× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট বাংলা কনভার্টার নামাজের সময়সূচি আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
The Tamil Nadu government will investigate Nayantaras child birth
google_news print-icon

বিয়ের ৪ মাসে নয়নতারার সন্তান, তদন্তে নামছে রাজ্য সরকার

বিয়ের-৪-মাসে-নয়নতারার-সন্তান-তদন্তে-নামছে-রাজ্য-সরকার
নয়নতারা ও ভিগনেশের বিয়ের ছবি (বাঁয়ে), ডানের ছবিটি দিয়ে মা-বাবা হওয়ার খবর জানিয়েছিলেন ভিগনেশ। ছবি: সংগৃহীত
যদিও সন্তান জন্মের পদ্ধতি নিয়ে প্রকাশ্যে এখনও কিছুই জানাননি নয়নতারা ও ভিগনেশ, কিন্তু তামিলনাড়ু সরকার সারোগেসি সম্পর্কে ব্যাখ্যা চাইবে তাদের কাছে।

বিয়ের চার মাসের মাথায় সম্প্রতি যমজ সন্তানের মা হয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। ৯ অক্টোবর সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তান হওয়ার খবর জানান অভিনেত্রীর স্বামী নির্মাতা ভিগনেশ শিবান।

নিজেদের এমন সুখবর ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের জানানোর সঙ্গে সঙ্গেই আইনি জটিলতায় পড়তে যাচ্ছেন এই তারকা দম্পতি।

দীর্ঘ ৮ বছরের সম্পর্কের পর গত ৯ জুন বিয়ে করেন নয়নতারা-ভিগনেশ। চার মাস পেরোতে না পেরোতেই এই তারকা দম্পতির যমজ পুত্রসন্তানের মা-বাবা হওয়ার খবরে দ্বিধায় পড়ে যান ভক্ত-অনুরাগীরা। তারা তো অভিনেত্রীর অন্তঃসত্ত্বার কোনো ছাপ দেখেননি!

যদিও সন্তানদের জন্মের পদ্ধতি নিয়ে প্রকাশ্যে এখনও কিছুই বলেননি দুজনে, কিন্তু সারোগেসির মাধ্যমেই যে মা-বাবা হয়েছেন তারা এই ব্যাপারে কার্যত নিশ্চিত ভক্ত-অনুরাগীরা।

তারকা দম্পতি সারোগেসির কথা প্রকাশ্যে না বললেও জানা যাচ্ছে, তামিলনাড়ু সরকার সারোগেসি সম্পর্কে ব্যাখ্যা চাইবে তাদের কাছে।

চলতি বছর জানুয়ারি মাস থেকে ভারতে নিষিদ্ধ হয়েছে টাকার বিনিময়ে গর্ভধারণ বা কমর্শিয়াল সারোগেসি। নির্দিষ্ট কিছু শর্তেই সারোগেসির মাধ্যমে সন্তান নিতে পারবেন ভারতীয়রা।

তাই নয়নতারা ও ভিগনেশ কবে এই প্রক্রিয়া শুরু করেছিলেন তা জানতে তামিলনাড়ু সরকার তদন্ত করবে বলে জানিয়েছেন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রামানিয়ান।

এ নিয়ে পিঙ্কভিলার এক প্রতিবেদনে বলা হয়েছে, সোমবার এক সংবাদ সম্মেলনের স্বাস্থ্যমন্ত্রী মা সুব্রামানিয়ান বলেন, ‘সারোগেসি যথেষ্ট বিতর্কের বিষয়। কিন্তু আইনটি পরিবারের অনুমোদন নিয়ে ২১ বছরের বেশি ও ৩৬ বছরের কম যেকোনো ব্যক্তিকে সারোগেট পদ্ধতিতে জড়িত হওয়ার অনুমতি দেয়।’

সেই সঙ্গে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, তিনি মেডিকেল সার্ভিসেস অধিদপ্তর এই বিষয়ে তদন্ত করার জন্য নির্দেশ দেবেন এবং তামিলনাড়ু সরকার এর তদন্ত করবে।

