× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট বাংলা কনভার্টার নামাজের সময়সূচি আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Controversy over Ashirvad movie ends
google_news print-icon

আশীর্বাদ সিনেমা নিয়ে দ্বন্দ্বের অবসান

আশীর্বাদ-সিনেমা-নিয়ে-দ্বন্দ্বের-অবসান
শিল্পী সমিতিতে শিল্পী, পরিচালক এবং প্রযোজক সমিতির সদস্যদের মিলনমেলা। ছবি: নিউজবাংলা
রোশান বলেন, 'জেনিফার আপুকে আমি বোন ডাকতাম এখনও ডাকি। পরিবারে ভাই-বোনের মধ্যে জগড়া হয়, আমাদেরও হয়েছে। বলার সময় হয়তো বাড়িয়ে বলেছেন, যেমন বাবার কাছে নালিশ করার সময় বেশি বলেন অনেকে।'

সরকারি অনুদানপ্রাপ্ত আশীর্বাদ সিনেমার প্রযোজক ও শিল্পী-পরিচালক দ্বন্দ্বের অবসান হলো। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এফডিসির শিল্পী সমিতির সামনে সবাই এসে দুঃখ প্রকাশ করেন।

আশীর্বাদ সিনেমার পরিচালক, কেন্দ্রীয় চরিত্রের শিল্পী ও প্রযোজকের সঙ্গে সমঝোতায় আসতে বৃহস্পতিবার বিকেল থেকে শিল্পী সমিতিতে শিল্পী, পরিচালক এবং প্রযোজক সমিতির সদস্যরা বসেন।

প্রযোজক জেনিফার ফেরদৌস সাংবাদিকদের বলেন, 'আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। নিজেদের মধ্যে যোগোযোগ না থাকায় এ সমস্যা হয়েছে।' মাহি, মানিক ও রোশানের কাছে তিনি দুঃখ প্রকাশ করেন।

তিনি আরও বলেন, 'প্রয়োজনে আমি মাহির বাসায় যাব, পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলব। মাহির সংসার আছে।'

সৃষ্ট সমস্যায় তৈরীতে মাঝখানে একজন কলকাঠি নেড়েছেন বলে দাবি করেন জেনিফার। কে সেই মাঝখানের মানুষটি তা বলেননি কেউ।

শুক্রবার মুক্তি পাচ্ছে আশীর্বাদ সিনেমাটি। প্রযোজকের সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছে স্বীকার করলেও সিনেমাটি ভালো সময় মুক্তি পাচ্ছে না বলে মনে করেন মাহি।

আগের সব কথার জন্য দুঃখ প্রকাশ করেন মাহি।

রোশানের কণ্ঠে ছিল সমোজোতার সুর। তিনি বলেন, 'জেনিফার আপুকে আমি বোন ডাকতাম এখনও ডাকি। পরিবারে ভাই-বোনের মধ্যে জগড়া হয়, আমাদেরও হয়েছে। বলার সময় হয়তো বাড়িয়ে বলেছেন, যেমন বাবার কাছে নালিশ করার সময় বেশি বলে অনেকে।'

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক দর্শকদের আশীর্বাদ সিনেমাটি দেখার আহ্বান জানান। বলেন, 'আমি আগেও বলেছিলাম সিনেমার গল্প ভালো, এখনও বলছি, গল্পের কারণে সিনেমাটা দেখা দরকার।'

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
How are you Shilpa?

