জাক (মোশাররফ করিম) ক্যানভাস করে আর সেই ফাঁকে সালমান (নিলয়) দর্শকদের পকেট মারে। এভাবেই চলে তিনজনের জমজমাট ব্যবসা। কিন্তু এক সময় লায়লাকে কেন্দ্র করে বাঁধে গণ্ডগোল। কী সেই গণ্ডগোল?

হিমি বলেন, ‘আমাদের এই ফন্দি ভালোই চলছিল। প্রচুর ইনকাম! কিন্তু প্রেমের বিষয়ে তৈরি হয় বিভেদ। আমাকে রাজ্জাক (মোশাররফ করিম) ও সালমান (নিলয়) দুজনেই প্রেমিকা হিসেবে চায়! এখান থেকেই নাটকের গল্পে নেয় নতুন মোড়।

‘নাটকটি দেখলেই তা বুঝতে পারবেন দর্শক। তবে আমি বলব, অনেকদিন পর প্রাণখুলে মনের মতো একটা কাজ করলাম। আশা করছি দর্শকরা দারুণ উপভোগ করবেন কাজটি।’

সিএমভির কর্ণধার এস কে সাহেদ আলী জানান, শিগগিরই ‘রঙ্গিলা’ মুক্তি পাবে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

আরও পড়ুন:
আত্মপ্রকাশ করছে নাটকের নতুন দল অ্যাক্টোম্যানিয়া
মেথড অ্যাক্টিংয়ে নিশো, তুষি, ভাবনার প্রশিক্ষণ
১৫ বছর পর অভিনয়ে দোদুল
লীসা প্রযোজিত, নায়লা পরিচালিত নাটক আসছে মঞ্চে
স্ট্যাটাস সরিয়ে ফেলে ‘কথা বলতে চাচ্ছেন না’ কচি

মন্তব্য

বিনোদন
Actress Bobby is sick while shooting

শুটিংয়ে গিয়ে অসুস্থ নায়িকা ববি

শুটিংয়ে গিয়ে অসুস্থ নায়িকা ববি
গত ১৬ জানুয়ারি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে শুটিংয়ে যান ববি। হঠাৎ বুকে ব্যথা, কাশি, মাথাব্যথা অনুভব করায় সেখানে চিকিৎসকের পরামর্শ নিয়ে ঢাকায় ফিরে আসেন তিনি। পরে জানতে পারেন নিউমোনিয়া আক্রান্ত হয়েছেন।

‘মেঘনা কন্যা’সিনেমার শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা ববি।

নিউমোনিয়ায় আক্রান্ত হওয়া ঢাকাই ছবির এ নায়িকাকে শুটিং বাদ দিয়েই বাসায় ফিরতে হয়েছে।

হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর এখন চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন তিনি।

শুটিংয়ে গিয়ে অসুস্থ নায়িকা ববি

গত ১৬ জানুয়ারি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে শুটিংয়ে যান ববি। হঠাৎ বুকে ব্যথা, কাশি, মাথাব্যথা অনুভব করায় সেখানে চিকিৎসকের পরামর্শ নিয়ে ঢাকায় ফিরে আসেন তিনি। পরে জানতে পারেন নিউমোনিয়া আক্রান্ত হয়েছেন।

ববি জানান, পরিচালকের সঙ্গে কথা বলে ২১ জানুয়ারি ঢাকা ফিরে এসেছেন তিনি। এরপর থেকেই বিশ্রামে আছেন। মাঝে মাঝে নেবুলাইজারও ব্যবহার করতে হচ্ছে।

আরও পড়ুন:
স্বরাকে হত্যার হুমকি
কপালে আঘাত পেয়েছেন মালাইকা
শাবানা আজমির করোনা
টিভি নাটক শিল্পীদের ভোটের অপেক্ষা
পুলিশ হলেন মিলন, ববি সাংবাদিক

মন্তব্য

বিনোদন
Pathan did a business of 51 crores on the first day

প্রথম দিনেই ৫১ কোটির ব্যবসা করল ‘পাঠান’

