× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Honey Singhs breakup of 20 years of love marriage relationship
hear-news
player
google_news print-icon

প্রেম-বিয়ে মিলে ২০ বছরের সম্পর্কের বিচ্ছেদ হানি সিংয়ের

প্রেম-বিয়ে-মিলে-২০-বছরের-সম্পর্কের-বিচ্ছেদ-হানি-সিংয়ের
হানি সিং ও শালিনী তলওয়ার। ছবি: সংগৃহীত
বিচ্ছেদ নিষ্পত্তির জন্য শালিনীকে ১ কোটি রুপি ভরণপোষণ দিয়েছেন হানি। যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগে গত বছর আগস্টে দিল্লির তিস হাজারি কোর্টে এই গায়কের বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী।

প্রেম-বিয়ে মিলে ২০ বছরের বেশি সময়ের সম্পর্ক তাদের। অবশেষে অনুষ্ঠানিকভাবে আলাদা হলেন দুজন। দীর্ঘদিনের আইনি জটিলতা শেষে বলিউডের জনপ্রিয় র‍্যাপ গায়ক হানি সিং ও তার স্ত্রী শালিনী তলওয়ারের বিয়ে বিচ্ছেদ হয়েছে।

বিচ্ছেদ নিষ্পত্তির জন্য শালিনীকে ১ কোটি রুপি ভরণপোষণ দিয়েছেন হানি। যৌন হেনস্তা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগে গত বছর আগস্টে দিল্লির তিস হাজারি কোর্টে এই গায়কের বিরুদ্ধে মামলা করেন তার স্ত্রী।

অবশেষে বৃহস্পতিবার দিল্লির একটি পারিবারিক আদালতে হানি সিং এবং শালিনী তলওয়ারের বিয়ে বিচ্ছেদের মীমাংসা হয়।

এ নিয়ে ইন্ডিয়াটুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, শুনানির সময় বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে হারদিশ সিং বা হানি সিং এক কোটি রুপির চেক দেন শালিনীকে।

মামলার পরবর্তী প্রস্তাবের শুনানির দিন ঠিক করে দেয়া হয়েছে আগামী বছরের ২০ মার্চ।

গত বছর শালিনীর করা মামলার পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক বিবৃতি দেন হানি সিং।

তিনি লেখেন, ‘আমার ২০ বছরের সহচর, আমার স্ত্রী শালিনী তালওয়ার আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে মিথ্যা ও বিদ্বেষপূর্ণ অভিযোগ এনেছেন। অভিযোগটি অত্যন্ত কুরুচিপূর্ণ।

‘এর আগে আমি কখনও আমার গানের লিরিক, আমার স্বাস্থ্য নিয়ে জল্পনা কিংবা নেতিবাচক মিডিয়া কাভারেজের বিষয়ে এমন বিবৃতি বা প্রেস নোট দেইনি। যাই হোক, আমি এমন একটা সময় এসে আর নীরব থাকতে পারছি না, কারণ এসব অভিযোগ সরাসরি আমার পরিবারের বিরুদ্ধে করা হয়েছে। আমার বৃদ্ধ মা-বাবা এবং আমার বোনের বিরুদ্ধে; যারা খুব খারাপ সময়ে আমার পাশে দাঁড়িয়েছে এবং আমাকে স্বাভাবিক থাকতে দিয়েছে। অভিযোগগুলো নিন্দনীয় ও মানহানিকর।’

বিবৃতিতে হানি সিং বলেন, গত ১৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে দেশের শিল্পী, কলা-কুশলীদের সঙ্গে তিনি কাজ করছেন।

‘সবাই আমার ও আমার স্ত্রীর সম্পর্ক নিয়ে জানেন, সে এক দশকের বেশি সময় ধরে আমার দলের একটা অংশ, আমার শুটিং, ইভেন্ট এবং মিটিং সবকিছুতেই যুক্ত ছিল।’

হানি সিং বলেন, ‘আমি জোর দিয়ে বলতে চাই অভিযোগগুলো অসত্য, এর বাইরে আর কোনো মন্তব্য করতে চাই না। কারণ, বিষয়টি এখন আদালতে বিচারাধীন। এ দেশের বিচার ব্যবস্থার ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে। আশা করছি শিগগির সত্য বেরিয়ে আসবে।’

ফ্যান ও ফলোয়ারদের প্রতি অনুরোধ জানিয়ে এই র‍্যাপ গায়ক বলেন, ‘বিষয়টির নিষ্পত্তি না হওয়া পর্যন্ত দয়া করে কেউ আমার ও আমার পরিবারের বিরুদ্ধে কোনো সিদ্ধান্তে যাবেন না।’

২০১১ সালে শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে বিয়ে করেন তারা। সে বছরই ককটেল সিনেমায় ‘আংরেজি বিট’ শিরোনামের এক গান গেয়ে জনপ্রিয় হয়ে উঠে হানি সিং।