কেমন আছেন শিল্পা

কেমন আছেন শিল্পা
আর্থিক তছরুপ প্রতিরোধ আইন বা পিএমএলএ অ্যাক্ট ২০০২-এর অধীনে বৃহস্পতিবার একাধিক সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে তাদের।

বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। অভিনেত্রী ও তার স্বামী রাজ কুন্দ্রার প্রায় ৯৮ কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত হয়েছে।

আর্থিক তছরুপ প্রতিরোধ আইন বা পিএমএলএ অ্যাক্ট ২০০২-এর অধীনে বৃহস্পতিবার একাধিক সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে তাদের।

সম্পত্তির তালিকায় রয়েছে পুণেয় রাজ কুন্দ্রার বাংলো, শিল্পার জুহুর ফ্ল্যাট। পাশাপাশি রাজ কুন্দ্রার নামে থাকা ইক্যুইটি শেয়ারও রয়েছে।

২০২১ সালে পর্নোকাণ্ডে নাম জড়ায় অভিনেত্রীর স্বামী রাজের। সেই সময় একটা লম্বা সময়ে হাজতে থাকতে হয় শিল্পার স্বামীকে। জামিনে ছাড়া পেয়ে একটু একটু করে নিজেদের জীবন গুছিয়ে নিচ্ছিলেন তারা।

দিন কয়েক আগে রাজ তার জেলবন্দি জীবনের কাহিনি তুলে ধরেছিলেন বড় পর্দায়। এর মধ্যেই ফের ঝঞ্ঝাটে শিল্পা ও তার স্বামী।
এই ঘটনার পর অনেকেই উদ্বেগে ছিলেন। প্রশ্ন ভাসছিল, কেমন আছেন অভিনেত্রী? অবশেষে নীরবতা ভাঙলেন শিল্পা। জানালেন নিজের অবস্থানের কথা।

শিল্পা ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘অসম্মানের সময় বিচলিত না হয়ে শান্ত হতে শেখো।’’ তার পরই অন্য একটি পোস্টে সাঁইবাবার ছবি দিয়ে লেখেন, ‘‘শরণাপন্ন করে দাও।’’

ব্যক্তিগত জীবনে এমন ওঠাপড়ার মাঝেও বৃহস্পতিবার রাতে সালমান খানের ফ্ল্যাটে অভিনেতার সঙ্গে দেখা করতে যান শিল্পা। সূত্র: আনন্দবাজার পত্রিকা

মন্তব্য

বিনোদন
Popular music artist Pagal Hasan including two killed and three injured

সড়কে প্রাণ গেল জনপ্রিয় শিল্পী পাগল হাসানের

সড়কে প্রাণ গেল জনপ্রিয় শিল্পী পাগল হাসানের সুনামগঞ্জের শিল্পী পাগল হাসান ছাতক সুরমা ব্রিজ এলাকায় বৃহস্পতিবার সকালে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। ছবি: সংগৃহীত
ছাতক ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জালাল আহমদ বলেন, ‘ঘটনাস্থলেই পাগল হাসানসহ আরেকজন মারা যান। আমরা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করেছি। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।’

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ‘আসমানে যাইওনারে বন্ধু ধরতে পারব না তোমায়’সহ অনেক জনপ্রিয় গানের গীতিকার, সুরকার শিল্পী মতিউর রহমান হাসান ওরফে পাগল হাসান।

সুনামগঞ্জের ছাতকের সুরমা ব্রিজ এলাকায় বৃহস্পতিবার সকালে সিএনজিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় প্রাণ হারান তিনি।

পাগল হাসান অটোরিকশার যাত্রী ছিলেন। ওই সময় তার সঙ্গে থাকা ছাত্তার নামের একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ তিনজন গুরুতর আহত হন।

প্রাণ হারানো পাগল হাসানের বাড়ি সুনামগঞ্জের ছাতকের শিমুলতলা গ্রামে।

পুলিশের ভাষ্য, দোয়ারবাজার থেকে যাত্রী নিয়ে গন্তব্যে যাচ্ছিল অটোরিকশাটি। খালি বাসটি গোবিন্দগঞ্জ থেকে ছাতক যাচ্ছিল। পথে সুরমা ব্রিজ এলাকায় অটোরিকশায় ধাক্কা দেয় বাসটি। ওই সময় পাগল হাসান ও ছাত্তার ঘটনাস্থলেই নিহত হন। অন্য তিন যাত্রী গুরুতর আহত হন।

ছাতক থানার ওসি শাহ আলম বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে ছাতক ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জালাল আহমদ বলেন, ‘ঘটনাস্থলেই পাগল হাসানসহ আরেকজন মারা যান। আমরা পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করেছি।

‘আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।’

মন্তব্য

বিনোদন
Is Deepika becoming a mother through surrogacy?

সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন দীপিকা?

সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন দীপিকা? দীপিকা পাড়ুকোন
বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান, সেপ্টেম্বর মাসে আসছে তাদের সন্তান।

দীপিকা কি সত্য়িই অন্তঃসত্ত্বা? নাকি সারোগেসির সাহায্য নিচ্ছেন? বলিপাড়ায় এখন একটাই গুঞ্জন। অনেকে বলছেন, দীপিকা পাড়ুকোনের বেবি বাম্প একেবারেই নজরে আসছে না। এমনকি, দীপিকার বিমানবন্দরে আসা-যাওয়ার ভিডিওতেও তার বেবিবাম্প দেখা যাচ্ছে না।

এর পর থেকেই দীপিকা আর রণবীর সারোগেসির সাহায্য নিয়েছেন বলে গুজব রটেছে। তবে এ নিয়ে স্পষ্ট কোনো তথ্য জানা যায়নি বলে সংবাদ প্রতিদিনে প্রতিবদনে বলছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকার মাতৃত্ব নিয়ে মুখ খুললেন রণবীর সিং। তবে সারোগেসির প্রসঙ্গকে এড়িয়ে গিয়েছেন তিনি। তবে উত্তর দিলেন পুত্র সন্তান চাইছেন নাকি কন্যা সন্তান চাইছেন, সেই প্রশ্নের।

রণবীর বলেন, ”মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছ-বিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি। এবং তাই সেটাই মাথা পেতে নেব। ভালোবাসব নিজের জীবনের থেকেও বেশি।”

সারোগেসি হলো সহায়ক প্রজনন-ভিত্তিক পদ্ধতি। কাঙ্খিত বাবা-মা অন্য নারীর গর্ভ ভাড়া করেন। ওই গর্ভধারিণী মাকে বলা হয় সারোগেট। অর্থের বিনিময়ে অন্যের শিশু গর্ভে ধারণ করেন তিনি। বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস দম্পতি, অভিনেতা তুষার কাপুর, পরিচালক করণ জোহর, একতা কাপুর এমনকি শাহরুখ খান তার ছোট ছেলের জন্মও এভাবেই দিয়েছেন বলে জানা গেছে।

প্রতিবেদন বলছে, বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান, সেপ্টেম্বর মাসে আসছে তাদের সন্তান।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। তবে এখন বিশ্রামেই রয়েছেন নায়িকা। অভিনেত্রীর ‘কাল্কি ২৯৮৯ এডি’ রিলিজের অপেক্ষায়। অন্যদিকে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ শুটিং শুরুর অপেক্ষায়।

সূত্রের খবর, মুম্বাইয়ে সন্তানের জন্ম দেবেন না বলিউড ‘মস্তানি’। তাহলে কি অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মতো দীপবীরও বিদেশে পাড়ি দিচ্ছেন? না, তেমনটা নয়। জানা গেছে, অন্তঃসত্ত্বা দীপিকা মুম্োই ছেড়ে বেঙ্গালুরু যাচ্ছেন। সেখানে মা-বাবার কাছেই থাকবেন এই সময়টা। আর বেঙ্গালুরুতেই ভূমিষ্ঠ হবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান।

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা- রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর ক্যারিয়ারেই মন দেন দুই তারকা।

