× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Mim vacations with her husband on the day of Paris anger
hear-news
player
google_news print-icon

পরীর ক্ষোভের দিনে স্বামীর সঙ্গে অবকাশে মিম

পরীর-ক্ষোভের-দিনে-স্বামীর-সঙ্গে-অবকাশে-মিম
পরীমনির ক্ষোভ প্রকাশের দিনেই স্বামীর সঙ্গে জন্মদিন উদ্‌যাপনের ভিডিও পোস্ট করেছেন বিদ্যা সিনহা মিম। ছবি কোলাজ: নিউজবাংলা
সেই পোস্টটির ক্যাপশনে মিম লেখেন, ‘১০ নভেম্বর আমার জীবনের একটি বিশেষ দিন। আমার জন্মদিনের পাশাপাশি এই দিনেই আমি আমার জীবনের ভালোবাসার সঙ্গে জড়িত হই।’

হঠাৎ করেই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলেছেন আরেক আলোচিত নায়িকা পরীমনি।

বুধবার রাত সোয়া ২টার দিকে ইঙ্গিতপূর্ণ এক স্ট্যাটাসে মিমকে ট্যাগ করে পরীমনি লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

সেই স্ট্যাটাসে শুধু মিম নয়, নিজের স্বামী শরিফুল রাজকে সতর্ক করে পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ বলে ক্ষোভ প্রকাশ করেছেন পরীমনি।

পরীমনির এমন স্ট্যাটাসের পরপরই স্বামীর সঙ্গে ফেসবুকে রোমান্টিক একটি ছবি পোস্ট করেন মিম।

নিজের জন্মদিন ঘিরে সেই পোস্টটির ক্যাপশনে মিম লেখেন, ‘১০ নভেম্বর আমার জীবনের একটি বিশেষ দিন। আমার জন্মদিনের পাশাপাশি এই দিনেই আমি আমার জীবনের ভালোবাসার সঙ্গে জড়িত হই।’

সেই সঙ্গে একটি প্রবাদ দিয়ে স্ট্যাটাসটি শেষ করেছেন মিম। যার ভাবার্থ দাঁড়ায়, ‘তোমার প্রতি আমার ভালোবাসা অসীম।’

আরও পড়ুন: মিমকে নিয়ে রাজকে সতর্ক করলেন পরীমনি

পরীমনির এমন স্ট্যাটাস নিয়ে যখন সামাজিক যোগাযোগমাধ্যম নানা গুঞ্জন ও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়, এরপরই এই নায়িকার নাম উল্লেখ না করে এক দীর্ঘ স্ট্যাটাস দিয়ে বিষয়টিকে ‘মনগড়া মিথ্যা বানোয়াট’ বলেছেন মিম।

আরও পড়ুন: মনগড়া মিথ্যা বানোয়াট কথায় বিভ্রান্ত হবেন না: মিম

এরপর বিকেলে স্বামীর সঙ্গে অবকাশ যাপনের আরেকটি ছবি ফেসবুকে পোস্ট করেন মিম। যেখানে হিসেবে জানিয়েছেন, চট্টগ্রামের হোটেল রেডিসন ব্লু।

হোটের রুমের আলো-আঁধারির মাঝে রোমান্টিক এই ছবি ক্যাপশনে মিম লেখেন, ‘হ্যালো চট্টগ্রাম।’

পরীর ক্ষোভের দিনে স্বামীর সঙ্গে অবকাশে মিম
চট্টগ্রাম থেকে অবকাশ যাপনের এই ছবিটি ফেসবুকে পোস্ট করেছেন মিম। ছবি: সংগৃহীত

এদিকে বিষয়গুলো জানতে মিমকে একাধিকবার ফোন দিলেও কোনো সাড়া পাওয়া যায়নি। অন্যদিকে শরিফুল রাজ ও রায়হান রাফিকে মেসেঞ্জারে যোগাযোগা করা হলে কোনো মন্তব্য জানাননি তারা।

আরও পড়ুন:
‘আমাকে আলোকিত করেছে যে নারী, তাকে জন্মদিনের শুভেচ্ছা’
রানা প্লাজা থেকে গুণিন, পরীমনির সিনেমাটিক জীবন
এবারও জমকালো আয়োজনে পরীমনির জন্মদিন
পরীমনি এবার কাহিনিকার
‘মা’ সিনেমার জার্নিটা সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে: পরীমনি

