× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Gunin Parimans cinematic life from Rana Plaza
hear-news
player
google_news print-icon

রানা প্লাজা থেকে গুণিন, পরীমনির সিনেমাটিক জীবন

রানা-প্লাজা-থেকে-গুণিন-পরীমনির-সিনেমাটিক-জীবন
পরীমনি। ছবি: সংগৃহীত
বাস্তব জীবনের যে গল্প এরই মধ্যে বলা হয়ে গেছে, সেই গল্প পর্দার কাহিনি থেকে কোনো অংশে কম না। পরীমনি সিনেমার, তার জীবনটাও যেন সিনেমার মতোই। যার শুরু আছে, গল্পে কিছুটা এগিয়ে হোঁচট খাওয়া আছে, আছে টুইস্ট, আছে বিরতি, আছে নতুন করে শুরু।

গল্পের শুরু আছে, আছে শেষ। পরীর গল্প অবশ্য এখন মাঝামাঝি পৃষ্ঠায়। কেবল মা হয়েছেন। স্বামী-সংসার নিয়ে আরও অনেকখানি গল্প তার বাকি। সে গল্প জানতে করতে হবে অপেক্ষা।

বাস্তব জীবনের যে গল্প এরই মধ্যে বলা হয়ে গেছে, সেই গল্প পর্দার কাহিনি থেকে কোনো অংশে কম না। পরীমনি সিনেমার, তার জীবনটাও যেন সিনেমার মতোই।

যার শুরু আছে, গল্পে কিছুটা এগিয়ে হোঁচট খাওয়া আছে, আছে টুইস্ট, আছে বিরতি, আছে নতুন করে শুরু।

শামসুন্নাহার স্মৃতি নামটি পরে জানা যায়। প্রথমে পরীমনি নামে তিনি পরিচিত হন ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে। তাকে বেশি পরিচিতি দেয় একই বছরের ‘রানা প্লাজা’ সিনেমা। নানা কারণে রানা প্লাজা মুক্তি না পাওয়ার কারণেই মূলত তিনি আসেন আলোচনায়।

২০১৫-২০১৭ এর মধ্যে ২০টিরও বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হন এবং এর অনেকটি মুক্তিও পায়। এ সিনেমাগুলো তার ক্যারিয়ারে তেমন কোনো প্রভাব রাখেনি বলে পরে অনুধাবন করেন পরীমনি। নানা সাক্ষাৎকারে সে কথা বলেছেনও এ অভিনেত্রী।

এই অভিনেত্রীকে পরিবর্তন করে দেয় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমার শুভ্রা চরিত্র। ২০১৮ সালে সিনেমাটিতে কাজ করার পর বেছে কাজ করা শুরু করেন পরী।

এরপর তিনি খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে বিজ্ঞাপন করেছেন, সিনেমা করেছেন অভিনেতা তৌকীর আহমেদের পরিচালনায়। চয়নিকা চৌধুরী তাকে নিয়ে সিনেমা বানিয়েছেন।

বিপ্লবী প্রীতিলতার চরিত্রে অভিনয় করার সুযোগ হয়েছে এ অভিনেত্রীর। এখন পর্যন্ত পরী অভিনীত শেষ সিনেমা মুক্তি পেয়েছে ‘গুণিন’। এটিরও পরিচালক গিয়াস উদ্দিন সেলিম।

২০২০ সালের ডিসেম্বরে পরীমনি জায়গা করে ব্যবসা সমায়িকী ফোর্বসে। ডিজিটাল মাধ্যমে এশিয়ার সেরা এক শ’ তারকার তালিকায় আসে তার নাম।

এর মধ্যে তিনি টক অব দ্য কান্ট্রিতে পরিণত হন। সেটা অবশ্য সিনেমায় অভিনয়ের জন্য নয়। গত বছরের জুন মাসে পরীমনিকে ধর্ষণচেষ্টার অভিযোগ, আগস্ট মাসে পরীর বাসায় র‌্যাবের অভিযান এবং একই মাসে কারাবাস তাকে নিয়ে যায় আলোচনার তুঙ্গে।

তবে সব ধকল কাটিয়ে শক্তিশালী প্রত্যাবর্তন করেন পরী। আগস্টে কারাবাস শেষ করে সেপ্টেম্বরে তিনি শুটিংয়ে ফেরেন। আর এ শুটিংয়েই তিনি খুঁজে পান তার ভালোবাসা।

