× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট বাংলা কনভার্টার নামাজের সময়সূচি আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Rashmika told when the shooting of Pushpa Tour
google_news print-icon

‘পুষ্পা টু’র শুটিং কবে, জানালেন রাশ্মিকা

পুষ্পা-টুর-শুটিং-কবে-জানালেন-রাশ্মিকা
রাশ্মিকা মান্দানা। ছবি: ইনস্টাগ্রাম
গুডবাই’ সিনেমার ট্রেইলার লঞ্চের এক অনুষ্ঠানে মঙ্গলবার সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন রাশ্মিকা। সেখানেই জানালেন ‘পুষ্পা টু’র শুটিং শুরু করার আপডেট।

এক মাস পরেই মুক্তি পেতে যাচ্ছে ভারতের ‘জাতীয় ক্রাশ’ হিসেবে পরিচিত অভিনেত্রী রাশ্মিকা মান্দানার বলিউড সিনেমা গুডবাই। বেশ কয়েকটি সিনেমায় কাজ চললেও এটিই হবে তেলেগু এ অভিনেত্রীর বলিউডে মুক্তি পাওয়া প্রথম সিনেমা।

বাবা-মেয়ের পারিবারিক গল্পের এই সিনেমায় রাশ্মিকার বাবার চরিত্রে রয়েছেন বলিউড ‘বিগ বি’ অমিতাভ বচ্চন।

আসন্ন সিনেমাটির ট্রেইলার লঞ্চের এক অনুষ্ঠানে মঙ্গলবার সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেন অভিনেত্রী। সেখানেই জানালেন পুষ্পা টুর শুটিং শুরু করার আপডেট।

পুষ্পার সিক্যুয়ালে কবে থেকে শুটিং করবেন এমন প্রশ্নের জবাবে রাশ্মিকা বলেন, ‘আমি আমার স্বপ্নে বেঁচে আছি। আল্লু অর্জুন স্যারের সঙ্গে কয়েক দিনের মধ্যে পুষ্পা টু শুরু করব, কিন্তু এই মুহূর্তে বচ্চন স্যারের সঙ্গে এই ট্রেইলারটি দর্শকদের সামনে রেখে আমি কী বলতে পারি...।’

গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় ভারতের দক্ষিণী সিনেমা পুষ্পা-দ্য রাইস। মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি ব্যাপক আলোচনায় আসে আল্লু অর্জুন ও রাশ্মিকা মান্দানা অভিনীত সিনেমাটি।

সিনেমার শেষ দৃশ্যেই জানান দেয়া হয় এর সিক্যুয়াল আসবে। নির্মাতারাও সেই ঘোষণা দেন। অবশেষে শুটিং ফ্লোরে আসতে যাচ্ছে এর দ্বিতীয় পর্ব পুষ্পা: দ্য রুল । গত ২২ আগস্ট অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির মহরত পূজা।

আরও পড়ুন:
‘পুষ্পা টু’র শুটিং কবে, জানালেন রাশ্মিকা
আল্লু অর্জুনের কে-পপ ঝড়
‘পুষ্পা টু’তে নিজের চরিত্র নিয়ে ভক্তের জবাব দিলেন রাশ্মিকা
এবার কার সঙ্গে রাশ্মিকা
আল্লুর ‘পুষ্পা’য় মনোজ বাজপেয়ী

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
The police believe that the dead body of the actress in the hotel was suicide

হোটেলে অভিনেত্রীর মরদেহ, পুলিশের ধারণা আত্মহত্যা

হোটেলে অভিনেত্রীর মরদেহ, পুলিশের ধারণা আত্মহত্যা জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবেই। ছবি: সংগৃহীত
পুলিশ জানিয়েছে, আত্মহত্যা করে থাকতে পারেন আকাঙ্ক্ষা। এরইমধ্যে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