এরপর ‘ব্লু আইজ’, ‘হাই হিল’ ও ‘লুঙ্গি ডান্স’-এর মতো একাধিক হিট গান উপহার দিয়েছেন শ্রোতাদের।

আরও পড়ুন:
স্ত্রীর অভিযোগ অস্বীকার করে হানি সিংয়ের সাফাই
হানি সিংয়ের বিরুদ্ধে স্ত্রী শালিনীর মামলা

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Bubli asked for prayers for his son

ছেলের জন্য দোয়া চাইলেন বুবলী

ছেলের জন্য দোয়া চাইলেন বুবলী ছেলে বীরের ছবি দুটি ফেসবুকে পোস্ট করেছেন বুবলী। ছবি: সংগৃহীত
প্রায় ১ ঘণ্টার ব্যবধানে বুবলীর সেই পোস্টে ৭৬ হাজার রিঅ্যাক্ট ও ১১ হাজারের বেশি কমেন্ট করেছেন নেটিজেনরা। সেখানে বীরের জন্য দোয়া ও ভালোবাসা প্রকাশ করেছেন তারা।

ছেলে শেহজাদ খান বীরের নতুন ছবি প্রকাশ করে দোয়া চাইলেন নায়িকা বুবলী। সেই সঙ্গে ছেলের প্রতি ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় আপ্লুত অভিনেত্রী ধন্যবাদ জানিয়েছেন সবাইকে।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রোববার সকাল ১১টার দিকে ছেলের দুটি নতুন ছবি পোস্ট করেছেন বুবলী। টুপি-পাঞ্জাবি পরা ছোট্ট বীরের সেই ছবি দেখে ভালোবাসায় ভাসাচ্ছেন নেটিজেনরা।

প্রায় ১ ঘণ্টার ব্যবধানে বুবলীর সেই পোস্টে ৭৬ হাজার রিঅ্যাক্ট ও ১১ হাজারের বেশি কমেন্ট করেছেন নেটিজেনরা। সেখানে বীরের জন্য দোয়া ও ভালোবাসা প্রকাশ করেছেন তারা।

টানা কয়েক দিনের নানা জল্পনার অবসান ঘটিয়ে ৩০ সেপ্টেম্বর বীরের ছবি ও তার বাবা শাকিব খানের নাম প্রকাশ করেন বুবলী। এদিনই একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

এর আগে গত ২৭ সেপ্টেম্বর হুট করে ফেসবুকে বেবি বাম্পের ছবি পোস্ট করে বুবলী লেখেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’

এরপর সামাজিক যোগাযোগমাধ্যমসহ নানা মাধ্যমে জোর গুঞ্জন শুরু হয়। কবে বুবলী মা হলেন, এই সন্তানের বাবা কে, সন্তানের নাম কী- এসব নিয়ে হইচই পড়ে যায়।

বুবলী ওই দিন এক সিনেমার শুটিং সেট থেকে সাংবাদিকদের জানান, যা হয়েছে সুন্দর ও শালীনভাবেই হয়েছে। শিগগিরই এ নিয়ে বিস্তারিত জানানোর কথাও বলেন তিনি, তবে এর মধ্যেই এই সন্তানের বাবা হিসেবে শাকিবের নাম আসতে শুরু করে। ঠিকভাবে জানা যাচ্ছিল না কিছুই। এ নিয়ে বুবলী-শাকিব কেউই মুখ খুলছিলেন না।

অবশ্য বুবলীর মা হওয়ার গুঞ্জন উঠেছিল ২০২০ সালেই। শাকিব খান প্রযোজিত ও কাজী হায়াৎ পরিচালিত বীর সিনেমায় অভিনয়ের সময় তার মা হওয়ার গুঞ্জন ওঠে। সেই গুঞ্জনই অবশেষে সত্যি হলো।

আরও পড়ুন:
বুবলীর ‘বেবি বাম্প’-এর সঙ্গে গুঞ্জনে পূজা
শাকিব-বুবলীর ছেলের নাম শেহজাদ খান
‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে’
বুবলীর ‘বেবি বাম্প’, নেটিজেনদের সন্দেহে শাকিব, যত যুক্তি
সবকিছু সুন্দর-শালীনভাবেই হয়েছে: বুবলী

মন্তব্য

বিনোদন
Annu collected the money by giving the bank information to the fraudster

প্রতারককে ব্যাংকের তথ্য জানিয়ে অর্থ খোয়ালেন অন্নু

প্রতারককে ব্যাংকের তথ্য জানিয়ে অর্থ খোয়ালেন অন্নু অন্নু কাপুর
বৃহস্পতিবারের ওই ঘটনার সময় প্রতারক এমনভাবে কথা বলেন যেন অন্নুর মনেও কোনও সন্দেহের উদ্রেক হয়নি। নিজের ব্যাংকের যাবতীয় তথ্য এবং ওটিপি সেই ব্যক্তিকে দিয়ে দেন অভিনেতা।

