× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ পৌর নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট

বিনোদন
Censor Pell Beauty Circus release announced soon
hear-news
player
print-icon

সেন্সর পেল ‘বিউটি সার্কাস’, মুক্তির ঘোষণা শিগগিরই

সেন্সর-পেল-বিউটি-সার্কাস-মুক্তির-ঘোষণা-শিগগিরই
বিউটি সার্কাস সিনেমার দৃশ্যে জয়া আহসান। ছবি: সংগৃহীত
২০১৭ সালে শুরু হয় বিউটি সার্কাস সিনেমার শুটিং। শোনা যায়, অর্থ সংকটে সিনেমাটির কাজ মাঝখানে বন্ধ ছিল। সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটিতে পরে প্রযোজক হিসেবে যুক্ত হয় ইমপ্রেস টেলিফিল্ম।

জয়া আহসান অভিনীত বিউটি সার্কাস সিনেমাটি কোনো কাটাছেঁড়া ছাড়াই পেয়েছে সেন্সর ছাড়পত্র। বুধবার সিনেমাটি সেন্সর পেয়েছে বলে নিউজবাংলাকে নিশ্চিত করেছেন এর পরিচালক মাহমুদ দিদার।

তিনি বলেন, ‘সিনেমাটি ঈদের আগে সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছিল। সিনেমাটি দেখার পর বুধবার সিনেমাটিকে ছাড়পত্র দিয়েছে বোর্ড।’

সেন্সর পাওয়ার পর মুক্তির বিষয় চলে আসে। বিউটি সার্কাস সিনেমাটি কবে মুক্তি পাবে, জানতে চাইলে মাহমুদ দিদার বলেন, ‘মুক্তির বিষয়টা আগামী সপ্তাহে জানা যাবে আশা করছি।’

২০১৭ সালে শুরু হয় বিউটি সার্কাস সিনেমার শুটিং। শোনা যায়, অর্থ সংকটে সিনেমাটির কাজ মাঝখানে বন্ধ ছিল। সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটিতে পরে প্রযোজক হিসেবে যুক্ত হয় ইমপ্রেস টেলিফিল্ম।

সার্কাস প্যান্ডেল ও গ্রাম্য মেলার আয়োজন করা হয়েছিল সিনেমাটি নির্মাণের সময়। অভিনয়শিল্পীদের পাশাপাশি হাজারখানেক গ্রামবাসী কাজ করেছেন এ সিনেমায়।

সিনেমার গল্প গড়ে উঠেছে সার্কাসের মালিক ও প্রধান নারী শিল্পী বিউটি ও তার সার্কাস দলটি নিয়ে। বিউটি চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। তার জাদু প্রদর্শনী আর রূপে পাগল এলাকার প্রভাবশালী ব্যক্তিরা। বিউটিকে নিজের করে পাবার প্রতিযোগিতায় নামে তারা। একসময় হুমকির মুখে পড়ে বিউটির সার্কাস।

সিনেমায় আরও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকির আহমেদ, গাজী রাকায়েত, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন কবীর সাধুসহ অনেকে।

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Tears welled up in Parans eyes Mim

‘পরান’-এর দৃশ্য দেখে চোখ দিয়ে পানি পড়েছে: মিম

‘পরান’-এর দৃশ্য দেখে চোখ দিয়ে পানি পড়েছে: মিম পরান সিনেমার পোস্টারে (বাঁয়ে) ও ফেসবুক লাইভে মিম-রাজ। ছবি: সংগৃহীত
সিনেমাটি নিয়ে মিম-রাজ দুজনেই এক্সসাইটেড। কারণ হিসেবে মিম জানালেন, সাত বছর পর ঈদে তার সিনেমা মুক্তি পাচ্ছে। আর রাজ জানালেন, এটাই তার প্রথম সিনেমা, যেটি ঈদে মুক্তি পাচ্ছে।

এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফি পরিচালিত সিনেমা পরান। এতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ ও ইয়াশ রোহান।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারে নেমেছে পরান-এর টিম। এর অংশ হিসেবে এবং সিনেমার একটি গানের টিজার প্রকাশ উপলক্ষে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফেসবুক লাইভে এসেছিলেন মিম। সঙ্গে ছিলেন পরিচালক রাফি ও চিত্রনায়ক রাজ।

