× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Supporter of any team? Shabnam Faria is tired of answering
hear-news
player
google_news print-icon

কোন টিমের সমর্থক? উত্তর দিতে দিতে ক্লান্ত শবনম ফারিয়া

কোন-টিমের-সমর্থক?-উত্তর-দিতে-দিতে-ক্লান্ত-শবনম-ফারিয়া
অভিনেত্রী শবনম ফারিয়া। ছবি: সংগৃহীত
অভিনেত্রী লিখেছেন, ‘সবাই জানতে চাচ্ছে কোন টিম সাপোর্ট করি! যেহেতু খেলা ঠিকঠাক বুঝি না, খেলা দিয়ে কাউকে সাপোর্ট করা ঠিক হবে না!’

চারিদিকে ফিফা ওয়ার্ল্ড কাপের উত্তেজনা। বিশ্লেষণ ও তর্কে নিজের সমর্থিত দলকে এগিয়ে রাখতে চাইছেন সমর্থকরা।

জার্সি পরে আর পতাকা উড়িয়ে নিজেদের অবস্থান প্রকাশ করতে ব্যস্ত দেশের ফুটবল প্রেমীরা।

এমন মুহূর্তে অভিনেত্রী শবনম ফারিয়া জানিয়েছেন, তিনি ফুটবল খেলা দেখেন না।

রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন অভিনেত্রী। যেটাকে ফান পোস্ট বলে দাবি করেছেন শবনম ফারিয়া।

অভিনেত্রী লিখেছেন, ‘সবাই জানতে চাচ্ছে কোন টিম সাপোর্ট করি! যেহেতু খেলা ঠিকঠাক বুঝি না, খেলা দিয়ে কাউকে সাপোর্ট করা ঠিক হবে না!

‘আমি ভাই সুন্দরের পূজারী, অনেক গবেষণা করে যা বুঝলাম, স্পেনের চেয়ে সুন্দর প্লেয়ার আর কোনো টিমে নাই!

‘সো যা বুঝি না তা নিয়ে বেশি মাথা না ঘাটাই, আমি বরং স্পেনই সাপোর্ট করি!’

স্ট্যাটাসটির নিচে অভিনেত্রী ইংরেজি একটি লাইন লিখেছেন। যার বাংলা করলে দাড়ায়, “এটা একেবারেই একটি ফান পোস্ট, আমি উত্তর দিতে দিতে ক্লান্ত যে, ‘আমি ফুটবল দেখি না’।”

আরও পড়ুন:
৮ সপ্তাহের আগাম জামিন পেলেন শবনম ফারিয়া
মামলা নিয়ে একদমই চিন্তিত নই: শবনম ফারিয়া
আমার ভাগ্য এত খারাপ কেন: ইভ্যালি ইস্যুতে ফারিয়া
কোরবানির কাটাকাটি থেকে দূরে থাকি: ফারিয়া
‘ওয়েব সিরিজে ফোকাস করতে চাই’

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Nora Fatehi in the face of EDs interrogation again

আবারও ইডির জেরার মুখে নোরা ফাতেহি

আবারও ইডির জেরার মুখে নোরা ফাতেহি বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত
গত ১৫ সেপ্টেম্বর নোরাকে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ (ইওডব্লিউ) শাখা চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। এ ছাড়াও গত বছর ১২ সেপ্টেম্বর ও ১৪ অক্টোবর প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্টের (পিএমএলএ) ধারা ৫০-এর অধীনে নোরার বক্তব্য রেকর্ড করা হয়েছিল।

বহুল আলোচিত ২০০ কোটি রুপির একটি অর্থ পাচার মামলার বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে শুক্রবার আবারও জিজ্ঞাসাবাদ করেছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

এ নিয়ে বার্তা সংস্থা এএনআইয়ের এক প্রতিবেদনে জানানো হয়, এদিন দিল্লিতে ইডির কার্যালয়ে হাজির হয়েছিলেন নোরা।

এর আগে গত ১৫ সেপ্টেম্বর নোরাকে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ (ইওডব্লিউ) শাখা চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে।

এ ছাড়াও গত বছর ১২ সেপ্টেম্বর ও ১৪ অক্টোবর প্রিভেনশন অফ মানি লন্ডারিং অ্যাক্টের (পিএমএলএ) ধারা ৫০-এর অধীনে নোরার বক্তব্য রেকর্ড করেছিল ইডি।