ব্যাংককর্মী সেজে ফোন করে প্রতারণার মাধ্যমে ভারতীয় অভিনেতা অন্নু কাপুরের অ্যাকাউন্ট থেকে বড় অঙ্কের অর্থ সরিয়ে নেয়া হয়েছে।

সবমিলিয়ে ৪.৩৬ লাখ রুপি স্থানান্তর করা হয়েছে অভিনেতার অ্যাকাউন্ট থেকে। বিষয়টি বুঝতে পেরে পদক্ষেপ নিয়েছে কর্তৃপক্ষ। সব না পেলেও তিনি ফেরত পাবেন ৩.৮ লাখ রুপি।

এনডিটিভি জানিয়েছে, একটি বেসরকারি ব্যাংকের কর্মী পরিচয়ে ফোন দিয়ে প্রতারক এ ঘটনা ঘটিয়েছে। অভিনেতার ব্যক্তিগত তথ্য আপডেট করতে চেয়ে তথ্য চেয়েছিলেন তিনি। তাকে গ্রেপ্তারের জন্য খুঁজছে পুলিশ।

বৃহস্পতিবারের ওই ঘটনার সময় প্রতারক এমনভাবে কথা বলেন যেন অন্নুর মনেও কোনো সন্দেহের উদ্রেক হয়নি। নিজের ব্যাংকের যাবতীয় তথ্য এবং ওটিপি সেই ব্যক্তিকে দিয়ে দেন অভিনেতা।

প্রতারণার বিষয়টি ব্যাংক থেকে অন্নুকে জানালে তিনি মুম্বাইয়ের ওশিওয়ারা পুলিশ স্টেশনে জানান। পরে অর্থ স্থানান্তর করা প্রতারকের দুটি অ্যাকাউন্টের লেনদেন স্থগিত করা হয়।

এর কয়েক মাস আগে প্যারিসে গিয়ে একই ঘটনার শিকার হয়েছিলেন অন্নু। বিদেশে গিয়ে চুরি হয়েছিল তার ক্রেডিট কার্ড, টাকা ও আইপ্যাড। একটি ভিডিওর মাধ্যমে নিজের তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন তিনি।

পুলিশের এক কর্মকর্তা বলেন, দুইবারের লেনদেনে দুটি অ্যাকাউন্ট থেকে অর্থ সরিয়েছিল প্রতারক। প্রতারককে খুঁজছে পুলিশ।

ওটিটি থেকে বড় পর্দা, সব মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন অন্নু। শিগগিরই ‘হম দো হোমারে বরা’, ‘সব মোহ মায়া’-র মতো ছবিতে দেখা যাবে তাকে।

আরও পড়ুন:
‘খেলা হবে’ দিবসের সেই এমপি এবার নেচে ভাইরাল
বিপিন নিহতের ৯ মাস পর ভারতে নতুন প্রতিরক্ষাপ্রধান

মন্তব্য

বিনোদন
Pushpa Rashmika changed my perspective as an actress

আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে ‘পুষ্পা’: রাশ্মিকা

আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে ‘পুষ্পা’: রাশ্মিকা ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। ছবি: সংগৃহীত
রাশ্মিকা বলেন, ‘আমি কখনই একজন অভিনেত্রী ছিলাম না। আমি এখনও এমন একটি পর্যায়ে আছি যেখানে নিজেকে খুঁজছি। তাই আমার জন্য একজন পাবলিক ফিগার হওয়া এখনও একটি নতুন ধারণা।’

গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পায় ভারতের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও অভিনেত্রী রাশ্মিকা মান্দানা অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ

সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি ব্যাপক আলোচনায় আসেন এই দুই তারকা। পুরো ভারতের সঙ্গে সঙ্গে তাদের জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সারা বিশ্বের হিন্দি সিনেমা প্রেমীদের মধ্যে।

সিনেমার নাম ভূমিকায় আল্লু অর্জুন তো বটেই, এতে শ্রীভাল্লি চরিত্র এবং ‘সামি সামি’ গানের হুক স্টেপ দিয়ে রাতারাতি সেনসেশন হয়ে ওঠেন রাশ্মিকা। যা মুক্তির ৯ মাস পরে এখনও ভাইরাল সেনসেশন।

সম্প্রতি তার ক্যারিয়ার পরিবর্তনকারী সিনেমাগুলো সম্পর্কে কথা বলেছেন রাশ্মিকা। বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে জানানো হয়েছে, এ নিয়ে অভিনেত্রী বলেছেন, সারা দেশে অভিনেত্রী হিসেবে আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে পুষ্পা