দেরি করে হলেও জানা যায় বিয়ে করেছেন অভিনেতা শরিফুল রাজ ও পরীমনি। চলতি বছরের ১০ আগস্ট জীবনের শ্রেষ্ঠ উপহার পান রাজ-পরী। তাদের ঘরে আসে প্রথম সন্তান রাজ্য। আর এভাবে যেন নতুনভাবে জীবন শুরু করেন পরীমনি।

সোমবার এ অভিনেত্রীর জন্মদিন। এর আগে জমকালো আয়োজনে হয়েছে পরীমনির জন্মদিন। এবারও আয়োজন রাখা হয়েছে। পরী জানিয়েছেন, ছেলে রাজ্যর সঙ্গে কেক কাটবেন তিনি।

আরও পড়ুন:
পরীর রাজ্য ঘুরতে গেল ‘নানা’র বাসায়
পরীমনিকে আদালতে চায় রাষ্ট্রপক্ষ
মাদক মামলায় পরীমনির সাক্ষ্যগ্রহণ পেছাল
পরী-রাজের ঘরে রাজ্যের অধিষ্ঠান
পরী হবে সেরা মা: রাজ

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Hot actress Ankhi at the shooting spot

শুটিং স্পটে দগ্ধ অভিনেত্রী আঁখি

শুটিং স্পটে দগ্ধ অভিনেত্রী আঁখি শারমিন আঁখি
নায়ক সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুরের পল্লবীতে। শনিবার দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ডিজাইন করার জন্য। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে বিস্ফোরণে আগুনের ঘটনা ঘটে।

রাজধানীর পল্লবীতে শুটিং স্পটে দগ্ধ হয়েছেন অভিনেত্রী শারমিন আঁখি।

শনিবার একটি টেলিফিল্মের শুটিংয়ে দগ্ধ এই অভিনেত্রীকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আহত আঁখির স্বামী নির্মাতা রাহাত কবির নিউজবাংলা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নায়ক সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুরের পল্লবীতে। শনিবার দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ডিজাইন করার জন্য। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে বিস্ফোরণে আগুনের ঘটনা ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার এস এম আইউব হোসেন বলেন, শনিবার রাতে মিরপুরের পল্লবী থেকে শারমিন আঁখি নামে একজন নারী দগ্ধ হয়ে এখানে এসেছে। তার অবস্থা আশঙ্কাজনক। তার শরীরে ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার ইনহেলিসন বার্ন রয়েছে।

শারমিনের শারীরিক অবস্থা জানতে চাইলে তার স্বামী রাহাত বলেন, এ বিষয়ে এখনই বলা যাচ্ছে না। চিকিৎসক অনেকগুলো পরীক্ষা দিয়েছেন। সেগুলোর ফলাফলের পর বলা যাবে পরিস্থিতি।

তিনি বলেন, তবে হাসপাতালে প্রায় এক মাস থাকতে হতে পারে। ধারণা করা হচ্ছে, সম্পূর্ণ সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে প্রায় ১ বছর সময় লাগতে পারে তার। সবার কাছে আঁখির জন্য দোয়া চাই।

আরও পড়ুন:
ধামরাইয়ে গ্যাস বিস্ফোরণে দগ্ধ আরেকজনের মৃত্যু
গ্যাস লিকেজ থেকে আগুন: দগ্ধ শিশুর মৃত্যু

মন্তব্য

বিনোদন
Rakhis mother lost to cancer

ক্যানসারের কাছে হারলেন রাখির মা

ক্যানসারের কাছে হারলেন রাখির মা মায়ের সঙ্গে রখি সাওয়ান্ত। ছবি: সংগৃহীত
বেশ কয়েক মাস ধরে ব্রেন টিউমার এবং ক্যানসারে ভুগছিলেন জয়া সাওয়ান্ত। হাসপাতাল থেকে অসুস্থ মায়ের ভিডিও শেয়ার করে অনুরাগীদের প্রার্থনা করতে বলছিলেন রাখি।

ভারতীয় অভিনেত্রী রাখি সাওয়ান্তের মা জয়া সাওয়ান্ত মারা গেছেন।

মুম্বাইয়ে টাটা ক্যানসার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ৭৩ বছর বয়সে তিনি মারা যান বলে এক প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি

বেশ কয়েক মাস ধরে ক্যানসারে ভুগছিলেন জয়া সাওয়ান্ত। হাসপাতাল থেকে অসুস্থ মায়ের ভিডিও শেয়ার করে অনুরাগীদের প্রার্থনা করতে বলছিলেন রাখি।