ভারতের সিনে জগতের তারকাদের সারোগেসি পদ্ধতি বেছে নেয়ার বিষয়টি কয়েক বছর ধরেই চলছে। শাহরুখ খান, করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়াসহ অনেক তারকাই সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন।

আরও পড়ুন:
নয়নতারার বিয়েতে হাজির শাহরুখ
কাল নয়নতারার বিয়ে
তামিল সিনেমা প্রযোজনায় ধোনি, নায়িকা নয়নতারা
অবশেষে শাহরুখের সঙ্গে শুটিং শুরু করছেন নয়নতারা
সামান্থা নন, নয়নতারাই থাকছেন শাহরুখের সঙ্গে

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Georgia opened up about her breakup with Arbaaz

আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জর্জিয়া

আরবাজের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জর্জিয়া আরবাজ খান ও জর্জিয়া আন্দ্রিয়ানি। ছবি: সংগৃহীত
জর্জিয়ার কথায়, ‘আমার কাছে সম্পর্ক মানে দুজনের পছন্দ-অপছন্দ মিলবে, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমাদের কোনো পছন্দই মিলত না। আর সেই জন্যই আমাদের সম্পর্কটা টিকল না।’

বলিউড তারকা মালাইকা অরোরার সঙ্গে ১৭ বছরের দাম্পত্যের অবসান হয়েছিল বছর পাঁচেক আগে। তারপরই জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান বলিউডের প্রযোজক, পরিচালক ও অভিনেতা আরবাজ খান। প্রায় চার বছর একসঙ্গে ছিলেন তারা। এর মাঝেই আচমকা প্রেম ভাঙে আরবাজের। যদিও এই প্রসঙ্গে কখনও প্রকাশ্যে কথা বলেননি আরবাজ। এবার সেই বিষয়ে প্রকাশ্যে মুখ খুললেন জর্জিয়া। জানালেন তাদের বিচ্ছেদের কথা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আরবাজ ও তার সম্পর্ক নিয়ে কথা বলেন জর্জিয়া।

জর্জিয়ার মতে, তারা একে অন্যের থেকে অনেকটাই আলাদা ছিলেন, আর এত বৈপরীত্যের কারণেই তারা আলাদা হয়েছেন।

ভবিষ্যতকে দুজনে দুভাবে দেখতেন, এমনকি জীবনে আগামীতে কী করতে চান, ভবিষ্যতের পরিকল্পনাসহ কিছুই মিলত না তাদের। আর এত অমিলের জন্যই আরবাজ এবং জর্জিয়া মিলিতভাবে সিদ্ধান্ত নেন যে তারা আলাদা হয়ে যাবেন। সম্প্রতি এমনটাই জানিয়েছেন জর্জিয়া।

জর্জিয়া তাদের সম্পর্ক ভাঙার কারণ ব্যাখ্যা করে বলেন, ‘আমি একটু খামখেয়ালি, ইচ্ছে হলেই ঘুরতে বেরিয়ে যাই। আমি ভীষণ স্বাধীনচেতা, যদি মনে করি কোথাও যাব, তো আমি গিয়েই ছাড়ি। ও যখন সেই একই জিনিস চাইত না তখন সেটা আমার খারাপ লাগত। আরবাজ ঘরে বসে সিনেমা, ডকুমেন্টরি দেখতে পছন্দ করে। আমি আবার একদমই ঘরে বসে থাকতে ভালোবাসি না। আমি অনেক আলাদা।’

জর্জিয়ার কথায়, ‘আমার কাছে সম্পর্ক মানে দুজনের পছন্দ-অপছন্দ মিলবে, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমাদের কোনো পছন্দই মিলত না। আর সেই জন্যই আমাদের সম্পর্কটা টিকল না।’

