× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Feel comfortable working with Saif Radhika
hear-news
player
google_news print-icon

সাইফের সঙ্গে কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করি: রাধিকা

সাইফের-সঙ্গে-কাজ-করতে-স্বাচ্ছন্দ্য-বোধ-করি-রাধিকা
সাইফ আলি খান ও রাধিকা আপ্তে। ছবি: সংগৃহীত
বিক্রম বেদা সিনেমাটি কেন করার সিদ্ধান্ত নিয়েছেন জানাতে গিয়ে রাধিকা বলেন, ‘আমি বিক্রম বেদা বেছে নিয়েছিলাম কারণ বিষয়টি সত্যিই উপভোগ করেছি, আমি আসলটি দেখেছি, দক্ষিণটি। এ ছাড়াও অবশ্যই পরিচালকরা খুব দুর্দান্ত এবং আমি তাদের সঙ্গে কাজ করার সুযোগ চেয়েছিলাম।’

আর মাত্র কদিন পরের মুক্তি পেতে যাচ্ছে বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে অভিনীত তামিল সিনেমার হিন্দি রিমেক বিক্রম বেদা। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলি খান ও হৃত্বিক রোশন।

এই সিনেমার মধ্য দিয়ে তৃতীয়বারের সাইফের সঙ্গে পর্দায় দেখা যাবে রাধিকাকে। এর আগে ওয়েব সিরিজ সেক্রেড গেমস এবং বাজার সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তারা। অভিনেত্রী বলেছেন, সাইফের সঙ্গে কাজ করতে তিনি স্বাচ্ছন্দ্য করেন।

টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিক্রম বেদা সিনেমাটি কেন করার সিদ্ধান্ত নিয়েছেন জানাতে গিয়ে রাধিকা বলেন, ‘আমি বিক্রম বেদা বেছে নিয়েছিলাম কারণ বিষয়টি সত্যিই উপভোগ করেছি, আমি আসলটি দেখেছি, দক্ষিণটি। এ ছাড়াও অবশ্যই পরিচালকরা খুব দুর্দান্ত এবং আমি তাদের সঙ্গে কাজ করার সুযোগ চেয়েছিলাম।’

এরপরই সাইফের সঙ্গে কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে রাধিকা বলেন, ‘আমি তার সঙ্গে কাজ করতে খুব স্বাচ্ছন্দ্য বোধ করি এবং একজন ব্যক্তি হিসাবে তাকে আমি সত্যিই পছন্দ করি। তিনি খুব মজার এবং যখনই আমি তার সঙ্গে দেখা করেছি মজার সব কথাবার্তা হয়।’

হৃত্বিকের সঙ্গে কাজের অভিজ্ঞতাও জানান রাধিকা। তিনি বলেন, ‘হৃত্বিকের সঙ্গে প্রথমবার দেখা এবং তার সঙ্গে আমার একটি দৃশ্য ছিল, যা খুবই সুন্দর।’

বিক্রম বেদা ২০১৭ সালে মুক্তি পাওয়া তামিল সিনেমার অফিশিয়াল হিন্দি রিমেক। তুমুল ব্যবসা সফল সিনেমাটি আগের নাম রেখেই রিমেক করেছেন পুষ্কর-গায়ত্রী দম্পতি পরিচালক। আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

আরও পড়ুন:
অ্যাকশন-রহস্যে ভরপুর ‘বিক্রম বেদা’র ট্রেইলার
টানটান উত্তেজনায় জমজমাট ‘বিক্রম বেদা’র টিজার
রহস্য ও রোমাঞ্চে ভরা ‘ফরেনসিক’-এ বিক্রান্ত-রাধিকা
নগ্নতা নিয়ে মুখ খুললেন রাধিকা

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Ponyin Selvan Earned 300 crores in a week

পোনিয়িন সেলভান: এক সপ্তাহে আয় ৩০০ কোটি ছাড়াল

পোনিয়িন সেলভান: এক সপ্তাহে আয় ৩০০ কোটি ছাড়াল পোনিয়িন সেলভান বিক্রম (মাঝে), জয়াম রবি (বাঁয়ে) ও কার্তি। ছবি: সংগৃহীত
ভারতীয় চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক রমেশ বালার মতে, ৩০০ কোটির ক্লাবের মাইলফলক অতিক্রম করা পঞ্চম তামিল সিনেমা এটি। এই তালিকার অন্যান্য সিনেমার মধ্যে আরও রয়েছে, ২০, কাবালি, এনথিরান এবং বিক্রম।

দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের এক উত্তাল সময়ের প্রেক্ষাপটে নির্মিত তামিল সিনেমা পোনিয়িন সেলভান-ওয়ান মুক্তি পেয়েছে ৩০ সেপ্টেম্বর।

তামিল বাদেও হিন্দি, তেলেগু, মালয়ালাম ও কন্নড় ভাষায় মুক্তি পাওয়া এ পিরিয়ডিক ড্রামাটি ঝড় তুলেছে বক্স অফিসে। এক সপ্তাহে সিনেমাটি বিশ্বব্যাপী ৩০০ কোটি রুপির বেশি আয় করেছে।

ভারতীয় চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক রমেশ বালার বরাত দিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

রমেশ বালার মতে, প্রথম সপ্তাহে পোনিয়িন সেলভান তামিল সিনেমার সর্বকালের সেরা পারফরম্যান্স দেখিয়েছে। এটি বিক্রম এবং বিগিল –এর রেকর্ডকে ছাড়িয়েছে। ইতোমধ্যেই বেশ কয়েকটি উল্লেখযোগ্য মাইলফলক অতিক্রম করেছে। যার মধ্যে একটি বিশ্বব্যাপী বক্স অফিসে ৩০০ কোটি রুপি অতিক্রম করেছে। আর এর মাধ্যমে ৩০০ কোটির বেশি আয় করা তামিল সিনেমাগুলোর একটি সংক্ষিপ্ত তালিকায় এসেছে পোনিয়িন সেলভান

এই চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকের মতে, ৩০০ কোটির ক্লাবের মাইলফলক অতিক্রম করা পঞ্চম সিনেমা এটি। এই তালিকার অন্যান্য সিনেমার মধ্যে আরও রয়েছে, ২০, কাবালি, এনথিরান এবং বিক্রম

এদিকে পোনিয়িন সেলভান-এর প্রোডাকশন কোম্পানি ‘লাইকা প্রোডাকশন’ থেকেও টুইটের মাধ্যমে জানানো হয়েছে ৩০০ কোটির ক্লাব অতিক্রম করার খবর।

তামিল লেখক কালকি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস পোনিয়িন সেলভান অবলম্বনে এই সিনেমা নির্মাণ করেছেন নির্মাতা মণি রত্নম।

দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের এক উত্তাল সময়ের প্রেক্ষাপটে মোড়া এর গল্প। সেসময় শাসক পরিবারের অন্তর্দ্বন্দ্বের ফলে সম্রাটের সম্ভাব্য উত্তরসূরিদের মধ্যে হিংসাত্মক পরিস্থিতির সৃষ্টি হয়।

পোনিয়িন সেলভান: এক সপ্তাহে আয় ৩০০ কোটি ছাড়াল

পোনিয়িন সেলভান-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিক্রম, জয়াম রবি, কার্তি, ঐশ্বরিয়া রাই ও তৃষা কৃষ্ণাণ। দুটি পার্টে নির্মিত এ সিনেমাটির দ্বিতীয় পার্ট মুক্তি পাবে আগামী বছর।

আরও পড়ুন:
প্রেমের টানে তামিল যুবক প্রেমকান্ত পিটুনি খেলেন ব‌রিশালে
আবার কি মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া
টিজারে ঐশ্বরিয়ার ঝলক
দ্বৈত চরিত্রে ফিরছেন ঐশ্বরিয়া
ঐশ্বরিয়ার পর এবার অভিষেককেও জিজ্ঞাসাবাদ করতে পারে ইডি

মন্তব্য

বিনোদন
Mahi Puja can attract two movie viewers of the week?

সপ্তাহের দুই সিনেমা, দর্শক টানতে পারবেন কি মাহি-পূজা?

সপ্তাহের দুই সিনেমা, দর্শক টানতে পারবেন কি মাহি-পূজা? যাও পাখি বলো তারে সিনেমার পোস্টার (বাঁয়ে) ও হৃদিতা সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত
যারা নিটল প্রেমের সিনেমা পছন্দ করেন তাদের জন্য সপ্তাহটি বেশ ভালো। কারণ দুটি সিনেমাই প্রেম-বিরহের।

এ সপ্তাহের নতুন দুই সিনেমা যাও পাখ বলো তারেহৃদিতা। সপ্তাহজুড়ে যাও পাখ বলো তারে ৩০ ও হৃদিতা চলবে ২১ প্রেক্ষাগৃহে।