রাশ্মিকা বলেন, ‘আমার প্রথম কন্নড় সিনেমা কিরিক পার্টি, এরপর গীতা গোবিন্দম, এ দুই সিনেমা দিয়ে অভিনয়শিল্পী হিসেবে আমার দিকে অনেকের নজর পড়েছে, এরপর পুষ্পা। এটি সারা দেশে একজন অভিনেত্রী হিসেবে আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমি কখনই একজন অভিনেত্রী ছিলাম না। আমি এখনও এমন একটি পর্যায়ে আছি যেখানে নিজেকে খুঁজছি। তাই আমার জন্য একজন পাবলিক ফিগার হওয়া এখনও একটি নতুন ধারণা।’

পুষ্পার সাফল্য সম্পর্কে বলতে গিয়ে রাশ্মিকা বলেন, ‘‘আমরা জানতাম, আমরা একটি ভালো সিনেমা করছি। আমরা কখনই একটি সিনেমার ফলাফলের পূর্বাভাস দিতে পারি না। আমরা জানতাম যে বিষয়বস্তু ভালো এবং এটি হতে যাচ্ছে। কিন্তু আমরা জানতাম এটি ইতিবাচক হতে যাচ্ছে। এবং মুক্তির পর তো ‘দারুণ’ সাড়া।’’

আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে ‘পুষ্পা’: রাশ্মিকা
পুষ্পা সিনেমার দৃশ্যে রাশ্মিকা মান্দানা। ছবি: সংগৃহীত

ইতোমধ্যেই শুরু হয়েছে সিনেমাটির পুষ্প-দ্য রুল। এটিও পরিচালনা করছেন সুকুমার। প্রথম পর্বের মতো তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে এই সিক্যুয়াল।

এদিকে রাশ্মিকা বর্তমানে তার আসন্ন বলিউড সিনেমা গুডবাই-এর প্রচারে ব্যস্ত। এতে তার বাবার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

আগামী ৫ অক্টোবর মুক্তি পেতে যাওয়া এ সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণী এ অভিনেত্রীর।

এ ছাড়াও তাকে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে মিশন মজনু এবং রণবীর কাপুরের বিপরীতে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যাল-এ দেখা যাবে।

আরও পড়ুন:
রণবীর অত্যন্ত যত্নশীল: রাশ্মিকা
‘জাতীয় ক্রাশ’-এর জন্মদিন, তাকে কী নামে ডাকেন আল্লু
রাশ্মিকা এবার রণবীরের সঙ্গী
মানসিক যন্ত্রণায় ভোগা ভক্তদের রাশ্মিকার বার্তা
‘পুষ্পা’র সাফল্যের পর পারিশ্রমিক বাড়িয়েছেন রাশ্মিকা

মন্তব্য

বিনোদন
Bubli opened a Facebook page for her son

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী শেহজাদ খান বীর ও বুবলীর পেজের স্ক্রিনশট
বুবলীপুত্র বীরের নামে খোলা পেজটি যে তার মা বুবলীরই খোলা তা নিশ্চিত হওয়া যায় নায়িকার ভেরিফায়েড পেজে ঢুঁ মারলেই। ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা বুবলীর পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নাম শেহজাদ খান বীর।

মুহূর্তেই তারকা বনে গেছে শাকিব খান-বুবলীর সন্তান শেহজাদ খান বীর। গত কয়েক ঘণ্টায় তার নাম আর ছবি ছাপা হয়েছে বহু জায়গায়। এবার ভার্চুয়াল জগতে আরও একধাপ এগিয়ে গেল তার পথচলা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পেজ খোলা হয়েছে বীরের নামে। লাইক-ফলোয়ার বাড়ছে সেখানে হুহু করে। অনেকেই কমেন্ট করছেন, জানাচ্ছেন শুভেচ্ছা বার্তা।

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী
শেহজাদ খান বীরের ফেসবুক পেজ

বুবলীপুত্র বীরের নামে খোলা পেজটি যে তার মা বুবলীরই খোলা তা নিশ্চিত হওয়া যায় নায়িকার ভেরিফায়েড পেজে ঢুঁ মারলেই। ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা বুবলীর পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নাম শেহজাদ খান বীর।

তবে শাকিব খানের ভেরিফায়েড পেজ থেকে ছেলে বীরের পেজে ফলো করা হয়নি। অবশ্য নিজের ৬০ লাখ ফলোয়ার থাকলেও সেই পেজ থেকে কাউকেই ফলো করছেন না ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়ক।

আনুষ্ঠানিকভাবে বাবা-মায়ের পেজে বীরের নাম ও ছবি প্রকাশের কয়েক ঘণ্টার মাথায় এদিনই তার পেজটি খোলা হয়েছে। এই পেজের অ্যাবাউটে লেখা হয়েছে, তার ও বাবা-মায়ের নাম।