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, তবে যতই বিচ্ছেদ হোক না কেন তারা এখনও ভীষণ ভালো বন্ধু একে অন্যের। বিচ্ছেদের পর যেমন তিক্ততা চলে আসে সেটা তাদের মধ্যে আসেনি বলেই জানান জর্জিয়া।

জর্জিয়ার কথায়, তারা এখনও একে অন্যের সঙ্গে মজা করেন, একে অন্যের জোকস শুনে হাসেন।

জর্জিয়া বলেন, ‘আমি এখনও ওকে পছন্দ করি। আমাদের যোগাযোগও আছে।’

আরও পড়ুন:
হার্ট অ্যাটাকের পর সিসিইউতে অভিনেতা আফজাল হোসেন
‘জওয়ান ২’ নিয়ে প্রশ্ন, এড়িয়ে গেলেন শাহরুখ
২৫ বছরেই নিভে গেল অভিনেতা ক্লাউডের জীবনপ্রদীপ
গুজব নিয়ে মুখ খুললেন সালমান খান
ফের ছেলে সন্তানের বাবা হলেন অর্জুন

মন্তব্য

বিনোদন
Jaya Bachchans mother may need surgery due to heart disease

হৃদরোগ নিয়ে হাসপাতালে জয়া বচ্চনের মা, লাগতে পারে অস্ত্রোপচার

হৃদরোগ নিয়ে হাসপাতালে জয়া বচ্চনের মা, লাগতে পারে অস্ত্রোপচার ইন্দিরা ভাদুড়ি ও জয়া বচ্চন। ছবি: সংগৃহীত
বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ের কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয় যে, ইন্দিরা ভাদুড়িকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি রয়েছেন ইন্দিরা ভাদুড়ি।

হৃদরোগ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জয়া বচ্চনের মা ও অমিতাভ বচ্চনের শাশুড়ি ইন্দিরা ভাদুড়ি।

বুধবার সন্ধ্যায় মুম্বাইয়ের কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয় যে, ইন্দিরা ভাদুড়িকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি রয়েছেন ইন্দিরা ভাদুড়ি।

হিন্দুস্তান টাইমস বলছে, ইন্দিরা ভাদুড়ির বয়স এখন প্রায় ৯৩ বছর। হার্টের সমস্যায় ভুগছেন তিনি। শীঘ্রই তার অস্ত্রোপচারও করার কথা রয়েছে। তার পেসমেকার সার্জারি হবে বলে খবর। সাধারণত হার্টের, হৃদস্পন্দনের সমস্যা থাকলে পেসমেকার বসানোর প্রয়োজন পড়ে। জয়া বচ্চনের মা ইন্দিরা ভাদুড়িরও এই ধরনেরই কিছু সমস্যা তৈরি হয়েছে। যদিও তার অস্ত্রোপচার ঠিক কবে রয়েছে সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

এদিকে সাম্প্রতিক সময়ে নানান কারণে খবরে উঠে এসেছে বচ্চন পরিবার। সম্প্রতি জয়ার পরিবারের সঙ্গে তার বউমা ঐশ্বরিয়া রায় বচ্চনের সম্পর্কের অবনতি হয়েছে বলে শোনা গিয়েছিল। তবে আবার সেই গুঞ্জন উড়িয়ে অমিতাভের নাতি অগস্ত্য নন্দার ছবি ‘দ্য আর্চিস’-এর প্রিমিয়ারে হাজির ছিল গোটা বচ্চন পরিবার। ছিলেন ঐশ্বর্য রায় বচ্চনও।

আরও পড়ুন:
অভিনেত্রী হিমুর মৃত্যু: অভিযুক্ত জিয়াউদ্দিন গ্রেপ্তার
শাবনূরের ৩০ বছর
হাসপাতালে ভর্তি অভিনেত্রী শেহনাজ গিল
ক্যাটরিনা কি মা হতে চলেছেন
৫ অক্টোবর মুক্তি পাচ্ছে বাঁধনের প্রথম হিন্দি সিনেমা

