× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ পৌর নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট

বিনোদন
Jaira called for standing by the flood victims
hear-news
player
print-icon

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জয়ার

বন্যাদুর্গতদের-পাশে-দাঁড়ানোর-আহ্বান-জয়ার
সিলেট ও সুনামগঞ্জের বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ছবি: সংগৃহীত
জয়া আহসান আরও লেখেন, ‘প্রশাসনের সাথে সাথে আমরাও যেন আমাদের সাধ্যমতো তাদের পাশে থাকতে পারি সেই প্রচেষ্টা আমাদের করতে হবে। দেশের সকলেই এগিয়ে আসুন এবং সকলে মিলে একসাথে এই ভয়াবহ পরিস্থিতি যেন কাটিয়ে উঠতে পারি এই প্রার্থনা করি।’

সিলেট ও সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ অবনতি দিকে। সিলেট কুমারগাঁও গ্রিড উপকেন্দ্রে বন্যার পানি উঠে যাওয়ায় পুরো সিলেট ও সুনামগঞ্জ জেলার বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেয়া হয়েছে। বন্যাদুর্গতদের উদ্ধারকাজে নেমেছেন সেনাবাহিনী-নৌবাহিনীর সদস্যরা।

এমন বন্যা পরিস্থিতি নাড়া দিয়েছে সারাদেশের মানুষকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলে দেখা যাচ্ছে সেই অঞ্চলে কীভাবে সাহায্য করা যায় এমন নানা পোস্টও।

তেমনই ভাবে বন্যা পরিস্থিতি নাড়া দিয়েছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। এই পরিস্থিতি মোকাবিলায় প্রশাসনের পাশাপাশি সবাইকে পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

বন্যাদুর্গত এলাকার কিছু ছবি ও ভিডিও পোস্ট করে শনিবার দুপুরে এ আহ্বান জানান জয়া। তিনি লেখেন, ‘দেশের একটি বিভাগের প্রায় ৮০ শতাংশ ডুবে যাওয়ার মতো বন্যা এর আগে বাংলাদেশে হয়নি। সিলেট ও সুনামগঞ্জের ভয়াবহ বন্যা পরিস্থিতির ছবি ও ভিডিও দেখে শিউরে উঠছি। বন্ধ হয়ে গেছে ইলেকট্রিসিটি, ইন্টারনেট এমনকি দেশের অন্যান্য জায়গা থেকেও তাদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন।’

সেই অঞ্চলের মানুষ-পশুপাখির সবার সুরক্ষা কামনা করে জয়া লেখেন, ‘এই পরিস্থিতিতে হৃদয়ের অন্তস্থল থেকে সকলের জন্য প্রার্থনা করছি, শিগগিরই প্রকৃতির এই ভয়াবহতা কেটে যাক, সিলেট ও সুনামগঞ্জের সকল মানুষ, পশুপাখি সুরক্ষিত থাকুক।’

বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জয়ার

দেশের সব মানুষকে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে অভিনেত্রী আরও লেখেন, ‘প্রশাসনের সাথে সাথে আমরাও যেন আমাদের সাধ্যমতো তাদের পাশে থাকতে পারি সেই প্রচেষ্টা আমাদের করতে হবে। দেশের সকলেই এগিয়ে আসুন এবং সকলে মিলে একসাথে এই ভয়াবহ পরিস্থিতি যেন কাটিয়ে উঠতে পারি এই প্রার্থনা করি।’

আরও পড়ুন:
এক সিনেমায় জয়া-শিমু
‘আমি আপ্লুত’
শেষ হচ্ছে জয়ার ‘কালান্তর’
ফিল্ম ফেয়ারে জয়া-মোশাররফের মনোনয়ন
আবারও সেরা জয়া

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Zahid Hasan Mahfuz Ahmed in one frame