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী
ছেলের পেজ ফলো করছেন বুবলী

পেজে এ পর্যন্ত তিনটি ছবি পোস্ট করা হয়েছে শেহজাদের। ছবিগুলোতে এরই মধ্যে কয়েক হাজার লাইক-কমেন্ট করেছেন নেটিজেনরা। দু-একজন নেতিবাচক মন্তব্য করলেও ছোট্ট বীরকে ঘিরে ইতিবাচক মন্তব্যই করেছেন বেশির ভাগ।

একজন লিখেছেন, শুভ ও সুন্দর হোক তোমার জীবন বীর। আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক কিউট। অনেক দোয়া ও শুভকামনা রইল।

বীরের ছবি শেয়ারও করেছেন অনেকে। ইতোমধ্যে সেই পেজটি ফলো করা হচ্ছে ৬ হাজার আইডি থেকে।

ছেলের জন্য ফেসবুক পেজ খুলেছেন বুবলী
নিজের পেজে আপ করা ছবিতে শেহজাদ খান বীর

টানা কয়েক দিনের নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার বীরের ছবি ও তার বাবা শাকিব খানের নাম প্রকাশ করেন নায়িকা শবনম বুবলী। এদিনই একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।

আরও পড়ুন:
অপুর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে যে স্ট্যাটাস দিয়েছিলেন বুবলী
শাকিব-বুবলী একসঙ্গে শুটিংয়ে ফিরছেন শনিবার
শেহজাদ খান আমাদের সন্তান, বললেন বুবলী-শাকিব

মন্তব্য

বিনোদন
Bubli gave the status questioning Apus motherhood

অপুর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে যে স্ট্যাটাস দিয়েছিলেন বুবলী

অপুর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে যে স্ট্যাটাস দিয়েছিলেন বুবলী সন্তান কোলে নিয়ে অপু বিশ্বাস ও বুবলী। ছবি কোলাজ: নিউজবাংলা
প্রায় একই রকম ঘটনা ঘটেছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসের ক্ষেত্রেও। হঠাৎ করে ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ের ও সন্তানের খবর জানান এ নায়িকা।

টানা কয়েক দিনের নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী।

সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে শুক্রবার ফেসবুকে পোস্ট করেছেন এ নায়িকা। পরে একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দিয়েছেন শাকিবও। আড়াই বছর বয়সী এই সন্তানের নাম শেহজাদ খান বীর।

এর আগে শাকিব-বুবলীর সম্পর্ক নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। কিন্তু গত ২৭ সেপ্টেম্বর বুবলী বেবি বাম্পের ছবি ফেসবুকে প্রকাশ করলে জোরালো হয় সেই গুঞ্জন। ওইদিন বুবলী ‘ডেফিনেটলি কিছু ব্যাপার তো আছেই’ জানালেও সন্তান ও সন্তানের বাবা সম্পর্কে কিছু বলেননি।

এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে বুবলী কবে মা হলেন, এই সন্তানের বাবা কে, সন্তানের নাম কী- এসব নিয়ে হইচই পড়ে যায়। তবে কেউই মুখ খুলছিলেন না। অবশেষে সন্তান নিয়ে গুঞ্জনের অবসান ঘটালেন বুবলী নিজেই।

প্রায় একই রকম ঘটনা ঘটেছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসের ক্ষেত্রেও। হঠাৎ করে ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ের ও সন্তানের খবর জানান এ নায়িকা।

সেখান থেকেই জনসমক্ষে আসে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম শাকিবের বড় ছেলে আব্রাহাম জয়ের। সে সময় টেলিভিশনের পর্দায় অপুর সন্তান কোলে কান্নার ছবি নিয়ে দেশজুড়ে আলোড়ন তোলে।

অপু টেলিভিশনে এসে এমন দাবি করার পরদিন নিজের ফেসবুক অ্যাকাউন্টে দীর্ঘ এক স্ট্যাটাস দেন বুবলী। সেখানে অপুর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন সদ্য শাকিবের সন্তানের মা হিসেবে প্রকাশ্যে আসা এই নায়িকা।

সে সময় বুবলী বলেন, একজন মায়ের কাছে কি সন্তানের থেকে ক্যারিয়ার বড়? অথচ একই ঘটনা নিজের ক্ষেত্রেও ঘটালেন এই নায়িকা।

বুবলীর দীর্ঘ সেই ফেসবুক স্ট্যাটাসটি নিউজবাংলার পাঠকদের জন্য তুলে ধরা হলো:

ব্যাপারটি কি ইমোশোনাল নাকি প্রোফেশনাল ??

কোনটা?