মন্তব্য

বিনোদন
Aishwarya holds Abhisheks hand in the ceremony amidst rumors of separation

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেকের হাত ধরে অনুষ্ঠানে ঐশ্বরিয়া

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেকের হাত ধরে অনুষ্ঠানে ঐশ্বরিয়া ‘দ্য আর্চিজ’ সিনেমার প্রিমিয়ারে দেখা মিলল ঐশ্বরিয়া রায় বচ্চনের। ছবি: সংগৃহীত
গোটা বচ্চন পরিবারের সঙ্গে হাসিমুখে দেখা মিলল ঐশ্বরিয়াকে। অভিষেকের একমাত্র ভাগ্নে অগস্ত্য নন্দাকে স্টার হওয়ার টিপসও দিলেন ঐশ্বরিয়া।

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, ঐশ্বরিয়ার সঙ্গে নাকি বচ্চন পরিবারের সম্পর্কে ফাটল ধরেছে। ভারতের বেশ কয়েকটি সংবাদমাধ্যম এমনও খবর প্রকাশ করেছে, ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদ সময়ের ব্যাপারমাত্র। এই বিচ্ছেদের গুঞ্জনের মধ্যে অভিষেকের হাত ধরে ‘দ্য আর্চিজ’ সিনেমার প্রিমিয়ারে হাজির হলেন ঐশ্বরিয়া রায় বচ্চন।

গোটা বচ্চন পরিবারের সঙ্গে হাসিমুখে দেখা মিলল ঐশ্বরিয়াকে। অভিষেকের একমাত্র ভাগ্নে অগস্ত্য নন্দাকে স্টার হওয়ার টিপসও দিলেন ঐশ্বরিয়া।

হিন্দুস্তান টাইমস বলছে, ‘দ্য আর্চিজ’ সিনেমার প্রিমিয়ারে কালো রঙের ওয়েস্টার্ন আউটফিটে দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া, পাশে কালো ব্লেজারে ঝলমলে অভিষেক। আরাধ্যাও পৌঁছেছিল পিসতুতো দাদার ছবি দেখতে। নাতির ডেবিউ সিনেমা নিয়ে উচ্ছ্বাস অমিতাভের চোখে-মুখে। পাপারাজ্জিদের দেখে এদিনও মেজাজ হারালেন জয়া। তিনি অবশ্য পরিবারের সঙ্গে খাপ খাইয়ে কালো পোশাক পরেননি, অফ হোয়াইট আর সোনালি কাফতানে দেখা মিলল জয়ার। অগস্ত্যর দিদি নভ্যার দেখা মিলল লাল গাউনে। পৌঁছেছিলেন বচ্চন কন্যা শ্বেতা এবং তার স্বামী নিখিল নন্দাও।

বেশ কিছুদিন আগে ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। তবে তার জন্মদিনে বচ্চন পরিবারের কাউকেই শুভেচ্ছা জানতে দেখা যায়নি। শুধু শুভেচ্ছা জানিয়েছিলেন অভিষেক।

অমিতাভ বচ্চনের ৮০তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ঐশ্বরিয়া পারিবারিক ছবি থেকে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দাকে বাদ দিয়ে ছবি পোস্ট করেন। এমনকি আরাধ্যার ১৩তম জন্মদিনেও বচ্চন বাড়ির কাউকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়নি। পোস্ট করেননি আরাধ্যার দাদা অমিতাভ বচ্চনও। তখনই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছিল।

এখানেই শেষ নয়, সম্প্রতি মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও অভিষেককে ছাড়া একাই গিয়েছিলেন ঐশ্বরিয়া। তারও আগে প্যারিস ফ্যাশন উইকের র‍্যাম্পে হাঁটেন ঐশ্বরিয়া। আবার সেই একই শোয়ের র‍্যাম্পে হাঁটেন শ্বেতা বচ্চন নন্দার মেয়ে নব্যা নভেলিও। হাজির ছিলেন শ্বেতা। তবে তাদের ঐশ্বরিয়ার সঙ্গে দেখা যায়নি। এমনকি শ্বেতা সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও ঐশ্বরিয়াকে ট্যাগ করেননি।