প্রথম দিনেই ৫১ কোটির ব্যবসা করল ‘পাঠান’
এখনও পর্যন্ত প্রথম দিনে সবচেয়ে বেশি ব্যবসা করেছে দক্ষিণী ছবি ‘কেজিএফ-চ্যাপ্টার ২’, ৫৩ কোটি ৯৫ লাখ ছিল সিনেমাটির প্রথম দিনের আয়। তবে পাঠানও বেশ টক্করই দিল আয়ের হিসেবে।

মুক্তির প্রথম দিনেই রেকর্ড পরিমাণ আয় করেছে বলিউড সিনেমাপ্রেমীদের জন্য ২০২৩ সালের সবচেয়ে প্রত্যাশিত সিনেমা শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’।

যশরাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমার হিন্দি ভার্সনের বুধবারের আয় ৫১ কোটি রুপি বলে জানিয়েছেন হিন্দুস্তান টাইমস

এখনও পর্যন্ত প্রথম দিনে সবচেয়ে বেশি ব্যবসা করেছে দক্ষিণী ছবি ‘কেজিএফ-চ্যাপ্টার ২’, ৫৩ কোটি ৯৫ লাখ ছিল সিনেমাটির প্রথম দিনের আয়। তবে পাঠানও বেশ টক্করই দিল আয়ের হিসেবে।

প্রথম দিনেই ৫১ কোটির ব্যবসা করল ‘পাঠান’

বক্স হিসেবের তথ্য বলছে, বুধবার ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স-এর এই সিনেমা যা আয় করে তাতে ছাড়িয়ে গিয়েছে ‘ওয়ার’, ‘থগ্স অফ হিন্দোস্তান’, ‘ভারত’ ছবির প্রথম দিনের উপার্জন।

এর মাধ্যমে প্রতিদ্বন্দী হৃতিক রোশন, আমির খান, সালমান খানকে টেক্কা দিয়েই ক্ষান্ত নয় ‘পাঠান’, নিজের ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’কেও বলে বলে গোল দিয়েছেন শাহরুখ। এসব সিনেমার প্রথম দিনের ব্যবসার অঙ্ক ছিল ৪৪ কোটি ৯৭ লাখ ও ৩৩ কোটি ১২ লাখ। ওই দুই ছবিতেও শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছিলেন ‘পাঠান’-এর রুবিনা, দীপিকা পাড়ুকোন।

সিনেমা মুক্তির আগেই গত ডিসেম্বরের মাঝামাঝি প্রকাশ পায় ‘পাঠান’ এর প্রথম গান ‘বেশরম রঙ’। প্রকাশের পর থেকেই গানটি ঝড় তোলে নেট দুনিয়ায়।

গানটিতে শাহরুখ-দীপিকার লুক ও রসায়নে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তবে দীপিকার পোশাক নিয়ে আপত্তি তুলে সিনেমাটি নিষিদ্ধের হুমকিও দেন ভারতের মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়কার একটি ভিডিও পোস্ট করে মন্ত্রী তখন ক্যাপশনে লেখেন, ‘পোশাকগুলো অত্যন্ত আপত্তিকর এবং গানটি একটি নোংরা মানসিকতা থেকে দৃশ্যায়ন করা হয়েছে।’

প্রথম দিনেই ৫১ কোটির ব্যবসা করল ‘পাঠান’

‘বেশরম রঙ’ গানে কখনও বিকিনি তো কখনও মনকিনিতে ঝড় তুলেছেন দীপিকা। তার হট অবতার দেখে ভক্তরা মুগ্ধতা প্রকাশ করেছেন।

পাঠান-এ গুপ্তচরের ভূমিকায় দেখা যায় শাহরুখকে। গুরুত্বপূর্ণ দুই ভূমিকায় রয়েছে দীপিকা ও জন আব্রাহাম। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

দীর্ঘ চার বছর পর পাঠান দিয়ে বড় পর্দায় ফিরলেন শাহরুখ খান। বুধবার হিন্দি, তামিল, তেলেগু ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি।

আরও পড়ুন:
আপাতত বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘পাঠান’
শাহরুখের ফোনে ‘পাঠান’ নিয়ে বোল পাল্টালেন আসামের মুখ্যমন্ত্রী
পাঠানের ট্রেইলারজুড়ে দেশ বাঁচানোর মিশনে শাহরুখ

