× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ পৌর নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট

বিনোদন
Mother is angry with father Fardin
hear-news
player
print-icon

বাবার ওপর রাগ করেছে মা: সানী-মৌসুমীর ছেলে

বাবার-ওপর-রাগ-করেছে-মা-সানী-মৌসুমীর-ছেলে
ওমর সানী ও মৌসুমীর সংসারে দেখা দিয়েছে মনোমালিন্য। ছবি: সংগৃহীত
সানী-মৌসুমীর ছেলে ফারদিন নিউজবাংলাকে বলেন, ‘যতটা বড় করে জিনিসটা দেখা হচ্ছে, ততটা বড় এটা না। তাদের মধ্যে কোনো ইস্যুজ থাকলে সেটা তাদের মধ্যেই সমাধান হয়ে যাবে। সেখানে বাবাকে কেন্দ্র করে যদি বলে থাকে, তাহলে সেটা রাগ থেকেই হয়তো বলেছে।’

অভিনেতা ওমর সানীর দাবি, তার সংসার ভাঙছেন জায়েদ খান। চার মাস ধরে জায়েদ উত্ত্যক্ত করছেন মৌসুমীকে। এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিনেত্রী মৌসুমী সোমবার সকালে অডিও বার্তায় সাংবাদিকদের বলেন, ‘জায়েদ খান তাকে কোনো ডিসটার্ব করছেন না। জায়েদ ভালো ছেলে।’

মৌসুমীর কথার পর সানী সোমবার দুপুরে নিউজবাংলাকে জানান, তাদের ছেলে-মেয়ের কাছেও জায়েদের বিরুদ্ধে তোলা অভিযোগের অনেক প্রমাণ আছে। ছেলে ফারদিন ও মেয়ে ফাইজাই জাতিকে জানাবেন কোনটা সত্য, আর কোনটা মিথ্যা।

এরপর সোমবার বিকেলে নিউজবাংলা কথা বলেছে মৌসুমী-সানীর বড় ছেলে ফারদিনের সঙ্গে। তিনি জটিলতাকে খুব বড় আকারে দেখতে না চাইলেও স্বীকার করেন, সানীর ওপর অভিমান বা রাগ করেছেন মৌসুমী।

ফারদিন নিউজবাংলাকে বলেন, ‘যতটা বড় করে জিনিসটা দেখা হচ্ছে, ততটা বড় এটা না। তাদের মধ্যে কোনো ইস্যুজ থাকলে সেটা তাদের মধ্যেই সমাধান হয়ে যাবে। সেখানে বাবাকে কেন্দ্র করে যদি বলে থাকে, তাহলে সেটা রাগ থেকেই হয়তো বলেছে।’

তিনি আরও বলেন, ‘আমার ঘরের বিষয় এখনও এত বাজে আকারে পরিণত হয়নি বা হবেও না যেটা নিয়ে এত সংবাদ প্রচার করতে হবে।’

ফারদিন জানান, সোমবার সকালে মৌসুমী যে অডিও বার্তা দিয়েছেন, তা মূলত পুরো বিষয়টাকে শীতল করার জন্য।

তিনি বলেন, ‘আমি মাকে জিজ্ঞেস করেছিলাম ব্যাপারটা নিয়ে। মা বললেন, ঘরের মধ্যে অনেক কিছু নিয়েই মনোমালিন্য থাকে। ছোট বিষয়, বড় বিষয় নিয়ে ইস্যু তৈরি হয়।

‘আম্মু আমাকে আরও বলেছে, এটা যেন আরও বড় করে না হয় সে জন্যই এটা করেছি। যা সমস্যা হবে ঘরে, যা সমাধান হবে তাও ঘরে।’

সানীকে নিয়ে অডিও রেকর্ডে মৌসুমী যে বক্তব্য দিয়েছেন, তা নিয়ে মায়ের কাছে জানতে চেয়েছিলেন ফারদিন। ফারদিনকে উত্তরে মৌসুমী জানান, বিভিন্ন কথার মাঝখানে তার রাগ হয়তো চলে আসতে পারে, অভিমান চলে আসতে পারে।