সে সময় তিনি বলেছিলেন, লীনা পাওলোস (মামলার মূল হোতা সুকেশের স্ত্রী) তাকে গুচির একটি ব্যাগ এবং একটি আইফোন উপহার দিয়েছিলেন।

নোরা আরও জানিয়েছিলেন, লীনার ফোনে লাউড স্পিকারে সুকেশ তাকে বলেছিলেন, তারা তার ভক্ত এবং ভালোবাসার প্রতীক হিসেবে তাকে একটি বিএমডাব্লিউ গাড়ি উপহার দিতে চান।

এই অর্থ পাচার মামলার মূল হোতা সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে অভিযুক্ত করে গত ১৭ আগস্ট আদালতে চার্জশিট জমা দেয় ইডি।

এদিকে গত ১৫ নভেম্বর জ্যাকলিনকে দুই লাখ রুপির ব্যক্তিগত বন্ডে জামিন দেয় দিল্লির পাটিয়ালা আদালত।

আরও পড়ুন:
ঢাকায় অনুষ্ঠান আয়োজনে নোরা-বিপত্তি
ঢাকায় এসে যা করবেন নোরা ফাতেহি
এবারও ঢাকায় আসার অনুমতি পেলেন না নোরা
ফিফা বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি
নোরাকে ৭ ঘণ্টা জেরা

মন্তব্য

বিনোদন
Raj Pari in Chittagong at the opening of Cineplex

সিনেপ্লেক্স উদ্বোধনে চট্টগ্রামে রাজ-পরী

সিনেপ্লেক্স উদ্বোধনে চট্টগ্রামে রাজ-পরী চট্টগ্রামে সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধনে পরীমনি ও রাজ। ছবি: নিউজবাংলা
সিনেপ্লেক্সে নতুন শাখা চালু হওয়ার অনুভূতি জানিয়ে পরী বলেন, ‘কিছু আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না। সিনেপ্লেক্সের নতুন হল চালু হওয়ায় আমার সেইরকম অনুভূতি হচ্ছে।’

দেশের আধুনিক প্রেক্ষাগৃহ স্টার সিনেপ্লেক্স প্রথমবারের মতো ঢাকার বাইরে তাদের শাখা চালু করতে যাচ্ছে। চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে নির্মিত হয়েছে প্রেক্ষাগৃহটির ষষ্ঠ শাখা।

এর উদ্বোধন আয়োজনে অংশ নিতে চট্টগ্রামে এসেছেন অভিনয়শিল্পী দম্পতি শরিফুল রাজ ও পরীমনি। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে তারা অনুষ্ঠান স্থলে উপস্থিত হন।

সিনেপ্লেক্সে নতুন শাখা চালু হওয়ার অনুভূতি জানিয়ে পরী বলেন, ‘কিছু আনন্দ ভাষায় প্রকাশ করা যায় না। সিনেপ্লেক্সের নতুন হল চালু হওয়ায় আমার সেইরকম অনুভূতি হচ্ছে।’

সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমানের মালিকানাধীন প্রযোজনা প্রতিষ্ঠান শো মোশন পিকচার লিমিটেডের সিনেমা ন ডরাই এ কাজ করেছেন শরিফুল রাজ।

রাজ সাংবাদিকদের বলেন, ‘আমার তো খুবই ভালো লাগছে। আরও ভালো লাগবে যখন দেশের অনেক জায়গায় সিনেপ্লেক্সের শাখা হবে। মাহবুব রহমানকে ধন্যবাদ।’

৩ ডিসেম্বর থেকে দর্শকরা সিনেপ্লেক্সে সিনেমা দেখতে পারবেন। এখানে আছে তিনটি প্রেক্ষাগৃহ। আসন সংখ্যা যথাক্রমে ৮৬ (হল-১), ১৯৬ (হল-২) এবং ১২৫ (হল-৩)।

নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তির সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা থাকছে।