সেই লাইভে মিম জানালেন ‘চল নিরালায়’ শিরোনামের সেই পুরো গানটি প্রকাশ পাবে সোমবার।

নানা বাঁকে সিনেমাটির গল্প যে ত্রিমুখী হৃদয়স্পর্শী প্রেমে মোড়ানো, তা অনেকটাই পরিষ্কার।

পরান নিয়ে বলতে গিয়ে মিম জানালেন, সিনেমাটির অল্প একটু দৃশ্য দেখে নিজের চোখেই পানি এসেছে তার।

পুরো সিনেমাটি এখনও দেখা হয়নি জানিয়ে তিনি বলেন, ‘ডাবিংয়ের সময় মিনিট দুয়েকের ছোট্ট একটি দৃশ্য দেখে আমার চোখ দিয়ে পানি পড়েছে। নিজের সিনেমা বলেই বলছি না, সিক্যুয়েন্সের মেকিং দেখে…।’

আর এমন সুন্দর মেকিংয়ের জন্য পরিচালককে ধন্যবাদ জানান মিম।

সিনেমাটি নিয়ে মিম-রাজ দুজনেই এক্সসাইটেড। কারণ হিসেবে মিম জানালেন, সাত বছর পর ঈদে তার সিনেমা মুক্তি পাচ্ছে। আর রাজ জানালেন, এটাই তার প্রথম সিনেমা, যেটি ঈদে মুক্তি পাচ্ছে। শুধু তা-ই নয়, দীর্ঘ প্রতীক্ষার পর সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে।

২০১৯ সালেই শেষ হয়পরান-এর শুটিং। ২০২০ সালের ভালোবাসা দিবসে প্রথম মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনাসহ নানা কারণে একাধিকবার পেছানো হয়েছে সিনেমাটির মুক্তি দিন। অবশেষে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে এটি।

আরও পড়ুন:
ইউনিসেফের শুভেচ্ছাদূত হলেন মিম

মন্তব্য

বিনোদন
Infinite rain surrounded by fans at DU TSC

ঢাবি টিএসসিতে ভক্তদের মাঝে অনন্ত-বর্ষা

ঢাবি টিএসসিতে ভক্তদের মাঝে অনন্ত-বর্ষা টিএসসিতে ঢোকার আগে ভক্ত-দর্শকদের বেষ্টনিতে অনন্ত-বর্ষা। ছবি: সংগৃহীত
সিনেমার প্রচারের কর্মসূচি হিসেবে টিএসসি মিলনায়তনে ছিল দিন- দ্য ডে সিনেমার ট্রেইলার ও গান প্রদর্শনী। এছাড়া মঞ্চে কথা বলেন অনন্ত ও বর্ষা।

কোরবানি ঈদে মুক্তি পেতে যাচ্ছে অনন্ত-বর্ষা জুটির সিনেমা দিন- দ্য ডে। শুরু হয়ে গেছে সিনেমার প্রচার। বিভিন্ন প্রেক্ষাগৃহে শোভা পাচ্ছে সিনেমাটির পোস্টার, কার্ড বোর্ড।

প্রচারের অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যায় অনন্ত-বর্ষা গিয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিচার স্টুডেন্ট সেন্টারে (টিএসসি)। সেখানে শিক্ষার্থী ও সাধারণের ভালোবাসায় সিক্ত হয়েছেন ঢাকাই সিনেমার এ জুটি।

সন্ধ্যায় টিএসসিতে ঢোকার সময় থেকেই তাদের ঘিরে ছিলেন ভক্ত-দর্শকরা। মিলনায়তনে ঢোকার পরও ছিল সেই ভিড়। টিএসসিতে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছের সঙ্গেও ছবি তোলেন অনন্ত-বর্ষা।

ঢাবি টিএসসিতে ভক্তদের মাঝে অনন্ত-বর্ষা
ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ঢোকার সময় অনন্ত-বর্ষা। ছবি: সংগৃহীতCaption

সিনেমার প্রচারের কর্মসূচি হিসেবে টিএসসি মিলনায়তনে ছিল দিন- দ্য ডে সিনেমার ট্রেইলার ও গান প্রদর্শনী। এছাড়া মঞ্চে কথা বলেন অনন্ত ও বর্ষা।