ওমর সানীর তোলা অভিযোগ জায়েদ খানের দ্বারা ঘটানো সম্ভব বলেও মনে করেন ফারদিন।

ফারদিন বলেন, ‘জায়েদ খান কখনই তাদের (সানী-মৌসুমী) ভালো চায়নি। নির্বাচনের সময় থেকে শুরু হয়েছে। আমাকে হেনস্তা করেছে। শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে, আব্বু-আম্মুকে পাচ্ছে না, আমাকে ধরছে। আমার রেস্ট্রুরেন্টকে আঘাত করে আমাদের ক্ষতি করার চেষ্টা করেছে। যখন আমাকে দিয়ে ফুলফিল হয় নাই, তখন আম্মুকে দিয়ে চেষ্টা করতে চাইছে, আব্বুকে দিয়ে চেষ্টা করতে চাইছে।

‘খারাপ মানুষ যে কোনোভাবে খারাপ কাজটায় সাফল্য পেতে চাইবে।’

ওমর সানী সোমবার দুপুরে নিউজবাংলাকে দেয়া বক্তব্যে এবং তার পর পরই দেয়া ফেসবুক লাইভের বক্তব্যে গাড়ির কথা উল্লেখ করেছেন। সে নিয়ে কোনো উত্তর পাওয়া যায়নি।

এর আগে রোববার জায়েদ খানের বিরুদ্ধে শিল্পী সমিতিতে সংসার ভাঙা ও হত্যাচেষ্টার উল্লেখ করে অভিযোগ করেন ওমর সানী।

ওমর সানীর অভিযোগে বিষয় হিসেবে লেখেন, ‘জায়েদ খান দ্বারা আমার সংসার ভাঙা এবং আমাকে পিস্তল বের করে মেরে ফেলার হুমকি প্রসঙ্গে।’

শুক্রবার রাতে অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে অভিনেতা জায়েদ খানকে চড় মারেন বলে দাবি করেন ওমর সানী। এর পরিপ্রেক্ষিতে ওমর সানীর দিকে জায়েদ খান পিস্তল উঁচিয়ে হুমকি দেন বলে অভিযোগ করেন সানী।

আরও পড়ুন:
জায়েদ পিস্তল বের করেছে: সানি, আমি পিস্তল নিয়ে যাইনি: জায়েদ
মৌসুমি খাদ্যসংকটে ২৫ ভাগ ভূমিহীন
মৌসুমী ৩০-এ
মিশা-জায়েদ প্যানেলে কেন মৌসুমী, জানালেন সানী
নির্বাচনে মিশা-জায়েদের প্যানেলে মৌসুমী

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Tears welled up in Parans eyes Mim

‘পরান’-এর দৃশ্য দেখে চোখ দিয়ে পানি পড়েছে: মিম

‘পরান’-এর দৃশ্য দেখে চোখ দিয়ে পানি পড়েছে: মিম পরান সিনেমার পোস্টারে (বাঁয়ে) ও ফেসবুক লাইভে মিম-রাজ। ছবি: সংগৃহীত
সিনেমাটি নিয়ে মিম-রাজ দুজনেই এক্সসাইটেড। কারণ হিসেবে মিম জানালেন, সাত বছর পর ঈদে তার সিনেমা মুক্তি পাচ্ছে। আর রাজ জানালেন, এটাই তার প্রথম সিনেমা, যেটি ঈদে মুক্তি পাচ্ছে।

এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফি পরিচালিত সিনেমা পরান। এতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ ও ইয়াশ রোহান।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারে নেমেছে পরান-এর টিম। এর অংশ হিসেবে এবং সিনেমার একটি গানের টিজার প্রকাশ উপলক্ষে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফেসবুক লাইভে এসেছিলেন মিম। সঙ্গে ছিলেন পরিচালক রাফি ও চিত্রনায়ক রাজ।