আরও পড়ুন:
২০০ মোটরসাইকেল নিয়ে রাজশাহীতে বগুড়ার নেতা-কর্মীরা
রাজশাহীতে বিএনপির সমাবেশ মঞ্চ প্রস্তুত হয়নি এখনও
বিশ্বকাপে আর না-ও দেখা যেতে পারে নেইমারকে
বাসের পর রাজশাহীতে অটোরিকশাও বন্ধ, ভোগান্তি চরমে
ব্রাজিলের সবচেয়ে বয়সী অধিনায়ক আলভেস

মন্তব্য

বিনোদন
May your unborn child live forever

‘তোমার গহীনের শিশু বেঁচে থাক আজীবন’

‘তোমার গহীনের শিশু বেঁচে থাক আজীবন’ সুবর্ণা মুস্তাফার বিভিন্ন সময়ের স্থিরচিত্র। ছবি: সংগৃহীত
হুমায়ূন আহমেদের লেখা ধারাবাহিক নাটক ‘কোথাও কেউ নেই’ ও ‘আজ রবিবার’-এ সুবর্ণার চরিত্র মুনা ও মীরা ব্যাপক জনপ্রিয়তা পায়। ১৯৮০ সালে সৈয়দ সালাউদ্দিন জাকী পরিচালিত ঘুড্ডি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক তার। সিনেমাটিকে তিনি ‘সময়ের আগে নির্মিত একটি ছবি’ বলে আখ্যা দিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

পাঁচ দশকের বেশি সময় ধরে সাংস্কৃতিক অঙ্গনের সঙ্গে যুক্ত বাংলা চলচ্চিত্র ও নাটকের তুমুল জনপ্রিয় মুখ সুবর্ণা মুস্তাফা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রীর ৬৩তম জন্মদিন আজ।

দিনটিতে সোশ্যাল মিডিয়াই তারকা, ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন বর্ষীয়ান এ অভিনেত্রী।

তেমনই তাকে আদুরে শুভেচ্ছায় ভাসিয়েছেন তার স্বামী নির্মাতা বদরুল আনাম সৌদ। ফেসবুকে অভিনেত্রীর একটি ছবি পোস্ট দিয়ে তাকে ট্যাগ করে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন, তোমার গহীনের শিশু বেঁচে থাক আজীবন। ভালোবাসি তোমাকে।‘

১৯৫৯ সালের ২ ডিসেম্বর জন্ম সুবর্ণার। ক্যারিয়ার শুরু মঞ্চ নাটক দিয়ে। টেলিভিশন ও বড় পর্দার পাশাপাশি দীর্ঘ ২২ বছর মঞ্চে অভিনয় করেছেন তিনি।

হুমায়ূন আহমেদের লেখা ধারাবাহিক নাটক ‘কোথাও কেউ নেই’ ও ‘আজ রবিবার’-এ তার চরিত্র মুনা ও মীরা ব্যাপক জনপ্রিয়তা পায়।

১৯৮০ সালে সৈয়দ সালাউদ্দিন জাকী পরিচালিত ঘুড্ডি সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক সুবর্ণার। সিনেমাটিকে তিনি ‘সময়ের আগে নির্মিত একটি ছবি’ বলে আখ্যা দিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

১৯৮৩ সালে নতুন বউ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান, তবে সেই পুরস্কার তিনি নেননি। তার কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন, এ সিনেমায় তিনিই প্রধান চরিত্র।

সুবর্ণার জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে রয়েছে ঘুড্ডি, নয়নের আলো, শঙ্খনীল কারাগার, পালাবি কোথায়গহীন বালুচর

টেলিভিশন নাটকে সুবর্ণা অত্যন্ত জনপ্রিয়। আফজাল হোসেন ও হুমায়ুন ফরিদীর সঙ্গে তার জুটি ছিল দর্শকনন্দিত। অভিনয়ের জন্য ২০১৯ সালে একুশে পদক পান এ অভিনেত্রী।

আরও পড়ুন:
একসাথে একসাথে শেষপর্যন্ত: বিবাহবার্ষিকীতে সৌদ
শপিংয়ে না যেতে সুবর্ণার আহ্বান
প্রয়োজনে কারফিউ চান সুবর্ণা
৬০ পেরিয়ে সুবর্ণা
সুবর্ণা কখনোই একা বাঁচতে চায়নি: সৌদ