ভারতের উত্তর প্রদেশের একটি হোটেল থেকে জনপ্রিয় ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবেইর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার ভারানসির একটি হোটেল থেকে ২৫ বছর বয়সী এই অভিনেত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, আত্মহত্যা করে থাকতে পারেন আকাঙ্ক্ষা। এরইমধ্যে তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

একজন জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বলেন, ধারণা করছি যে, এটি আত্মহত্যার ঘটনা হতে পারে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য অপেক্ষা করতে হবে।

বার্তা সংস্থা এএনআইর প্রতিবেদনে বলা হয়, আকাঙ্ক্ষার মরদেহ তার রুমে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

আকাঙ্ক্ষা ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে কাজ করেছেন। তার ইনস্টাগ্রামেও অনেক ফলোয়ার রয়েছে।

আরও পড়ুন:
১৫ বছর পর বড় পর্দায় রিয়াজ-মম জুটি
রোজার ঈদে পূর্ণিমার প্রথম!
‘ইয়াসমিন’ হয়ে আসছেন মিম
‘ভাগ্য’ নিয়ে পাবনায় নায়ক মুন্না
খুলনায় শুক্রবার ‘নোনা পানি’র প্রিমিয়ার

মন্তব্য

বিনোদন
Shakib Khan opened up about the rape allegations

ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন শাকিব খান

ধর্ষণের অভিযোগ নিয়ে মুখ খুললেন শাকিব খান ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান। ছবি: নিউজবাংলা
শাকিব খান বলেন, ২০১৭ সালে শুটিং করতে গিয়ে অস্ট্রেলিয়ায় বড় ধরনের ট্র্যাপে পড়েছিলাম। সেই ট্র্যাপের সূত্র ধরেই আমার বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তোলা হচ্ছে, ভয়ভীতি দেখানো হচ্ছে।

ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে অবশেষে মুখ খুললে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান। বলেছেন, অস্ট্রেলিয়ায় গিয়ে তিনি ‘ফাঁদে’ পড়েছিলেন। তার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা।

শাকিব খান বলেন, ২০১৭ সালে শুটিং করতে গিয়ে অস্ট্রেলিয়ায় বড় ধরনের ট্র্যাপে পড়েছিলাম। সেই ট্র্যাপের সূত্র ধরেই আমার বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তোলা হচ্ছে, ভয়ভীতি দেখানো হচ্ছে।

বৃহস্পতিবার নিজ বাড়ির গ্যারেজে সংবাদ সম্মেলনে এভাবেই সাম্প্রতিক ঘটনাগুলো নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন শাকিব খান। এ সময় তিনি বলেন, তার বিরুদ্ধে প্রযোজক রহমত উল্লাহর করা সব অভিযোগই মিথ্যা। উল্টো তার কাছ থেকে চাঁদা দাবি করেছেন এবং হত্যার হুমকি দিয়েছেন রহমত উল্লাহ নামের ওই প্রযোজক।

কী ধরনের ট্র্যাপে পড়েছিলেন— সংবাদ সম্মেলনে জানতে চাইলে বারবারই এড়িয়ে যান শাকিব খান। বলেন, আমার বিরুদ্ধে কোনো অভিযোগ থাকলে অস্ট্রেলিয়ার পুলিশ ব্যবস্থা নিত এবং আমি ওখান থেকে ফিরতে পারতাম না।

এর আগে বৃহস্পতিবার সকালে তিনি ঢাকার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করেন। এরপর বিকেল ৫টায় নিজ বাসার গ্যারেজে তিনি সংবাদকর্মীদের মুখোমুখি হন।
শাকিব খান সংবাদ সম্মেলনে বলেন, আমরা শিল্পীরা সবসময় পর্দায় মানুষকে অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে উৎসাহিত করি। প্রতিবাদ করতে শেখাই। সেখানে আমরা বার বার অন্যায়ের শিকার হচ্ছি। একটি চক্র সবসময় আমাদের পেছনে লেগে আছে। তাই সবার আগে একজন শিল্পী হিসেবে প্রতিবাদ জানাতে আজ মামলা করেছি। আদালত আমার কথা শুনেছেন।