এক ফ্রেমে জাহিদ হাসান-মাহফুজ আহমেদ

এক ফ্রেমে জাহিদ হাসান-মাহফুজ আহমেদ মাহফুজ আহমেদ ও জাহিদ হাসান। ছবি: সংগৃহীত
আলাদা অসংখ্য প্রজেক্ট করলেও একসঙ্গে এক ফ্রেমে তাদের দেখার সুযোগ পেতে যাচ্ছেন দর্শকরা। সম্প্রতি তারা একসঙ্গে অভিনয় করতে সম্মত হয়েছেন এবং হয়েছেন চুক্তিবদ্ধ।

দেশেই দুই জনপ্রিয় ও গুণী অভিনয়শিল্পী জাহিদ হাসান ও মাহফুজ আহমেদ। নিজ নামে ও অভিনয় দক্ষতায় অনেকদিন ধরেই তারা আসন করে আছেন দর্শকদের হৃদয়ে।

আলাদা অসংখ্য প্রজেক্ট করলেও একসঙ্গে এক ফ্রেমে তাদের দেখার সুযোগ পেতে যাচ্ছেন দর্শকরা। সম্প্রতি তারা একসঙ্গে অভিনয় করতে সম্মত হয়েছেন এবং হয়েছেন চুক্তিবদ্ধ।

আলফা আইয়ের প্রযোজনায় তারা অভিনয় করতে যাচ্ছেন একটি ওয়েব সিরিজে। প্রযোজক শাহরিয়ার শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন নিউজবাংলাকে।

তিনি বলেন, ‘গুণী এই দুই অভিনয়শিল্পীকে দেখা যাবে এক ওয়েব সিরিজে। এখন স্ক্রিপ্টের কাজ কলছে। আমরা স্ক্রিপ্ট নিয়ে কথা বলছি মাঝে মাঝেই।’

ওয়েব সিরিজের নাম, কে পরিচালনা করবেন, কোথায় মুক্তি পাবে সিরিজটি, তার কিছুই জানাতে চাননি শাকিল। বলেন, ‘এগুলো এখনই জানাতে চাচ্ছি না।’

জাহিদ হাসান অভিনীত অ্যান্থলজি ফিল্ম এই মুহূর্তে মুক্তি পেতে যাচ্ছে চরকিতে।

আরও পড়ুন:
মুখোমুখি চঞ্চল-সোহেল, আসছেন ডিসেম্বরে
জাজের প্রযোজনায় রাফির ওয়েব সিরিজ ‘চক্র’
‘কনট্রাক্ট’ আসছে ১৮ মার্চ
তিন অস্ত্রধারীর এক নেতা
সৃজিতের বকা খাচ্ছি শুটিংয়ের আগে থেকেই: বাঁধন

মন্তব্য

বিনোদন
Varun leaked Kiaras secret information

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ বলিউড তারকা বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত
যুগ যুগ জিও সিনেমার প্রোমোশনে বরুণের কাছে জানতে চাওয়া হয় কিয়ারার ফোনের স্পিড ডায়েলে কার নম্বর রয়েছে।

বলিউড তারকা বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি অভিনীত সিনেমা যুগ যুগ জিও মুক্তি পেয়েছে আজ। এর আগে বেশ কিছুদিন ধরেই জোর কদমে এই সিনেমার প্রচারণা চালিয়েছেন তারা।

সম্প্রতি সিনেমার প্রচারণার এক অনুষ্ঠানে সিদ্ধার্থ মালহোত্রাকে ঘিরে কিয়ারার এক গোপন তথ্য ফাঁস করেছেন বরুণ।

সিদ্ধার্থ-কিয়ারা প্রেমের সম্পর্ক এখন বলিউডে ওপেন সিক্রেট। ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের তথ্যমতে, ২০২১ সাল থেকেই সম্পর্কে আছেন তারা।

বহুবার একসঙ্গে নানা অনুষ্ঠানে হাজির হয়ে নিজেদের সম্পর্কের আভাস দিয়েছেন তারা। যদিও তাদের কেউই কখনই সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি।

তবে কিয়ারা অবশেষে মেনে নিলেন তার মোবাইল ফোনের স্পিড ডায়েলে রয়েছে সিদ্ধার্থের নম্বর।