মন্তব্য

বিনোদন
Adam Directors body recovered from the flat

নিজ ফ্ল্যাটে ‘আদম’ পরিচালকের মরদেহ

নিজ ফ্ল্যাটে ‘আদম’ পরিচালকের মরদেহ গত বছরের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘আদম’ সিনেমা নির্মাণ করে পরিচিতি পান আবু তাওহীদ হিরণ। কোলাজ: নিউজবাংলা
ভবনের বাসিন্দাদের বরাত দিয়ে রমনা থানার এসআই মো. হাবিবুর রহমান বলেন, ‘আজ সকাল ৬টার দিকে হিরণ বাড়ির দারোয়ানকে ফোন করে বলেন, তিনি স্ট্রোক করেছেন। দারোয়ানকে রুমে আসতে বলেন তিনি। দারোয়ান গিয়ে দরজায় নক করলেও ভেতর থেকে দরজা না খোলায় তিনি ফ্ল্যাটের অন্যান্য বাসিন্দাদের সহযোগিতায় দরজা ভেঙে ভেতরে তাকে পড়ে থাকতে দেখতে পান।’

তরুণ চলচ্চিত্র নির্মাতা আবু তাওহীদ হিরণ মারা গেছেন। গত বছরের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘আদম’ সিনেমা নির্মাণ করে পরিচিতি পান তিনি।

রাজধানীর রমনার নিজ বাসা থেকে সোমবার সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

৩৭ বছর বয়সী হিরণ ‘ইএইচআর মিডিয়া হাউজ’ নামে একটি প্রতিষ্ঠানের মালিক। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদুরী শিবপুর গ্রামের সোহরাব হোসেন এর ছেলে। বর্তমানে রমনার ৩০ নম্বর নিউ ইস্কাটন রোডের একটি চতুর্থ তলা ভবনের দ্বিতীয় তলার ফ্লাটে একাই বসবাস করতেন তিনি। ওই ভবনেই তার মিডিয়া প্রতিষ্ঠানটি রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান।

ওই ভবনের বাসিন্দাদের বরাত দিয়ে তিনি বলেন, ‘আজ সকাল ৬টার দিকে হিরণ বাড়ির দারোয়ানকে ফোন করে বলেন, তিনি স্ট্রোক করেছেন। দারোয়ানকে রুমে আসতে বলেন তিনি। দারোয়ান গিয়ে দরজায় নক করলেও ভেতর থেকে দরজা না খোলায় তিনি ফ্ল্যাটের অন্যান্য বাসিন্দাদের সহযোগিতায় দরজা ভেঙে ভেতরে ঢোকেন। এ সময় তারা দেখতে পান, প্রায় উলঙ্গ অবস্থায় তিনি উপুড় হয়ে মেঝেতে পড়ে আছেন।’

তিনি বলেন, ‘পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

ইএইচআর মিডিয়া হাউজের ক্রিয়েটিভ পরিচালক ওমর ফারুক নয়ন নিউজবাংলাকে বলেন, ‘খবর শুনে আমরা বাসায় গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।’

তিনি বলেন, “তাওহিদ ভাই ভালো মানুষ ছিলেন। আদম-এর পর ‘রং রোড’ নামে তার আরেকটি ছবির কাজ শেষে হয়েছে। ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।’

মন্তব্য

বিনোদন
Pattu and Deadbody are not releasing on Eid

ঈদে মুক্তি পাচ্ছে না ‘পটু’ ও ‘ডেডবডি’

ঈদে মুক্তি পাচ্ছে না ‘পটু’ ও ‘ডেডবডি’ ছবি: সংগৃহীত
দুই সিনেমার পক্ষ থেকে সরে দাঁড়ানোর বিষয়ে দুটি ভিন্ন কারণ দেখানো হয়েছে।

শেষ মুহূর্তে এসে ঈদে মুক্তি থেকে সরে দাঁড়ালো আহমেদ হুমায়ুন নির্মিত ‘পটু’ ও মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘ডেডবডি’ সিনেমা দুটি। দুই সিনেমার পক্ষ থেকে সরে দাঁড়ানোর বিষয়ে দুটি ভিন্ন কারণ দেখানো হয়েছে।