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Vijay was interrogated for 12 hours by ED over the ligar

‘লাইগার’ নিয়ে বিজয়কে ১২ ঘণ্টা জেরা ইডির

‘লাইগার’ নিয়ে বিজয়কে ১২ ঘণ্টা জেরা ইডির ইডি কার্যালয় থেকে বেরিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলছেন বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত
জিজ্ঞাসাবাদের পর মিডিয়ার সঙ্গে আলাপে বিজয় দেবেরাকোন্ডা বলেন, ‘আমি আজ সকালে এখানে এসেছি। তাদের কিছু স্পষ্ট হওয়ার প্রয়োজন ছিল এবং আমি তাদের সব প্রশ্নের উত্তর দিয়েছি।’

লাইগার সিনেমার তহবিলের উৎসের তদন্তে তেলেগু সিনেমার সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বুধবার হায়দরাবাদে ইডির কার্যালয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন এই তারকা।

জিজ্ঞাসাবাদের পর মিডিয়ার সঙ্গে আলাপে বিজয় দেবেরাকোন্ডা বলেন, ‘আমি আজ সকালে এখানে এসেছি। তাদের কিছু স্পষ্ট হওয়ার প্রয়োজন ছিল এবং আমি তাদের সব প্রশ্নের উত্তর দিয়েছি। আপনারা আমাকে অনেক ভালোবাসা দেন, সেই ভালবাসা আমাকে জনপ্রিয়তা এবং খ্যাতি দেয়। আর সেই জনপ্রিয়তা আসে কিছু পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে।

‘এই যেমন এটি একটি, কিন্তু এটা একটা অভিজ্ঞতা, এটাই জীবন এবং যখন আমাকে ডাকা হয়েছে তখন আমি আমার দায়িত্ব পালন করেছি। আমি এসে প্রশ্নের উত্তর দিলাম। কোনো অভিযোগ ছিল না, তাদের কিছু বিষয় স্পষ্ট হওয়ার দরকার ছিল।’

লাইগার-এ অভিনয়ের জন্য যুক্তরাষ্ট্রের বক্সিং লেজেন্ড মাইক টাইসনকে অর্থ প্রদানের বিষয়ে ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্টের (ফেমা) কোনো লঙ্ঘন হয়েছে কি না, তা জানতে এর আগে পরিচালক পুরী জগন্নাধ এবং অভিনেতা ও প্রযোজক চার্মি কৌরকেও জিজ্ঞাসাবাদ করে ইডি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, তেলেঙ্গানার ওয়ারাঙ্গলের কংগ্রেস নেতা বাক্কা জুডসন ইডিতে অভিযোগ করেছিলেন যে বেশ কয়েকজন রাজনীতিবিদ কালোটাকা সাদা করতে ১২৫ কোটি রুপি সিনেমায় বিনিয়োগ করেছেন।

জল্পনা আছে এ কারণে লাইগার-এর সঙ্গে যুক্ত অভিনেতা-অভিনেত্রীদের অর্থায়নের উৎস কোথায় তা জানতেই অনুসন্ধান করছে ইডি।

আরও পড়ুন:
প্রথম দিনেই বাজিমাত করল ‘লাইগার’
মুক্তির আগেই ‘লাইগার’-এর সিক্যুয়ালের কথা জানালেন বিজয়
বিজয়ের বিপরীতে অনন্যা নয়, পরিচালকের প্রথম পছন্দ ছিলেন জাহ্নবী
ট্রেইলারেই অপ্রতিরোধ্য ‘লাইগার’

মন্তব্য

বিনোদন
Just hearing the name of Messi the fairys chest is a goal

মেসির নাম শুনলেই পরীর বুকের মধ্যে একটা গোল হয়ে যায়

মেসির নাম শুনলেই পরীর বুকের মধ্যে একটা গোল হয়ে যায় পরীমনি ও মেসি। ছবি: সংগৃহীত
পোল্যান্ডকে দুই গোলে হারিয়ে গ্রুপপর্বের দ্বিতীয় জয় পেয়েছে আর্জেন্টিনা। এদিন মেসি কোনো গোল না করলেও গোল দেয়ার পেছনে কম ভূমিকা ছিল না তার। মেসির পায়ে বল যাওয়া মানে দর্শকদের উল্লাস আর ধারাভাষ্যকারদের কমেন্ট্রিতে যেন গোল দেয়ার স্বাদ পায় ভক্তরা।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির মেসি প্রেমের কথা কারো অজানা নেই। আর্জেন্টিনা সমর্থক এ নায়িকা মেসির চরম ভক্ত। ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার ম্যাচ থাকলেই প্রকাশ পায় মেসির প্রতি তার ভালোবাসার কথা।

