× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Bubli opened a Facebook page for her son
hear-news
player
google_news print-icon

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী

ছেলের-জন্য-ফেসবুক-পেজ-খুলেছেন-বুবলী
শেহজাদ খান বীর ও বুবলীর পেজের স্ক্রিনশট
বুবলীপুত্র বীরের নামে খোলা পেজটি যে তার মা বুবলীরই খোলা তা নিশ্চিত হওয়া যায় নায়িকার ভেরিফায়েড পেজে ঢুঁ মারলেই। ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা বুবলীর পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নাম শেহজাদ খান বীর।

মুহূর্তেই তারকা বনে গেছে শাকিব খান-বুবলীর সন্তান শেহজাদ খান বীর। গত কয়েক ঘণ্টায় তার নাম আর ছবি ছাপা হয়েছে বহু জায়গায়। এবার ভার্চুয়াল জগতে আরও একধাপ এগিয়ে গেল তার পথচলা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পেজ খোলা হয়েছে বীরের নামে। লাইক-ফলোয়ার বাড়ছে সেখানে হুহু করে। অনেকেই কমেন্ট করছেন, জানাচ্ছেন শুভেচ্ছা বার্তা।

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী
শেহজাদ খান বীরের ফেসবুক পেজ

বুবলীপুত্র বীরের নামে খোলা পেজটি যে তার মা বুবলীরই খোলা তা নিশ্চিত হওয়া যায় নায়িকার ভেরিফায়েড পেজে ঢুঁ মারলেই। ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা বুবলীর পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নাম শেহজাদ খান বীর।

তবে শাকিব খানের ভেরিফায়েড পেজ থেকে ছেলে বীরের পেজে ফলো করা হয়নি। অবশ্য নিজের ৬০ লাখ ফলোয়ার থাকলেও সেই পেজ থেকে কাউকেই ফলো করছেন না ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়ক।

আনুষ্ঠানিকভাবে বাবা-মায়ের পেজে বীরের নাম ও ছবি প্রকাশের কয়েক ঘণ্টার মাথায় এদিনই তার পেজটি খোলা হয়েছে। এই পেজের অ্যাবাউটে লেখা হয়েছে, তার ও বাবা-মায়ের নাম।

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী
ছেলের পেজ ফলো করছেন বুবলী

পেজে এ পর্যন্ত তিনটি ছবি পোস্ট করা হয়েছে শেহজাদের। ছবিগুলোতে এরই মধ্যে কয়েক হাজার লাইক-কমেন্ট করেছেন নেটিজেনরা। দু-একজন নেতিবাচক মন্তব্য করলেও ছোট্ট বীরকে ঘিরে ইতিবাচক মন্তব্যই করেছেন বেশির ভাগ।

একজন লিখেছেন, শুভ ও সুন্দর হোক তোমার জীবন বীর। আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক কিউট। অনেক দোয়া ও শুভকামনা রইল।

বীরের ছবি শেয়ারও করেছেন অনেকে। ইতোমধ্যে সেই পেজটি ফলো করা হচ্ছে ৬ হাজার আইডি থেকে।

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী
নিজের পেজে আপ করা ছবিতে শেহজাদ খান বীর

টানা কয়েক দিনের নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার বীরের ছবি ও তার বাবা শাকিব খানের নাম প্রকাশ করেন নায়িকা শবনম বুবলী। এদিনই একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

আরও পড়ুন:
অপুর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে যে স্ট্যাটাস দিয়েছিলেন বুবলী
শাকিব-বুবলী একসঙ্গে শুটিংয়ে ফিরছেন শনিবার
শেহজাদ খান আমাদের সন্তান, বললেন বুবলী-শাকিব

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
A son came to Riyazs house

রিয়াজের ঘরে এলো পুত্রসন্তান

রিয়াজের ঘরে এলো পুত্রসন্তান নবজাতক কোলে নিয়ে রিয়াজ ও তার বড় মেয়ে আমেরা। ছবি: সংগৃহীত
রিয়াজের পুরো নাম রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিকী। নিজের নামের শেষাংশের সঙ্গে মিল রেখেই ছেলের নাম রেখেছেন রিয়াজ।