‘পটু’ প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ জানিয়েছেন, তাদের ছবিটির পোস্ট-প্রোডাকশনের কাজ এখনও শেষ হয়নি। তাই ঘোষণা দিয়েও সরে দাঁড়িয়েছেন তারা।

তবে এই ঈদে প্রতিষ্ঠানটির ‘মোনা: জ্বীন ২’ প্রেক্ষাগৃহে চলবে বলে জানানো হয়েছে।

অন্যদিকে ‘ডেডবডি’ নিয়ে সরে দাঁড়ানোর ব্যাপারে অনন্ত জলিলের পরামর্শ শুনেছেন পরিচালক-প্রযোজক ইকবাল।

জলিলকে উদ্দেশ করে ইকবাল বলেছেন, ‘ব্রাদার (অনন্ত জলিল) আপনাকে আমি ভালোবাসি। আপনি বলার সঙ্গে সঙ্গে (সিনেমাটি) আমি ঈদে রিলিজ না করে দুই সপ্তাহ পিছিয়েছি এবং হল মালিকদের চিঠি দিয়ে দুই সপ্তাহ পর প্রদর্শনের জন্য অনুরোধ করেছি।’

ইকবাল জানান, ঈদের পরিবর্তে ৩ মে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার ছবিটি। ভৌতিক ধাঁচের গল্পে নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন ওমর সানী, রোশান, শ্যামল মাওলা, অন্বেষা রায় প্রমুখ।

মন্তব্য

বিনোদন
Is Payal single?

পায়েল কি সিঙ্গেল?

পায়েল কি সিঙ্গেল? পায়েল সরকার
পায়েলের কথায়, ‘‘সিঙ্গল থাকলে জীবনটা নিজের সুবিধা মতো কাটানো যায়।’’

২০২৩ সালের শেষ থেকে টলিপাড়া একের পর এক তারকা-বিয়ের সাক্ষী থেকেছে। কিন্তু তারকাদের মধ্যে অনেকেই রয়েছেন, যাদের সম্পর্ক বা বিয়ে নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। যেমন অভিনেত্রী পায়েল সরকার।

এখনও তিনি কেন সাত পাকে বাঁধা পড়েননি? সম্প্রতি টেলিভিশনের এক অনুষ্ঠানে তার কারণ জানিয়েছেন অভিনেত্রী। এ নিয়ে মঙ্গলবার প্রতিবেদন প্রকাশ করেছে আনন্দবাজর পত্রিকার অনলাইন সংস্করণ।

পায়েল বলেন, ‘‘অনেকেই জিজ্ঞাসা করেন, আমি সিঙ্গল কেন? যে কেনো বাঙালি পরিবারে মেয়ের বাবারা আসলে এতটাই পজেসিভ...।’’

অভিনেত্রীকে থামিয়ে দিয়ে প্রশ্ন করা হয়, ‘‘তা হলে আপনি বাবা-মায়ের জন্য সিঙ্গেল?’’ পায়েল বলেন, ‘‘একদমই তাই। আমার নিজের জন্য যোগ্য সঙ্গী ছেড়েই দাও, ওদের জন্যও সঠিক ব্যক্তি খুঁজে পাচ্ছি না।’’

বাবা-মায়ের চাপেই কি জীবনসঙ্গী খুঁজে পাচ্ছেন না পায়েল? অভিনেত্রীর কাছে প্রশ্ন রাখা হলে তিনি বলেন, ‘‘আগেই বলে রাখি, পুরো বিষয়টাই মজার ছলে বলেছি। কথা প্রসঙ্গে এসেছে।’’

তবে তিনি সম্পর্কে রয়েছেন কি না, তা তার অভিভাবকের ভাবনা ছাড়া অন্য কারও চিন্তার বিষয় নয় বলেই তিনি মনে করেন।

সম্পর্কে না থাকা এবং থাকার মধ্যে কী কী সুবিধা-অসুবিধা রয়েছে? পায়েলের কথায়, ‘‘সিঙ্গেল থাকলে জীবনটা নিজের সুবিধা মতো কাটানো যায়।’’