বুধবার রাতে পোল্যান্ডকে দুই গোলে হারিয়ে গ্রুপপর্বে চ্যাম্পিয়ন হয়ে নকআউট পর্বে পৌঁছে গেছে আর্জেন্টিনা। এ দিন মেসি কোনো গোল না করলেও গোল দেয়ার পেছনে কম ভূমিকা ছিল না তার।

মেসির পায়ে বল যাওয়া মানে দর্শকের উল্লাস আর ধারাভাষ্যকারদের কমেন্ট্রিতে যেন গোল দেয়ার স্বাদ পায় তার ভক্তরা।

তেমনই মেসি ভক্ত পরীমনি তার উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ করেছেন ফেসবুকে। এদিন রাতে তিনি লেখেন, ‘কমেন্ট্রি বক্সে মেসির নামটা বল্লেই আমার বুকের মধ্যে একটা গোল হয়ে যায়!’

এর আগে শনিবার রাতে মেক্সিকোকে হারিয়ে ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনার প্রথম জয়ের দিনেও উচ্ছ্বাস প্রকাশ করে পরীমনি লিখেছিলেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইইই…’

শুধু এটাই না, আর্জেন্টিনা-মেক্সিকো খেলা শেষেও ফেসবুকে পোস্ট করে উল্লাস করেছেন এই অভিনেত্রী। একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘মেসি একটা ভালোবাসা।’

আরও পড়ুন:
পরীর দু চোখে শুধুই মেসি
পরীর জন্য রাজের ‘জার্সি বদল’

মন্তব্য

বিনোদন
Kriti talks about love with Prabhas

প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে কথা বললেন কৃতি

প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে কথা বললেন কৃতি বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। ছবি: অভিনেত্রীর ইনস্টাগ্রাম থেকে
এক প্রশ্নের জবাবে কৃতি বলেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করব, টাইগারকে ডেট করব এবং প্রভাসকে বিয়ে করব।’

বাহুবলি খ্যাত প্রভাসের সঙ্গে নাকি প্রেম করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এমন খবর ছড়িয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলোতে। বুধবার বিষয়টি নিয়ে কথা বলেছেন অভিনেত্রী।

কৃতি তার ইনস্টা স্টোরিতে স্পষ্ট করেছেন যে এগুলো সম্পূর্ণ গুঞ্জন। এমন কিছুই ঘটেনি।

কৃতি লেখেন, ‘এটা প্রেমও নয় আবার কোনো প্রচারের কোনো স্টান্ট নয়। রিয়্যালিটি শো-তে গিয়ে আমরা একটু বেশিই জংলি হয়ে উঠেছিল। সেই মজা গুঞ্জনে রূপ নিয়েছে।’

অভিনেত্রী আরও লেখেন, ‘কোনো সংবাদমাধ্যম আমার বিয়ের তারিখ ঘোষণা করার আগেই সবাইকে জানাতে চাই, খবরটি সম্পূর্ণ মিথ্যা।’

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন কৃতি ও প্রভাসের প্রেমের গুঞ্জন চলছিল। সম্প্রতি মুক্তি পেয়েছে বরুণ-কৃতি অভিনীত সিনেমা ভেড়িয়া। তারই প্রচারে রিয়্যালিটি শো ‘ঝলক দিখলা জা’র মঞ্চে গিয়েছিলেন দুই তারকা।

প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে কথা বললেন কৃতি

সেই শোয়ে করণ জোহর বরুণকে প্রশ্ন করেন, কেন কৃতির নাম তালিকায় নেই।

জবাবে বরুণ বলেন, ‘কৃতির নাম নেই, কারণ কৃতির নাম একজনের মনে রয়েছে। সেই একজন এখন মুম্বাইয়ে নেই, এই মূহূর্তে তিনি দীপিকার সঙ্গে শুটিং করছেন।’