সেই লাইভে মিম জানালেন ‘চল নিরালায়’ শিরোনামের সেই পুরো গানটি প্রকাশ পাবে সোমবার।

নানা বাঁকে সিনেমাটির গল্প যে ত্রিমুখী হৃদয়স্পর্শী প্রেমে মোড়ানো, তা অনেকটাই পরিষ্কার।

পরান নিয়ে বলতে গিয়ে মিম জানালেন, সিনেমাটির অল্প একটু দৃশ্য দেখে নিজের চোখেই পানি এসেছে তার।

পুরো সিনেমাটি এখনও দেখা হয়নি জানিয়ে তিনি বলেন, ‘ডাবিংয়ের সময় মিনিট দুয়েকের ছোট্ট একটি দৃশ্য দেখে আমার চোখ দিয়ে পানি পড়েছে। নিজের সিনেমা বলেই বলছি না, সিক্যুয়েন্সের মেকিং দেখে…।’

আর এমন সুন্দর মেকিংয়ের জন্য পরিচালককে ধন্যবাদ জানান মিম।

সিনেমাটি নিয়ে মিম-রাজ দুজনেই এক্সসাইটেড। কারণ হিসেবে মিম জানালেন, সাত বছর পর ঈদে তার সিনেমা মুক্তি পাচ্ছে। আর রাজ জানালেন, এটাই তার প্রথম সিনেমা, যেটি ঈদে মুক্তি পাচ্ছে। শুধু তা-ই নয়, দীর্ঘ প্রতীক্ষার পর সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে।

২০১৯ সালেই শেষ হয়পরান-এর শুটিং। ২০২০ সালের ভালোবাসা দিবসে প্রথম মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনাসহ নানা কারণে একাধিকবার পেছানো হয়েছে সিনেমাটির মুক্তি দিন। অবশেষে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে এটি।

আরও পড়ুন:
ইউনিসেফের শুভেচ্ছাদূত হলেন মিম

মন্তব্য

বিনোদন
Gauris emotional post about Shah Rukh

শাহরুখকে নিয়ে আবেগঘন পোস্ট গৌরীর

শাহরুখকে নিয়ে আবেগঘন পোস্ট গৌরীর শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান। ছবি: সংগৃহীত
গৌরী লিখেছেন, ‘আমাদের পক্ষে বুঝে ওঠা কঠিন, তিনি একজন বাবা, স্বামী, বন্ধু ছাড়া আর কী কী এবং কীভাবে মানুষের জীবনকে প্রভাবিত করেন।’

বলিউডে তিন দশক পূর্ণ করলেন শাহরুখ খান। ৩০ বছরের ক্যারিয়ারে বহু ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন তিনি। দুর্দান্ত অভিনয় দিয়ে অর্জন করেছেন বিশ্বব্যাপী খ্যাতি। ভক্তরা তাকে ‘বলিউড বাদশা’, ‘কিং খান’ নামে অভিহিত করেন।

বিশেষ এই দিনে শাহরুখকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন তার স্ত্রী গৌরী খান।

এদিন প্রকাশ পেয়েছে শাহরুখের বহুপ্রতীক্ষিত সিনেমা পাঠান-এর মোশন পোস্টার।

ইনস্টাগ্রামে সেই পোস্টার পোস্ট করে গৌরী লিখেছেন, ‘আমাদের পক্ষে বুঝে ওঠা কঠিন, তিনি একজন বাবা, স্বামী, বন্ধু ছাড়া আর কী কী এবং কীভাবে মানুষের জীবনকে প্রভাবিত করেন। আমরা শুধু বুঝতে পারি তিনি গতকালের থেকে আজ আরও কঠোর পরিশ্রম করার চেষ্টা করেন।’

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

গৌরীর এই পোস্ট দেখে আপ্লুত হয়ে পড়েন শাহরুখের ভক্ত-অনুরাগীরা। কমেন্টে প্রশংসা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