ইনস্টাগ্রামে রাখি মায়ের মৃত্যুর তথ্য নিশ্চিত করে লিখেছেন, আমার হাত থেকে মায়ের হাতটা ছুটে গেল। আামার আর হারানোর কিছুই রইল না। তোমকে মিস করব মা।

অসুস্থ মায়ের চিকিৎসায় সালমান খান ও সোহেল খান শুরু থেকেই পাশে ছিলেন রাখির। সে কথা বহুবার প্রকাশ্যে জানিয়েছেন অভিনেত্রী।

কয়েক দিন আগেই শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে মুাম্বই পুলিশ আটক করেছিল রাখিকে। দীর্ঘ পাঁচ ঘন্টার জিজ্ঞাসাবাদের পর রেহাই মেলে।

পরে সোজা হাসপাতালে হাজির হয়েছিলেন বিগ বস মারাঠির এই প্রতিযোগী। রাখি সেই সময়ই বলেছিলেন, যে কোনও সময় যা কিছু ঘটে যেতে পারে, সকলে প্রার্থনা করুন। মা ভালো নেই।

কয়েক মাস ধরেই আলোচনায় আছে রাখির ব্যক্তিগত জীবন। গত মাসেই তিনি ঘোষণা করেন প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে গত মে মাসে বিয়ের পর্ব সেরে ফেলেছেন। ইসলাম ধর্মও গ্রহণ করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন:
শুটিংয়ে গিয়ে অসুস্থ নায়িকা ববি
হাতিরঝিলে ঈদ আনন্দ
বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলী আহমেদের প্রয়াণ

মন্তব্য

বিনোদন
Send 300 crores to the house as soon as possible

সবচেয়ে দ্রুত ৩০০ কোটির ঘরে পাঠান

সবচেয়ে দ্রুত ৩০০ কোটির ঘরে পাঠান বলিউড বাদশাহ শাহরুখ খান। ছবি: টুইটার
তিন দিনের মধ্যে সর্বোচ্চ আয় করা ভারতীয় সিনেমা এখন ‘পাঠান’ । এতদিন এ রেকর্ড ছিল ‘কেজিএফ-চ্যাপ্টার ২’-এর দখলে।

বক্স অফিসে দাপিয়ে ব্যবসা করছে শাহরুখ খানের ‘পাঠান’। চার বছর পর বড় পর্দায় ফিরেই বাজিমাত করেছেন বলিউড বাদশা। সব মিলিয়ে ৩০০ কোটি রুপির বেশি ব্যবসা করে ফেলেছে সিনেমাটি।

তিন দিনের মধ্যে সর্বোচ্চ আয় করা ভারতীয় সিনেমা এখন ‘পাঠান’ । এতদিন এ রেকর্ড ছিল ‘কেজিএফ-চ্যাপ্টার ২’-এর দখলে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, মুক্তির প্রথম তিন দিনে ভারতে পাঠানের আয় ২০১ কোটি রুপি। আর দেশের বাইরে থেকে আয় হয়েছে ১১২ কোটি। সবমিলিয়ে সিনেমাটির আয় ৩১৩ কোটি (বাংলাদেশি মুদ্রায় ৪০৭ কোটি টাকা)।

পাঠান-এ গুপ্তচরের ভূমিকায় দেখা যায় শাহরুখকে। গুরুত্বপূর্ণ দুই ভূমিকায় রয়েছে দীপিকা ও জন আব্রাহাম। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

বুধবার হিন্দি, তামিল, তেলেগু ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। সিনেমা মুক্তির আগেই গত ডিসেম্বরের মাঝামাঝি প্রকাশ পায় ‘পাঠান’ এর প্রথম গান ‘বেশরম রঙ’। প্রকাশের পর থেকেই গানটি ঝড় তোলে নেট দুনিয়ায়।

প্রথম তিন দিনের আয়ের দিক দিয়ে হিন্দি ছবির তালিকায় শীর্ষে ছিল হৃতিক রোশন এবং টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’। ২০১৮ সালে অমিতাভ বচ্চন, আমির খান অভিনীত ‘ঠাগস্‌ অফ হিন্দুস্তান’ ছবিটিও বক্স অফিসে জমিয়ে ব্যবসা করেছিল। তৃতীয় দিনের শেষে দুটি ছবিকেই ছাপিয়ে গিয়েছে ‘পাঠান’।