মন্তব্য

বিনোদন
Tasnia Farin in the story of light and darkness

আলো অন্ধকারের গল্পে তাসনিয়া ফারিণ

আলো অন্ধকারের গল্পে তাসনিয়া ফারিণ
ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে দ্রুতই মুক্তি পাবে ওয়েব ফিল্ম ‘নিকষ’। এতে আরও অভিনয় করেছেন মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসারত জাহান হ্রিদিকাসহ অনেকে।

জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ এবার কাজ করলেন ‘নিকষ’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। রুবেল হাসানের পরিচালনায় ওয়েব ফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন। ফিল্মটির গল্প এগিয়েছে আলো ও অন্ধকারের চিরশত্রুতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্পে।

ফারিন অভিনীত এই ওয়েব ফিল্মটির গল্পে দেখা যাবে- এক বাড়িতে থাকা দুই বোন। মাথার ওপর একই ছাদ হলেও দুই বোন যেন ভিন্ন দুই গ্রহের বাসিন্দা। একজন সংসারটাকে, সম্পর্কগুলোকে আগলে রাখতে চাইছে তো অন্যজন ছুটে যেতে চাচ্ছে ঝলমলে চোরাবালির দিকে।

এই ছুটে যাওয়ার মধ্যেই ঘটে যায় আলগা হয়ে আসে সম্পর্কের বন্ধনগুলো। দুই বোনকেই মুখোমুখি হতে হয় নিকষ কালো অন্ধকারের, যার ভেতর ডুবে গেলে আর কখনোই ফেরা সম্ভব নয় যাপনের স্বাভাবিক আলোতে।

আলো অন্ধকারের গল্পে তাসনিয়া ফারিণ

ওয়েব ফিল্মটিতে মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসারত জাহান হ্রিদিকাসহ অভিনয় করেছেন আরও অনেকে।

নির্মাতা সূত্রে জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে দ্রুতই মুক্তি পাবে ওয়েব ফিল্ম ‘নিকষ’। উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ এবং চঞ্চল চৌধুরী অভিনীত ‘কারাগার’- এই দুই ওয়েব সিরিজের বদৌলতে ওপার এখন পরিচিত মুখ তিনি।

আরও পড়ুন:
ঢাকা উৎসবে দেখা যাবে মৌ অভিনীত স্বল্পদৈর্ঘ্য
লিট ফেস্টে ‘রিকশা গার্ল’
এত বাধার মুখে সিনেমা টিকবে কীভাবে?
আবেদন পেলে আমদানি হবে বছরে ১০ ভারতীয় সিনেমা
পরীতে শুরু পরীতে শেষ, মাঝে শাকিব-বুবলী, ছিল সিনেমার উন্মাদনা

মন্তব্য

বিনোদন
Pathan is currently not being released in Bangladesh

আপাতত বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘পাঠান’

আপাতত বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘পাঠান’ শাহরুখ খানের ‘পাঠান’ ছবির পোস্টার। ছবি: সংগৃহীত
সাফটা চুক্তির আওতায় বলিউডের সঙ্গে মিলিয়ে ২৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির উদ্যোগ নিয়েছিল বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট। তবে আপাতত পাঠান বাংলাদেশে মুক্তি পাচ্ছে না বলে জানিয়েছে সিনেমাটির আমদানির আবেদনকর্তা পরিচালক অনন্য মামুন।

চলতি মাসের ২৫ তারিখ মুক্তি পাবে শাহরুখ খানের ‘পাঠান’। দীর্ঘদিন পরে রুপালি পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। সিনেমাটি বাংলাদেশে মুক্তির আলোচনা চলছিল।

সাফটা চুক্তির আওতায় বলিউডের সঙ্গে মিলিয়ে একই দিনে সিনেমাটি মুক্তির উদ্যোগ নিয়েছিল বাংলাদেশের অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট। তবে আপাতত পাঠান বাংলাদেশে মুক্তি পাচ্ছে না বলে জানিয়েছে সিনেমাটির আমদানির আবেদনকর্তা পরিচালক অনন্য মামুন।