হুমম একটু ভেবে বললে ভালো (যদি সময় হয় কারণ সবাই এখন ব্যস্ত থাকেন )

জানি, আপনারা এখন অনেকেই অনেক কিছু ভাবছেন। আমাদের দেশে মাঝে মাঝে কিছু কিছু ইস্যু সবার সামনে এসে দাঁড়ায় যখন অধিকাংশ (সবাই না) মানুষ হুমড়ি খেয়ে এক তরফা জাজমেন্ট করতে শুরু করে। আর এদের মধ্যে যারা একটু ভিন্নভাবে ভাবতে চায় তাদের যে কত কথা শুনতে হয় তা না হয় নাই বললাম। একদম রিসেন্ট ইস্যু নিয়ে যদি কথা হয় তাহলে আমার মন্তব্য না করাটাই শ্রেয়। কারণ এটি সম্পূর্ণ যার যার ব্যক্তিগত ব্যাপার, আর আমি স্বভাবতই নিজের মতো থাকতে পছন্দ করি কিন্তু যখন সেখানে আমার কিছু ইস্যু মানুষ নিয়ে আসে তখন তো সেখানে স্বাভাবিকভাবে অনেকেই জানতে চাইছে এবং অনেক ফোন কল পাচ্ছি এসব নিয়ে যে আমি কিভাবে দেখছি এসব!

বাই দ্যা ওয়ে আমি প্রথমেই একটা জিনিস জানতে চাই গতকাল কেন অপু বিশ্বাস এতো দিনের আড়াল ভেঙে সরাসরি চ্যানেলে এ গিয়ে এসব কথা বললেন?

কই এতোদিন তো যাননি, কারো সামনে আসতে চাননি... কেনো?

কই সাংবাদিক ভাইরা তো এতো চেষ্টা করেও সামনে আনতে পারলেন না, মুখ খোলাতে পারলেন না, বরং আপনারা নাকি যখন জিজ্ঞেস করেছেন তখন নাকি নানা কথা বলেছে। তার ভাষ্যমতে, ২০০৮ সাল থেকে সে বিবাহিত তাহলে এতদিন কেনো মর্যাদা চায়নি? শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি? কেনো ক্যারিয়ার- এর জন্য?

একজন ওয়াইফের কাছে ক্যারিয়ার এতই বড়?

ক্যারিয়ার নিয়ে ভাবা ঠিক আছে বাট নিজের মর্যাদা আদায় এর আগে কি ক্যারিয়ার?

অপু বিশ্বাস আরও বলেছেন তার সঙ্গে শাকিবের গত এক বছরের মতো কথা হয় না, এটা কি কোন সম্পর্কের জন্য স্বাভাবিক? তখনও তো স্বীকৃতি চাইতে সবার সামনে আসলো না। কেনো?

সে আরো বললো তার ডেলিভারি হয়েছে গত বছর সেপ্টেম্বরে এ তাহলে তখন আসলো না স্বীকৃতির জন্য। কেনো?
শাকিব না হয় লুকিয়েছে, সে লুকায়নি?

একজন মায়ের কাছে কি সন্তানের থেকে ক্যারিয়ার বড়?

কই গত পরশুদিন পর্যন্ত তো সে বাচ্চাটির স্বীকৃতি চাইল না!

এবার আসি কেনো আসলেন সামনে...

গতকাল যখন একটি পত্রিকায় নিউজ হলো ‘রংবাজ’ ছবি নিয়ে, তখন তার নাকি মাথা খারাপ হয়ে গেলো আমার নাম দেখে।
সে চায় না শাকিব বুবলী একসাথে কাজ করুক, সে শাকিবকে লোক মারফতে জানালো (যেহেতু সেই বলেছে শাকিব আর তার নাকি কথা হয় না এক বছরের মতো ) তাকে নিয়ে একটি ছবির নিউজ করাতে না হয় আমাকে নিয়ে ছবির নিউজ অফ করাতে না হলে এটার শেষ দেখে ছাড়বে সে। আজকে এখানে বুবলী না থেকে অন্য কেউ থাকতে পারতো যার সঙ্গে শাকিবের জুটি গড়ে উঠেছে, অপু বিশ্বাস যেটা আগের অনেক নায়িকাদের ক্ষেত্রে করতে দেয়নি যা শাকিব নিজেই বলেছে...

কেনো রাজ্জাক স্যার শাবানা ম্যাডাম, রাজ্জাক স্যার ববিতা ম্যাডাম, রাজ্জাক স্যার কবরী ম্যাডাম জুটি ছিলেন না? রিয়াজ ভাই শাবনুর আপু, রিয়াজ ভাই পূর্নিমা আপু জুটি ছিলেন না?

এমন তো অনেক উদাহরণ আছে, কিন্তু অপু বিশ্বাস তার বাইরে কোন জুটি অ্যাস্টাব্লিসড হোক, এমনটি চায়নি বলেই কি তার মর্যাদা এতদিন চাইল না আর সন্তানের স্বীকৃতি এতদিন চাইল না।

তাহলে কি! সে এক্সারসাইজ করে নাকি ফিট হয়ে এসে আবার শাকিবের সঙ্গে মুভি করত। তাহলে তার মর্যাদা আদায়ের কথা না হয় বাদ দিলাম, তার বাচ্চাটির স্বীকৃতি কোথায় যেত?