বরুণের এমন কথা শুনে হেসে ফেলেন কৃতিও। সোশ্যাল মিডিয়ায় অনেকে দাবি করেন, সেই ব্যক্তি প্রভাস ছাড়া আর কেউ হতে পারে না। কারণ প্রভাস এই মূহূর্তে দীপিকার সঙ্গে প্রজেক্ট কে এর সিনেমার শুটিং করছেন।

সম্প্রতি ইন্ডিয়া টুডের এক সাক্ষাৎকারে কৃতির কাছে জানতে চাওয়া হয়েছিল, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং প্রভাসের মধ্যে কাকে তিনি বিয়ে করবেন, ফ্লার্ট করবেন এবং ডেট করবেন।

জবাবে কৃতি বলেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করব, টাইগারকে ডেট করব এবং প্রভাসকে বিয়ে করব।’ সব মিলিয়ে দুই-দুইয়ে চার মিলিয়ে ফেলছেন নেটিজেনরা।

আরও পড়ুন:
‘আমি তো প্লাস্টিকের পুতুল নই’
কৃতিকে কি ‘লেডি আমির খান’ ডাকা যাবে
হাসতে হাসতে যুবককে ‘স্যরি’ বললেন কৃতি   
‘মিমি’র মুক্তি জন্মদিনের সেরা উপহার: কৃতি
সারোগেট মা হচ্ছেন কৃতি

মন্তব্য

বিনোদন
Varun sealed the rumors of Prabhas Kriti love

প্রভাস-কৃতির প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন বরুণ

প্রভাস-কৃতির প্রেমের গুঞ্জনে সিলমোহর দিলেন বরুণ প্রভাস-কৃতি ও বরুণ ধাওয়ান। ছবি: সংগৃহীত
সম্প্রতি ইন্ডিয়া টুডের এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞাসা করা হয়েছিল, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং প্রভাসের মধ্যে কাকে তিনি বিয়ে করবেন, ফ্লার্ট করবেন বা ডেট করবেন। এর জবাবে কৃতি বলেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করব, টাইগারকে ডেট করব এবং প্রভাসকে বিয়ে করব।’

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার প্রভাসের সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। এবার সেই গুঞ্জনে সিলমোহর দিলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান।

এ নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, গত শুক্রবার মুক্তি পেয়েছে বরুণ-কৃতির অভিনীত সিনেমা ভেড়িয়া। সম্প্রতি তারই প্রচারে রিয়্যালিটি শো ‘ঝলক দিখলা জা’র মঞ্চে গিয়েছিলেন দুই তারকা।

সেই শোয়ের একাংশের ভিডিও এখন টুইটারে ভাইরাল। তাতে দেখা যায়, করণ জোহর বরুণকে প্রশ্ন করছেন, কেন কৃতির নাম তালিকায় নেই।

এমন প্রশ্নের জবাবে বরুণ বলেন, ‘কৃতির নাম এ জন্য নেই, কৃতির নাম একজনের মনে রয়েছে। একজন রয়েছেন তিনি মুম্বাইয়ে নেই, এই মূহূর্তে দীপিকার সঙ্গে শুটিং করছেন।’

অভিনেতার এমন কথা শুনে হেসে ফেলেন কৃতিও। সোশ্যাল মিডিয়াই অনেকে দাবি করেন, সেই ব্যক্তি প্রভাস ছাড়া আর কেউ হতে পারে না। কারণ প্রভাস এই মূহূর্তে দীপিকার সঙ্গে প্রজেক্ট কের সিনেমার শুটিং করছেন।

সম্প্রতি ইন্ডিয়া টুডের এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞাসা করা হয়েছিল, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ এবং প্রভাসের মধ্যে কাকে তিনি বিয়ে করবেন, ফ্লার্ট করবেন বা ডেট করবেন।

এর জবাবে কৃতি বলেন, ‘আমি কার্তিকের সঙ্গে ফ্লার্ট করব, টাইগারকে ডেট করব এবং প্রভাসকে বিয়ে করব।’

এ ছাড়া সম্প্রতি বেশ কিছু সাক্ষাৎকারে প্রভাসের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেছে কৃতিতে। সব মিলিয়ে দুই-দুইয়ে চার মিলিয়ে ফেলছেন নেটিজেনরা।