যারা নিটল প্রেমের সিনেমা পছন্দ করেন তাদের জন্য সপ্তাহটি বেশ ভালো। কারণ দুটি সিনেমাই প্রেম-বিরহের।

যাও পাখি বলো তারে সিনেমা পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেছেন, ‘এ সিনেমাটি একটি বিশুদ্ধ প্রেমের সিনেমা। অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখবেন দর্শক। একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তাহলে তাদের মন ছুঁয়ে যাবে।’

হৃদিতা সিনেমাটি নির্মিত হয়েছে কথাসাহিত্যিক আনিসুল হকে লেখা উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে। কথাসাহিত্যিক ফেসবুক লাইভে এসে জানিয়েছেন, পরিবারের সদস্য, বন্ধু, তরুণ-তরুণীরা সবাই মিলে সিনেমাটি দেখতে পারবেন।

সিনেমা দুটির গল্পের পাশাপাশি সবচেয়ে বড় আকর্ষণ হলো অভিনয়শিল্পীরা। যাও পাখি বলো তারে সিনেমায় আছেন মাহিয়া মাহি, আদর আজাদ, শিপন মিত্র।

আর হৃদিতা সিনেমায় আছেন পূজা চেরী, এবিএম সুমনসহ অনেকে। সিনেমাটি পরিচালনা করেছেন ইস্পাহানি আরিফ জাহান। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পায় সিনেমাটি।

এখন দেখার পালা কে বেশি দর্শক টানতে পারেন প্রেক্ষাগৃহে।

আরও পড়ুন:
‘যাও পাখি বলো তারে’ কথার অনুভূতিটা যেমন, সিনেমাটাও তেমন
বৈবাহিক ধর্ষণ নিয়ে সিনেমা ‘পেয়ারার সুবাস’ আসছে জানুয়ারিতে
ঢাকায় শুটিংয়ের অনুমতি পেলেন পার্ণোসহ বিদেশি ১৫ জন
সিনেমা হল সংস্কারে ঋণ দেবে সোনালী ব্যাংক
শো টাইম নিয়ে জয়ার আপত্তিতে সিনেপ্লেক্সের ব্যাখ্যা

মন্তব্য

বিনোদন
Ram temple priest demands ban on Adipurush of Prabhas

প্রভাসের ‘আদিপুরুষ’ নিষিদ্ধের দাবি রাম মন্দিরের পুরোহিতের

প্রভাসের ‘আদিপুরুষ’ নিষিদ্ধের দাবি রাম মন্দিরের পুরোহিতের আদিপুরুষ সিনেমার বিভিন্ন দৃশ্য। ছবি: টিজার থেকে নেয়া
অযোধ্যা রাম মন্দিরের প্রধান পুরোহিত সত্যেন্দ্র দাসের মতে, মহাকাব্যে রাম এবং হনুমানকে যেভাবে বর্ণিত করা হয়েছে টিজারটিতে সেভাবে হয়নি এবং তাদের মর্যাদা লঙ্ঘন করা হয়েছে।

দীর্ঘ প্রতীক্ষার গত ২ অক্টোবর প্রকাশ পেয়েছে দক্ষিণী সুপারস্টার বাহুবলী খ্যাত অভিনেতা প্রভাসের আসন্ন সিনেমা আদিপুরুষ-এর টিজার। এরপর থেকেই ১ মিনিট ৪৭ সেকেন্ডের টিজারটি ও এর ভিএফএক্স নিয়ে নানা সমালোচনার মুখে পড়েছেন নির্মাতারা।

এদিকে এবার সিনেমাটি নিষিদ্ধের দাবি জানিয়েছেন অযোধ্যা রাম মন্দিরের প্রধান পুরোহিত সত্যেন্দ্র দাস। তার দাবি, সিনেমাটিতে ভগবান বিষ্ণুর অবতার রামকে এবং হনুমান ও রাবণকে ভুলভাবে তুলে ধরা হয়েছে।

এ নিয়ে টাইমস অফ ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, অযোধ্যার রাম মন্দিরের প্রধান পুরোহিত সত্যেন্দ্র দাস বলেছেন, অবিলম্বে আদিপুরুষ নিষিদ্ধ করা হোক। কারণ এটি ভগবান রাম, হনুমান এবং রাবণকে ভুলভাবে উপস্থাপন করা হয়েছে।

তার মতে, মহাকাব্যে রাম এবং হনুমানকে যেভাবে বর্ণিত করা হয়েছে টিজারটিতে সেভাবে হয়নি এবং তাদের মর্যাদা লঙ্ঘন করা হয়েছে।

