× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ পৌর নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট

বিনোদন
Missing Trinamool poster to find Nusrat
hear-news
player
print-icon

নুসরাতকে খুঁজতে তৃণমূলের ‘নিখোঁজ’ পোস্টার

নুসরাতকে-খুঁজতে-তৃণমূলের-নিখোঁজ-পোস্টার
নুসরাতকে খুঁজতে তৃণমূলের ‘নিখোঁজ’ পোস্টার। ছবি: সংগৃহীত
পোস্টারে লেখা, ‘‌বসিরহাটের এমপি নুসরত জাহান নিখোঁজ, সন্ধান চাই। প্রতারিত জনগণ। প্রচারে তৃণমূল কর্মীবৃন্দ।’‌

মা হওয়ার পর বসিরহাটে ছুটে গিয়েছিলেন নুসরাত জাহান। এতে করে সবাই মনে করেছিলেন, যাই হয়ে যাক তৃণমূলের এ সাংসদ তাদের পাশেই আছেন, থাকবেন।

এমন পরিস্থিতির কয়েক মাস পর ভিন্ন চিত্র চোখে পড়ল। সাংসদকে কাছে বা পাশে পাচ্ছেন না এলাকাবাসী ও দলীয় নেতা-কর্মীরা। সাংসদকে খুঁজতে রীতিমতো ‘নিখোঁজ’ পোস্টার ছাপিয়ে তা লাগিয়ে দেয়া হয়েছে দেয়ালে দেয়ালে।

এ নিয়ে আলোচনার ঝড় উঠেছে। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এখন এমন পোস্টারেই সয়লাব হাড়োয়া বিধানসভার চাঁপাতলা পঞ্চায়েত এলাকা।

পোস্টারে লেখা, ‘‌বসিরহাটের এমপি নুসরাত জাহান নিখোঁজ, সন্ধান চাই। প্রতারিত জনগণ। প্রচারে তৃণমূল কর্মীবৃন্দ।’‌ তৃণমূল কংগ্রেস সাংসদের নামে এমন পোস্টার দেখে দলের অন্যরা তা দ্রুত সরিয়ে ফেলে।

কেন এমন পোস্টার?‌ এ বিষয়ে দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের প্রধান হুমায়ুন রেজা চৌধুরী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘‌গত ২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত বসিরহাটের সাংসদ ছিলেন হাজি নুরুল ইসলাম। এলাকার উন্নয়নসহ সব কাজে সাধারণ মানুষ থেকে তৃণমূল কর্মীরা তাকে পেয়েছেন। কিন্তু এখন তৃণমূল সাংসদকে পাওয়াই যায় না। তাই এলাকার মানুষ এই ধরনের পোস্টার দিয়েছে।’‌

স্থানীয় সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, রাতের অন্ধকারে এই পোস্টার লাগানো হয়েছে। সাংসদের এলাকায় না আসা নিয়ে দলের কর্মী–সমর্থকদের মধ্যে ক্ষোভ রয়েছে।

এটা বিরোধীদের কাজ বলেও মনে করছেন অনেকে। কোনো ইস্যু না থাকায় বিরোধীরা এই ধরনের কুৎসা রটাচ্ছে। সাংসদ নিয়মিত যোগাযোগ রাখেন বলে তৃণমূলের দাবি।

আরও পড়ুন:
জন্মসনদে পাওয়া গেল নুসরাতের ছেলের বাবার নাম
নুসরাতের ছেলের জন্মসনদে থাকছে না বাবার নাম!
বাবা প্রসঙ্গ উঠতেই যশের কথা বললেন নুসরাত
যশকে বাবা বললেও কিছু মনে করছেন না নুসরাত
নুসরাতের ছবির ক্যাপশনের ‘ড্যাডি’ কে

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Seeing the photoshoot of the girls the father is memorable