অভিনেতা রিয়াজ দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন। এবার তার ঘরে এসেছে পুত্রসন্তান। শনিবার রাত ১২টার দিকে অভিনেতা তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চত করেছেন।

রিয়াজ লিখেছেন, 'আল্লাহ পাকের রহমতে আমাদের পরিবারের নতুন সদস্য আরিজ সিদ্দিকী। আপনাদের দোয়া কামনায়…'

রিয়াজের পুরো নাম রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিকী। নিজের নামের শেষাংশের সঙ্গে মিল রেখেই ছেলের নাম রেখেছেন রিয়াজ।

রিয়াজ-মুশফিকা তিনা দম্পতির দ্বিতীয় সন্তান আরিজ। তাদের প্রথম সন্তান আমেরা সিদ্দিকী। তার বয়স এখন ৭ বছর।

অভিনেতা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে রিয়াজের কোলে নবজাতক আরিজ এবং তার পাশেই দেখা যাচ্ছে আমেরাকে।

ধারণা করা হচ্ছে, মা ও সন্তান সুস্থ আছেন। রিয়াজের সঙ্গে কথা বলতে শনিবার রাত ১টার দিকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।

আরও পড়ুন:
রিয়াজের নাম ‘রাঙা মুলো’ দিয়েছিলেন শাবনূর
বিনোদন
Mahila Awami League conference

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি। ছবি: মাহিয়া মাহির সৌজন্যে
শনিবার দুপুরে মাহি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্মেলনের কিছু অংশ লাইভ করেন। ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বক্তব্য দিতে দেখা যায়।

রাজনীতিতে ভালোভাবেই গেড়ে বসতে চাইছেন অভিনেত্রী মাহিয়া মাহি। নিজ এলাকা রাজশাহীতে করে যাচ্ছেন জনসংযোগ, সৌজন্য সাক্ষাৎ। মাহির ইচ্ছা মূল ধারায় কেন্দ্রীয় পর্যায়ে রাজনীতি করা।

সে কারণেই হয়তো শনিবার আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ ত্রিবার্ষিক সম্মেলনে গিয়েছিলেন এই অভিনেত্রী।

সোহরাওয়ার্দী উদ্যানে হওয়া সম্মলনে মাহির সঙ্গে ছিলেন তার স্বামী রকিব সরকার। রকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য এবং গাজীপুরের রাজনীতিক।

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহির সঙ্গে ছিলেন স্বামী রকিব সরকার। ছবি: মাহিয়া মাহির সৌজন্যে

শনিবার দুপুরে মাহি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্মেলনের কিছু অংশ লাইভ করেন। ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বক্তব্য দিতে দেখা যায়।

আওয়ামী লীগের নারীবিষয়ক সম্পাদক এবং মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মেহের আফরোজ চুমকিকে অভিনন্দন জানিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন মাহিয়া মাহি।

সম্প্রতি এই অভিনেত্রী পেয়েছেন বঙ্গবন্ধু সম্মিলিত সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়কের দায়িত্ব। সংগঠনটির কেন্দ্রের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বও পেয়েছেন মাহি। বিভাগীয় দায়িত্বের পাশাপাশি আগামী দিনে কেন্দ্রীয় দায়িত্বও পালন করবেন তিনি।

আরও পড়ুন:
মাহি বানাচ্ছেন মিষ্টি কুমড়ার ‘মেগুনি’
ইফতারি বিক্রির সময় নিজের রেস্টুরেন্টে মাহি
পুরো রোজা টিভি পর্দায় থাকবেন মাহি
আড়াল ভেঙে মাহি আসবেন ঈদের পর
এ রকম ফোন আগেও এসেছে: মাহি

মন্তব্য

বিনোদন
New OTT platform Deepta Play from November 28

২৮ নভেম্বর থেকে নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’