আরও পড়ুন:
‘বেশরম রং’ গানের জেরে সেন্সরের কোপে ‘পাঠান’
‘বেশরম রং’ বিতর্কের মাঝেই নতুন গানে শাহরুখ-দীপিকার ঝড়
শাহরুখকে পুড়িয়ে হত্যার হুমকি
শাহরুখের কুশপুত্তলিকা পোড়ালো বিক্ষোভকারীরা
দীপিকার পোশাকে মন্ত্রীর আপত্তি, মধ্যপ্রদেশে ‘পাঠান’ নিষিদ্ধের হুমকি

মন্তব্য

বিনোদন
Musharraf Karim Niloy in love with Himi

হিমির প্রেমে মোশাররফ করিম-নিলয়!

হিমির প্রেমে মোশাররফ করিম-নিলয়!
হিমি বলেন, ‘আমাদের এই ফন্দি ভালোই চলছিল। প্রচুর ইনকাম! কিন্তু প্রেমের বিষয়ে তৈরি হয় বিভেদ। আমাকে রাজ্জাক (মোশাররফ করিম) ও সালমান (নিলয়) দুজনেই প্রেমিকা হিসেবে চায়! এখান থেকেই নাটকের গল্পে নেয় নতুন মোড়।’

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, নিলয় আলমগীর ও অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমিকে এবার দেখা যাবে এক নাটকে। প্রযোজনা সংস্থা সিএমভি’র ব্যানারে ‌‘রঙ্গিলা’ শিরোনামের এই নাটক নির্মাণ করেছেন যুবায়ের ইবনে বকর।

নাটকটির গল্প সম্পর্কে নির্মাতা জানালেন, গ্রাম-গঞ্জে লায়লা (হিমি) নাচে, রাজ্জাক (মোশাররফ করিম) ক্যানভাস করে আর সেই ফাঁকে সালমান (নিলয়) দর্শকদের পকেট মারে। এভাবেই চলে তিনজনের জমজমাট ব্যবসা। কিন্তু এক সময় লায়লাকে কেন্দ্র করে বাঁধে গণ্ডগোল। কী সেই গণ্ডগোল?

হিমি বলেন, ‘আমাদের এই ফন্দি ভালোই চলছিল। প্রচুর ইনকাম! কিন্তু প্রেমের বিষয়ে তৈরি হয় বিভেদ। আমাকে রাজ্জাক (মোশাররফ করিম) ও সালমান (নিলয়) দুজনেই প্রেমিকা হিসেবে চায়! এখান থেকেই নাটকের গল্পে নেয় নতুন মোড়।

‘নাটকটি দেখলেই তা বুঝতে পারবেন দর্শক। তবে আমি বলব, অনেকদিন পর প্রাণখুলে মনের মতো একটা কাজ করলাম। আশা করছি দর্শকরা দারুণ উপভোগ করবেন কাজটি।’

সিএমভির কর্ণধার এস কে সাহেদ আলী জানান, শিগগিরই ‘রঙ্গিলা’ মুক্তি পাবে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

আরও পড়ুন:
আত্মপ্রকাশ করছে নাটকের নতুন দল অ্যাক্টোম্যানিয়া
মেথড অ্যাক্টিংয়ে নিশো, তুষি, ভাবনার প্রশিক্ষণ
১৫ বছর পর অভিনয়ে দোদুল
লীসা প্রযোজিত, নায়লা পরিচালিত নাটক আসছে মঞ্চে
স্ট্যাটাস সরিয়ে ফেলে ‘কথা বলতে চাচ্ছেন না’ কচি

মন্তব্য

বিনোদন
Actress Bobby is sick while shooting

শুটিংয়ে গিয়ে অসুস্থ নায়িকা ববি

শুটিংয়ে গিয়ে অসুস্থ নায়িকা ববি
গত ১৬ জানুয়ারি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে শুটিংয়ে যান ববি। হঠাৎ বুকে ব্যথা, কাশি, মাথাব্যথা অনুভব করায় সেখানে চিকিৎসকের পরামর্শ নিয়ে ঢাকায় ফিরে আসেন তিনি। পরে জানতে পারেন নিউমোনিয়া আক্রান্ত হয়েছেন।

‘মেঘনা কন্যা’সিনেমার শুটিংয়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা ববি।

নিউমোনিয়ায় আক্রান্ত হওয়া ঢাকাই ছবির এ নায়িকাকে শুটিং বাদ দিয়েই বাসায় ফিরতে হয়েছে।

হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর এখন চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন তিনি।

শুটিংয়ে গিয়ে অসুস্থ নায়িকা ববি

গত ১৬ জানুয়ারি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে শুটিংয়ে যান ববি। হঠাৎ বুকে ব্যথা, কাশি, মাথাব্যথা অনুভব করায় সেখানে চিকিৎসকের পরামর্শ নিয়ে ঢাকায় ফিরে আসেন তিনি। পরে জানতে পারেন নিউমোনিয়া আক্রান্ত হয়েছেন।

ববি জানান, পরিচালকের সঙ্গে কথা বলে ২১ জানুয়ারি ঢাকা ফিরে এসেছেন তিনি। এরপর থেকেই বিশ্রামে আছেন। মাঝে মাঝে নেবুলাইজারও ব্যবহার করতে হচ্ছে।

আরও পড়ুন:
স্বরাকে হত্যার হুমকি
কপালে আঘাত পেয়েছেন মালাইকা
শাবানা আজমির করোনা
টিভি নাটক শিল্পীদের ভোটের অপেক্ষা
পুলিশ হলেন মিলন, ববি সাংবাদিক

মন্তব্য

বিনোদন
Pathan did a business of 51 crores on the first day

প্রথম দিনেই ৫১ কোটির ব্যবসা করল ‘পাঠান’

প্রথম দিনেই ৫১ কোটির ব্যবসা করল ‘পাঠান’
এখনও পর্যন্ত প্রথম দিনে সবচেয়ে বেশি ব্যবসা করেছে দক্ষিণী ছবি ‘কেজিএফ-চ্যাপ্টার ২’, ৫৩ কোটি ৯৫ লাখ ছিল সিনেমাটির প্রথম দিনের আয়। তবে পাঠানও বেশ টক্করই দিল আয়ের হিসেবে।

মুক্তির প্রথম দিনেই রেকর্ড পরিমাণ আয় করেছে বলিউড সিনেমাপ্রেমীদের জন্য ২০২৩ সালের সবচেয়ে প্রত্যাশিত সিনেমা শাহরুখ খান ও দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’।

যশরাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমার হিন্দি ভার্সনের বুধবারের আয় ৫১ কোটি রুপি বলে জানিয়েছেন হিন্দুস্তান টাইমস

এখনও পর্যন্ত প্রথম দিনে সবচেয়ে বেশি ব্যবসা করেছে দক্ষিণী ছবি ‘কেজিএফ-চ্যাপ্টার ২’, ৫৩ কোটি ৯৫ লাখ ছিল সিনেমাটির প্রথম দিনের আয়। তবে পাঠানও বেশ টক্করই দিল আয়ের হিসেবে।

প্রথম দিনেই ৫১ কোটির ব্যবসা করল ‘পাঠান’

বক্স হিসেবের তথ্য বলছে, বুধবার ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স-এর এই সিনেমা যা আয় করে তাতে ছাড়িয়ে গিয়েছে ‘ওয়ার’, ‘থগ্স অফ হিন্দোস্তান’, ‘ভারত’ ছবির প্রথম দিনের উপার্জন।

এর মাধ্যমে প্রতিদ্বন্দী হৃতিক রোশন, আমির খান, সালমান খানকে টেক্কা দিয়েই ক্ষান্ত নয় ‘পাঠান’, নিজের ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’কেও বলে বলে গোল দিয়েছেন শাহরুখ। এসব সিনেমার প্রথম দিনের ব্যবসার অঙ্ক ছিল ৪৪ কোটি ৯৭ লাখ ও ৩৩ কোটি ১২ লাখ। ওই দুই ছবিতেও শাহরুখের সঙ্গে জুটি বেঁধেছিলেন ‘পাঠান’-এর রুবিনা, দীপিকা পাড়ুকোন।

সিনেমা মুক্তির আগেই গত ডিসেম্বরের মাঝামাঝি প্রকাশ পায় ‘পাঠান’ এর প্রথম গান ‘বেশরম রঙ’। প্রকাশের পর থেকেই গানটি ঝড় তোলে নেট দুনিয়ায়।

গানটিতে শাহরুখ-দীপিকার লুক ও রসায়নে মুগ্ধ হয়েছেন দর্শকরা। তবে দীপিকার পোশাক নিয়ে আপত্তি তুলে সিনেমাটি নিষিদ্ধের হুমকিও দেন ভারতের মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়কার একটি ভিডিও পোস্ট করে মন্ত্রী তখন ক্যাপশনে লেখেন, ‘পোশাকগুলো অত্যন্ত আপত্তিকর এবং গানটি একটি নোংরা মানসিকতা থেকে দৃশ্যায়ন করা হয়েছে।’