মেয়েদের ফটোশুট দেখে স্মৃতিকাতর বাবা

মেয়েদের ফটোশুট দেখে স্মৃতিকাতর বাবা ফটোশুটে নামিরা ও মাহদিয়া (বাঁয়ে), ৩৫ বছর আগে একই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে তাদের বাবা নাইম ও সহশিল্পী। ছবি: সংগৃহীত
নাঈম-শাবনাজ দম্পতির দুই মেয়ে; বড় মেয়ে নামিরা নাইম এবং ছোট মেয়ে মাহদিয়া নাইম। সম্প্রতি নামিরা ও মাহদিয়া মডেল হয়েছেন জুতা প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের।

দেশের অভিনয়শিল্পী দম্পতি নাঈম-শাবনাজ। যখন সিনেমায় অভিনয় করতেন, তখনও ছিলেন জুটি। বাস্তব জীবনেও তারা জুটি হয়ে আছেন।

তাদের দুই মেয়ে; বড় মেয়ে নামিরা নাঈম এবং ছোট মেয়ে মাহদিয়া নাঈম। সম্প্রতি নামিরা ও মাহদিয়া মডেল হয়েছেন জুতা প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের।

ফটোশুটের সেই ছবি দেখে স্মৃতিকাতর হয়েছেন নাঈম। রোববার শাবনাজ নাইম নামের ফেসবুক পেজে সেই স্মৃতি শেয়ার করেছেন অভিনেতা।

লিখেছেন, ‘১৯৮৭ সালে আমি বাটা সাউন্ডড্রপস (বাটার এক ধরনের জুতার নাম) এর জন্য একটি টেলিভিশন বিজ্ঞাপন করেছিলাম। বিজ্ঞাপনটি বানিয়েছিল ইনটারস্পিড। সহশিল্পী ছিলেন তানজিম চৌধুরী কংকন এবং কলকাতা রোয়িং ক্লাবে চিত্রায়িত হয়েছিল।

মেয়েদের ফটোশুট দেখে স্মৃতিকাতর বাবা
নাঈম-শাবনাজ দম্পতি। ছবি: সংগৃহীত

‘৩৫ বছর পর, আমার বড় মেয়ে নামিরা নাঈম এবং ছোট মেয়ে মাহদিয়া নাঈম বাটার ঈদুল আজহা ক্যাম্পেইনের জন্য তাদের প্রথম ফটোশুট করল। তাদের ছবি দেখে আমার পুরান স্মৃতি মনে পড়ে গেল।’

ফটোশুটের ছবি শেয়ার করে মাহদিয়া নাঈমও কিছু কথা লিখেছেন মাহদিয়া নাঈম নামের ফেসবুক পেজে। তিনি লিখেছেন, ‘দী (নামিরা নাঈম) এবং আমি সুন্দর ভারসাম্য রেখে চলি। যখন আমাদের সাহায্যের প্রয়োজন হয়, তখন আমরা দুবার ভাবি না, সেটা হোক অসম্ভব কিছু বা একে অপরকে ধরে রাখার মতো কিছু। বাবা-মা আমাদের সব সময় শিখিয়েছেন যে পরিবারের সমর্থনের মধ্যেই লুকিয়ে থাকে ভেতরের শক্তি। (সংক্ষিপ্ত)’

মন্তব্য

বিনোদন
Alia gave the news of becoming a mother two and a half months after the marriage

বিয়ের আড়াই মাস পরেই মা হওয়ার খবর দিলেন আলিয়া

বিয়ের আড়াই মাস পরেই মা হওয়ার খবর দিলেন আলিয়া রণবীর ও আলিয়ার বিয়ের ছবি (বাঁয়ে), ডানের ছবিটি শেয়ার করে আলিয়া দিয়েছেন খুশির খবর। ছবি: সংগৃহীত
১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। মুম্বাইয়ে রণবীর কাপুরের বাড়িতে বিয়ের আয়োজন হয় ঘরোয়াভাবে। তার কয়েকদিন পরেই কাজে ফেরেন দুজন। হানিমুনটাও হয়নি তাদের। এরমধ্যেই এল খুশির খবর।

বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী রণবীর কাপুর ও আলিয়া ভাট। দাম্পত্যের আড়াই মাস যেতে না যেতেই আনন্দের খবর দিলেন আলিয়া। সোমবার সকালে মা হওয়ার সুখবর জানালেন অভিনেত্রী।

আলিয়া ভাট তার ইনস্টাগ্রামে জানান, তিনি মা হতে চলেছেন। একটি ছবি শেয়ার করে আলিয়া লেখেন ‘আমাদের সন্তান আসছে’।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে নভেম্বরেই ‘রালিয়া’র কোলজুড়ে আসবে নতুন অতিথি।

এমন খবরে উচ্ছ্বসিত আলিয়ার মা সোনি রাজদান। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে-কে দেয়া সাক্ষাৎকারে সোনি বলেছেন, ‘আমাদের খুশির অন্ত নেই। বলা যায় খুশির সপ্তম স্বর্গে আছি আমি। মা-বাবা হতে চলা আলিয়া-রণবীরের জন্য যেমন আনন্দ হচ্ছে, তেমন খুশি গোটা পরিবারের জন্য। সন্তান হওয়া বা একটা নতুন প্রাণকে পৃথিবীতে আনার থেকে খুশির, আনন্দের, আত্মতৃপ্তির খবর আর কীই-বা হতে পারে।’

এরই মধ্যে ‘রালিয়া’কে শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহর, ঋদ্ধিমা কাপুর সাহানি, মৌনি রায়, রাকুলপ্রীত সিং, টাইগার শ্রফরা।

১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। মুম্বাইয়ে রণবীর কাপুরের বাড়িতে বিয়ের আয়োজন হয় ঘরোয়াভাবে। তার কয়েক দিন পরেই কাজে ফেরেন দুজন। হানিমুনটাও হয়নি তাদের। এর মধ্যেই এলো খুশির খবর।

মুক্তির অপেক্ষায় আছে রণবীরের শমশেরা। অয়ন মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্র সিনেমায় একসঙ্গে দেখা যাবে আলিয়া-রণবীরকে। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

আরও পড়ুন:
নিমন্ত্রণ ছাড়া ‘রালিয়া’র বিয়েতে যেন মাছিও ঢুকতে পারবে না!
সেজে উঠছে ‘রালিয়া’র বিয়ের স্পটগুলো
‘রালিয়া’র বিয়ের খবরে ফের গরম বলিউড
আলিয়া-রণবীরের বিয়ে হবে ঘরোয়া আয়োজনে
ব্রহ্মাস্ত্রর পর কী করবেন রণবীর কাপুর

মন্তব্য

বিনোদন
Tears welled up in Parans eyes Mim

‘পরান’-এর দৃশ্য দেখে চোখ দিয়ে পানি পড়েছে: মিম

‘পরান’-এর দৃশ্য দেখে চোখ দিয়ে পানি পড়েছে: মিম পরান সিনেমার পোস্টারে (বাঁয়ে) ও ফেসবুক লাইভে মিম-রাজ। ছবি: সংগৃহীত
সিনেমাটি নিয়ে মিম-রাজ দুজনেই এক্সসাইটেড। কারণ হিসেবে মিম জানালেন, সাত বছর পর ঈদে তার সিনেমা মুক্তি পাচ্ছে। আর রাজ জানালেন, এটাই তার প্রথম সিনেমা, যেটি ঈদে মুক্তি পাচ্ছে।

এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছে রায়হান রাফি পরিচালিত সিনেমা পরান। এতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরীফুল রাজ ও ইয়াশ রোহান।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারে নেমেছে পরান-এর টিম। এর অংশ হিসেবে এবং সিনেমার একটি গানের টিজার প্রকাশ উপলক্ষে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফেসবুক লাইভে এসেছিলেন মিম। সঙ্গে ছিলেন পরিচালক রাফি ও চিত্রনায়ক রাজ।

সেই লাইভে মিম জানালেন ‘চল নিরালায়’ শিরোনামের সেই পুরো গানটি প্রকাশ পাবে সোমবার।

নানা বাঁকে সিনেমাটির গল্প যে ত্রিমুখী হৃদয়স্পর্শী প্রেমে মোড়ানো, তা অনেকটাই পরিষ্কার।