সবশেষ মুম্বাইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা যায় অভিষেককে। সেখানে এই প্রথম অভিষেকের আঙুলে দেখা গেল না তাদের বিয়ের আংটি। এমনই একের পর ঘটনাতেই ঐশ্বরিয়ার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কে ভাঙন ধরার খবর ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন:
শাবনূরের ৩০ বছর
হাসপাতালে ভর্তি অভিনেত্রী শেহনাজ গিল
ক্যাটরিনা কি মা হতে চলেছেন
৫ অক্টোবর মুক্তি পাচ্ছে বাঁধনের প্রথম হিন্দি সিনেমা
‘হাত ধরায়’ চলে গেছেন জায়েদের নায়িকা, ফিরবেন শর্ত মানলেই

মন্তব্য

বিনোদন
Fredericks of CID series is gone

চলে গেলেন ‘সিআইডি’ ধারাবাহিকের ‘ফ্রেডরিকস’

চলে গেলেন ‘সিআইডি’ ধারাবাহিকের ‘ফ্রেডরিকস’ ‘সিআইডি’ ধারাবাহিকের অভিনেতা দীনেশ ফাডনিশ। ছবি: সংগৃহীত
মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে সোমবার রাত ১২টা ৮ মিনিটের দিকে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন ‘সিআইডি’র অভিনয়শিল্পী দয়ানন্দ শেঠি।

ভারতের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘সিআইডি’র অভিনেতা দীনেশ ফাডনিশের মৃত্যু হয়েছে। তার বয়স হয়েছিল ৫৭ বছর।

মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে সোমবার রাত ১২টা ৮ মিনিটের দিকে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন ‘সিআইডি’র অভিনয়শিল্পী দয়ানন্দ শেঠি।

তিনি বলেন, ‘দীনেশ রাত ১২টা ৮ মিনিটের দিকে মারা গেছে। ওর একাধিক কমপ্লিকেশন দেখা দিয়েছিল। ভেন্টিলেটর থেকেও বের করে আনা হয় ওকে। এরপরই একাধিক অঙ্গ বিকল হয়ে যাওয়ায় মারা যায় দীনেশ।’

মঙ্গলবার সকালে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, কয়েকদিন আগেই খবর আসে যে, হৃদরোগে আক্রান্ত হয়েছেন দীনেশ ফাডনিশ। প্রাথমিকভাবে জানা গিয়েছিল রোববার হার্ট অ্যাটাক হওয়ার পর তড়িঘড়ি তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু পরে দয়ানন্দ জানান, যে খবর রটেছে সেটা ভুল। আসলে দীনেশ দীর্ঘদিন ধরেই লিভারের সমস্যায় ভুগছিলেন। তার লিভার খারাপ হয়ে গিয়েছিল।

৮০-৯০ দশকের ছেলেমেয়েদের কাছে ‘সিআইডি’ আজও একটা নস্টালজিয়া। নানা ধরনের কেস, সেগুলো সলভ করা, রোমহর্ষক নানা ঘটনায় সাজানো এই ধারাবাহিকটি অনেকেরই বেশ পছন্দের ছিল। ধারাবাহিক জনপ্রিয় হতেই, জনপ্রিয় হয় এই চরিত্রগুলোও। আর তাদেরই অন্যতম ছিলেন দীনেশ ফাডনিশ। অর্থাৎ যাকে সবাই ‘ইন্সপেক্টর ফ্রেডরিকস’ তথা ‘ফ্রেডি’ বলেই চিনত।