একই সঙ্গে পায়েল বিশ্বাস করেন, কারও সঙ্গে থাকতে শুরু করলে তখন মানুষ উপলব্ধি করতে পারে একা থাকার সুবিধা বা অসুবিধা। পুরো বিষয়টাই ব্যক্তির মানসিকতার ওপর নির্ভর করে।

পায়েল বললেন, ‘‘অন্যদিকে, সম্পর্কে থাকলে তখন দায়িত্বটা দুজনের মধ্যে ভাগ হয়ে যায়। কিন্তু তা তখন আবার সবার পছন্দ হবে কি না, সেটাও দেখতে হবে।’’

পায়েল কি এখন সম্পর্কে রয়েছেন, নাকি তিনি একা? হেসে বললেন, ‘‘আমি কেন বলব? সম্পর্কে আছি কি নেই, তা আবার আমাকেই বলতে হবে কেন, সেটাই বুঝতে পারি না!’’

সম্প্রতি ‘আবার অরণ্যে দিন রাত্রি’ সিনেমায় পায়েলকে দেখেছেন দর্শক। তার অভিনীত বাংলাদেশি ‘দরদ’ সিনেমাও মুক্তির অপেক্ষায়। এ ছাড়াও, খুব দ্রুত নতুন ছবির কাজ শুরু করবেন পায়েল।

মন্তব্য

বিনোদন
If something obscene is posted on Facebook you will know I didnt give it Swastika

ফেসবুকে অশ্লীল কিছু পোস্ট হলে জানবেন আমি দিইনি: স্বস্তিকা

ফেসবুকে অশ্লীল কিছু পোস্ট হলে জানবেন আমি দিইনি: স্বস্তিকা ফাইল ছবি
এমনিতেই সামাজিক যোগাযোগমাধ্যম বেশ সক্রিয় স্বস্তিকা। নিজের ব্যক্তিগত জীবন থেকে সমাজেসবার খুঁটিনাটি তুলে ধরেন সেখানে।

বেশ দুশ্চিন্তায় পড়েছে ভারতী অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অবশ্য তাই-ই তো হওয়ার কথা! ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে তার।

বুধবার সকালে ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেত্রী এ খবর দিয়েছেন বলে আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে।

এমনিতেই সামাজিক যোগাযোগমাধ্যম বেশ সক্রিয় স্বস্তিকা। নিজের ব্যক্তিগত জীবন থেকে সমাজেসবার খুঁটিনাটি তুলে ধরেন সেখানে।

স্বস্তিকা লিখেছেন, ‘আমার ফেসবুক পেজ হ্যাক হয়েছে। আমার টিম এই সমস্যা সমাধানের চেষ্টা চালাচ্ছে। যদি কোনো অপমানজনক বা অশ্লীল পোস্ট নজরে পড়ে তা হলে দয়া করে এড়িয়ে যান এবং জানবেন সেটি আমি করিনি।’

টলিপাড়ার যে অভিনেত্রীদের বলিউডে অবাধ যাতায়াত, তাদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা। সম্প্রতি তার নতুন হিন্দি সিনেমা ‘লাভ সেক্স অউর ধোঁকা ২’-এর টিজারে এক ঝলক দেখা গেছে অভিনেত্রীকে।

দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত এ সিনেমার প্রথম পর্ব এসেছিল প্রায় ১৪ বছর আগে। এবার এর দ্বিতীয় পর্বে রয়েছেন স্বস্তিকা। ১৯ এপ্রিল মুক্তি পাবে এই সিনেমা।

আরও পড়ুন:
কার প্রেমে মজেছেন শাহরুখপুত্র
আসিফের পুম্বার খোঁজ দিলে ৫০ হাজার টাকা পুরস্কার
রাজ মরে গেলেও দেখতে যাব না: পরীমনি

মন্তব্য

p
উপরে