মন্তব্য

বিনোদন
Vijay was interrogated for 12 hours by ED over the ligar

‘লাইগার’ নিয়ে বিজয়কে ১২ ঘণ্টা জেরা ইডির

‘লাইগার’ নিয়ে বিজয়কে ১২ ঘণ্টা জেরা ইডির ইডি কার্যালয় থেকে বেরিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলছেন বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত
জিজ্ঞাসাবাদের পর মিডিয়ার সঙ্গে আলাপে বিজয় দেবেরাকোন্ডা বলেন, ‘আমি আজ সকালে এখানে এসেছি। তাদের কিছু স্পষ্ট হওয়ার প্রয়োজন ছিল এবং আমি তাদের সব প্রশ্নের উত্তর দিয়েছি।’

লাইগার সিনেমার তহবিলের উৎসের তদন্তে তেলেগু সিনেমার সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বুধবার হায়দরাবাদে ইডির কার্যালয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন এই তারকা।

জিজ্ঞাসাবাদের পর মিডিয়ার সঙ্গে আলাপে বিজয় দেবেরাকোন্ডা বলেন, ‘আমি আজ সকালে এখানে এসেছি। তাদের কিছু স্পষ্ট হওয়ার প্রয়োজন ছিল এবং আমি তাদের সব প্রশ্নের উত্তর দিয়েছি। আপনারা আমাকে অনেক ভালোবাসা দেন, সেই ভালবাসা আমাকে জনপ্রিয়তা এবং খ্যাতি দেয়। আর সেই জনপ্রিয়তা আসে কিছু পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে।

‘এই যেমন এটি একটি, কিন্তু এটা একটা অভিজ্ঞতা, এটাই জীবন এবং যখন আমাকে ডাকা হয়েছে তখন আমি আমার দায়িত্ব পালন করেছি। আমি এসে প্রশ্নের উত্তর দিলাম। কোনো অভিযোগ ছিল না, তাদের কিছু বিষয় স্পষ্ট হওয়ার দরকার ছিল।’

লাইগার-এ অভিনয়ের জন্য যুক্তরাষ্ট্রের বক্সিং লেজেন্ড মাইক টাইসনকে অর্থ প্রদানের বিষয়ে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্টের (ফেমা) কোনো লঙ্ঘন হয়েছে কি না, তা জানতে এর আগে পরিচালক পুরী জগন্নাধ এবং অভিনেতা ও প্রযোজক চার্মি কৌরকেও জিজ্ঞাসাবাদ করে ইডি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, তেলেঙ্গানার ওয়ারাঙ্গলের কংগ্রেস নেতা বাক্কা জুডসন ইডিতে অভিযোগ করেছিলেন যে বেশ কয়েকজন রাজনীতিবিদ কালোটাকা সাদা করতে ১২৫ কোটি রুপি সিনেমায় বিনিয়োগ করেছেন।

জল্পনা আছে এ কারণে লাইগার-এর সঙ্গে যুক্ত অভিনেতা-অভিনেত্রীদের অর্থায়নের উৎস কোথায় তা জানতেই অনুসন্ধান করছে ইডি।

আরও পড়ুন:
প্রথম দিনেই বাজিমাত করল ‘লাইগার’
মুক্তির আগেই ‘লাইগার’-এর সিক্যুয়ালের কথা জানালেন বিজয়
বিজয়ের বিপরীতে অনন্যা নয়, পরিচালকের প্রথম পছন্দ ছিলেন জাহ্নবী
ট্রেইলারেই অপ্রতিরোধ্য ‘লাইগার’

মন্তব্য

বিনোদন
Just hearing the name of Messi the fairys chest is a goal

মেসির নাম শুনলেই পরীর বুকের মধ্যে একটা গোল হয়ে যায়

মেসির নাম শুনলেই পরীর বুকের মধ্যে একটা গোল হয়ে যায় পরীমনি ও মেসি। ছবি: সংগৃহীত
পোল্যান্ডকে দুই গোলে হারিয়ে গ্রুপপর্বের দ্বিতীয় জয় পেয়েছে আর্জেন্টিনা। এদিন মেসি কোনো গোল না করলেও গোল দেয়ার পেছনে কম ভূমিকা ছিল না তার। মেসির পায়ে বল যাওয়া মানে দর্শকদের উল্লাস আর ধারাভাষ্যকারদের কমেন্ট্রিতে যেন গোল দেয়ার স্বাদ পায় ভক্তরা।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির মেসি প্রেমের কথা কারো অজানা নেই। আর্জেন্টিনা সমর্থক এ নায়িকা মেসির চরম ভক্ত। ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ থাকলেই প্রকাশ পায় মেসির প্রতি তার ভালোবাসার কথা।