অনন্ত বলেন, ‘অনেক রিস্ক নিয়ে আমরা সিনেমাটির শুটিং করেছি। ইরান সরকার শুটিংয়ে আমাদের সাহায্য করেছে। ইরানের আর্মি, স্পেশাল ফোর্স আমাদের গার্ড দিয়েছে শুটিং করার সময়। আফগানিস্তানের আর্মি আমাদের সহযোগিতা করেছে।

ঢাবি টিএসসিতে ভক্তদের মাঝে অনন্ত-বর্ষা
টিএসসি মিলনায়তনের ভেতরে সবার সঙ্গে অনন্ত-বর্ষা। ছবি: সংগৃহীত

‘ইরান সরকার, সিনেমার পরিচালক মুর্তজা, ফারাবি সিনেমা ফাউন্ডেশন যেটা ইরান সরকারের ফিল্ম ইনস্টিটিউট সবার কষ্টের ফলে আজকের দিন- দ্য ডে

‘আমরা যখন সেকেন্ড টাইম শুটিংয়ে যাই তখন টেম্পারেচার ছিল ৪৭-৪৯ ডিগ্রি সেলসিয়াস। আগের বার ছিল বরফ, পরেরবার গরম। আমরা অনেক কষ্ট করেছি।

ঢাবি টিএসসিতে ভক্তদের মাঝে অনন্ত-বর্ষা
সম্মিলিস সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছের সঙ্গে অনন্ত-বর্ষা। ছবি: সংগৃহীত

‘আপনার জানেন, একেটা সিনেমার শুটিং হয় ৪৫-৬০ দিন। এই সিনেমার ক্যামেরা ওপেন হয়েছে ১২০ দিন। আমরা তার্কিতে প্রচুর শুটিং করেছি। আপনারা পরবর্তী ট্রেইলারে দেখতে পারবেন। আমরা দুই টাইপের ট্রেইলার করেছি। যে ট্রেইলারটি দেখেছেন সেটা ইরানের জন্য, যার কারণে ইরানি শিল্পীদের বেশি দেখতে পয়েছেন। এখানে অনেক টেকনলজি ব্যবহার করা হয়েছে। এখানে এইট কে রেজুলেশনের ক্যামেরা ব্যবহার করা হয়েছে।’

দিন- দ্য ডে ইরান বাংলাদেশ যৌথ প্রযোজনার একটি অ্যাকশন থ্রিলার সিনেমা। পরিচালনা করছেন ইরানী পরিচালক মুর্তজা অতাশ জমজম। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন অনন্ত বর্ষা।

আরও পড়ুন:
অভি-অ্যাশের সঙ্গে অনন্ত-বর্ষা, কান শহরে হবে সিনেমার প্রচার
বর্ষাকে খুব আদরে রাখার প্রতিশ্রুতি অনন্তর
টেনশনে আছি, মানুষ যেন ট্রল না করে: অনন্ত
অনন্ত-বর্ষার শুটিং স্পটে
দ্বিতীয় ধাপে শুরু ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং

মন্তব্য

বিনোদন
Zahid Hasan Mahfuz Ahmed in one frame

এক ফ্রেমে জাহিদ হাসান-মাহফুজ আহমেদ

এক ফ্রেমে জাহিদ হাসান-মাহফুজ আহমেদ মাহফুজ আহমেদ ও জাহিদ হাসান। ছবি: সংগৃহীত
আলাদা অসংখ্য প্রজেক্ট করলেও একসঙ্গে এক ফ্রেমে তাদের দেখার সুযোগ পেতে যাচ্ছেন দর্শকরা। সম্প্রতি তারা একসঙ্গে অভিনয় করতে সম্মত হয়েছেন এবং হয়েছেন চুক্তিবদ্ধ।

দেশেই দুই জনপ্রিয় ও গুণী অভিনয়শিল্পী জাহিদ হাসান ও মাহফুজ আহমেদ। নিজ নামে ও অভিনয় দক্ষতায় অনেকদিন ধরেই তারা আসন করে আছেন দর্শকদের হৃদয়ে।

আলাদা অসংখ্য প্রজেক্ট করলেও একসঙ্গে এক ফ্রেমে তাদের দেখার সুযোগ পেতে যাচ্ছেন দর্শকরা। সম্প্রতি তারা একসঙ্গে অভিনয় করতে সম্মত হয়েছেন এবং হয়েছেন চুক্তিবদ্ধ।