এদিকে এ নিয়ে বিজেপি সাংসদ ব্রিজ ভূষণ সিং বলেছেন, এই ধরনের সিনেমা বানানো তো বেআইনি নয়। এই বিতর্কগুলো উদ্দেশ্যমূলকভাবে তৈরি করা হচ্ছে।

ওম রাউত পরিচালিত আদিপুরুষ-এ রাম চরিত্রে প্রভাস, সীতার চরিত্রে কৃতি শ্যানন, রাবণের চরিত্রে সাইফ আলি খান এবং লক্ষ্মণের চরিত্রে অভিনয় করেছেন সানি সিং। আগামী বছর ১২ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

আরও পড়ুন:
ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড: সেরা রণবীর-কৃতি
চরিত্রের খেলায় চমকে দেয়াই যেন নওয়াজের কাজ
প্রভাসের আরেক ধামাকা ‘সালার’-এর মুক্তির নতুন দিন ঘোষণা
ছবিতে ‘নতুন সময়’-এর কথা জানালেন বিপাশা
বলিউডের ‘পিপ্পা’ সিনেমায় ‘জয় বাংলা’ স্লোগান

মন্তব্য

বিনোদন
FIFA World Cup Mataben Nora Fatehi

ফিফা বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি

ফিফা বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি বলিউড নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত
ভারত ছাড়িয়ে নোরার পরিচিতি ছড়িয়ে গেছে এখন আন্তর্জাতিক পরিমণ্ডলে। জেনিফার লোপেজ ও শাকিরার মতো ইন্টারন্যাশনাল সেলিব্রেটির পর এবার কাতার বিশ্বকাপ পারফর্ম করবেন মরোক্কান বংশোদ্ভূত বলিউড এই ডিভা।

বলিউডের আইটেম গার্ল হিসেবে তুমূল জনপ্রিয় নৃত্যশিল্পী ও অভিনেত্রী নোরা ফাতেহি। এবার নতুন পালক জুড়ছে তার মুকুটে। বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া আসর ফিফা বিশ্বকাপ ২০২২ –এ নেচে-গেয়ে মাতাবেন তিনি।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুসারে, ফিফা অ্যান্থেম বা মূল গানে নাচের পাশাপাশি কণ্ঠও মেলাবেন আবেদনময়ী এই নৃত্যশিল্পী।

ভারত ছাড়িয়ে নোরার পরিচিতি ছড়িয়ে গেছে এখন আন্তর্জাতিক পরিমণ্ডলে। সে অর্থে জেনিফার লোপেজ ও শাকিরার মতো ইন্টারন্যাশনাল সেলিব্রেটির পর এবার কাতার বিশ্বকাপে পারফর্ম করবেন মরোক্কান বংশোদ্ভূত এই বলিউড ডিভা।

ফিফা বিশ্বকাপ মাতাবেন নোরা ফাতেহি
বলিউড ডিভা নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত

এই বিশ্বকাপ উপলক্ষে নোরার জন্য গান তৈরি করেছে মরোক্কান বিখ্যাত রেকর্ড প্রযোজক ও সংগীতশিল্পী রেড ওয়ান। যিনি শাকিরার ওয়াকা ওয়াকা এবং লা লা লা-এর মতো ফিফা সংগীতেও কাজ করেছেন।

আরও পড়ুন:
সুকেশের বিরুদ্ধে মুখ খুলবেন নোরা
‘বিএমডব্লিউ উপহার নিয়েছেন’ নোরা ফাতেহি 
নোরাকে বিলাসবহুল গাড়ি দিয়েছিলেন প্রতারণায় অভিযুক্ত সুকেশ
অর্থ প্রতারণার মামলায় এবার নোরাকে তলব   
এবার সিনেমায় বক্সিং করবেন নোরা

মন্তব্য

বিনোদন
Need more meeting with Shakib Sani Sanwar

শাকিবের সঙ্গে আরও মিটিং প্রয়োজন: সানী সানোয়ার

শাকিবের সঙ্গে আরও মিটিং প্রয়োজন: সানী সানোয়ার শাকিব খান (বাঁয়ে) ও সানী সানোয়ার। ছবি: সংগৃহীত
সানী বলেন, ‘বিষয়টা কিন্তু এমন না যে, আমরা শাকিব খানের সঙ্গে কথা বলে তারপর গল্প, চিত্রনাট্য নিয়ে কাজ করতে বসব। আমাদের গল্প রেডি, চিত্রনাট্যও প্রায় রেডি। তারপরও অনেক কিছু চূড়ান্ত হওয়ার বিষয় আছে।’