১৯৯২ সালে ২৫ জুন মুক্তি পাওয়া দিওয়ানা সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় শাহরুখের। এই ৩০ বছরে বলিউড সফরে বক্স অফিসে নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন তিনি। আগামীতে তাকে দেখা যাবে পাঠান, জওয়ানডাঙ্কি সিনেয়ায়।

আরও পড়ুন:
শাহরুখের নতুন সিনেমা ‘ডাঙ্কি’, পরিচালক হিরানি
ফাঁস হলো শাহরুখের নতুন লুক!
বডিগার্ড ছাড়াই ঘুরছেন শাহরুখ, ভক্তদের সঙ্গে তুলছেন সেলফি
শাহরুখের অ্যাবসে মুগ্ধ স্ত্রী-কন্যাও
‘এসআরকে প্লাস’ ওটিটি প্ল্যাটফর্ম না ওয়েব সিরিজ

মন্তব্য

বিনোদন
This time Rakul got drunk to the beat of Pasuri

এবার ‘পাসুরি’র তালে মাতলেন রাকুল

এবার ‘পাসুরি’র তালে মাতলেন রাকুল দক্ষিণী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ছবি: সংগৃহীত
গত মাসে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পাকিস্তানি এই গানটি সবচেয়ে বেশি শোনা ও দেখা হয়েছে ভারতে। এবার সেই গানে মাতলেন দক্ষিণী ও বলিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। সেই গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই অভিনেত্রী।

পাকিস্তানের কোক স্টুডিওর ১৪তম সিজনের তুমুল জনপ্রিয়তা পাওয়া গান ‘পাসুরি’। শুধু কণ্ঠ আর গানের কথা নয়, ভিডিওটিও কোটি মানুষের হৃদয় ছুঁয়ে গেছে।

চলতি বছর ফেব্রুয়ারিতে প্রকাশ পাওয়া গানটি এ পর্যন্ত ২০ কোটি বারের বেশি ভিউ হয়েছে।

গত মাসে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পাকিস্তানি এই গানটি সবচেয়ে বেশি শোনা ও দেখা হয়েছে ভারতে। এবার সেই গানে মাতলেন দক্ষিণী ও বলিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং।

সেই গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই অভিনেত্রী। সাউন্ড মিউট করে ইনস্টাগ্রামে সেই নাচের ভিডিও পোস্ট করেছেন রাকুল।

ক্যাপশনে লিখেছেন, ‘বর্তমানে এটা আমার সবচেয়ে প্রিয় গান।’

সেই সঙ্গে পোস্টে কোরিওগ্রাফার ডিম্পল কোটেচাকে ট্যাগ করে আরও লেখেন, ‘ধন্যবাদ সেরাটা দেয়ার জন্য।’

গানটি গেয়েছেন আলি শেঠি এবং শায় গিল। ভিডিওটি পোস্টের সময় তাদের নামও মেনশন করেছেন রাকুল।

পোস্টটিতে ১০ লাখের বেশি রিয়্যাক্ট আর সাত হাজারের বেশি কমেন্ট পড়েছে।

রাকুলের প্রেমিক জ্যাকি ভাগনানিও কমেন্ট করেছেন তাতে। তিনি লিখেছেন, ‘তুমি কি এই নাচটা আমাকে শেখাবে?’ সেই সঙ্গে জুরে দিয়েছেন আগুন ও ভালোবাসার ইমো।

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)

এদিকে এই মুহূর্তে রাকুলের হাতে রয়েছে একাধিক বলিউড সিনেমা। এর মধ্যে চলতি বছর অক্টোবরে মুক্তি পেতে পারে থ্যাংক গড। এতে তার সঙ্গে রয়েছেন অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রা।

তার হাতে রয়েছে ডক্টর জি নামের আরেকটি সিনেমা। এতে তার বিপরীতে রয়েছেন আয়ুষ্মান খুরানা।