আলফা আইয়ের প্রযোজনায় তারা অভিনয় করতে যাচ্ছেন একটি ওয়েব সিরিজে। প্রযোজক শাহরিয়ার শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন নিউজবাংলাকে।

তিনি বলেন, ‘গুণী এই দুই অভিনয়শিল্পীকে দেখা যাবে এক ওয়েব সিরিজে। এখন স্ক্রিপ্টের কাজ কলছে। আমরা স্ক্রিপ্ট নিয়ে কথা বলছি মাঝে মাঝেই।’

ওয়েব সিরিজের নাম, কে পরিচালনা করবেন, কোথায় মুক্তি পাবে সিরিজটি, তার কিছুই জানাতে চাননি শাকিল। বলেন, ‘এগুলো এখনই জানাতে চাচ্ছি না।’

জাহিদ হাসান অভিনীত অ্যান্থলজি ফিল্ম এই মুহূর্তে মুক্তি পেতে যাচ্ছে চরকিতে।

আরও পড়ুন:
মুখোমুখি চঞ্চল-সোহেল, আসছেন ডিসেম্বরে
জাজের প্রযোজনায় রাফির ওয়েব সিরিজ ‘চক্র’
‘কনট্রাক্ট’ আসছে ১৮ মার্চ
তিন অস্ত্রধারীর এক নেতা
সৃজিতের বকা খাচ্ছি শুটিংয়ের আগে থেকেই: বাঁধন

মন্তব্য

বিনোদন
Varun leaked Kiaras secret information

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ বলিউড তারকা বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত
যুগ যুগ জিও সিনেমার প্রোমোশনে বরুণের কাছে জানতে চাওয়া হয় কিয়ারার ফোনের স্পিড ডায়েলে কার নম্বর রয়েছে।

বলিউড তারকা বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি অভিনীত সিনেমা যুগ যুগ জিও মুক্তি পেয়েছে আজ। এর আগে বেশ কিছুদিন ধরেই জোর কদমে এই সিনেমার প্রচারণা চালিয়েছেন তারা।

সম্প্রতি সিনেমার প্রচারণার এক অনুষ্ঠানে সিদ্ধার্থ মালহোত্রাকে ঘিরে কিয়ারার এক গোপন তথ্য ফাঁস করেছেন বরুণ।

সিদ্ধার্থ-কিয়ারা প্রেমের সম্পর্ক এখন বলিউডে ওপেন সিক্রেট। ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের তথ্যমতে, ২০২১ সাল থেকেই সম্পর্কে আছেন তারা।

বহুবার একসঙ্গে নানা অনুষ্ঠানে হাজির হয়ে নিজেদের সম্পর্কের আভাস দিয়েছেন তারা। যদিও তাদের কেউই কখনই সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি।

তবে কিয়ারা অবশেষে মেনে নিলেন তার মোবাইল ফোনের স্পিড ডায়েলে রয়েছে সিদ্ধার্থের নম্বর।

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ
যুগ যুগ জিও সিনেমার রঙ্গিসারী শিরোনামের গানের দৃশ্যে বরুণ-কিয়ারা। ছবি: সংগৃহীত

যুগ যুগ জিও সিনেমার প্রোমোশনে বরুণের কাছে জানতে চাওয়া হয় কিয়ারার ফোনের স্পিড ডায়েলে কার নম্বর রয়েছে। এই প্রশ্নে কোনো রকম সময় ক্ষেপণ না করেই বরুণ জানিয়ে দেন সিদ্ধার্থের নাম।

বরুণের কথার জবাবে হাসিমুখে সম্মতিতে কিয়ারা বলেন, ‘তার ম্যানেজারের নম্বরও আছে স্পিড ডায়েলে।’

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ
এই মুহূর্তে বলিউডের আলোচিত জুটি কিয়ারা ও সিদ্ধার্থ। ছবি: সংগৃহীত

২০২১ সালে শেরশাহ সিনেমায় একসঙ্গে কাজ করেন সিদ্ধার্থ ও কিয়ারা। এরপর কখনও বলিউড পার্টি, কখনও ইভেন্ট আবার কখনও একসঙ্গে ঘুরতে যেতেও দেখা গেছে এই জুটিকে।

মাঝে শোনা গিয়েছিল ভেঙে গেছে দুজনের সম্পর্ক। যদিও পরে আবার একসঙ্গে হয়েছেন দুই তারকা।