এ রকম চাপাই থাকত! আজকে এই মুভি করা নিয়েই তো এত কিছু, তাকে নিয়ে মুভি ডিক্লারেশন আসলে কি সে বাচ্চার স্বীকৃতি চাইত?
লুকিয়ে রাখত না?

ধরলাম শাকিব না করেছে বলতে কিন্তু মা হয়ে সে কি করল?

এখন মুভি নিয়ে প্রবলেম হলো বলে সবার সামনে এসে সব বলছে? সে সব জায়গায় বেশ কিছুদিন ধরে বলে আসছে তার ছবি করেছি আমি।
তাই আমি হতে পেরেছি।

আরে বাবা, পৃথিবীর অনেক দেশেই তো অনেকের রিপ্লেসমেন্ট এ অনেকে মুভি করছে বলিউড সুপারস্টার থেকে শুরু করে ঢালিউড পর্যন্ত, এমন কি অপু বিশ্বাস নিজেও অন্য অনেকের রিপ্লেসমেন্ট এ মুভি করেছে। তাহলে এখানে এসব অযৌক্তিক কথা বলার কী মানে?

একজন মানুষকে তারকা বানায় তার দর্শকরা, তার ভক্তরা। যার জন্য আমি আমার দর্শক এবং আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ এত অল্প সময়ে আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য। আর আজকে আমি বসগিরি দিয়ে এন্ট্রি না করলে ‘প্রিয়া রে’ ছবি দিয়ে আসতাম কারণ সব প্রস্তুতি সেভাবেই নেয়া হয়েছিল। যেটা ওই ছবির ডিরেক্টর, প্রডিউসর থেকে শুরু করে অনেকেই জানেন। ‘প্রিয়া রে’ তো অন্য কারো মুভি ছিল না, তখন সে কি বলত?

যা-ই হোক, যে কেউ ভিউয়ার হিসেবে যেকোনো মন্তব্য করতে পারেন সহজে কিন্তু একমাত্র তারাই ভালো বলতে পারেন সবকিছু যখন যারা যেসব সিচ্যুয়েশনের মধ্য দিয়ে যান । আর আমাকে নিয়ে কেউ যখন সারাক্ষণ কথা বলে তখন আই হ্যাভ রাইট টু ক্লিয়ার সামথিং অ্যান্ড আই জাস্ট ট্রাইড টু ডু দ্যাট...

আর হ্যাঁ সহশিল্পীদের সবার সঙ্গে সবার ভালো আন্ডারস্ট্যান্ডিং থাকে যেটা আমার সঙ্গে শাকিবের আছে এবং থাকবে। তাকে অনেক শ্রদ্ধা করি যেটা একদিনে তৈরি হয় না যে একদিনে কমে যাবে। কারণ শাকিব খান আমাদের গর্ব এবং সব সময় তাই-ই থাকবে।

অপুর মাতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে যে স্ট্যাটাস দিয়েছিলেন বুবলী
২০১৭ সালের ১১ এপ্রিল বুবলীর দেয়া সেই স্ট্যাটাস। ছবি: সংগৃহীত

আরও পড়ুন:
শাকিব-বুবলী একসঙ্গে শুটিংয়ে ফিরছেন শনিবার
শেহজাদ খান আমাদের সন্তান, বললেন বুবলী-শাকিব
বুবলীর ‘বেবি বাম্প’-এর সঙ্গে গুঞ্জনে পূজা

মন্তব্য

বিনোদন
How a woman hides her pride in motherhood Jyotika Jyoti

‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে’

‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে’ অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। ছবি: সংগৃহীত
জ্যোতিকা জ্যোতি লেখেন, ‘...মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি। জানি না এরা কী ধরনের পারসোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসে না!’

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বুবলীর মা হওয়ার গুঞ্জনে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম ও চলচ্চিত্রাঙ্গন। এর সূত্রপাত গত মঙ্গলবার দুপুরে; ফেসবুকে বুবলীর বেবি বাম্পের ছবি পোস্ট থেকে।

ওই দিন সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বুবলী। তিনি স্বীকার করেছেন, ‘ডেফিনেটলি কিছু ব্যাপার তো আছেই। আমি এর আগেও বলেছি যে এগুলো নিয়ে পরে কথা বলব। কোনো ঘটনার পেছনে আরও অনেক ঘটনা থাকে।’

সন্তান, সন্তানের বাবা প্রসঙ্গে কোনো কথা বলেননি বুবলী। জানিয়েছেন শিগগিরই এ নিয়ে বিস্তারিত জানাবেন।

এসব নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল চর্চা। এবার তাতে যোগ দিলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।

কারও নাম উল্লেখ না করে সেই ঘটনার ইঙ্গিত করে বৃহস্পতিবার দুপুরে নিজের ফেরিভায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন জ্যোতিকা জ্যোতি।