১৯৯৮ সালে প্রথমবার সম্প্রচারিত হয় ‘সিআইডি’। কুড়ি বছর ধরে এই ধারাবাহিকটি চলেছিল। সেখানেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন দীনেশ। এ ছাড়া তাকে তারক মেহতা কা ‘উল্টা চশমা’ ধারাবাহিকেও দেখা গিয়েছিল। কেবল ছোট পর্দায় নয়, বড় পর্দাতেও কাজ করেছেন দীনেশ। তাকে ‘সুপার ৩০’, ‘সারফারোশ’ ইত্যাদি সিনেমাতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন:
কুমিল্লায় ব্যবসায়ী হত্যায় ৪ জনের মৃত্যুদণ্ড
ঝিনাইদহে স্ত্রী ও সন্তানকে হত্যায় মৃত্যুদণ্ড
স্ত্রীকে হত্যার পর ফেসবুকে লাইভ, স্বামীর মৃত্যুদণ্ড 
টাঙ্গাইলে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু
কাশিমপুর কারাগারে চট্টগ্রাম বিএনপি নেতা গোলাপের মৃত্যু

মন্তব্য

বিনোদন
Planning for 10 years but not getting married Rudranil

১০ বছর ধরে পরিকল্পনা করছি, কিন্তু বিয়ে হচ্ছে না: রুদ্রনীল

১০ বছর ধরে পরিকল্পনা করছি, কিন্তু বিয়ে হচ্ছে না: রুদ্রনীল টালিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ। ছবি: সংগৃহীত
রুদ্রনীল জানান, প্রায় ১০ বছর ধরে তার বিয়ে করার প্ল্যান রয়েছে। কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না।

জাঁকজমক নয়, ঘরোয়া আয়োজনের মাধ্যমে সোমবার বিয়ের পর্ব সারেন পরমব্রত-পিয়া। বন্ধু পরমব্রতকে দেখে টালিউড অভিনেতা রুদ্রনীল ঘোষও নিয়ে ফেললেন বিয়ের শপথ।

এক বাংলা সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া জানাতে গিয়ে অভিনেতা তথা রাজনীতিবিদ রুদ্রনীল ঘোষ জানান, পরমব্রত এভাবে আচমকা বিয়ে করে নেয়ায় তিনি দারুণ খুশি। রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিকও নাকি এ বিষয়ে কিছু জানতেন না। এভাবেই হঠাৎ করে রুদ্রনীল বিয়ে করে ফেলতে চান। কিন্তু বললেই তো হল না। সামনে লোকসভা নির্বাচন। এরপরই তারকার বিয়ের পরিকল্পনা রয়েছে।

রুদ্রনীল জানান, প্রায় ১০ বছর ধরে তার বিয়ে করার প্ল্যান রয়েছে। কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন বলছে, কিন্তু এবার অভিনেতা রুদ্রনীল শপথ নিয়েছেন, ২০২৪ সালেই বিয়েটা সেরে ফেলবেন। কিন্তু পাত্রী কে? কাউকে কথা দিয়ে রেখেছেন? নাকি খুঁজছেন? সে বিষয়ে অবশ্য কিছু জানাননি রুদ্রনীল।

এর আগে বন্ধু পরমব্রতকে শুভেচ্ছা জানাতে গিয়ে রুদ্রনীল বলেন, ‘ও যাকেই বিয়ে করুক না কেন, নিশ্চয়ই ভবিষ্যতের কথা ভেবে করেছে। পরমের ভবিষ্যৎ আরও সুন্দর হয়ে উঠুক এটাই প্রার্থনা করব। আমার তরফ থেকে শুভেচ্ছা রইল।’

আরও পড়ুন:
বিয়ে দিচ্ছে না পরিবার, সুইসাইড নোট নিয়ে থানায় কিশোর
স্ত্রীর স্বীকৃতির দাবিতে মাদ্রাসা প্রাঙ্গণে গৃহবধূর অবস্থান
বিয়েকে কেন ‘মৃত্যুফাঁদ’ ভাবছেন চীনারা
অবশেষে বিয়ের পিঁড়িতে সেই শিক্ষক
ইচ্ছার বিরুদ্ধে বিয়ের দিনক্ষণ, নিজ বাড়িতে কিশোরীর মরদেহ

মন্তব্য

বিনোদন
How is Parambratas Pia after the surgery?