আরও পড়ুন:
আরও একটি বিলাসবহুল গাড়ি কিনলেন কিয়ারা
অবিকল কিয়ারা
শিক্ষিকা আলিয়া থেকে হয়ে উঠলেন নায়িকা কিয়ারা

মন্তব্য

বিনোদন
Postponed shooting of Nusrat Faria

স্থগিত নুসরাত ফারিয়ার শুটিং

স্থগিত নুসরাত ফারিয়ার শুটিং অভিনেত্রী নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত
ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এটাও নাকি রাজনৈতিক খেলা। সিনেমাটির প্রথম কিস্তির কাহিনিকার ও সিনেমার অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। তার কারণেই নাকি সমস্যা।

আসছে কোরবানি ঈদে থাইল্যান্ড থাকার কথা ছিল দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার। সেখানে কলকাতার সিনেমা বিবাহ অভিযান ২ এর শুটিং হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না।

নিউবজাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়া। তিনি জানান, বিবাহ অভিযান ২ সিনেমার শুটিং বন্ধ করা হয়েছে। তাকে জানানো হয়েছে বিষয়টি।

তাহলে নুসরাত ফারিয়া ঈদে কি দেশেই থাকছেন? নাকি যুক্ত হচ্ছেন অন্য কোনো প্রজেক্টে? জানাননি সে বিষয়ে।

শুটিং স্থগিত হওয়া নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। এসভিএফ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করার কথা সায়ন্তন ঘোষালের। অনির্দিষ্ট সময়ের জন্য কাজটি নাকি পিছিয়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এটাও নাকি রাজনৈতিক খেলা। সিনেমাটির প্রথম কিস্তির কাহিনিকার ও সিনেমার অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। সিক্যুয়েলেও ছিলেন দুটি পরিচয়েই। তার কারণেই নাকি সমস্যা।

রুদ্রনীল বলেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনো একটি বিশেষ কারণে আপাতত সিনেমা শুটিং পিছিয়ে দেয়া হচ্ছে।’

আরও পড়ুন:
‘রকস্টার’ শেষ করলেন ফারিয়া
ফারিয়া-যশ জুটির প্রথম সিনেমা
অনেক সুযোগের দরজা খুলুক এ বছর: ফারিয়া
নুসরাত ফারিয়া এখন আইনে স্নাতক
‘শেখ হাসিনা’ চরিত্রে অবিস্মরণীয় যাত্রা শেষ করলেন নুসরাত ফারিয়া

মন্তব্য

বিনোদন
In the context of 181 father and son Ranbir

১৮৭১ সালের প্রেক্ষাপটে বাবা-ছেলে রণবীর

১৮৭১ সালের প্রেক্ষাপটে বাবা-ছেলে রণবীর শমশেরা সিনেমায় দ্বৈত চরিত্রে রণবীর কাপুর। ছবি: ট্রেইলার থেকে নেয়া
গল্পের প্রেক্ষাপট ১৮৭১ সাল। কাল্পনিক কাজা শহরকে কেন্দ্র করে সিনেমার গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খলে বড় হয়েছে শামশেরা। বড় হয়ে স্বাধীন হওয়ার যুদ্ধে নামে সে।

দুইদিন আগেই প্রকাশ হয়েছিল টিজার। সেখানে চমকে দিয়েছিলেন বলিউড স্টার রণবীর কাপুর। চার বছর পর বড় পর্দায় আসতে যাচ্ছেন তিনি। সিনেমার নাম শমশেরা

শুক্রবার প্রকাশ পেয়েছে সিনেমার ট্রেলার। ভক্তদের মতে, রণবীর ফাটিয়ে দিয়েছেন। প্রথমবারের মতো কোনো সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। বাবা ও ছেলে, দুই ভূমিকাতে থাকছেন এ অভিনেতা।

সিনেমায় আরও আছেন সঞ্জয় দত্ত। টিজারে ও ট্রেইলারে তিনিও দেখিয়েছেন চমক। টিজারে না পাওয়া গেলেও, ট্রেলারে পাওয়া গেছে অভিনেত্রী বাণী কাপুরকে।

১৮৭১ সালের প্রেক্ষাপটে বাবা-ছেলে রণবীর
শমশেরা সিনেমার ট্রেইলারে বাণী কাপুর। ছবি: ট্রেইলার থেকে নেয়া