২৮ নভেম্বর থেকে নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’ ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে-এর লোগো। ছবি: সংগৃহীত
শর্ট ফিল্ম, বিদেশি ডাবিং সিরিয়াল, দীর্ঘ সিরিজও থাকছে দীপ্ত প্লে-তে। প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির সমস্ত জনপ্রিয় অনুষ্ঠান।

কাজী মিডিয়া লিমিটেড চালু করতে যাচ্ছে নতুন ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’। এর আনুষ্ঠানিক উদ্বোধন হচ্ছে ২৮ নভেম্বর।

গুগল প্লে থেকে ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে ব্যবহার করা যাবে দীপ্ত প্লে-এর অ্যাপ। পাশাপাশি ওয়েবসাইটে ভিজিট করেও দেখা যাবে দীপ্ত প্লে-এর কনটেন্ট।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে কাজী মিডিয়া লিমিটেড কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত সাত বছর কাজী মিডিয়া লিমিটেড তাদের অনুষ্ঠান সম্প্রচার করছে দীপ্ত টিভির মাধ্যমে। এবার দীপ্ত টিভির সঙ্গে যুক্ত হতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে। এটি মূলত বিনোদন অনুষ্ঠানভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম।

নতুন নতুন সিনেমা আর সিরিজের মাধ্যমে নতুন ধরনের সব গল্প থাকছে দীপ্ত প্লে অরিজিনালসে। রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি, এমন অদ্ভুত সব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি।

শর্ট ফিল্ম, বিদেশি ডাবিং সিরিয়াল, দীর্ঘ সিরিজও থাকছে দীপ্ত প্লে তে। প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির সমস্ত জনপ্রিয় অনুষ্ঠান। সাবক্রিপশনের মাধ্যমে এ অনুষ্ঠানগুলো টিভিতে প্রচারের আগেই উপভোগ করার সুযোগ পাবেন দর্শকরা।

হাজারেরও বেশি বাংলা কন্টেন্ট নিয়ে হাজির হয়েছে দীপ্ত প্লে। দেশের বাইরের দর্শকরাও উপভোগ করতে পারবেন এ প্ল্যাটফর্মের কনটেন্ট।

আরও পড়ুন:
অ্যান্থলজি সিনেমা ‘এই মুহূর্তে’ আসছে ২৩ জুন
ওটিটির খসড়া নীতিমালা হাইকোর্টে
ওটিটিতে শুক্রবার থেকে ‘রিফিউজি’
এক সিনেমা, তিন পরিচালক
দীঘির ওটিটি অভিষেক

মন্তব্য

বিনোদন
Purnima and her family in Medina

মদিনায় পূর্ণিমা ও তার পরিবার

মদিনায় পূর্ণিমা ও তার পরিবার মদিনায় পূর্ণিমা ও তার পরিবার। ছবি: পূর্ণিমার ইনস্টা স্টোরি থেকে
শনিবার পোস্ট করা পূর্ণিমার সেই ইনস্টা স্টোরিতে একটি ভিডিও রয়েছে। ভিডিওটিতে লেখা ‘আল-মসজিদ আন-নাবাওয়ি’। ধারণা করা হচ্ছে, সেটি মসজিদ-ই-নববীর ছবি।

স্বামী-সন্তান নিয়ে মদিনা গিয়েছেন অভিনেত্রী পূর্ণিমা। অভিনেত্রী তার ইনস্টাগ্রামের স্টোরিতে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেখান থেকেই জানা যাচ্ছে মদিনায় তাদের দিনলিপি।

পূর্ণিমা, তার স্বামী আশফাকুর রহমান রবিন এবং অভিনেত্রীর মেয়ে উমাইজার মদিনায় যাওয়ার উদ্দেশ্য ওমরাহ পালন।

রবিন ২৫ নভেম্বর একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। পূর্ণিমা ও উমাইজাকে নিয়ে তোলা ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, মদিনায় ভালোভাবে পৌঁছেছি।’

পরদিন অর্থাৎ ২৬ নভেম্বর (শনিবার) তিনি আরেকটি ছবি পোস্ট করেছেন। যেখানে পূর্ণিমার সঙ্গে দেখা যাচ্ছে রবিনকে।