এ ছাড়া ছত্রিওয়ালি নামে একটি সিনেমায় প্রধান ভূমিকায় কাজ করছেন রাকুল। এতে কনডম পরীক্ষকের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন:
বিয়ে করছেন রাকুল
কনডম টেস্টার রাকুলের ‘ছত্রিওয়ালী’র ফার্স্ট লুক
রাকুলের প্রেম সামনে এলো
সিনেমায় কনডম টেস্টার হতে চাননি সারা-অনন্যা
কনডম নিয়ে বলিউড সিনেমা, টেস্টার হবেন রাকুল প্রীত

মন্তব্য

বিনোদন
This years Anand Mela is presented by Afran Nishor

আফরান নিশোর উপস্থাপনায় এবারের আনন্দ মেলা

আফরান নিশোর উপস্থাপনায় এবারের আনন্দ মেলা ঈদ আনন্দ মেলার শুটিংয়ে অঞ্জনা ও ইলিয়াস কাঞ্চনের সঙ্গে নিশো। ছবি: সংগৃহীত
এবারের আনন্দ মেলার সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশোকে এবার দেখা যাবে আনন্দ মেলার উপস্থাপক হিসেবে। তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে হাজির হবেন তিনি।

ঈদ আয়োজনে থাকে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দ মেলা। প্রতিবারই এই অনুষ্ঠানে থাকে নিত্যনতুন চমক। এবারও তার ব্যতিক্রম হয়নি।

এবারের আনন্দ মেলার সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশোকে এবার দেখা যাবে আনন্দ মেলার উপস্থাপক হিসেবে।

তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে হাজির হবেন তিনি। আর চরিত্রগুলোর মাধ্যমে তিনি সাজিয়ে তুলবেন পুরো আনন্দ মেলা। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আনন্দ মেলার পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রন্থনায় প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ। ‌

এবারের আনন্দ মেলা প্রসঙ্গে প্রযোজকরা জানান, শুধু উপস্থাপনায়ই নয়, আনন্দ মেলাজুড়ে থাকছে বিভিন্ন চমক।

আনন্দ মেলার জন্য এবার একটি থিম সং তৈরি করা হয়েছে। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও লিজা। থাকছে ঢাকা ব্যান্ডের মাকসুদের পরিবেশনা। এ ছাড়া রয়েছে নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীবের কণ্ঠে একটি মৌলিক গান।

সিনেমার গানের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার পরিবেশনা। বিশেষ একটি পর্বে আড্ডায় অংশ নেবেন চিত্রনায়িকা পরীমনি ও তার স্বামী শরিফুল রাজ।

আফরান নিশোর উপস্থাপনায় এবারের আনন্দ মেলা
ঈদ আনন্দ মেলার শুটিংয়ে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন তার সিনেমার জনপ্রিয় নায়িকা অঞ্জনাকে নিয়ে। এ ছাড়া থাকছে সমসাময়িক বিষয়ের ওপর তিনটি নাটিকা এবং মীরাক্কেলের কৌতুক অভিনেতাদের নিয়ে আড্ডা।

বিটিভির নিজস্ব স্টুডিওতে সম্প্রতি আনন্দ মেলার শুটিং সম্পন্ন হয়েছে। এটি প্রচার করা হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

মন্তব্য

বিনোদন
Jabiba will represent Bangladesh in the top model competition

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী জাবিবা সাজ্জাদ প্রেখা। ছবি: সংগৃহীত
বাংলাদেশে এই প্রতিযোগিতার সমন্বয় করেছেন আন্তর্জাতিক মডেল ও ২০২১ সালে টপ মডেল ইউকের মুকুটজয়ী মাকসুদা আক্তার প্রিয়তী। তিনি বলেন, ‘এই প্ল্যাটফর্মের মাধ্যমে তরুণ বাংলাদেশি পুরুষ ও নারী মডেলদের জন্য আন্তর্জাতিকভাবে পরিচিতি লাভের একটি প্রকৃত সুযোগ।’