সম্প্রতি জুটি বেঁধে আদিপুরুষ সিনেমার কাজ করেছেন প্রভাস ও কৃতি। যেখানে তারা রাম-সীতার ভূমিকায় অভিনয় করছেন। আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

আরও পড়ুন:
কৃতির স্বপ্ন সত্যি হলো
‘আমি তো প্লাস্টিকের পুতুল নই’
কৃতিকে কি ‘লেডি আমির খান’ ডাকা যাবে
হাসতে হাসতে যুবককে ‘স্যরি’ বললেন কৃতি   
‘মিমি’র মুক্তি জন্মদিনের সেরা উপহার: কৃতি

মন্তব্য

বিনোদন
Content can be viewed in three ways in OTT Deep Play

ওটিটি ‘দীপ্ত প্লে’তে তিন উপায়ে দেখা যাবে কনটেন্ট

ওটিটি ‘দীপ্ত প্লে’তে তিন উপায়ে দেখা যাবে কনটেন্ট দীপ্ত প্লে-এর লোগো। ছবি: সংগৃহীত
উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয় মাসিক, ৬ মাস ও ১ বছরের সাবস্ক্রিপশন প্ল্যান আছে এতে। এক মাসের জন্য ৫৯ টাকা, ৬ মাসের জন্য ২৯৯ ও ১ বছরের জন্য ৫৪৯ টাকা লাগবে সাবস্ক্রিপশন।

চালু হয়ে গেছে দেশের নতুন ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে। সোমবার সন্ধ্যায় ওটিটি প্ল্যাটফর্মটির উদ্বোধন হয়। এখন আগ্রহীরা চাইলেই স্মার্টফোন ও স্মার্টটিভিতে ইনস্টল করতে পারবেন অ্যাপটি।

তিনটি সাবস্ক্রিপশন মডেলে দর্শকরা দেখতে পারবেন প্ল্যাটফর্মটির প্রিমিয়াম কনটেন্ট। উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয় মাসিক, ৬ মাস ও ১ বছরের সাবস্ক্রিপশন প্ল্যান আছে এতে। এক মাসের জন্য ৫৯ টাকা, ৬ মাসের জন্য ২৯৯ ও ১ বছরের জন্য ৫৪৯ টাকা লাগবে সাবস্ক্রিপশন।

দেশের প্রচলিত সব মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে দেয়া যাবে সাবস্ক্রিপশন ফি। এ ছাড়া আরও দুটি উপায়ে দেখা যাবে দীপ্ত প্লে’র কনটেন্ট।

কাজী মিডিয়া লিমিটেডের হেড অফ ডিজিটাল মো. আবু নাসিম জানান, সাবস্ক্রিপশন ছাড়াও অ্যাপ নামিয়ে কিংবা www.deeptoplay.com ওয়েবসাইটে গিয়ে কনটেন্ট দেখতে পারবেন দর্শকরা, তবে সে ক্ষেত্রে তাদের বিজ্ঞাপন সহ্য করতে হবে।

এ ছাড়া রয়েছে পে পার ভিউ পদ্ধতি। অর্থাৎ যে কনটেন্টটি দেখতে চান দর্শক, শুধু সেটার জন্য পে করেও কনটেন্ট দেখার সুযোগ থাকছে।

রাজধানীতের দীপ্ত টেলিভিশন কার্যালয়ে অনুষ্ঠিত আয়োজনে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, ‘দেশের সব প্রান্তে ইন্টারনেট সেবা আছে বলেই কাজী মিডিয়া দীপ্ত প্লে-এর মতো একটি প্ল্যাটফর্ম তৈরি করার পরিকল্পনা করতে পেরেছে। এখন ১৩ কোটি মানুষ ইন্টারনেট ব্যবহার করেন।

‘টিভি ও সিনেমা থেকে যখন দর্শক আগ্রহ হারিয়ে ফেলছিল, তখন মানসম্পন্ন অনুষ্ঠান দিয়েছে দীপ্ত টিভি। আমি নিজেও সুলতান সুলেমান দেখেছি। দীপ্ত টিভির জলবায়ু পরিবর্তন নিয়ে থ্রি-ডি অ্যানিমেটেড সিনেমা টুমরো খুবই প্রশংসিত হয়েছে। আশা করছি ওটিটির কনটেন্টগুলোও দর্শকরা পছন্দ করবে।’