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ
যুগ যুগ জিও সিনেমার রঙ্গিসারী শিরোনামের গানের দৃশ্যে বরুণ-কিয়ারা। ছবি: সংগৃহীত

যুগ যুগ জিও সিনেমার প্রোমোশনে বরুণের কাছে জানতে চাওয়া হয় কিয়ারার ফোনের স্পিড ডায়েলে কার নম্বর রয়েছে। এই প্রশ্নে কোনো রকম সময় ক্ষেপণ না করেই বরুণ জানিয়ে দেন সিদ্ধার্থের নাম।

বরুণের কথার জবাবে হাসিমুখে সম্মতিতে কিয়ারা বলেন, ‘তার ম্যানেজারের নম্বরও আছে স্পিড ডায়েলে।’

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ
এই মুহূর্তে বলিউডের আলোচিত জুটি কিয়ারা ও সিদ্ধার্থ। ছবি: সংগৃহীত

২০২১ সালে শেরশাহ সিনেমায় একসঙ্গে কাজ করেন সিদ্ধার্থ ও কিয়ারা। এরপর কখনও বলিউড পার্টি, কখনও ইভেন্ট আবার কখনও একসঙ্গে ঘুরতে যেতেও দেখা গেছে এই জুটিকে।

মাঝে শোনা গিয়েছিল ভেঙে গেছে দুজনের সম্পর্ক। যদিও পরে আবার একসঙ্গে হয়েছেন দুই তারকা।

আরও পড়ুন:
আরও একটি বিলাসবহুল গাড়ি কিনলেন কিয়ারা
অবিকল কিয়ারা
শিক্ষিকা আলিয়া থেকে হয়ে উঠলেন নায়িকা কিয়ারা

মন্তব্য

বিনোদন
Postponed shooting of Nusrat Faria

স্থগিত নুসরাত ফারিয়ার শুটিং

স্থগিত নুসরাত ফারিয়ার শুটিং অভিনেত্রী নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত
ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এটাও নাকি রাজনৈতিক খেলা। সিনেমাটির প্রথম কিস্তির কাহিনিকার ও সিনেমার অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। তার কারণেই নাকি সমস্যা।

আসছে কোরবানি ঈদে থাইল্যান্ড থাকার কথা ছিল দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার। সেখানে কলকাতার সিনেমা বিবাহ অভিযান ২ এর শুটিং হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না।

নিউবজাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়া। তিনি জানান, বিবাহ অভিযান ২ সিনেমার শুটিং বন্ধ করা হয়েছে। তাকে জানানো হয়েছে বিষয়টি।

তাহলে নুসরাত ফারিয়া ঈদে কি দেশেই থাকছেন? নাকি যুক্ত হচ্ছেন অন্য কোনো প্রজেক্টে? জানাননি সে বিষয়ে।

শুটিং স্থগিত হওয়া নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। এসভিএফ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করার কথা সায়ন্তন ঘোষালের। অনির্দিষ্ট সময়ের জন্য কাজটি নাকি পিছিয়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এটাও নাকি রাজনৈতিক খেলা। সিনেমাটির প্রথম কিস্তির কাহিনিকার ও সিনেমার অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। সিক্যুয়েলেও ছিলেন দুটি পরিচয়েই। তার কারণেই নাকি সমস্যা।

রুদ্রনীল বলেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনো একটি বিশেষ কারণে আপাতত সিনেমা শুটিং পিছিয়ে দেয়া হচ্ছে।’

আরও পড়ুন:
‘রকস্টার’ শেষ করলেন ফারিয়া
ফারিয়া-যশ জুটির প্রথম সিনেমা
অনেক সুযোগের দরজা খুলুক এ বছর: ফারিয়া
নুসরাত ফারিয়া এখন আইনে স্নাতক
‘শেখ হাসিনা’ চরিত্রে অবিস্মরণীয় যাত্রা শেষ করলেন নুসরাত ফারিয়া