অস্ত্রোপচারের পর কেমন আছেন পরমব্রতের পিয়া

অস্ত্রোপচারের পর কেমন আছেন পরমব্রতের পিয়া পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত
হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবার রাত সাড়ে ৮টা নাগাদ অস্ত্রোপচার শেষ হয়। ঘণ্টাখানেক ধরে চলে পুরো প্রক্রিয়া। পিয়া এখন একদম স্থিতিশীল রয়েছেন, তবে হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন তা স্পষ্ট নয়।  

কিডনিতে স্টোন নিয়ে বেশ কয়েকদিন ধরেই ভুগছিলেন পিয়া চক্রবর্তী। সোমবার মধ্যরাতে অসহ্য যন্ত্রণা শুরু হয়। মঙ্গলবার সফল অস্ত্রোপচারের পর এখন সুস্থ আছেন পিয়া।

গত ২৭ নভেম্বর সবাইকে অবাক করে দিয়ে রেজিস্ট্রি বিয়ে সারেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে একদম ‘ক্লোজড ডোর’ রিসেপশনে হাজির হয়েছিলেন পরমব্রতর প্রিয়জনরা। সোমবার সন্ধ্যায় ভবানীপুরে বসেছিলেন সেলিব্রেশন। প্যাস্টেল বেনারসিতে সেজে ঝলমল করছিলেন পিয়া। কিন্তু আচমকাই অসুস্থবোধ করেন তিনি। মাঝরাতে কোমর-পিঠে অসহ্য যন্ত্রণা শুরু হয়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, বিয়ের পরদিন দুপুরেই ঢাকুরিয়া আমরিতে ভর্তি হন পিয়া। পরীক্ষার পর স্পষ্টই জানা যায়, তার কিডনিতে দিনকয়েক আগে যে স্টোন ধরা পড়েছিল তার জেরেই বেহাল দশা তার। ওইদিনই অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেন।

হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবার রাত সাড়ে ৮টা নাগাদ অস্ত্রোপচার শেষ হয়। ঘণ্টাখানেক ধরে চলে পুরো প্রক্রিয়া। পিয়া এখন একদম স্থিতিশীল রয়েছেন, তবে হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন তা স্পষ্ট নয়।

২৪ ঘণ্টা পিয়াকে পর্যবেক্ষণে রেখে সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা। কবে পুরোপুরি সুস্থ হয়ে পরমব্রত চট্টোপাধ্যায়ের যোধপুর পার্কের বাড়িতে ফিরবেন পিয়া, সেটাই দেখার। তবে অসুস্থ স্ত্রীকে সারাক্ষণ আগলে রাখছেন পরমব্রত।

আরও পড়ুন:
‘জওয়ান ২’ নিয়ে প্রশ্ন, এড়িয়ে গেলেন শাহরুখ
২৫ বছরেই নিভে গেল অভিনেতা ক্লাউডের জীবনপ্রদীপ
গুজব নিয়ে মুখ খুললেন সালমান খান
ফের ছেলে সন্তানের বাবা হলেন অর্জুন
শাহরুখ আহত হওয়ার খবরটি ‘ভুয়া’

মন্তব্য

বিনোদন
Distance with in laws Aishwarya is staying with her mother

শ্বশুরবাড়ির সঙ্গে ‘দূরত্ব’ ঐশ্বরিয়ার, থাকছেন মায়ের কাছে

শ্বশুরবাড়ির সঙ্গে ‘দূরত্ব’ ঐশ্বরিয়ার, থাকছেন মায়ের কাছে ঐশ্বরিয়া রায় বচ্চন। ছবি: সংগৃহীত
সমস্যাটা ঠিক কী নিয়ে তা স্পষ্ট নয়। বচ্চন পরিবারের সমস্যা, কোনো জটিলতা কোনোদিনই সেভাবে প্রকাশ্যে আসতে দেয়া হয়নি। এক্ষেত্রেও তাই সবাই চুপ, তবে আপাতত মা বৃন্দা রায়ের কাছেই রয়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। তার সুন্দরীর সঙ্গে রয়েছে তার মেয়ে আরাধ্যাও।