এক ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লেখেন, ‘সঠিক তথ্যটা জেনে নিন। আজকের সভায় পাঠান বাংলাদেশের মুক্তি পাবে না এমন কোনো সিদ্ধান্ত হয়নি। বরং আমি মনে করি পাঠানের পক্ষে সিদ্ধান্ত আসবে, কারণ তথ্য মন্ত্রণালয় আমার আবেদন বাতিল না করে বাণিজ্য মন্ত্রণালয়ের কাছে আইনী ব্যাখা চেয়েছে।’

তিনি ‘পাঠান’মুক্তির জন্য অপেক্ষা করতে হবে জানিয়ে লিখেছেন, ‘ধন্যবাদ জানাই পরিচালক সমিতির বর্তমান সভাপতি কাজী হায়াৎ সাহেবকে, কি সুন্দর ব্যাখা দিয়ে বুঝিয়ে দিলেন। আইনীর আইনের প্রতি সম্মান রেখে বলতে চাই পাঠান বাংলাদেশে মুক্তি পাবে। যারা পাইরেসি দেখার অপেক্ষায় আছেন তাদেরকে অনুরোধ করব হলে বসে পাঠান দেখার জন্য অপেক্ষা করুন। অপেক্ষার ফল মিষ্টি হয়।’

মঙ্গলবার সাফটা চুক্তির আওতায় সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাবে কিনা এ বিষয়ে সিদ্ধান্ত নিতে সচিবালয়ে সভায় বসে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। সভায় সভাপতিত্ব করেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফারুক আহমেদ। যেখানে উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের শীর্ষ কর্তাসহ চলচ্চিত্রকার কাজী হায়াৎ, হল মালিক ওনার্স অ্যাসোসিয়েশনের অ্যাডভাইজার সুদীপ্ত কুমার দাস প্রমুখ। কিন্তু সেখানে দেশে সিনেমাটি মুক্তির বিষয়ে কোন সিদ্ধান্ত হয়নি।

আরও পড়ুন:
শাহরুখকে পুড়িয়ে হত্যার হুমকি
শাহরুখের কুশপুত্তলিকা পোড়ালো বিক্ষোভকারীরা
দীপিকার পোশাকে মন্ত্রীর আপত্তি, মধ্যপ্রদেশে ‘পাঠান’ নিষিদ্ধের হুমকি
শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’-এর বিটস নকল!
ফিরেই দীপিকার সঙ্গে ‘বেশরম রঙ’ ছড়ালেন শাহরুখ

মন্তব্য

বিনোদন
Alia is rumored to be a mother

আলিয়ার ফের মা হওয়ার গুঞ্জন

আলিয়ার ফের মা হওয়ার গুঞ্জন আলিয়া ভাট
নিজের একটি ছবি পোস্ট করে আলিয়া লিখেছিলেন, ‘২.০ অপেক্ষায় থাকুন’। এরপরই শুরু হয় আলোচনা। প্রশ্ন ওঠে, কিসের অপেক্ষায় থাকার কথা বললেন তিনি?

অল্প কদিন আগেই মেয়ের মা হয়েছেন বলিউড তারকা আলিয়া ভাট। সন্তানকে নিয়ে ভালোই কাটছে তার দিন। আবারও নাকি তিনি মা হতে চলেছেন?

সম্প্রতি একাধিক সংবাদমাধ্যমে আলিয়ার ফের মা হওয়ার তথ্য জানিয়ে খবর বের হয়েছে। এই গুজবের ডালপালা ছড়িয়েছে চারদিক, কিন্তু এর সত্যতা মেলেনি এখনও।

নিজের একটি ছবি পোস্ট করে আলিয়া লিখেছিলেন, ‘২.০ অপেক্ষায় থাকুন’। এরপরই শুরু হয় আলোচনা। প্রশ্ন ওঠে, কিসের অপেক্ষায় থাকার কথা বললেন তিনি?