পরান নিয়ে বলতে গিয়ে মিম জানালেন, সিনেমাটির অল্প একটু দৃশ্য দেখে নিজের চোখেই পানি এসেছে তার।

পুরো সিনেমাটি এখনও দেখা হয়নি জানিয়ে তিনি বলেন, ‘ডাবিংয়ের সময় মিনিট দুয়েকের ছোট্ট একটি দৃশ্য দেখে আমার চোখ দিয়ে পানি পড়েছে। নিজের সিনেমা বলেই বলছি না, সিক্যুয়েন্সের মেকিং দেখে…।’

আর এমন সুন্দর মেকিংয়ের জন্য পরিচালককে ধন্যবাদ জানান মিম।

সিনেমাটি নিয়ে মিম-রাজ দুজনেই এক্সসাইটেড। কারণ হিসেবে মিম জানালেন, সাত বছর পর ঈদে তার সিনেমা মুক্তি পাচ্ছে। আর রাজ জানালেন, এটাই তার প্রথম সিনেমা, যেটি ঈদে মুক্তি পাচ্ছে। শুধু তা-ই নয়, দীর্ঘ প্রতীক্ষার পর সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে।

২০১৯ সালেই শেষ হয়পরান-এর শুটিং। ২০২০ সালের ভালোবাসা দিবসে প্রথম মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু করোনাসহ নানা কারণে একাধিকবার পেছানো হয়েছে সিনেমাটির মুক্তি দিন। অবশেষে ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে এটি।

আরও পড়ুন:
ইউনিসেফের শুভেচ্ছাদূত হলেন মিম

মন্তব্য

বিনোদন
Gauris emotional post about Shah Rukh

শাহরুখকে নিয়ে আবেগঘন পোস্ট গৌরীর

শাহরুখকে নিয়ে আবেগঘন পোস্ট গৌরীর শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খান। ছবি: সংগৃহীত
গৌরী লিখেছেন, ‘আমাদের পক্ষে বুঝে ওঠা কঠিন, তিনি একজন বাবা, স্বামী, বন্ধু ছাড়া আর কী কী এবং কীভাবে মানুষের জীবনকে প্রভাবিত করেন।’

বলিউডে তিন দশক পূর্ণ করলেন শাহরুখ খান। ৩০ বছরের ক্যারিয়ারে বহু ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন তিনি। দুর্দান্ত অভিনয় দিয়ে অর্জন করেছেন বিশ্বব্যাপী খ্যাতি। ভক্তরা তাকে ‘বলিউড বাদশা’, ‘কিং খান’ নামে অভিহিত করেন।

বিশেষ এই দিনে শাহরুখকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন তার স্ত্রী গৌরী খান।

এদিন প্রকাশ পেয়েছে শাহরুখের বহুপ্রতীক্ষিত সিনেমা পাঠান-এর মোশন পোস্টার।

ইনস্টাগ্রামে সেই পোস্টার পোস্ট করে গৌরী লিখেছেন, ‘আমাদের পক্ষে বুঝে ওঠা কঠিন, তিনি একজন বাবা, স্বামী, বন্ধু ছাড়া আর কী কী এবং কীভাবে মানুষের জীবনকে প্রভাবিত করেন। আমরা শুধু বুঝতে পারি তিনি গতকালের থেকে আজ আরও কঠোর পরিশ্রম করার চেষ্টা করেন।’

View this post on Instagram

A post shared by Gauri Khan (@gaurikhan)

গৌরীর এই পোস্ট দেখে আপ্লুত হয়ে পড়েন শাহরুখের ভক্ত-অনুরাগীরা। কমেন্টে প্রশংসা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা।

১৯৯২ সালে ২৫ জুন মুক্তি পাওয়া দিওয়ানা সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় শাহরুখের। এই ৩০ বছরে বলিউড সফরে বক্স অফিসে নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন তিনি। আগামীতে তাকে দেখা যাবে পাঠান, জওয়ানডাঙ্কি সিনেয়ায়।