বিশ্বের শীর্ষস্থানীয় মডেল অনুসন্ধান এবং ফ্যাশন ইভেন্ট ‘টপ মডেল’ প্রতিযোগিতায় প্রথমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছেন বাংলাদেশের প্রতিযোগী জাবিবা সাজ্জাদ প্রেখা।

‘টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড’ ও ‘টপ মডেল ইউকে’র যৌথ তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় ঢাকায় তাদের প্রথম মডেল অনুসন্ধান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন জাবিবা।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে শনিবার বলা হয়, প্রতিযোগীকে তাদের খরচে লন্ডনে নিয়ে যাওয়া হবে। যেখানে লন্ডন ফ্যাশন সপ্তাহ এবং বিশ্বব্যাপী শীর্ষ মডেল হওয়ার জন্য প্রতিযোগিতা করবেন জাবিবা। এটি তার জন্য বিগত বছরের বিজয়ীর মতো আন্তর্জাতিক মডেল হওয়ার দরজা খুলে দেবে।

বাংলাদেশের ফাইনালের বিচারক ছিল আন্তর্জাতিক ফ্যাশন সেলিব্রিটিদের একটি প্যানেল। তারা হলেন- জুডি ফিটজেরাল্ড, অ্যাঞ্জেলিনা কালি এবং নাঈম ইয়াসিন।

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা
নারী কমার্শিয়াল বিভাগে বিজয়ী তানাজ বসরি মিথি। ছবি: সংগৃহীত

বাংলাদেশে এই প্রতিযোগিতার সমন্বয় করেছে আন্তর্জাতিক মডেল ও ২০২১ সালে টপ মডেল ইউকের মুকুটজয়ী মাকসুদা আক্তার প্রিয়তী।

তিনি বলেন, ‘এই প্ল্যাটফর্মের মাধ্যমে তরুণ বাংলাদেশি পুরুষ ও নারী মডেলদের জন্য আন্তর্জাতিকভাবে পরিচিতি লাভের একটি প্রকৃত সুযোগ।’

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা
পুরুষ কমার্শিয়াল বিভাগে বিজয়ী তানভীর সামদানী। ছবি: সংগৃহীত

২০২২ টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় পাঁচটি জাতীয় বিভাগ রয়েছে। বিভাগগুলো হলো- পুরুষ এডিটোরিয়াল (বয়স ১৮-২৯), পুরুষ কমার্শিয়াল (বয়স ৩০-৪২), নারী এডিটোরিয়াল (বয়স ১৪-১৯), নারী কমার্শিয়াল (বয়স ২০-২৯), নারী ক্ল্যাসিক (বয়স ৩০-৪০)।

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা
নারী ক্ল্যাসিক বিভাগে বিজয়ী অধরা নিহারিকা। ছবি: সংগৃহীত

বিজয়ীরা হলেন নারী এডিটোরিয়ালে জাবিবা সাজ্জাদ প্রেখা, নারী কমার্শিয়ালে তানাজ বসরি মিথি, নারী ক্ল্যাসিকে অধরা নিহারিকা, পুরুষ কমার্শিয়ালে তানভীর সামদানী এবং পুরুষ এডিটোরিয়ালে সাব্বির আহমেদ।

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা
পুরুষ এডিটোরিয়াল বিভাগে বিজয়ী সাব্বির আহমেদ। ছবি: সংগৃহীত

তাদের মধ্যে সামগ্রিকভাবে বিজয়ী হয়েছেন জাবিবা সাজ্জাদ প্রেখা এবং তিনি এখন বিশ্বব্যাপী বাংলাদেশের টপ মডেল।