শাকিব খানকে নিয়ে সানী সানোয়ারের সিনেমা করার কথা শোনা গিয়েছিল আগেই। শাকিব আমেরিকা থেকে ফিরলে তার সঙ্গে মিটিংয়ে বসেছিলেন সানী।

বুধবার রাতে প্রকাশিত শাকিব খানের একটি সাক্ষাৎকারে তাকে নিয়ে সানীর সিনেমা করার সম্ভাবনা আরও জোড়ালো হয়। কারণ সেখানে শাকিব খান জানিয়েছেন, সানী সানোয়ারের একটি সিনেমা করার কথা রয়েছে তার।

বিষয়টি নিয়ে সানী সানোয়ারের সঙ্গে কথা হয় নিউজবাংলার। বৃহস্পতিবার দুপুরে সানী নিউজবাংলাকে বলেন, ‘শাকিব খানের সঙ্গে মিটিং হয়েছে। সিনেমা নিয়ে কথা হয়েছে। কিন্তু সিনেমা করার জন্য আরও কয়েকবার মিটিং করতে হবে। অনেক কিছু মেলার বিষয় আছে। তাছাড়া আমাদের তো এখনও কোনো চুক্তি হয়নি।’

শাকিব খানকে নিয়ে সানী সিনেমা নির্মাণ করলে, তা হবে কপ ক্রিয়েশনের ব্যানারে। সানি জানান, তাদের স্টাইলটা হলো, গল্প রেডি করে তারপর অন্যান্য কাজ করা।

সানী বলেন, ‘বিষয়টা কিন্তু এমন না যে, আমরা শাকিব খানের সঙ্গে কথা বলে তারপর গল্প, চিত্রনাট্য নিয়ে কাজ করতে বসব। আমাদের গল্প রেডি, চিত্রনাট্যও প্রায় রেডি। তারপরও অনেক কিছু চূড়ান্ত হওয়ার বিষয় আছে।’

সব কিছু কবে চূড়ান্ত হতে পারে জানতে চাইলে নিশ্চিত করে কিছু বলতে পারেননি সানী। আর কেমন গল্পে কাজটি হবে জানতে চাইলে তিনি বলেন, ‘পুলিশ থ্রিলার হওয়ার সম্ভাবনা বেশি।’

আরও পড়ুন:
ছেলের জন্মদিনে শাকিব-অপুর আবেগঘন বার্তা
শামীমকে শুভেচ্ছা জানাল শাকিবের এসকে ফিল্মস
শাকিবের ৩০ লাখ টাকা মেরে দিয়েছেন কলকাতার অভিনেতা!
নায়করাজের ‘অদৃশ্য স্নেহে থাকেন’ শাকিব
ভক্তদের উড়ন্ত চুমুতে ভাসালেন শাকিব

মন্তব্য

বিনোদন
Aryans other movie will be announced before Shakib

শাকিবের আগেই আসবে আরিয়ানের অন্য সিনেমার ঘোষণা

শাকিবের আগেই আসবে আরিয়ানের অন্য সিনেমার ঘোষণা নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। ছবি: সংগৃহীত
শাকিব খানকে নিয়ে পরিকল্পনা করা সিনেমার আগেই আরিয়ানের নতুন সিনেমার ঘোষণা আসবে। এ কথা জানিয়েছেন আরিয়ান নিজেই।

শাকিব খানকে নিয়ে মিজানুর রহমান আরিয়ানের সিনেমা নির্মাণের কথা ছড়িয়েছে বুধবার রাত থেকে। কথাটি মিথ্যা নয়। আরিয়ান বিষয়টি অস্বীকার করেননি।

নিউজবাংলাকে তিনি বৃহস্পতিবার দুপুরে বলেন, ‘শাকিব খানের সঙ্গে আমাদের মিটিং হয়েছে। তিনি তার সিনেমার জন্য আমাকে ভেবেছেন, এ জন্য ধন্যবাদ। এ নিয়ে বিস্তারিত পরে বলব।’

তবে শাকিব খানকে নিয়ে পরিকল্পনা করা সিনেমার আগেই আরিয়ানের নতুন সিনেমার ঘোষণা আসবে। এ কথা জানিয়েছেন পরিচালক নিজেই।

নিউজবাংলাকে তিনি বলেন, ‘শাকিব খানের সঙ্গে যে প্রজেক্ট নিয়ে আলোচনা হয়েছে, সেই প্রজেক্টের আগেই আমার নতুন সিনেমার ঘোষণা আসবে।’