আরও পড়ুন:
শাহরুখের নতুন সিনেমা ‘ডাঙ্কি’, পরিচালক হিরানি
ফাঁস হলো শাহরুখের নতুন লুক!
বডিগার্ড ছাড়াই ঘুরছেন শাহরুখ, ভক্তদের সঙ্গে তুলছেন সেলফি
শাহরুখের অ্যাবসে মুগ্ধ স্ত্রী-কন্যাও
‘এসআরকে প্লাস’ ওটিটি প্ল্যাটফর্ম না ওয়েব সিরিজ

মন্তব্য

বিনোদন
This time Rakul got drunk to the beat of Pasuri

এবার ‘পাসুরি’র তালে মাতলেন রাকুল

এবার ‘পাসুরি’র তালে মাতলেন রাকুল দক্ষিণী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। ছবি: সংগৃহীত
গত মাসে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পাকিস্তানি এই গানটি সবচেয়ে বেশি শোনা ও দেখা হয়েছে ভারতে। এবার সেই গানে মাতলেন দক্ষিণী ও বলিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। সেই গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই অভিনেত্রী।

পাকিস্তানের কোক স্টুডিওর ১৪তম সিজনের তুমুল জনপ্রিয়তা পাওয়া গান ‘পাসুরি’। শুধু কণ্ঠ আর গানের কথা নয়, ভিডিওটিও কোটি মানুষের হৃদয় ছুঁয়ে গেছে।

চলতি বছর ফেব্রুয়ারিতে প্রকাশ পাওয়া গানটি এ পর্যন্ত ২০ কোটি বারের বেশি ভিউ হয়েছে।

গত মাসে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পাকিস্তানি এই গানটি সবচেয়ে বেশি শোনা ও দেখা হয়েছে ভারতে। এবার সেই গানে মাতলেন দক্ষিণী ও বলিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং।

সেই গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন এই অভিনেত্রী। সাউন্ড মিউট করে ইনস্টাগ্রামে সেই নাচের ভিডিও পোস্ট করেছেন রাকুল।

ক্যাপশনে লিখেছেন, ‘বর্তমানে এটা আমার সবচেয়ে প্রিয় গান।’

সেই সঙ্গে পোস্টে কোরিওগ্রাফার ডিম্পল কোটেচাকে ট্যাগ করে আরও লেখেন, ‘ধন্যবাদ সেরাটা দেয়ার জন্য।’

গানটি গেয়েছেন আলি শেঠি এবং শায় গিল। ভিডিওটি পোস্টের সময় তাদের নামও মেনশন করেছেন রাকুল।

পোস্টটিতে ১০ লাখের বেশি রিয়্যাক্ট আর সাত হাজারের বেশি কমেন্ট পড়েছে।

রাকুলের প্রেমিক জ্যাকি ভাগনানিও কমেন্ট করেছেন তাতে। তিনি লিখেছেন, ‘তুমি কি এই নাচটা আমাকে শেখাবে?’ সেই সঙ্গে জুরে দিয়েছেন আগুন ও ভালোবাসার ইমো।

View this post on Instagram

A post shared by Rakul Singh (@rakulpreet)

এদিকে এই মুহূর্তে রাকুলের হাতে রয়েছে একাধিক বলিউড সিনেমা। এর মধ্যে চলতি বছর অক্টোবরে মুক্তি পেতে পারে থ্যাংক গড। এতে তার সঙ্গে রয়েছেন অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রা।

তার হাতে রয়েছে ডক্টর জি নামের আরেকটি সিনেমা। এতে তার বিপরীতে রয়েছেন আয়ুষ্মান খুরানা।

এ ছাড়া ছত্রিওয়ালি নামে একটি সিনেমায় প্রধান ভূমিকায় কাজ করছেন রাকুল। এতে কনডম পরীক্ষকের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন:
বিয়ে করছেন রাকুল
কনডম টেস্টার রাকুলের ‘ছত্রিওয়ালী’র ফার্স্ট লুক
রাকুলের প্রেম সামনে এলো
সিনেমায় কনডম টেস্টার হতে চাননি সারা-অনন্যা
কনডম নিয়ে বলিউড সিনেমা, টেস্টার হবেন রাকুল প্রীত