মন্তব্য

বিনোদন
Former Miss Brazil dies after tonsillectomy

টনসিল অপসারণ করে মারা গেলেন সাবেক মিস ব্রাজিল

টনসিল অপসারণ করে মারা গেলেন সাবেক মিস ব্রাজিল সাবেক মিস ব্রাজিল গ্লেসি কোরিয়া। ছবি: সংগৃহীত
গ্লেসি কোরিয়ার এমন মৃত্যুতে শোকাহত তার স্বজনরা। তার পারিবারিক যাজক লিডিয়ান আলভেস ওয়াশিংটন পোস্টকে বলেছেন, ‘আমরা গভীরভাবে শোকাহত। তিনি অপরূপ একজন নারী এবং সবার কাছে খুব প্রিয় ছিলেন। তার হাসি এবং উজ্জ্বলতা ছাড়া বেঁচে থাকা কষ্টের।’

গত এপ্রিলে টনসিল অপারেশন করেন সাবেক মিস ব্রাজিল গ্লেসি কোরিয়া, কিন্তু অস্ত্রোপচারের পাঁচ দিন পর রক্তক্ষরণে আক্রান্ত হন তিনি। এরপর টানা দুই মাসের বেশি সময় ধরে কোমায় চলে যান। আর চেতনা ফেরেনি তার।

সর্বশেষ গত সোমবার কিডনি জটিলতায় ২৭ বছর বয়সে মারা গেছেন তিনি। দ্য ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদন অনুযায়ী অপেক্ষাকৃত নিরাপদ এবং নিয়মিত অপারেশন হিসেবে বিবেচিত হয় টনসিল; এতে মৃত্যুর হার খুবই কম। অনুমানিক প্রতি ১০ হাজারে একজন থেকে ৪০ হাজারে একজনের মৃত্যু হয়ে থাকে।

গ্লেসি কোরিয়ার এমন মৃত্যুতে শোকাহত তার স্বজনরা। তার পারিবারিক যাজক লিডিয়ান আলভেস ওয়াশিংটন পোস্টকে বলেছেন, ‘আমরা গভীরভাবে শোকাহত। তিনি অপরূপ একজন নারী এবং সবার কাছে খুব প্রিয় ছিলেন। তার হাসি এবং উজ্জ্বলতা ছাড়া বেঁচে থাকা কষ্টের।’

টনসিল অপসারণ করে মারা গেলেন সাবেক মিস ব্রাজিল
প্রাক্তন মিস ব্রাজিল গ্লেসি কোরিয়া। ছবি: সংগৃহীত

২০১৮ সালে মিস ব্রাজিলের খেতাব জয় করেন গ্লেসি কোরিয়া। তিনি একাধারে একজন মডেল, বিউটিশিয়ান ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রামে তার ফলোয়ারদের শোকবার্তায় ছেয়ে গেছে।

মঙ্গলবার পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে কোরিয়াকে সমাহিত করা হয়েছে। উত্তর-পূর্বে ব্রাজিলের আটলান্টিক উপকূলের শহর ম্যাকেতে জন্ম তার।

মন্তব্য

বিনোদন
Mausumi is hiding and relieving herself

নিজেকে আড়াল করে স্বস্তিতে আছেন মৌসুমী

নিজেকে আড়াল করে স্বস্তিতে আছেন মৌসুমী অভিনেত্রী মৌসুমী। ছবি: মৌসুমীর ইনস্টাগ্রাম
জায়েদ খানের কারণে মৌসুমী-ওমর সানীর সংসার ভাঙছে- ওমর সানীর এমন অভিযোগের পর থেকে একটু বেশি আড়ালে চলে গেছেন মৌসুমী। মাঝে মাঝে ইনস্টাতে স্ট্যাটাস দেয়ার মাধ্যমে মনের কথা বলার চেষ্টা করছেন তিনি।

নিজেকে আড়াল করে রেখে স্বস্তি পাচ্ছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। বুধবার ইনস্টাগ্রাম স্ট্যাটাসে তেমনটাই জানালেন এ অভিনেত্রী।