সিনেমাটি নিয়ে বিস্তারিত কিছু বলতে চাননি আরিয়ান। গুঞ্জন আছে, সিনেমাটি প্রযোজনা করতে যাচ্ছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

বিষয়টি জানতে প্রযোজনা প্রতিষ্ঠানের কর্মকর্তা অজয় কুণ্ডুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নিউজবাংলাকে বলেন, ‘অনেক স্ক্রিপ্ট জমা আছে। কোনটা নিয়ে কাজ হবে, এখনও বলতে পারছি না।’

আরও পড়ুন:
বিশ্রামে ওয়েব ফিল্মের প্রস্তুতি নেবেন আরিয়ান

মন্তব্য

বিনোদন
This time Sushmita is playing the role of a transgender activist

এবার ট্রান্সজেন্ডার অ্যাকটিভিস্টের চরিত্রে সুস্মিতা

এবার ট্রান্সজেন্ডার অ্যাকটিভিস্টের চরিত্রে সুস্মিতা মুম্বাইয়ের ট্রান্সজেন্ডার অ্যাকটিভিস্ট শ্রীগৌরি সাওয়ান্তের চরিত্রে সুস্মিতা সেনের ফার্স্ট লুক। ছবি: সংগৃহীত
ইনস্টাগ্রামে ফার্স্ট লুক পোস্ট করে সুস্মিতা লিখেছেন, ‘এত সুন্দর একজন ব্যক্তির চরিত্রকে চিত্রিত করা এবং তার গল্প বিশ্বের সামনে নিয়ে আসার সুযোগের চেয়ে আর কিছুই আমাকে গর্বিত ও কৃতজ্ঞ করে তোলে না।’

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের প্রায় ২৬ বছরের অভিনয় ক্যারিয়ারে সিনেমার সংখ্যা খুব বেশি নয়। এ পর্যন্ত ৩৫টির মতো সিনেমায় কাজ করেছেন তিনি। সে সবের বেশির ভাগ সিনেমায়ই গ্ল্যামারাস লুকে ও নানা মাত্রিক চরিত্রে দেখা গেছে তাকে।

এ ছাড়া ২০২০ সালে ওয়েব সিরিজ জগতেও নাম লিখিয়েছেন এ অভিনেত্রী। আরিয়া নামের সিরিজটির দুই সিজনেই অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের।

এবার নতুন একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এ অভিনেত্রী। এবার তালি নামে এক বায়োপিকে একজন ট্রান্সজেন্ডার অ্যাকটিভিস্টের চরিত্রে অভিনয় করবেন তিনি।

বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রামে তালির ফার্স্ট লুক প্রকাশ করে এ তথ্য নিজেই জানিয়েছেন সুস্মিতা।

তালিতে তিনি মুম্বাইয়ের ট্রান্সজেন্ডার অ্যাকটিভিস্ট শ্রীগৌরি সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করবেন। ছবিতে দেখা যাচ্ছে সবুজ মেরুন পোশাকে, কপালে বড় লাল টিপ, হাতে বালা ও ঘড়ি পরিহিত গাম্ভীর্যপূর্ণ লুকে সুস্মিতাকে।

ফার্স্ট লুক পোস্ট করে সুস্মিতা লিখেছেন, ‘এত সুন্দর একজন ব্যক্তির চরিত্রকে চিত্রিত করা এবং তার গল্প বিশ্বের সামনে নিয়ে আসার সুযোগের চেয়ে আর কিছুই আমাকে গর্বিত ও কৃতজ্ঞ করে তোলে না।

‘এখানে জীবনের জন্য এবং মর্যাদার সঙ্গে বাঁচার অধিকার সবারই আছে! আমি তোমাদের ভালোবাসি।’

এদিকে খুব শিগগিরই আরিয়ার তৃতীয় সিজনে দেখা দেবেন সুস্মিতা। যদিও মুক্তির তারিখ এখনও প্রকাশ করেননি নির্মাতারা।

আরও পড়ুন:
কেন বিয়ে করেননি, জানালেন সুস্মিতা
বিশ্বসুন্দরী হওয়ার ২৮ বছর
ভাঙল সুস্মিতা-রোহমানের প্রেম
প্রতিশোধ নিতে ফিরছে ‘আরিয়া’
বিশ্ব বাবা দিবসে মাকেই শুভেচ্ছা জানালেন সুস্মিতার মেয়ে

মন্তব্য

p
উপরে