আলিয়ার পোস্টেও মন্তব্যের বন্যা। একাংশ তো ধরেই নিয়েছেন, ফের সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী।

বলিউড লাইফ বলছে, আসলে তেমন কিছুই নয়। অন্তঃসত্ত্বা নারীদের জন্য আলিয়ার যে পোশাকের ব্র্যান্ড, পোস্টটির মাধ্যমে সেটিরই নয়া সংস্করণের কথা বোঝাতে চেয়েছিলেন তিনি।

অবশ্য আলিয়া ও রণবীর এখনও এ বিষয়ে মুখ খোলেননি।

গত বছরের ১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন আলিয়া। তার পর জুনে জানা যায় তিনি মা হতে চলেছেন। নভেম্বরের প্রথম সপ্তাহে কন্যাসন্তানের জন্ম দেন এই অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা থাকাকালীন এক মুহূর্তের বিরতি নেননি আলিয়া। উল্টো একের পর এক কাজ করে গিয়েছেন। হলিউডে ‘হার্ট অফ স্টোন’ ছবির শুটিং করেছেন, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার সেরেছেন।

তবে মেয়ে রাহা আসার পর আপাতত নিজের স্বাস্থ্যকেই বিশেষ গুরুত্ব দিচ্ছেন অভিনেত্রী। সামনেই মুক্তি পাবে তার নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেমকহানি’। এই ছবিতে আরও একবার রণবীর সিংয়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন:
পাপারাজ্জিদের বিশেষ অনুরোধ রণবীর-আলিয়ার
রণবীর-আলিয়াকে বার্সেলোনা ক্লাবের অভিনন্দন
আলিয়ার মেয়ের নামের অর্থ কী

মন্তব্য

বিনোদন
Winter festival in Jabi

জাবিতে ‘হিম উৎসব’

জাবিতে ‘হিম উৎসব’ ফাইল ছবি।
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে কাঙ্গালিনী সুফিয়াকে সম্মাননা জানানোর মধ্য দিয়ে মঙ্গলবার বিকেল ৪টায় শুরু হবে উৎসব। তিন দিনব্যাপী এই উৎসব চলবে ২৬ জানুয়ারি পর্যন্ত।

‘রূপান্তরের যাত্রাপথে শেকড় হোক সঙ্গী’ স্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মঙ্গলবার শুরু হচ্ছে ‘হিম উৎসব’। ‘পরম্পরায় আমরা’-এর ব্যানারে তিন দিনব্যাপী এই উৎসব চলবে ২৬ জানুয়ারি পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে কাঙ্গালিনী সুফিয়াকে সম্মাননা জানানোর মধ্য দিয়ে মঙ্গলবার বিকেল ৪টায় শুরু হবে উৎসব।

আয়োজনের প্রথম দিন থাকবে নৃত্যানুষ্ঠান ও বহুস্বরের গান। দ্বিতীয় দিন থাকবে লাঠিখেলা, কবিগান ও পারফরম্যান্স আর্ট। আর তৃতীয় দিন থাকবে আর্ট ক্যাম্প, কথা ও গান এবং ভাবসংগীতের আসর।

উৎসবের আয়োজকদের একজন ইংরেজি বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী মৌটুসী রহমান বলেন, “প্রতি বছর ‘পরম্পরায় আমরা’-এর ব্যানারে আমরা হিম উৎসবের আয়োজনের করে আসছি। আমরা ক্যাম্পাসের সব শ্রেণী ও পেশার মানুষ থেকে টাকা তুলে এই আয়োজন করে থাকি। স্থানীয় শিল্প ও সংস্কৃতির ওপর গুরুত্ব দিয়ে এ উৎসবের আয়োজন করা হয়। এ আয়োজন ক্যাম্পাসের বাইরে থেকেও অনেকে দেখতে আসেন।”

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী আশফার রহমান নবীন বলেন, ‘শীতকে বরণ করে নিতে জাহাঙ্গীরনগরে এই অনুষ্ঠান হয়ে আসছে। এই আয়োজনের মাধ্যমে আমরা আমাদের সাংস্কৃতিক ও ঐতিহ্যবাহী অনুষ্ঠান, খেলাধুলা, গানকে শহরের মানুষের সামনে তুলে ধরার চেষ্টা করি।’

মন্তব্য

p
উপরে