মন্তব্য

বিনোদন
This years Anand Mela is presented by Afran Nishor

আফরান নিশোর উপস্থাপনায় এবারের আনন্দ মেলা

আফরান নিশোর উপস্থাপনায় এবারের আনন্দ মেলা ঈদ আনন্দ মেলার শুটিংয়ে অঞ্জনা ও ইলিয়াস কাঞ্চনের সঙ্গে নিশো। ছবি: সংগৃহীত
এবারের আনন্দ মেলার সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশোকে এবার দেখা যাবে আনন্দ মেলার উপস্থাপক হিসেবে। তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে হাজির হবেন তিনি।

ঈদ আয়োজনে থাকে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দ মেলা। প্রতিবারই এই অনুষ্ঠানে থাকে নিত্যনতুন চমক। এবারও তার ব্যতিক্রম হয়নি।

এবারের আনন্দ মেলার সবচেয়ে বড় চমক থাকছে উপস্থাপনায়। এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী আফরান নিশোকে এবার দেখা যাবে আনন্দ মেলার উপস্থাপক হিসেবে।

তার অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় চার-পাঁচটি চরিত্রে হাজির হবেন তিনি। আর চরিত্রগুলোর মাধ্যমে তিনি সাজিয়ে তুলবেন পুরো আনন্দ মেলা। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আনন্দ মেলার পরিকল্পনা করেছেন জগদীশ এষ। লিটু সাখাওয়াতের গ্রন্থনায় প্রযোজনা করেছেন আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ। ‌

এবারের আনন্দ মেলা প্রসঙ্গে প্রযোজকরা জানান, শুধু উপস্থাপনায়ই নয়, আনন্দ মেলাজুড়ে থাকছে বিভিন্ন চমক।

আনন্দ মেলার জন্য এবার একটি থিম সং তৈরি করা হয়েছে। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও লিজা। থাকছে ঢাকা ব্যান্ডের মাকসুদের পরিবেশনা। এ ছাড়া রয়েছে নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীবের কণ্ঠে একটি মৌলিক গান।

সিনেমার গানের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক সাইমন। থাকছে চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার পরিবেশনা। বিশেষ একটি পর্বে আড্ডায় অংশ নেবেন চিত্রনায়িকা পরীমনি ও তার স্বামী শরিফুল রাজ।

আফরান নিশোর উপস্থাপনায় এবারের আনন্দ মেলা
ঈদ আনন্দ মেলার শুটিংয়ে উপস্থিত হয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজ। ছবি: সংগৃহীত

চলচ্চিত্র অভিনেতা ইলিয়াস কাঞ্চন হাজির হবেন তার সিনেমার জনপ্রিয় নায়িকা অঞ্জনাকে নিয়ে। এ ছাড়া থাকছে সমসাময়িক বিষয়ের ওপর তিনটি নাটিকা এবং মীরাক্কেলের কৌতুক অভিনেতাদের নিয়ে আড্ডা।

বিটিভির নিজস্ব স্টুডিওতে সম্প্রতি আনন্দ মেলার শুটিং সম্পন্ন হয়েছে। এটি প্রচার করা হবে ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

মন্তব্য

বিনোদন
Jabiba will represent Bangladesh in the top model competition

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী জাবিবা সাজ্জাদ প্রেখা। ছবি: সংগৃহীত
বাংলাদেশে এই প্রতিযোগিতার সমন্বয় করেছেন আন্তর্জাতিক মডেল ও ২০২১ সালে টপ মডেল ইউকের মুকুটজয়ী মাকসুদা আক্তার প্রিয়তী। তিনি বলেন, ‘এই প্ল্যাটফর্মের মাধ্যমে তরুণ বাংলাদেশি পুরুষ ও নারী মডেলদের জন্য আন্তর্জাতিকভাবে পরিচিতি লাভের একটি প্রকৃত সুযোগ।’