মদিনায় পূর্ণিমা ও তার পরিবার
অভিনেত্রী পূর্ণিমা ও তার স্বামী-সন্তান। ছবি: সংগৃহীত

অন্যদিকে পূর্ণিমা তার ইনস্টা স্টোরিতে যে ছবি পোস্ট করেছেন, সেখানে পূর্ণিমা-রবিন-উমাইজাসহ আরও কয়েকজনের ছবি রয়েছে, রয়েছে খাবারের ছবি।

শনিবার পোস্ট করা পূর্ণিমার সেই ইনস্টা স্টোরিতে একটি ভিডিও রয়েছে। ভিডিওটিতে লেখা ‘আল-মসজিদ আন-নাবাওয়ি’। ধারণা করা হচ্ছে, সেটি মসজিদ-ই-নববীর ছবি।

মদিনায় পূর্ণিমা ও তার পরিবার
অভিনেত্রী পূর্ণিমা ও তার স্বামী রবিন। ছবি: সংগৃহীত

এ বছরের ২৭ মে পূর্ণিমা-রবিনের বিয়ের পর দেশের বাইরে হানিমুনে গিয়েছিলেন দুজনে। ফিরে সিনেমার শুটিংয়েও অংশ নেন পূর্ণিমা। এবার গেলেন ওমরাহ পালনে।

আরও পড়ুন:
রাজবন বিহারে বুদ্ধপূর্ণিমা ১ দিন পর কেন?
বুদ্ধপূর্ণিমা আজ
ফের করোনায় আক্রান্ত পূর্ণিমা
বুদ্ধপূর্ণিমায় করোনা মুক্তির প্রার্থনা
আনন্দ নেই ওয়াগ্যোয়াই পোয়ে উৎসবে 

মন্তব্য

বিনোদন
Ban on use of Amitabh Bachchans voice image

অমিতাভ বচ্চনের কণ্ঠ, ছবি ব্যবহারে নিষেধাজ্ঞা

অমিতাভ বচ্চনের কণ্ঠ, ছবি ব্যবহারে নিষেধাজ্ঞা বলিউড শাহেনশাহ অভিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত
অমিতাভ বচ্চনের আইনজীবী হরিশ সালভে বলেন, ‘তাকে নিয়ে যা হচ্ছে তার একটা ধারণা দেই। কেউ টি-শার্ট বানিয়ে তার মুখ লাগাতে শুরু করেছে। কেউ তার পোস্টার বিক্রি করছে। কেউ আবার অমিতাভ বচ্চন ডটকম নামে ডোমেইন রেজিস্ট্রার করেছে।’

অনুমতি ছাড়া বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের নাম, ছবি বা কণ্ঠ ব্যবহার করা যাবে না বলে রায় দিয়েছে দিল্লির হাইকোর্ট। অভিনেতার আবেদনের পরিপ্রেক্ষিতে শুক্রবার শুনানিতে এই রায় দেয়া হয়েছে।

পাশাপাশি এই সংক্রান্ত বিষয়বস্ত সরিয়ে ফেলতে ইলেকট্রনিক্স এবং তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় ও টেলিকম পরিষেবাগুলোকে নির্দেশ দিয়েছে আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিচারপতি নবীন চাওলা বলেন, ‘এটা গুরুত্বপূর্ণ না যে বাদী একজন সুপরিচিত ব্যক্তিত্ব। এমনকি বিভিন্ন বিজ্ঞাপনে তাকে দেখা গেলেও বিষয়টাকে এভাবে দেখা ঠিক না। পণ্য ও পরিষেবার প্রচারের জন্য যারা অনুমতি ছাড়া তার সেলিব্রিটি স্ট্যাটাস ব্যবহার করছেন, তাদের প্রতি অভিনেতা ক্ষুব্ধ।’

বিগ বির পক্ষে আদালতে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী হরিশ সালভে। তিনি বলেন, ‘তাকে নিয়ে যা হচ্ছে তার একটা ধারণা দেই। কেউ টি-শার্ট বানিয়ে তার মুখ লাগাতে শুরু করেছে। কেউ তার পোস্টার বিক্রি করছে। কেউ আবার অমিতাভ বচ্চন ডটকম নামে ডোমেইন রেজিস্ট্রার করেছে। এই কারণেই আমরা আদালতে এসেছি।’