অনুষ্ঠানে আরও ছিলেন দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জাহিদুল হাসান, পরিচালক কাজী জাহিন হাসান, প্রধান নির্বাহী কর্মকর্তা ফুয়াদ চৌধুরী। হাভাস ক্রিয়েটিভ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর মাজহার চৌধুরী, মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী অজয় কুমার কুন্ডু, এশিয়াটিক মাইনডশেয়ারের ম্যানেজিং ডিরেক্টর মোরশেদ আলম।

নতুন নতুন ওয়েব সিনেমা, সিরিজ, নাটক, বিদেশি সিরিয়াল, দীর্ঘ ধারাবাহিক থাকছে দীপ্ত প্লে-তে।

এগুলোর মধ্যে অন্যতম আবু হায়াত মাহমুদের পরিচালনায় আসবে অগ্নিপুরুষ, মাহমুদুর রহমান হিমির পরিচালনায় আসবে পরী, মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় আসবে শহরে অনেক রোদ, অনিমেষ আইচের পরিচালনায় আঁশটে আসবে দীপ্ত ওটিটিতে। দীপ্ত প্লেতে আছে দীপ্ত টিভির সমস্ত জনপ্রিয় অনুষ্ঠানও।

মন্তব্য

বিনোদন
Arrest warrant for model Sarikas husband in dowry case

যৌতুকের মামলায় মডেল সারিকার স্বামীকে গ্রেপ্তারে পরোয়ানা

যৌতুকের মামলায় মডেল সারিকার স্বামীকে গ্রেপ্তারে পরোয়ানা বিবাহোত্তর অনুষ্ঠানে মডেল সারিকা সাবরিন ও তার স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহী (বাঁয়ে)। ছবি: সংগৃহীত
সারিকার স্বামী রাহী জানান, তাকে ব্যবসা করার জন্য ৫০ লাখ টাকা দিতে হবে। এই দাবি সারিকার পরিবার পূরণ না করলে সারিকার সঙ্গে কোনোভাবেই তিনি সংসার করবেন না।

মারধর ও যৌতুক দাবির অভিযোগ এনে স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে মামলা করেছেন টেলিভিশন অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন।

সোমবার ঢাকা মহানগর হাকিম ফারাহ দিবা ছন্দার আদালতে এ মামলা করেন সারিকা। আদালত মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

একই সঙ্গে পরোয়ানা সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ ডিসেম্বর দিন ঠিক করেছে আদালত।

মামলায় বলা হয়েছে, এ বছরের ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে করেন সারিকা এবং রাহী। তাদের বিয়েতে দেনমোহর ধার্য করা হয়েছিল ২০ লাখ টাকা। মেয়ের বিয়েতে স্বামী রাহীকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার দেন সারিকার বাবা-মা।

অভিযোগে বলা হয়, তবে বছর না ঘুরতেই ফের সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করেন রাহী। সেই সঙ্গে সারিকাকে শারীরিকভাবে নির্যাতনও করে আসছিলেন তিনি। গত ৫ নভেম্বর সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুক দাবি করার পর তা না দেয়ায় এক কাপড়ে বাবার বাসায় পাঠিয়ে দেয়া হয় তাকে।

মামলায় বলা হয়, এ বিষয়ে গত ১৯ নভেম্বর রাজধানীর ধানমন্ডিতে একটি সালিশি বৈঠক হয়। ওই বৈঠকে আলাপকালের এক পর্যায়ে সারিকার স্বামী রাহী জানান, তাকে ব্যবসা করার জন্য ৫০ লাখ টাকা দিতে হবে। এই দাবি সারিকার পরিবার পূরণ না করলে সারিকার সঙ্গে কোনোভাবেই তিনি সংসার করবেন না। সেই সঙ্গে সারিকাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্য মেয়েকে বিয়ে করবেন বলে জানান তিনি এবং সেখান থেকে চলে যান।

গত ২ ফেব্রুয়ারি টেক্সটাইল ইঞ্জিনিয়ার রাহীর সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন সারিকা, তবে সংবামাধ্যমে বিয়ের খবর প্রকাশ হয় ৯ ফেব্রুয়ারি।