বিশ্বের শীর্ষস্থানীয় মডেল অনুসন্ধান এবং ফ্যাশন ইভেন্ট ‘টপ মডেল’ প্রতিযোগিতায় প্রথমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছেন বাংলাদেশের প্রতিযোগী জাবিবা সাজ্জাদ প্রেখা।

‘টপ মডেল ওয়ার্ল্ড ওয়াইড’ ও ‘টপ মডেল ইউকে’র যৌথ তত্ত্বাবধায়নে অনুষ্ঠিত টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় ঢাকায় তাদের প্রথম মডেল অনুসন্ধান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন জাবিবা।

প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে শনিবার বলা হয়, প্রতিযোগীকে তাদের খরচে লন্ডনে নিয়ে যাওয়া হবে। যেখানে লন্ডন ফ্যাশন সপ্তাহ এবং বিশ্বব্যাপী শীর্ষ মডেল হওয়ার জন্য প্রতিযোগিতা করবেন জাবিবা। এটি তার জন্য বিগত বছরের বিজয়ীর মতো আন্তর্জাতিক মডেল হওয়ার দরজা খুলে দেবে।

বাংলাদেশের ফাইনালের বিচারক ছিল আন্তর্জাতিক ফ্যাশন সেলিব্রিটিদের একটি প্যানেল। তারা হলেন- জুডি ফিটজেরাল্ড, অ্যাঞ্জেলিনা কালি এবং নাঈম ইয়াসিন।

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা
নারী কমার্শিয়াল বিভাগে বিজয়ী তানাজ বসরি মিথি। ছবি: সংগৃহীত

বাংলাদেশে এই প্রতিযোগিতার সমন্বয় করেছে আন্তর্জাতিক মডেল ও ২০২১ সালে টপ মডেল ইউকের মুকুটজয়ী মাকসুদা আক্তার প্রিয়তী।

তিনি বলেন, ‘এই প্ল্যাটফর্মের মাধ্যমে তরুণ বাংলাদেশি পুরুষ ও নারী মডেলদের জন্য আন্তর্জাতিকভাবে পরিচিতি লাভের একটি প্রকৃত সুযোগ।’

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা
পুরুষ কমার্শিয়াল বিভাগে বিজয়ী তানভীর সামদানী। ছবি: সংগৃহীত

২০২২ টপ মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় পাঁচটি জাতীয় বিভাগ রয়েছে। বিভাগগুলো হলো- পুরুষ এডিটোরিয়াল (বয়স ১৮-২৯), পুরুষ কমার্শিয়াল (বয়স ৩০-৪২), নারী এডিটোরিয়াল (বয়স ১৪-১৯), নারী কমার্শিয়াল (বয়স ২০-২৯), নারী ক্ল্যাসিক (বয়স ৩০-৪০)।

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা
নারী ক্ল্যাসিক বিভাগে বিজয়ী অধরা নিহারিকা। ছবি: সংগৃহীত

বিজয়ীরা হলেন নারী এডিটোরিয়ালে জাবিবা সাজ্জাদ প্রেখা, নারী কমার্শিয়ালে তানাজ বসরি মিথি, নারী ক্ল্যাসিকে অধরা নিহারিকা, পুরুষ কমার্শিয়ালে তানভীর সামদানী এবং পুরুষ এডিটোরিয়ালে সাব্বির আহমেদ।

‘টপ মডেল’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন জাবিবা
পুরুষ এডিটোরিয়াল বিভাগে বিজয়ী সাব্বির আহমেদ। ছবি: সংগৃহীত

তাদের মধ্যে সামগ্রিকভাবে বিজয়ী হয়েছেন জাবিবা সাজ্জাদ প্রেখা এবং তিনি এখন বিশ্বব্যাপী বাংলাদেশের টপ মডেল।

আরও পড়ুন:
প্রিয়তির সমন্বয়ে ‘টপ মডেল’ এবার বাংলাদেশে

মন্তব্য

p
উপরে