আরও পড়ুন:
পথশিশু-কিশোরদের ফুটবল কোচ অমিতাভ
‘চেহেরে’তে কেন এক টাকাও নেননি অমিতাভ
আবারও রাম গোপালের সিনেমায় মুখ্যচরিত্রে অমিতাভ
অমিতাভ-জয়ার একসঙ্গে ৪৮ বছর
ক্রিকেটের নয় কোভিডের টিকা নিয়েছেন অমিতাভ

মন্তব্য

বিনোদন
Stars cheer for Brazils victory

‘সাম্বা শৈলী দেখাল ব্রাজিল’

‘সাম্বা শৈলী দেখাল ব্রাজিল’ বুবলী, ছেলের সঙ্গে অপূর্ব ও মিম। ছবি: সংগৃহীত
ব্রাজিলের জয়ের পর ফেসবুকে রিচার্লিসনের ফুটবল কিকের একটি ছবি পোস্ট করে চিত্রনায়িকা বুবলী লেখেন, ‘ওহ্ ব্রাজিল। বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে ফিল টা আজকে পাচ্ছি।’

বিশ্বকাপ ফুটবল নিয়ে উন্মাদনার শেষ নেই বাংলাদেশের ফুটবলপ্রেমীদের। নিজ নিজ পছন্দের দেশকে সমর্থন জানাতে জার্সি-পতাকা নিয়ে ব্যতিব্যস্ত তারা।

শুধু কী তাই? নানাভাবে এই উন্মাদনা চলে সামজিক যোগাযোগমাধ্যমেও। চলে নানা রকমের মিম চালাচালি ও স্ট্যাটাসযুদ্ধ।

ব্যতিক্রম নন শোবিজ অঙ্গনের তারকারাও। দেশের ফুটবলপ্রেমীদের মতো তাদের বড় অংশও আর্জেন্টিনা ও ব্রাজিল শিবিরে বিভক্ত। তারা যেন একে অপরের জয় মানতেই পারেন না।

ফিফা বিশ্বকাপে গত মঙ্গলবার সৌদি আরবের কাছে নিজেদের প্রথম ম্যাচে ২-১ গোলে হারে আর্জেন্টিনা। এতে মন খারাপ হয়ে যায় মেসিভক্তদের।

আসরের পঞ্চম দিনে এসে যেন বাংলাদেশের ফুটবলপ্রেমীদের কাছে রং জমল বিশ্বকাপের। বিশ্বকাপের সবচেয়ে বেশিবারের শিরোপাজয়ী ও অন্যতম জনপ্রিয় ফুটবল দল ব্রাজিল নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে তাদের হেক্সা মিশন শুরু করে।

এ জয়ে সাধারণ দর্শকদের মতো মাতোয়ারা ব্রাজিল সমর্থক তারকারাও। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা নানাভাবে প্রকাশ করেছেন উচ্ছ্বাস।

ব্রাজিলের জয়ের পর ফেসবুকে রিচার্লিসনের ফুটবল কিকের ছবি পোস্ট করে চিত্রনায়িকা বুবলী লেখেন, ‘ওহ্ ব্রাজিল। বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে, ফিলটা আজকে পাচ্ছি।’

ছবির সঙ্গে বুবলী জুড়ে দিয়েছেন একাধিক ভালোবাসার ইমো।

ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা অপূর্ব ফেসবুকে একাধিক পোস্ট করেন। রিচার্লিসনের ফুটবল কিকসহ চারটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘সাম্বা শৈলী দেখাল ব্রাজিল।’

এর আগে ব্রাজিলের জার্সি গায়ে ছেলের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন অপূর্ব। ক্যাপশনে লেখেন, ‘মিশন হেক্সা।’

খেলা শুরুর আগে পরে মিলিয়ে বেশ কয়েকটি পোস্ট দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