জায়েদ খানের কারণে মৌসুমী-ওমর সানীর সংসার ভাঙছে- ওমর সানীর এমন অভিযোগের পর থেকে একটু বেশি আড়ালে চলে গেছেন মৌসুমী। মাঝে মাঝে ইনস্টাতে স্ট্যাটাস দেয়ার মাধ্যমে মনের কথা বলার চেষ্টা করছেন তিনি।

স্ট্যাটাস পড়ে তার মানসিক অস্থিরতার ইঙ্গিত পাচ্ছেন বলে ধারণা নেটিজেন ও অনুসারীদের।

কিছুদিন আগেই ইনস্টাতে লিখেছিলেন, ‘খুব ট্রাই (চেষ্টা) করছি শক্ত থাকতে, অভিমানী মন বড় দুর্বল। নিজের দুর্বলতা অন্য কারো ওপর চাপিয়ে কেউ ভালো থাকতে পারে না। কষ্ট আমি নিলাম সুখ তোমাকে দিলাম’।

বুধবার ইনস্টাতে মৌসুমী লিখেছেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়… সামনে যেটা থাকে সেটা শোরীর, আমি এখন শামুকের মতো হয় গেছি, আড়াল করে নিজকে নিয়ে আছি, এটাই সস্তি। যখন দিনের আলো দেখার সুজোগ হয়, নিজেকে বেমানান লাগে।

সিলেটে বন্যাদুর্গতদের কাছে ছুটে যেতে ইচ্ছে করে মৌসুমীর, সে কথা জানিয়ে অভিনেত্রী লেখেন, ‘সিলেটবাসীর কাছে ছুটে যেতে ইচ্ছে করে। হয়তো সুজোগ হলে যাব, আপনারাও সবাই তাদের পাশে থাকুন।’

আরও পড়ুন:
ওমর সানীর অভিযোগে যা করবে সমিতি
খোশমেজাজে জায়েদ, বললেন ‘সত্য চাপা থাকে না’
যারা মসজিদ ভাঙার চেষ্টা করে, তারা ভালো মানুষ নয়: ওমর সানী
সানী-মৌসুমীর সংসার কি ভাঙছে?
বাবার ওপর রাগ করেছে মা: সানী-মৌসুমীর ছেলে

মন্তব্য

বিনোদন
Sushants death Rear name in the draft chargesheet in the drug case

সুশান্তের মৃত্যু: মাদক মামলার চার্জশিটে রিয়ার নাম

সুশান্তের মৃত্যু: মাদক মামলার চার্জশিটে রিয়ার নাম বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ছবি: সংগৃহীত
প্রসিকিউটর অতুল সারপান্ডে বলেন, আদালতে সব অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ গঠন করার কথা ছিল, তবে অভিযুক্তদের কয়েকজন মামলা থেকে অব্যাহতির যে আবেদন করেছেন, সেটি নিষ্পত্তি না হওয়ায় অভিযোগ গঠন পেছানো হয়েছে।

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর ঘটনায় হওয়া মাদকের মামলায় রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিকসহ অন্যদের বিরুদ্ধে মুম্বাইয়ের বিশেষ আদালতে চার্জশিটের খসড়া জমা দিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

ভারতীয় সংবাদ টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিশেষ পাবলিক প্রসিকিউটর অতুল সারপান্ডে বলেছেন, বিচারিক আদালতে জমা দেয়া চার্জশিট থেকে বাদ যায়নি অভিযুক্ত কারও নাম।

মাদকদ্রব্য সেবন এবং সুশান্তের জন্য এ জাতীয় দ্রব্য সংগ্রহ ও টাকা দেয়ার অভিযোগে রিয়া ও তার ভাইকে অভিযুক্ত করে এনসিবি।

অতুল সারপান্ডে বলেন, আদালতে সব অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ গঠন করার কথা ছিল, তবে অভিযুক্তদের কয়েকজন মামলা থেকে অব্যাহতির যে আবেদন করেছেন, সেটি নিষ্পত্তি না হওয়ায় অভিযোগ গঠন পেছানো হয়েছে।