আরও পড়ুন:
প্রিয়তির সমন্বয়ে ‘টপ মডেল’ এবার বাংলাদেশে

মন্তব্য

বিনোদন
Parimani expressed her love to the Prime Minister

প্রধানমন্ত্রীকে ভালোবাসা জানালেন পরীমনি

প্রধানমন্ত্রীকে ভালোবাসা জানালেন পরীমনি পদ্মা সেতুতে টোল দিচ্ছেন প্রধানমন্ত্রী (বাঁয়ে) ও চিত্রনায়িকা পরীমনি। ছবি: সংগৃহীত
পদ্মা সেতুর উদ্বোধনে আবেগ-উচ্ছ্বাসে ভাসছেন দক্ষিণবঙ্গসহ সারা দেশের মানুষ। নানাভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে তা প্রকাশ করেছেন অনেকেই। জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিও রয়েছেন সেই কাতারে।

পদ্মার বুকে রচিত হলো ইতিহাস। প্রতীক্ষার পালা শেষে শুরু হলো স্বপ্নযাত্রার নতুন অধ্যায়। বর্ণিল উৎসব আর বাতাসে রঙিন আবির ছিটানোসহ নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো দেশের ২১ জেলার মানুষের দীর্ঘদিনের অপেক্ষা।

নির্ধারিত দিনক্ষণ ২৫ জুন, শনিবার দুপুর ১২টার একটু আগে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্ত থেকে আনুষ্ঠানিকভাবে সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পদ্মা সেতুর উদ্বোধনে আবেগ-উচ্ছ্বাসে ভাসছেন দক্ষিণবঙ্গসহ সারা দেশের মানুষ। নানাভাবে সামাজিক যোগাযোগমাধ্যমে তা প্রকাশ করেছেন অনেকেই। শোবিজ অঙ্গনের তারকারাও তা থেকে আলাদা নয়।

তেমনই পদ্মা সেতুর উদ্বোধনে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগ-উচ্ছ্বাস প্রকাশ করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি।

এদিন সন্ধ্যা ৬টার পর নিজের ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর পদ্মা সেতু উদ্বোধনসহ বেশ কিছু ছবি পোস্ট করেছেন পরীমনি।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভালোবাসা।’ সেই সঙ্গে জুড়ে দিয়েছেন কৃতজ্ঞতা ও ভালোবাসার ইমো।

এরপর হ্যাশট্যাগ দিয়ে পরীমনি লিখেছেন, ‘স্বপ্নের পদ্মা সেতু। শুভ উদ্বোধন।’

এর আগে পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের অনুভূতি প্রকাশ করেছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী মুনিরা মিঠু, চিত্রনায়ক ওমর সানী, নিরব, চিত্রনায়িকা শাবনূর, পূজা চেরিসহ অনেকে।

এ ছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহের আফরোজ শাওন, রিয়াজ, ফেরদৌস, নিপুণ, শমী কায়সার, আফসানা মিমিসহ বিনোদন জগতের অনেক তারকা।

আরও পড়ুন:
পদ্মা সেতু উদ্বোধন: জনশূন্য জাজিরা, ভিড় কাঁঠালবাড়ীতে
‘আজ ঈদের মতো খুশি লাগছে’
উদ্বোধনী অনুষ্ঠানেও ড. ইউনূসের সমালোচনায় প্রধানমন্ত্রী
পদ্মা সেতু নিয়ে অহংকারের কারণ নেই: কাদের সিদ্দিকী
বৃষ্টি উপেক্ষা করে জাজিরা প্রান্তেও উৎসুক জনতার ভিড়

মন্তব্য

বিনোদন
Lucky current generation on the Padma Bridge Shawn

পদ্মা সেতুতে সৌভাগ্যবান বর্তমান প্রজন্ম: শাওন

পদ্মা সেতুতে সৌভাগ্যবান বর্তমান প্রজন্ম: শাওন পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আহকাম উল্লাহ্‌র সেলফিতে শাওন, নিপুণ, রিয়াজ, ফেরদৌস ও কবির বকুল।
সেতুর উদ্বোধন অনুষ্ঠান শেষে শাওন নিউজবাংলাকে বলেন, ‘স্বাধীনতা তো আমাদের সবচেয়ে বড় অর্জন, স্বাধীনতার পর বাংলাদেশের মানুষের সবচেয়ে বড় অর্জন এই পদ্মা সেতু। এই পদ্মা সেতুর নির্মাণকাল বা উদ্বোধন আমাদের প্রজন্ম আমরা দেখতে পেরেছি।’