সেখানে তিনি লিখেন, ‘মা হওয়ার জন্য আজকাল বাবা জরুরি নয়, অনেক পদ্ধতি রয়েছে। ঠিকঠাক সঙ্গী না পেলে আমিও সিঙ্গেল মাদার হওয়ার কথা ভাবব।

‘...মা হয়ে লুকিয়ে রাখাটা নিজেকে যাচ্ছেতাই রকমের ছোট করা, নোংরামি। জানি না এরা কী ধরনের পারসোনালিটি নিয়ে বাঁচে! জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ আর গর্বের অধ্যায়টা একজন নারী কী করে গোপন করে বুঝে আসে না! আর এসব লুকানো বাবাদের নিয়ে তো কথা বলাই উচিত না; এরা মানুষ হিসেবে গোনার বাইরে।’

তিনি আরও লেখেন, ‘মানুষ হিসেবে পূর্ণাঙ্গ বিকশিত না হয়ে আরেকটা মানুষ পৃথিবীতে আনার কী দরকার!’

এদিকে মা হওয়ার বিষয়টি নিয়ে জানাতে বুবলী সময় নিলেও নেটিজেনরা সময় নিচ্ছেন না। তারা বিভিন্ন যুক্তি, ধারণা ও মতামত লিখছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর তাদের লেখায় বুবলীর সন্তানের বাবা হিসেবে বারবার চলে আসছে শাকিব খানের নাম।

প্রায় একই রকম ঘটনা ঘটেছিল চিত্রনায়িকা অপু বিশ্বাসের ক্ষেত্রেও। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ের খবর জানান অপু। সেখান থেকেই জনসমক্ষে আসে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে হয় তাদের।

একই সঙ্গে জানা যায়, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে ছেলেসন্তানের জন্ম দেন অপু।

আরও পড়ুন:
‘লোকাল’-এ দ্বিতীয়বার বুবলী-আদর
‘বিট্রে’ সিনেমায় বুবলী-রোশান
২৭ জানুয়ারি আসছে সিয়াম-বুবলীর ‘টান’
এলো সিয়াম-বুবলীর ‘টান’-এর ঝলক
জ্যোতি এবার ক্রিকেট দলের মালিক

মন্তব্য

বিনোদন
Arrest warrant against Ekta Kapoor

একতা কাপুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

একতা কাপুরের বিরুদ্ধে গ্রেপ্তারি  পরোয়ানা বলিউড প্রযোজক ও পরিচালক একতা কাপুর। ছবি: সংগৃহীত
ওয়েব সিরিজ ‘ট্রিপল এক্স সিজন টু’তে সৈনিকের স্ত্রীর সঙ্গে অন্য ব্যক্তির একাধিক আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে জানিয়ে ২০২০ সালে অভিযোগ করেছিলেন সাবেক সেনা সদস্য শম্ভু কুমার। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয় একতার বিরুদ্ধে।

ওয়েব সিরিজে সেনা ও তাদের পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাতের অভিযোগে বলিউড প্রযোজক ও পরিচালক একতা কাপুর এবং তার মা শোভা কাপুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে বিহারের বেগুসরাইয়ের আদালত।

এনডিটিভির প্রতিবেদন জানানো হয়, বেগুসরাইয়ের বাসিন্দা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য শম্ভু কুমারের অভিযোগের ভিত্তিতে বুধবার এ পরোয়ানা জারি করে আদালত।

ওয়েব সিরিজ ট্রিপল এক্স সিজন টুতে সৈনিকের স্ত্রীর সঙ্গে অন্য ব্যক্তির একাধিক আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে জানিয়ে ২০২০ সালে অভিযোগ করেছিলেন শম্ভু কুমার।

অভিযোগকারীর ভাষ্য, একজন সেনা সদস্য হিসেবে দৃশ্যগুলো তার ভাবাবেগে আঘাত করেছে।

শম্ভু কুমারের আইনজীবী হৃষিকেশ পাঠক বলেন, “সিরিজটি ‘অল্টবালাজি’ নামের ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচার হয়েছিল, যেটি একতা কাপুরের বালাজি টেলিফিল্ম লিমিটেডের মালিকানাধীন। শোভা কাপুরও বালাজি টেলিফিল্মসের সঙ্গে যুক্ত।”

তিনি আরও বলেন, ‘আদালত তাদের (কাপুরদের) বিরুদ্ধে সমন জারি করেছিল এবং বিষয়টি নিয়ে তাদের হাজির হতে বলেছিল। তারা (কাপুর) অবশ্য আদালতকে জানিয়েছিল, আপত্তির পর সিরিজের কিছু দৃশ্য সরিয়ে দেয়া হয়েছিল, কিন্তু আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়েছে।’

মন্তব্য

p
উপরে