বুধবার রাতে পোল্যান্ডকে দুই গোলে হারিয়ে গ্রুপপর্বে চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্বে পৌঁছে গেছে আর্জেন্টিনা। এ দিন মেসি কোনো গোল না করলেও গোল দেয়ার পেছনে কম ভূমিকা ছিল না তার।

মেসির পায়ে বল যাওয়া মানে দর্শকের উল্লাস আর ধারাভাষ্যকারদের কমেন্ট্রিতে যেন গোল দেয়ার স্বাদ পায় তার ভক্তরা।

তেমনই মেসি ভক্ত পরীমনি তার উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করেছেন ফেসবুকে। এদিন রাতে তিনি লেখেন, ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বল্লেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!’

এর আগে শনিবার রাতে মেক্সিকোকে হারিয়ে ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার প্রথম জয়ের দিনেও উচ্ছ্বাস প্রকাশ করে পরীমনি লিখেছিলেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইইই…’

শুধু এটাই না, আর্জেন্টিনা-মেক্সিকো খেলা শেষেও ফেসবুকে পোস্ট করে উল্লাস করেছেন এই অভিনেত্রী। একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘মেসি একটা ভালোবাসা।’

আরও পড়ুন:
পরীর দু চোখে শুধুই মেসি
পরীর জন্য রাজের ‘জার্সি বদল’

মন্তব্য

বিনোদন
Kriti talks about love with Prabhas

প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে কথা বললেন কৃতি

প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে কথা বললেন কৃতি বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। ছবি: অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে
এক প্রশ্নের জবাবে কৃতি বলেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করব, টাইগারকে ডেট করব এবং প্রভাসকে বিয়ে করব।’

বাহুবলি খ্যাত প্রভাসের সঙ্গে নাকি প্রেম করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এমন খবর ছড়িয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে। বুধবার বিষয়টি নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

কৃতি তার ইনস্টা স্টোরিতে স্পষ্ট করেছেন যে এগুলো সম্পূর্ণ গুঞ্জন। এমন কিছুই ঘটেনি।

কৃতি লেখেন, ‘এটা প্রেমও নয় আবার কোনো প্রচারের কোনো স্টান্ট নয়। রিয়্যালিটি শো-তে গিয়ে আমরা একটু বেশিই জংলি হয়ে উঠেছিল। সেই মজা গুঞ্জনে রূপ নিয়েছে।’

অভিনেত্রী আরও লেখেন, ‘কোনো সংবাদমাধ্যম আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগেই সবাইকে জানাতে চাই, খবরটি সম্পূর্ণ মিথ্যা।’

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন কৃতি ও প্রভাসের প্রেমের গুঞ্জন চলছিল। সম্প্রতি মুক্তি পেয়েছে বরুণ-কৃতি অভিনীত সিনেমা ভেড়িয়া। তারই প্রচারে রিয়্যালিটি শো ‘ঝলক দিখলা জা’র মঞ্চে গিয়েছিলেন দুই তারকা।

প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে কথা বললেন কৃতি

সেই শোয়ে করণ জোহর বরুণকে প্রশ্ন করেন, কেন কৃতির নাম তালিকায় নেই।

জবাবে বরুণ বলেন, ‘কৃতির নাম নেই, কারণ কৃতির নাম একজনের মনে রয়েছে। সেই একজন এখন মুম্বাইয়ে নেই, এই মূহূর্তে তিনি দীপিকার সঙ্গে শুটিং করছেন।’

বরুণের এমন কথা শুনে হেসে ফেলেন কৃতিও। সোশ্যাল মিডিয়ায় অনেকে দাবি করেন, সেই ব্যক্তি প্রভাস ছাড়া আর কেউ হতে পারে না। কারণ প্রভাস এই মূহূর্তে দীপিকার সঙ্গে প্রজেক্ট কে এর সিনেমার শুটিং করছেন।