পদ্মার বুকে রচিত হলো ইতিহাস। প্রতীক্ষার পালা শেষে শুরু হলো স্বপ্নযাত্রার নতুন অধ্যায়। বর্ণিল উৎসব আর বাতাসে রঙিন আবির ছিটানোসহ নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো দেশের ২১ জেলার মানুষের দীর্ঘদিনের অপেক্ষা।

নির্ধারিত দিনক্ষণ ২৫ জুন, শনিবার দুপুর ১২টার একটু আগে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্ত থেকে আনুষ্ঠানিকভাবে সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পদ্মা সেতুর উদ্বোধনে আবেগ-উচ্ছ্বাসে ভাসছেন দক্ষিণবঙ্গসহ সারা দেশের মানুষ। তেমনই শোবিজ অঙ্গনের তারকারাও তা থেকে আলাদা নয়।

উদ্বোধন অনুষ্ঠানে বিভিন্ন দেশের কূটনৈতিকসহ উপস্থিত ছিলেন দেশের নানা অঙ্গনের ব্যক্তিত্বরা। সেই কাতারে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মেহের আফরোজ শাওনসহ অনেক তারকা।

সেতুর উদ্বোধন অনুষ্ঠান শেষে নিউজবাংলার সঙ্গে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। বলেছেন, আমরা এই প্রজন্ম সৌভাগ্যবান যে পদ্মা সেতু দেখতে পারলাম।

শাওন বলেন, ‘স্বাধীনতা তো আমাদের সবচেয়ে বড় অর্জন, স্বাধীনতার পর বাংলাদেশের মানুষের সবচেয়ে বড় অর্জন এই পদ্মা সেতু। এই পদ্মা সেতুর নির্মাণকাল বা উদ্বোধন আমাদের প্রজন্ম আমরা দেখতে পেরেছি। এই নির্মাণ আমাদের সময়ে হয়েছে, এর উদ্বোধন আমাদের সময়ে হয়েছে; এটা আমি মনে করছি আমরা অনেক সৌভাগ্যবান, এই প্রজন্ম অনেক সৌভাগ্যবান।’

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের অনেকের গিয়েছেন বলে জানান শাওন।

পদ্মা সেতুতে সৌভাগ্যবান বর্তমান প্রজন্ম: শাওন
পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আহকাম উল্লাহ্‌র সেলফিতে শাওন, আফসানা মিমি, শমী কায়সার, ফেরদৌস ও কবির বকুল। ছবি: সংগৃহীত

তিনি বলেন, ‘আমরা একসঙ্গে এখানে বসেছি, রিয়াজ, ফেরদৌস, নিপুণ, শমী আপা, আফসানা মিমি আপা, কবির বকুল, ফজলুর রহমানসহ আরও অনেকেই এসেছেন। আমরা সবাই একসঙ্গে বসেছিলাম, বাকিদের সঙ্গে আমার দেখা হয়নি।’

আরও পড়ুন:
পদ্মা সেতু নিয়ে অহংকারের কারণ নেই: কাদের সিদ্দিকী
বৃষ্টি উপেক্ষা করে জাজিরা প্রান্তেও উৎসুক জনতার ভিড়
দক্ষিণ এশিয়ার দীর্ঘতম দ্বিতল সেতু পদ্মা
‘বিরিজে না উঠলে কইলজা ফাইট্যা মইরাই যাইতাম’
বাঁধভাঙা উচ্ছ্বাসে খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

মন্তব্য

p
উপরে