জনপ্রিয় এই চিত্রনায়ক বলেন, আমার মনে হয় এটিও (আদালতে মামলা দায়ের) একটি বিজয়। কারণ এর আগে থানায় মামলা করতে গিয়ে ব্যর্থ হয়েছি। তারপর ডিবি অফিসে অভিযোগ দিয়েছি। আমি বিশ্বাস করি, রহমতুল্লাহ একা না, এর পেছনে অনেকেই আছেন।

বেশ কয়েকদিন ধরেই শাকিব খান ও প্রযোজক রহমত উল্লাহ একে অন্যের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করছেন। তাদের অভিযোগ শেষ পর্যন্ত আদালত অবধি গড়াল।

আরও পড়ুন:
রোজার ঈদে পূর্ণিমার প্রথম!
‘ইয়াসমিন’ হয়ে আসছেন মিম
‘ভাগ্য’ নিয়ে পাবনায় নায়ক মুন্না
খুলনায় শুক্রবার ‘নোনা পানি’র প্রিমিয়ার
শুরু হচ্ছে নুসরাত ফারিয়ার ‘ফুটবল ৭১’

মন্তব্য

বিনোদন
Samantha looks regal in the new poster of Shakuntlam

শকুন্তলামের নতুন পোস্টারে সামান্থার রাজকীয় লুক

শকুন্তলামের নতুন পোস্টারে সামান্থার রাজকীয় লুক শকুন্তলাম সিনেমার পোস্টারে সামান্থার রাজকীয় লুক। ছবি: সংগৃহীত
রাজকন্যা শকুন্তলা হিসেবে সামান্থার লুকে ছিল আভিজাত্য ও রাজকীয় আভা। ভারী সূচিকর্ম এবং ঐতিহ্যবাহী সোনার গহনাসহ একটি সোনার লেহেঙ্গা পরা অবস্থায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

প্রথমবারের মতো পৌরাণিক ঘরানার সিনেমা ‘শকুন্তলাম’ এর মাধ্যমে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে দেখা যাবে। আসন্ন এ সিনেমায় সামান্থাকে দেখা যাবে রাজকন্যা শকুন্তলার ভূমিকায়।

ইতোমধ্যে পোস্টার, টিজার এবং ট্রেলার দিয়ে দর্শকদের মুগ্ধ করতে সক্ষম হয়েছেন তিনি। তেমনি সিনেমাটির নতুন পোস্টারে রাজকীয় ও জাদুকরী রুপে দেখা মিলল অভিনেত্রী সামান্থার।

রাজকন্যা শকুন্তলা হিসেবে সামান্থার লুকে ছিল আভিজাত্য ও রাজকীয় আভা। ভারী সূচিকর্ম এবং ঐতিহ্যবাহী সোনার গহনাসহ একটি সোনার লেহেঙ্গা পরা অবস্থায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

শকুন্তলামের নতুন পোস্টারে সামান্থার রাজকীয় লুক

প্রথমবারের মতো পৌরাণিক চরিত্রে জাদুকরী এ লুকে সামান্থাকে দেখতে সিনেমা প্রেমীরা খুবই উৎসাহী।

দীর্ঘদিন স্থগিত থাকার পর, শকুন্তলাম সিনেমাটি বিশ্বব্যাপী এপ্রিল মাসে একটি দুর্দান্ত মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। সিনেমাটি প্রাথমিকভাবে ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল, তবে তা স্থগিত করা হয়েছিল।

আগামী ১৪ এপ্রিল তেলেগু, তামিল, কন্নড়, মালায়লাম এবং হিন্দিতে সিনেমাটি মুক্তি পেতে চলেছে৷ ফিল্মটি থ্রিডি-তেও পাওয়া যাবে, যা দর্শকদের প্রতিশ্রুতি দিচ্ছে একটি ভিজ্যুয়াল ট্রিটের।