প্রথম দিনেই ৫১ কোটির ব্যবসা করল ‘পাঠান’

‘বেশরম রঙ’ গানে কখনও বিকিনি তো কখনও মনকিনিতে ঝড় তুলেছেন দীপিকা। তার হট অবতার দেখে ভক্তরা মুগ্ধতা প্রকাশ করেছেন।

পাঠান-এ গুপ্তচরের ভূমিকায় দেখা যায় শাহরুখকে। গুরুত্বপূর্ণ দুই ভূমিকায় রয়েছে দীপিকা ও জন আব্রাহাম। সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ।

দীর্ঘ চার বছর পর পাঠান দিয়ে বড় পর্দায় ফিরলেন শাহরুখ খান। বুধবার হিন্দি, তামিল, তেলেগু ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি।

আরও পড়ুন:
আপাতত বাংলাদেশে মুক্তি পাচ্ছে না ‘পাঠান’
শাহরুখের ফোনে ‘পাঠান’ নিয়ে বোল পাল্টালেন আসামের মুখ্যমন্ত্রী
পাঠানের ট্রেইলারজুড়ে দেশ বাঁচানোর মিশনে শাহরুখ

মন্তব্য

বিনোদন
Tasnia Farin in the story of light and darkness

আলো অন্ধকারের গল্পে তাসনিয়া ফারিণ

আলো অন্ধকারের গল্পে তাসনিয়া ফারিণ
ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে দ্রুতই মুক্তি পাবে ওয়েব ফিল্ম ‘নিকষ’। এতে আরও অভিনয় করেছেন মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসারত জাহান হ্রিদিকাসহ অনেকে।

জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ এবার কাজ করলেন ‘নিকষ’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। রুবেল হাসানের পরিচালনায় ওয়েব ফিল্মটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন মেজবাহ উদ্দীন সুমন। ফিল্মটির গল্প এগিয়েছে আলো ও অন্ধকারের চিরশত্রুতার ভেতর দুই বোনের জীবনবাজির গল্পে।

ফারিন অভিনীত এই ওয়েব ফিল্মটির গল্পে দেখা যাবে- এক বাড়িতে থাকা দুই বোন। মাথার ওপর একই ছাদ হলেও দুই বোন যেন ভিন্ন দুই গ্রহের বাসিন্দা। একজন সংসারটাকে, সম্পর্কগুলোকে আগলে রাখতে চাইছে তো অন্যজন ছুটে যেতে চাচ্ছে ঝলমলে চোরাবালির দিকে।

এই ছুটে যাওয়ার মধ্যেই ঘটে যায় আলগা হয়ে আসে সম্পর্কের বন্ধনগুলো। দুই বোনকেই মুখোমুখি হতে হয় নিকষ কালো অন্ধকারের, যার ভেতর ডুবে গেলে আর কখনোই ফেরা সম্ভব নয় যাপনের স্বাভাবিক আলোতে।

আলো অন্ধকারের গল্পে তাসনিয়া ফারিণ

ওয়েব ফিল্মটিতে মীর নওফেল আশরাফী, মাহিমা সুলতানা, জয়রাজ, রাকিব হোসাইন ইভন, খালেকুজ্জামান, সাবিহা জামান, ইসারত জাহান হ্রিদিকাসহ অভিনয় করেছেন আরও অনেকে।

নির্মাতা সূত্রে জানা গেছে, ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লেতে দ্রুতই মুক্তি পাবে ওয়েব ফিল্ম ‘নিকষ’। উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ এবং চঞ্চল চৌধুরী অভিনীত ‘কারাগার’- এই দুই ওয়েব সিরিজের বদৌলতে ওপার এখন পরিচিত মুখ তিনি।

আরও পড়ুন:
ঢাকা উৎসবে দেখা যাবে মৌ অভিনীত স্বল্পদৈর্ঘ্য
লিট ফেস্টে ‘রিকশা গার্ল’
এত বাধার মুখে সিনেমা টিকবে কীভাবে?
আবেদন পেলে আমদানি হবে বছরে ১০ ভারতীয় সিনেমা
পরীতে শুরু পরীতে শেষ, মাঝে শাকিব-বুবলী, ছিল সিনেমার উন্মাদনা

মন্তব্য

p
উপরে