সম্প্রতি ইন্ডিয়া টুডের এক সাক্ষাৎকারে কৃতির কাছে জানতে চাওয়া হয়েছিল, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং প্রভাসের মধ্যে কাকে তিনি বিয়ে করবেন, ফ্লার্ট করবেন এবং ডেট করবেন।

জবাবে কৃতি বলেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করব, টাইগারকে ডেট করব এবং প্রভাসকে বিয়ে করব।’ সব মিলিয়ে দুই-দুইয়ে চার মিলিয়ে ফেলছেন নেটিজেনরা।

আরও পড়ুন:
‘আমি তো প্লাস্টিকের পুতুল নই’
কৃতিকে কি ‘লেডি আমির খান’ ডাকা যাবে
হাসতে হাসতে যুবককে ‘স্যরি’ বললেন কৃতি   
‘মিমি’র মুক্তি জন্মদিনের সেরা উপহার: কৃতি
সারোগেট মা হচ্ছেন কৃতি

মন্তব্য

বিনোদন
Varun sealed the rumors of Prabhas Kriti love

প্রভাস-কৃতির প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন বরুণ

প্রভাস-কৃতির প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন বরুণ প্রভাস-কৃতি ও বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত
সম্প্রতি ইন্ডিয়া টুডের এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞাসা করা হয়েছিল, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং প্রভাসের মধ্যে কাকে তিনি বিয়ে করবেন, ফ্লার্ট করবেন বা ডেট করবেন। এর জবাবে কৃতি বলেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করব, টাইগারকে ডেট করব এবং প্রভাসকে বিয়ে করব।’

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাসের সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এবার সেই গুঞ্জনে সিলমোহর দিলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান।

এ নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত শুক্রবার মুক্তি পেয়েছে বরুণ-কৃতির অভিনীত সিনেমা ভেড়িয়া। সম্প্রতি তারই প্রচারে রিয়্যালিটি শো ‘ঝলক দিখলা জা’র মঞ্চে গিয়েছিলেন দুই তারকা।

সেই শোয়ের একাংশের ভিডিও এখন টুইটারে ভাইরাল। তাতে দেখা যায়, করণ জোহর বরুণকে প্রশ্ন করছেন, কেন কৃতির নাম তালিকায় নেই।

এমন প্রশ্নের জবাবে বরুণ বলেন, ‘কৃতির নাম এ জন্য নেই, কৃতির নাম একজনের মনে রয়েছে। একজন রয়েছেন তিনি মুম্বাইয়ে নেই, এই মূহূর্তে দীপিকার সঙ্গে শুটিং করছেন।’

অভিনেতার এমন কথা শুনে হেসে ফেলেন কৃতিও। সোশ্যাল মিডিয়াই অনেকে দাবি করেন, সেই ব্যক্তি প্রভাস ছাড়া আর কেউ হতে পারে না। কারণ প্রভাস এই মূহূর্তে দীপিকার সঙ্গে প্রজেক্ট কের সিনেমার শুটিং করছেন।

সম্প্রতি ইন্ডিয়া টুডের এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞাসা করা হয়েছিল, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং প্রভাসের মধ্যে কাকে তিনি বিয়ে করবেন, ফ্লার্ট করবেন বা ডেট করবেন।

এর জবাবে কৃতি বলেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করব, টাইগারকে ডেট করব এবং প্রভাসকে বিয়ে করব।’

এ ছাড়া সম্প্রতি বেশ কিছু সাক্ষাৎকারে প্রভাসের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেছে কৃতিতে। সব মিলিয়ে দুই-দুইয়ে চার মিলিয়ে ফেলছেন নেটিজেনরা।

সম্প্রতি জুটি বেঁধে আদিপুরুষ সিনেমার কাজ করেছেন প্রভাস ও কৃতি। যেখানে তারা রাম-সীতার ভূমিকায় অভিনয় করছেন। আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

আরও পড়ুন:
কৃতির স্বপ্ন সত্যি হলো
‘আমি তো প্লাস্টিকের পুতুল নই’
কৃতিকে কি ‘লেডি আমির খান’ ডাকা যাবে
হাসতে হাসতে যুবককে ‘স্যরি’ বললেন কৃতি   
‘মিমি’র মুক্তি জন্মদিনের সেরা উপহার: কৃতি

মন্তব্য

p
উপরে