আরও পড়ুন:
‘অসুখী বিবাহের’ জন্য করণ জোহরকে দায়ী করলেন সামান্থা
চটেছেন সামান্থা
সামান্থা-বিজয়ের দুর্ঘটনার খবরটি ‘ভুয়া’
কিছুদিন পর সামান্থার বিয়ে!
নয়নতারার পর সর্বোচ্চ পারিশ্রমিক সামান্থার

মন্তব্য

বিনোদন
May Allah bless everyone with fasting Zayed Khan

আল্লাহ সবাইকে রোজা রাখার তৌফিক দিন: জায়েদ খান

আল্লাহ সবাইকে রোজা রাখার তৌফিক দিন: জায়েদ খান অভিনেতা জায়েদ খান। ছবি: ফেসবুক
নিজ ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া পোস্টে জায়েদ খান লিখেন, ‘সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। আল্লাহ আমাদের সবাইকে নিয়মিত রোজা ও নামাজ পড়ার তৌফিক দান করুন।’

সৌদি আরবসহ বিশ্বের বিভিন্ন দেশে শুরু হয়েছে সিয়াম সাধনার মাস রমজান। বাংলাদেশে শুক্রবার থেকে শুরু হচ্ছে রোজা। বৃহস্পতিবার রাতে তারাবিহ পড়বেন বাংলাদেশিরা।

রোজা শুরুর আগে প্রতি বছরই শুভেচ্ছা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন তারকারা। এ বছরও ব্যতিক্রম নয়।

দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন আলোচিত অভিনেতা জায়েদ খান।

বৃহস্পতিবার বেলা ১১টা ৪২ মিনিটে নিজ ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া পোস্টে তিনি লিখেন, ‘সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা। আল্লাহ আমাদের সবাইকে নিয়মিত রোজা ও নামাজ পড়ার তৌফিক দান করুন।’

পোস্টের সঙ্গে মোনাজাতে থাকা অবস্থার একটি ছবি যুক্ত করেছেন জায়েদ খান।

আল্লাহ সবাইকে রোজা রাখার তৌফিক দিন: জায়েদ খান

এ প্রতিবেদন লেখা পর্যন্ত পোস্টটিতে ২ হাজার ৯০০ লাইক পড়ে। এতে ৩৪৯টি কমেন্ট পড়ে। এটি শেয়ার করেন ৯১।

কমেন্টে অনেকেই ‘আমিন’ বলে জায়েদ খানের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। কেউ কেউ এ নিয়ে ট্রলও করেছেন। এক কমেন্টকারী জায়েদের উদ্দেশে প্রশ্ন করে লিখেন, ‘ভাই আগে বলেন এইটা কোন মুভির সিন?’

আরও পড়ুন:
‘রমজানে পণ্যমূল্য বৃদ্ধির শঙ্কা নেই’
রোজা শুরু শুক্রবার
বৈঠকে বসছে কমিটি, চাঁদ দেখলে ফোন করুন
রোজা শুরুর দিনক্ষণ: সন্ধ্যায় বসছে চাঁদ দেখা কমিটি
রোজায় কম দামে দুধ, ডিম, মাংস মিলবে রাজধানীর যেসব জায়গায়

মন্তব্য

বিনোদন
The producer issued a legal notice to Shakib Khan to apologize

শাকিব খানকে ক্ষমা চাইতে আইনি নোটিশ দিলেন সেই প্রযোজক

শাকিব খানকে ক্ষমা চাইতে আইনি নোটিশ দিলেন সেই প্রযোজক শাকিব খান
নোটিশে বলা হয়েছে, আমাদের মক্কেল রহমত উল্লাহ একজন প্রযোজক হওয়া স্বত্বেও দেশের বিভিন্ন গণমাধ্যম ও ডিজিটাল প্লাটফর্মে তার নামে মিথ্যা, মানহানিকর এবং আক্রমণাত্মক মন্তব্য/বিবৃতি দিয়েছেন শাকিব খান।