গল্পের প্রেক্ষাপট ১৮৭১ সাল। কাল্পনিক কাজা শহরকে কেন্দ্র করে সিনেমার গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খলে বড় হয়েছে শামশেরা। বড় হয়ে স্বাধীন হওয়ার যুদ্ধে নামে সে।

সিনেমায় বাণী কাপুর একজন নৃত্যশিল্পী। প্রথম দেখাতেই বাণীর প্রেমে পড়ে রণবীর। সিনেমার পরিচালক করণ মালহোত্রা। ২২ জুলাই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

আরও পড়ুন:
ডাকাত হয়ে চার বছর পর ফিরছেন রণবীর
পুরো খানদানের মধ্যমণি আলিয়া
শুরু হয়ে গেছে ‘রালিয়া’র বিয়ের উৎসব
নিমন্ত্রণ ছাড়া ‘রালিয়া’র বিয়েতে যেন মাছিও ঢুকতে পারবে না!
সেজে উঠছে ‘রালিয়া’র বিয়ের স্পটগুলো

মন্তব্য

বিনোদন
Sold Roner Trailer full of action adventure

অ্যাকশন-অ্যাডভেঞ্চারে ভরা ‘বিক্রান্ত রোনা’র ট্রেইলার

অ্যাকশন-অ্যাডভেঞ্চারে ভরা ‘বিক্রান্ত রোনা’র ট্রেইলার বিক্রান্ত রোনার পোস্টারে কিচ্চা সুদীপ ও জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীত
হিন্দি ভাষায় এর ট্রেইলার লঞ্চ করেন সালমান খান। একই সঙ্গে তামিল ভাষায় ধানুশ, মালয়ালমে দুলকার সালমান, তেলেগুতে রাম চরণ এবং কন্নড় ভাষায় এটি প্রকাশ করেন কিচ্চা সুদীপ।

একাধিক ভাষায় প্রকাশ পেল কিচ্চা সুদীপ এবং জ্যাকুলিন ফার্নান্দেজের বহুল প্রতীক্ষিত সিনেমা বিক্রান্ত রোনার ট্রেইলার।

ট্রেইলারে অনুমান করা যায়, গল্পটি রহস্যজনক বলে মনে হয়। একটি আজব গ্রামের ঘটনা নিয়ে মোড়া এর গল্প। যে গ্রামের মানুষ ভয়ংকর কোনো কাহিনিকে আড়াল করতে চাচ্ছেন, কিন্তু নিজের ভয় আড়াল করতে পারছেন না।

আর সেই ভয় দূর করতে আগমন ঘটে পুলিশ ইন্সপেক্টর চরিত্রে অভিনয় করা কিচ্চা সুদীপের। তার আগমনে কাহিনি মোড় নেয় অন্যদিকে। দুর্দান্ত ভিজ্যুয়াল, অ্যাকশন ও রোমাঞ্চকর একটি ট্রেইলার।

হিন্দি ভাষায় এর ট্রেইলার লঞ্চ করেন সালমান খান। একই সঙ্গে তামিল ভাষায় ধানুশ, মালয়ালমে দুলকার সালমান, তেলেগুতে রাম চরণ এবং কন্নড় ভাষায় এটি প্রকাশ করেন কিচ্চা সুদীপ।

নেটিজেনরা বিক্রান্ত রোনার ট্রেইলার দেখে উচ্ছ্বসিত এবং এটি কন্নড় সুপারস্টার সুদীপের সবচেয়ে বিগ বাজেটের চলচ্চিত্রগুলোর মধ্যে একটি।

অনুপ ভান্ডারির ​​পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন রবিশঙ্কর গৌড়া, নিরুপ ভান্ডারি, মধুসূদন রাও এবং বাসুকি বৈভবসহ অনেকে। এটি প্রযোজনা করেছে সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান সালমান খান ফিল্মস।

থ্রিডি এই সিনেমাটি কন্নড়, তামিল, তেলেগু, মালয়লাম, হিন্দি, আরবি, জার্মান, রাশিয়ান, ম্যান্ডারিন ও ইংরেজিসহ অনেক ভাষায় মুক্তি পাবে।

এদিকে এর আগেই নির্মাতারা ঘোষণা করেছেন যে অ্যাকশন-অ্যাডভেঞ্চার থ্রিলারটি আগামী ২৮ জুলাই মুক্তি পাবে।

মন্তব্য

p
উপরে