২০০৬ সালে একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনের মডেল হয়ে সবার নজর কাড়েন সারিকা। এর চার বছর পর আশুতোষ সুজন পরিচালিত ‘ক্যামেলিয়া’ শিরোনামের নাটক ছিল তার প্রথম টিভি ফিকশন।

ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে ২০১৪ সালে বিয়ে হয়েছিল সারিকার। তার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রীর। সেই সংসারে এক মেয়ে রয়েছে তার।

আরও পড়ুন:
ফের বিয়ে করলেন সারিকা

মন্তব্য

বিনোদন
Confidence returned Moushumi Aliraj took oath

আস্থা ফিরল মৌসুমী-আলীরাজের, নিলেন শপথ

আস্থা ফিরল মৌসুমী-আলীরাজের, নিলেন শপথ বাঁ থেকে নিপুণ আক্তার, আলীরাজ, মৌসুমী, ডিপজল ও ইলিয়াস কাঞ্চন। ছবি: সংগৃহীত
রোববার বিকেলে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে অনুষ্ঠিত এক সভায় মৌসুমী ও আলীরাজকে শপথ পড়ান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে নির্বাহী সদস্য হিসেবে জয় পান মৌসুমী ও আলীরাজ। তবে তারা এতদিন কমিটিতে ছিলেন নিষ্ক্রিয়। রোববার শপথ নেয়ার মাধ্যমে কমিটিতে সক্রিয় হলেন তারা।

গত ২৮ জানুয়ারির নির্বাচনে প্রথমে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানকে নির্বাচিত ঘোষণা করা হয়। পরে জায়েদের বিরুদ্ধে ভোট কেনার অভিযোগ নিয়ে আদালত পর্যন্ত যান একই পদের প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার।

আদালতে যখন জায়েদ-নিপুণের পাল্টাপাল্টি কর্মকাণ্ড শুরু হয় তখন মিশা-জায়েদের প্যানেল থেকে নির্বাচিত অনেকেই সক্রিয় ছিলেন না সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বাধীন কমিটিতে।

অন্যদিকে আদালতের নির্দেশে সমিতির সাধারণ সম্পাদক পদে কাজ করে যাচ্ছিলেন নিপুণ। আদালতে এখনও বিষয়টি চলমান, তবে আস্থা ফিরছে নিষ্ক্রিয় থাকা নির্বাচিত সদস্যদের।

২১ নভেম্বর শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে হাইকোর্টের রায় স্থগিত করে আপিল বিভাগ। একই সঙ্গে আপিল বিভাগ গ্রহণ করে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিলও।

মূলত এই ঘটনার পরই মিশা-জায়েদ প্যানেল থেকে জয়ী কিন্তু কমিটিতে নিষ্ক্রিয় সদস্যরা আবার সক্রিয় হতে শুরু করেছেন।

রোববার বিকেলে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে অনুষ্ঠিত এক সভায় মৌসুমী ও আলীরাজকে শপথ পড়ান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

শপথ নেয়া শেষে রোববার সন্ধ্যায় মৌসুমী নিউজবাংলাকে বলেন, ‘বিষয়টি যেহেতু আদালত পর্যন্ত গিয়েছিল, আমরা এর ফলের অপেক্ষা করছিলাম। আদালতের কিছু বিষয় আমরা জানতে পেরেছি। তাই এখন আমি ব্যক্তিগতভাবে মনে করেছি কমিটিতে সক্রিয় হওয়া প্রয়োজন। এখানে যারা আছেন, সবার সঙ্গে কাজ করতে চাই। সবাই মিলে কাজ করলে নিশ্চয়ই ভালো কিছু হবে।’

সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি ডিপজলও। তিনিও এতদিন নিষ্ক্রিয় ছিলেন কমিটির কার্যক্রমে।

আরও পড়ুন:
খুব চেষ্টা করছি শক্ত থাকতে: মৌসুমী
পরিবারের সঙ্গে এক টেবিলে সানী-মৌসুমী
অতীত উসকে দিল মৌসুমীর পোস্ট
মৌসুমী-জায়েদ যেভাবে শত্রু থেকে বন্ধু
সানী-মৌসুমীর ‘সোনার চর’-এ যেভাবে এলেন জায়েদ

মন্তব্য

p
উপরে