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণসহ নানা অভিযোগ তোলা সেই প্রযোজক রহমত উল্লাহ এবার তার বিরুদ্ধে অসত্য ও মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগে শাকিবকে আইনি নোটিশ দিয়েছেন।

রহমত উল্লাহর পক্ষে আইনজীবী মো. তবারক হোসেন ভূঁইয়া মঙ্গলবার এই নোটিশ পাঠান। তিন দিনের মধ্যে শাকিব বক্তব্যের জন্য ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথাও জানানো হয় এতে।

আইনজীবী ফারহানা ইসলাম তামান্না বলেন, মঙ্গলবার আমরা আমাদের ক্লায়েন্টের পক্ষ থেকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। কুরিয়ার সার্ভিস ও সরাসরি গিয়ে নোটিশ দেয়া হয়েছে।

এই আইনজীবী বলেন, নোটিশে আমরা তিন দিনের সময় দিয়েছি। এ সময়ের মধ্যে ক্ষমা না চাইলে তার বিরুদ্ধে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

নোটিশে বলা হয়েছে, আমাদের মক্কেল রহমত উল্লাহ একজন প্রযোজক হওয়া স্বত্বেও দেশের বিভিন্ন গণমাধ্যম ও ডিজিটাল প্লাটফর্মে তার নামে মিথ্যা, মানহানিকর এবং আক্রমণাত্মক মন্তব্য/বিবৃতি দিয়েছেন শাকিব খান।

এতে বলা হয়, গত ১৯ মার্চ ঢাকার মিন্টো রোডে ডিবি কার্যালয়ের সামনে গণমাধ্যমকে নায়ক শাকিব খান বলেছেন- রহমত উল্লাহর মতো একজন ভুয়া, প্রযোজক নামধারী, বাটপার, প্রতারক। তিনি সবার সঙ্গে প্রতারণা করেছে এবং এফডিসিতে গিয়ে শিল্পী সমিতি, পরিচালক প্রযোজক সমিতিতে ভুয়া প্রযোজক বিচারক বিচার চেয়েছেন। এ ছাড়া গোয়েন্দা শাখাকে বলেছেন যে, রহমত উল্লাহ প্রযোজক না হয়ে আজেবাজে প্রোপ্রাগান্ডা সৃষ্টি করেছেন যা অসত্য।

নোটিশে আরও বলা হয়, রহমত উল্লাহকে সামাজিকভাবে হেয় করার জন্য এবং খারাপ উদ্দেশ্য নিয়ে এই মন্তব্য করেছেন। এতে তার সুনাম নষ্ট হয়েছে। এভাবে গণমাধ্যমের সামনে অপমানজনক, মিথ্যা মন্তব্য/বিবৃতি দেয়া ডিজিটাল নিরাপত্তা আইন ও দণ্ডবিধি অনুযায়ী ফৌজদারি অপরাধ করেছেন।

নোটিশ পাওয়ার তিনদিনের মধ্যে গণমাধ্যমের সামনে দেয়া মন্তব্য/বিবৃতিগুলো সরিয়ে না নিলে বা দুঃখ প্রকাশ না করলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হবে বলে জানানো হয় এতে।

গত ১৫ মার্চ বিকেলে চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর শাকিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ।

তার লিখিত অভিযোগে বলা হয়, এই প্রযোজক ২০১৭ সালে তার সিনেমাটির শুটিংয়ের সময় শাকিব খানের দ্বারা ক্ষতির সম্মুখীন হয়েছেন, শুটিংয়ের সময় শাকিবের বিরুদ্ধে এক সহ-প্রযোজককে ধর্ষণের অভিযোগও তোলেন তিনি।