ব্রাজিলের জয়ের পর এক পোস্টে বিশ্বকাপ ট্রফির ইমো জুড়িয়ে মিম লেখেন, ‘ব্রাজিলের জয়। ওয়ে টু হেক্সা। প্রথম ম্যাচেই জয়, এটাই খেলা।’

মজা করে আরেকটি স্ট্যাটাস দিয়েছেন এ চিত্রনায়িকা। এর সঙ্গে আর্জেন্টিনা থেকে ব্রাজিল যোগদান ফরম শিরোনামে একটি ফরম পোস্ট করেছেন। সঙ্গে হাসির ইমো জুড়িয়ে দিয়ে ক্যাপশনে লেখেন, ‘এখনও সময় আছে। ভালোভাবে ভাবুন। দারুণ খেলেছো ব্রাজিল।’

আরও পড়ুন:
‘ব্রাজিলের খেলার সময় আর্জেন্টিনা ভক্তরা টিস্যু রাখুন’

মন্তব্য

বিনোদন
Alia told the girls name and meaning

আলিয়ার মেয়ের নামের অর্থ কী

আলিয়ার মেয়ের নামের অর্থ কী বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ছবি: সংগৃহীত
মেয়ের উদ্দেশে আলিয়া লেখেন, ‘ধন্যবাদ রাহা আমাদের পরিবারকে প্রাণবন্ত করার জন্য। মনে হয় যেন আমাদের জীবন সবেমাত্র শুরু হয়েছে।’

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট চলতি মাসের ৬ তারিখে কন্যা সন্তানের মা হয়েছেন। এর ১৭ দিন পর বৃহস্পতিবার রাতে মেয়ের নাম জানিয়েছেন তিনি।

এ দিন রাতে ইনস্টাগ্রামে স্বামী রণবীর কাপুরের সঙ্গে ঘোলা একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে মেয়েকে পুরোপুরি দেখা না গেলেও বোঝা যায়, তাকে সামলাতেই ব্যস্ত এ তারকা দম্পতি।

ছবিটির ক্যাপশনে আলিয়া জানান, মেয়ের নাম রাখা হয়েছে রাহা। নামটি মেয়ের দাদি অর্থাৎ রণবীর কাপুরের মা নীতু কাপুর রেখেছেন। সঙ্গে জানিয়ে দিয়েছেন নামের অর্থও।

অভিনেত্রী লিখেন, ‘রাহা নামের (তার জ্ঞানী ও চমৎকার দাদির ঠিক করা) অনেক সুন্দর অর্থ রয়েছে। রাহার বিশুদ্ধতম অর্থ ঐশ্বরিক পথ, সোয়াহিলিতে এর অর্থ জয়, সংস্কৃতে রাহা একটি গোষ্ঠী, বাংলায় বিশ্রাম, আরাম, স্বস্তি, আরবিতে-শান্তি, এর মানে সুখ, স্বাধীনতা এবং আনন্দ বোঝায়।’

সেই সঙ্গে মেয়ের উদ্দেশে আলিয়া লেখেন, ‘ধন্যবাদ রাহা আমাদের পরিবারকে প্রাণবন্ত করার জন্য। মনে হয় যেন আমাদের জীবন সবেমাত্র শুরু হয়েছে।’

প্রায় পাঁচ বছর সম্পর্কের পর চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন রণবীর-আলিয়া। এরপর ভক্তদের চমকে দিয়ে বিয়ের দুই মাসের মাথায় মা হতে চলার খবর জানান আলিয়া।

আরও পড়ুন:
গরুর মাংস নিয়ে মন্তব্য: বিক্ষোভের মুখে রণবীর-আলিয়া
আলিয়ার বেবি বাম্পে মুগ্ধ তারকারাও
নামের সঙ্গে ‘কাপুর’ পদবি জুড়ছেন আলিয়া
আলিয়ার ব্যাঙ ও বিচ্ছুর গল্প শোনার তর সইছে না শাহরুখের
‘ডার্লিংস’-এ আলিয়ার কণ্ঠে রোমাঞ্চকর এক গল্প

মন্তব্য

p
উপরে