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, ঐশ্বরিয়ার সঙ্গে নাকি বচ্চন পরিবারের সম্পর্কে ফাটল ধরেছে। এবার বচ্চন বাড়ির দীপাবলি উদযাপনে যোগ দেননি তিনি। ওইদিনই তিনি মেয়েকে নিয়ে শহর ছাড়েন। আর তখন থেকেই ফাটলের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

এই গুঞ্জন উসকে দিয়েছে আরও একটি ঘটনা। ইদানিং শ্বশুরবাড়ির থেকে বাপের বাড়িতেই বেশি সময় কাটাচ্ছেন ঐশ্বরিয়া। তবে সমস্যাটা ঠিক কী নিয়ে তা স্পষ্ট নয়।

বচ্চন পরিবারের সমস্যা, কোনো জটিলতা কোনোদিনই সেভাবে প্রকাশ্যে আসতে দেয়া হয়নি। এ ক্ষেত্রেও তাই সবাই চুপ। তবে আপাতত মা বৃন্দা রায়ের কাছেই রয়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। সঙ্গে রয়েছে তার মেয়ে আরাধ্যাও।

ঐশ্বরিয়া তার মায়ের কাছে গিয়েছিলেন প্রয়াত বাবা কৃষ্ণরাজ রায়ের জন্মদিন পালন করতে। সেই সেলিব্রেশনেও ঐশ্বরিয়া আর আরাধ্যাকেই দেখা গিয়েছে। ছিলেন না অভিষেক। আর তারপর থেকে মায়ের কাছেই রয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, বেশ কিছুদিন আগে ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া রায় বচ্চন। তবে তার জন্মদিনে বচ্চন পরিবারের কাউকেই শুভেচ্ছা জানতে দেখা যায়নি। শুধু শুভেচ্ছা জানিয়েছিলেন অভিষেক।

অমিতাভ বচ্চনের ৮০তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ঐশ্বরিয়া পারিবারিক ছবি থেকে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দাকে বাদ দিয়ে ছবি পোস্ট করেন। এমনকি আরাধ্যার ১৩তম জন্মদিনেও বচ্চন বাড়ির কাউকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়নি। পোস্ট করেননি আরাধ্যার দাদা অমিতাভ বচ্চনও। তখনই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছিল।

এখানেই শেষ নয়, সম্প্রতি মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও অভিষেককে ছাড়া একাই গিয়েছিলেন ঐশ্বরিয়া। তারও আগে প্যারিস ফ্যাশন উইকের র‍্যাম্পে হাঁটেন ঐশ্বরিয়া। আবার সেই একই শোয়ের র‍্যাম্পে হাঁটেন শ্বেতা বচ্চন নন্দার মেয়ে নব্যা নভেলিও। হাজির ছিলেন শ্বেতা। তবে তাদের ঐশ্বরিয়ার সঙ্গে দেখা যায়নি। এমনকি শ্বেতা সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও ঐশ্বরিয়াকে ট্যাগ করেননি।

এমনই একের পর ঘটনাতেই ঐশ্বরিয়ার সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কে ভাঙন ধরার খবর ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন:
হাসপাতালে ভর্তি অভিনেত্রী শেহনাজ গিল
ক্যাটরিনা কি মা হতে চলেছেন
৫ অক্টোবর মুক্তি পাচ্ছে বাঁধনের প্রথম হিন্দি সিনেমা
‘হাত ধরায়’ চলে গেছেন জায়েদের নায়িকা, ফিরবেন শর্ত মানলেই
একনজরে কিয়ারার সাম্প্রতিক ছবিগুলো

মন্তব্য

p
উপরে