আরও পড়ুন:
ছোট ছেলের জন্মদিনে শাকিবের শুভেচ্ছা
গুলশান থানা মামলা না নেয়ায় শাকিবের ক্ষোভ
রহমতের দেশত্যাগ ঠেকাতে চান শাকিব

মন্তব্য

বিনোদন
Happy birthday to little boy Shakib

ছোট ছেলের জন্মদিনে শাকিবের শুভেচ্ছা

ছোট ছেলের জন্মদিনে শাকিবের শুভেচ্ছা ছেলের জন্মদিনে এই ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন শাকিব খান। ফেসবুক থেকে নেয়া
শাকিব লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা।’ বীরকে ট্যাগ করে দেয়া এ পোস্টে তার কোলে ছেলেকে বসানো একটি ছবিও দিয়েছেন তিনি।

ছোট ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক শাকিব খান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মঙ্গলবার নিজের ভেরিফায়েড পেজে বীরের সঙ্গে একটি ছবি পোস্ট করে এই শুভেচ্ছা জানান তিনি।

শাকিব লিখেছেন, ‘শুভ জন্মদিন বাবা।’ বীরকে ট্যাগ করে দেয়া এ পোস্টে তার কোলে ছেলেকে বসানো একটি ছবিও দিয়েছেন তিনি।

এ ছাড়া ছেলের জন্মদিনে মা চিত্রনায়িকা বুবলীও একটি পোস্ট দিয়েছেন। বীরের জন্মের সময়ের একটি ছবি দিয়েছেন তিনি।

বুবলী লিখেছেন, ‘জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা, তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিলো আমি যেন স্বর্গে আছি!

‘তোমাকে বুকে নেবার পর কি যে শান্তি লাগছিল! স্বর্গের সুখ বুঝি এমনি হয়। তখন অনেক কেঁদেছিলাম বাবা কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিল।’

নায়িকা লিখেছেন, ‘তুমি আমার অক্সিজেন লক্ষীমানিক, আমার পুরো পৃথিবী! অনেক অনেক দোআ আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন আমার কলিজা বাবা।’

শাকিব খান ২০০৮ সালে গোপনে বিয়ে করেন অপু বিশ্বাসকে। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় এ জুটির ছেলে আব্রাম খান জয়ের। ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলে সব তথ্য ফাঁস করেন অপু বিশ্বাস। ২০১৭ সালের নভেম্বরে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

পরের বছরের ২০ জুলাই শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায় জন্ম হয় তাদের ছেলে শেহজাদ খান বীরের। গত ৩০ সেপ্টেম্বরে এসব তথ্য জানান বুবলী। শাকিবের সঙ্গেও বুবলীর বিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছে একাধিক সূত্র।

মাঝেমধ্যেই ছেলে জয় ও বীরের সঙ্গে আলাদা সময় কাটাতে দেখা যায় শাকিবকে। এ নিয়ে অবশ্য ভার্চুয়াল যুদ্ধেও জড়ান অপু-বুবলী।

আরও পড়ুন:
গুলশান থানা মামলা না নেয়ায় শাকিবের ক্ষোভ
রহমতের দেশত্যাগ ঠেকাতে চান শাকিব
সেই প্রযোজকের বিরুদ্ধে ডিবিতে অভিযোগ শাকিব খানের

মন্তব্য

বিনোদন
Shakibs anger that Gulshan police station did not take the case

গুলশান থানা মামলা না নেয়ায় শাকিবের ক্ষোভ

গুলশান থানা মামলা না নেয়ায় শাকিবের ক্ষোভ গুলশান থানা থেকে বের হয়ে আসছেন শাকিব খান। ছবি: নিউজবাংলা
শাকিব খান বলেন, গতকাল রাতে গুলশান থানার ওসি ও অন্যান্য অফিসারদের কার্যকলাপ দেখে আমার মনে হয়েছে, তারা প্রতারককে রহমকে দেশ ছেড়ে পালিয়ে যেতে সহযোগিতা করছে কি না। আমার কাছে এটা সন্দেহজনক মনে হচ্ছে।