তিনি জানান, অভিযোগ গঠনের বিষয়ে পরবর্তী শুনানি হবে আগামী ১২ জুলাই।

বুধবার রিয়া ও তার ভাইসহ সব আসামিকে আদালতে হাজির করা হয়।

২০২০ সালের সেপ্টেম্বরে এই মামলায় গ্রেপ্তার করা হয়েছিল রিয়াকে৷ গ্রেপ্তারের প্রায় এক মাস পর তাকে জামিন দেয় বোম্বে হাইকোর্ট৷

ওই বছরের ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্টে থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের মরদেহ।

আরও পড়ুন:
ব্যাংক অ্যাকাউন্ট, মোবাইল-ল্যাপটপ ফেরত পেলেন রিয়া
‘বিগ বস’-এ রিয়াকে সর্বোচ্চ পারিশ্রমিকের প্রস্তাব
আফগানিস্তানে নারীরাই এখন পারিশ্রমিক: রিয়া
‘কাঙ্ক্ষিত নারী’ রিয়া হচ্ছেন দ্রৌপদী
রিয়া চক্রবর্তীর জামিন, দেশ ছাড়ায় মানা

মন্তব্য

বিনোদন
Samantha is upset

চটেছেন সামান্থা

চটেছেন সামান্থা দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত
সামান্থা আরও লেখেন, তোমরা বড় হও। যাদের নিয়ে আলোচনা হচ্ছে, তারা এগিয়ে গেছে। তোমরাও এগিয়ে যাও। নিজেদের কাজে মন দাও। পরিবারকে সময় দাও।’

কয়েকদিন ধরেই ভারতের দক্ষিণী সিনেমার তারকা নাগা চৈতন্যর সঙ্গে মডেল অভিনেত্রী সবিতা ধুলিপালার সম্পর্কের গুঞ্জন রটেছে। যদিও এই গুঞ্জন অস্বীকার করেছেন নাগা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি এক মিডিয়ার প্রতিবেদনে দাবি করা হয়- এই গুঞ্জন ছড়িয়েছে সামান্থা রুথ প্রভুর জনসংযোগ দল। যদিও সেই প্রতিবেদনটি সরিয়ে ফেলা হয়েছে।

আর তা নিয়েই চটেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী। এক টুইটে সেই ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি।

নারী-পুরুষকে নিয়ে গুঞ্জনের বিষয়টি কীভাবে মূল্যায়ন করা হয় তা উল্লেখ করে সামান্থা লেখেন, ‘নারীকে নিয়ে গুজব হলে- একদম সত্যি! পুরুষকে নিয়ে গুজব হলে- তা নারীর দ্বারা তৈরি।’

চটেছেন সামান্থা
দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত

সেখানেই থামেননি অভিনেত্রী। তিনি আরও লেখেন, ‘তোমরা বড় হও। যাদের নিয়ে আলোচনা হচ্ছে, তারা এগিয়ে গেছে। তোমরাও এগিয়ে যাও। নিজেদের কাজে মন দাও। পরিবারকে সময় দাও।’

২০২১ সালের অক্টোবরে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন সামান্থা-নাগা। এখন যে যার কাজে ব্যস্ত দুই তারকা। ইতোমধ্যেই বলিউডে বেশ কিছু কাজ করেছেন সামান্থা।

অন্যদিকে নাগা চৈতন্যকে প্রথমবার বলিউডে দেখা যাবে আমির খানের লাল সিং চাড্ডা সিনেমায়।

আরও পড়ুন:
সামান্থার কাছে যশরাজের তিন সিনেমা!
৩ মিনিটে ৫ কোটি রুপি নিয়েছেন সামান্থা
‘সেকেন্ড হ্যান্ড আইটেম’ বলে গালি, সামান্থার অসাধারণ জবাব
এখন নিজেকে দেখেই অবাক লাগে সামান্থার
কটাক্ষের জেরেই কি টুইটারে সক্রিয় নন সামান্থা

মন্তব্য

p
ad-close 20220623060837.jpg
উপরে