প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে গিয়ে গুলশান থানা থেকে ফিরে আসতে হয়েছে চিত্রনায়ক শাকিব খানকে। এ ঘটনায় ওই থানার বিরুদ্ধে গড়িমসি করার অভিযোগ এনেছেন এই তারকা।

থানায় অভিযোগ করতে না পেরে রোববার বিকেলে ঢাকা মহানগর পুলিশের(ডিএমপি) গোয়ান্দা শাখায়(ডিবি) যান তিনি। সেখানে ডিবি প্রধান হারুন অর রশীদের কাছে একটি লিখিত অভিযোগ জানিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় কার্যালয় থেকে বের হয়ে যান।

বের হওয়ার আগে সাংবাদিকদের কাছে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার(ওসি) আচরণে ক্ষোভ প্রকাশ শাকিব বলেন, প্রতারক, বাটপার রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করার জন্য গুলশান থানায় গিয়েছিলাম। অনেক চেষ্টার পরও, অনেক বুঝানোর পরও ওসি সাহেব মামলাটি নিলেন না। তিনি বললেন, আপনি যেখানে খুশি গিয়ে অভিযোগ করতে পারেন, যে আমি আপনার মামলাটা নিলাম না। আমি সেখান থেকে বেরিয়ে আসলাম।

তিনি বলেন, গতকালকে থানা এই যে গড়িমসিটা করলো, গতকাল রাতে মামলাটা নিলো না। সাধারণ নাগরিক হিসেবে আমি থানায় গিয়ে মামলা করতে পারবো না, এইটা আমার কাছে খুব আশ্বচর্যজনক মনে হয়েছে।

শাকিব খান বলেন, গতকাল রাতে গুলশান থানার ওসি ও অন্যান্য অফিসারদের কার্যকলাপ দেখে আমার মনে হয়েছে, তারা প্রতারককে রহমকে দেশ ছেড়ে পালিয়ে যেতে সহযোগিতা করছে কি না। আমার কাছে এটা সন্দেহজনক মনে হচ্ছে।

এ বিষয়ে গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহনুর রহমান বলেন, শাকিব খান যে অভিযোগটা করছেন সেটি ২০১৮ সালের ঘটনা। কোথায় কি হয়েছিলো এতো দিন তো উনার কোনো খোঁজ খবর নেই। উনি গতকাল হঠাৎ করে থানায় এসে এই অভিযোগটা আমাদের কাছে বলতেছে। এখন ২০১৮ সালে অস্ট্রেলিয়াতে কি ঘটছে না ঘটছে সেটা আমরা জানব কীভাবে। আমরা শাকিব খানকে বলেছি বিষয়টি স্পর্শকাতর এবং যেহেতু তিনি তারকা তাই তাকে আদালতের স্মরণাপন্ন হতে বলেছি। পাঁচ বছর আগের ঘটনা মামলা নেওয়ার আগে এ বিষয়ে প্রি-ইভেস্টিগেশন করা উচিত।

গত বুধবার বিকেলে চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর শাকিবের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্লাহ। লিখিত অভিযোগে বলা হয়, এই প্রযোজক ২০১৭ সালে তার সিনেমাটির শুটিংয়ের সময় শাকিব খানের দ্বারা ক্ষতির সম্মুখীন হয়েছেন, এর মধ্যে ধর্ষণের ঘটনাও আছে।

আরও পড়ুন:
শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন প্রযোজক
শাকিব খান আহত, শুটিং স্থগিত
বিশ্বকাপ ফাইনালের উন্মাদনা ছুঁয়েছে শাকিবকে
নিশ্চুপ শাকিব খান
শাকিবের সঙ্গে তাজমহল দেখার স্মৃতিচারণা করলেন বুবলী

মন্তব্য

p
উপরে