× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ পৌর নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট

বিনোদন
Selim chanchal name sold out after hearing Siam
hear-news
player
print-icon

সেলিম-চঞ্চল নাম শুনেই বিক্রি হয়ে গেছি: সিয়াম

সেলিম-চঞ্চল-নাম-শুনেই-বিক্রি-হয়ে-গেছি-সিয়াম
সংবাদ সম্মেলনে সিয়াম আহমেদ। ছবি: সংগৃহীত
সিয়াম আরও বলেন, ‘মনপুরা সিনেমাটি আমি আমার বাবা-মাকে নিয়ে দেখেছিলাম। সেই সিনেমার অভিনয়শিল্পী, সেই সিনেমার পরিচালকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা যে কত স্পেশাল, সেটা বোঝানো যাবে না।’

“গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এবং চঞ্চল চৌধুরী অভিনীত, এতটুকু শুনেই পাপ পুণ্য সিনেমার জন্য নিজেকে বিক্রি করে দিয়েছি। পরে যুক্ত হলেন আফসানা মিমি। আমরা যারা ‘নাইন্টিজ কিডস’ তাদের কাছে মিমি আপা মানে অন্যরকম কিছু, বিশেষ করে তার হাসি।”

পাপ পুণ্য সিনেমায় যুক্ত হওয়ার কারণ হিসেবে এসব কথা বলেন অভিনেতা সিয়াম। ২০ মে সিনেমাটি দেশ ও দেশের বাইরে মুক্তি পাচ্ছে। সে উপলক্ষে সোমবার দুপুরে চ্যানেল আই ভবনে ছিল সংবাদ সম্মেলন।

আয়োজনে সিয়াম আরও বলেন, ‘মনপুরা সিনেমাটি আমি আমার বাবা-মাকে নিয়ে দেখেছিলাম। সেই সিনেমার অভিনয়শিল্পী, সেই সিনেমার পরিচালকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা যে কত স্পেশাল, সেটা বোঝানো যাবে না।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মামুনুর রশীদ, আফসানা মিমি, শাহনাজ সুমি, চঞ্চল চৌধুরী এবং সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্মের পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুন।

সেলিম-চঞ্চল নাম শুনেই বিক্রি হয়ে গেছি: সিয়াম
পাপ পুণ্য সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

সিনেমায় মামুনুর রশীদ অভিনয় করেছেন জনপ্রতিনিধির চরিত্রে। তিনি বলেন, ‘গিয়াস উদ্দিন সেলিমের মনপুরা সিনেমায় কাজ করেছিলাম। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। তাই সেলিমের সিনেমা শুনে আর না করিনি। কাজ তো করে ফেলেছি, এখন দর্শকদের দেখার পালা।’

পাপ পুন্য সিনেমার মাধ্যমে অনেক দিন পর অভিনয়ে এবং বড় পর্দায় ফিরলেন অভিনেত্রী আফসানা মিমি। তিনি বলেন, ‘সিনেমাটি আমার ফেরার জন্য ভালো একটি সুযোগ বলে মনে করেছি। সিনেমাটির পরিচালক আমার বন্ধু। তার প্রথম লেখায় কাজ করেছি, তার প্রথম পরিচালনাতেও কাজ করেছি। চঞ্চল যখন কাজ শুরু করেছে তখন আমি কিছুটা আড়ালে চলে গেছি। তার সঙ্গেও কাজ করার সুযোগ পাওয়া গেল এ সিনেমার মাধ্যমে। সিনেমায় চঞ্চল ও আমার সম্পর্কটা অনেক জটিল, তাই আমাদের অনেক ভালো ভালো দৃশ্য রয়েছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

সেলিম-চঞ্চল নাম শুনেই বিক্রি হয়ে গেছি: সিয়াম
পাপ পুণ্য সিনেমার বিভিন্ন চরিত্রের লুক। ছবি: সংগৃহীত

অভিনেত্রী শাহনাজ সুমি জানান, শুটিং সেটে সবাই তাকে অনেক সাহায্য করেছেন, তাই সেখানে কোনো অসুবিধাই হয়নি। তবে সংবাদ সম্মেলনে কথা বলার আগে তাকে কেউ সাহায্য না করায় তিনি অনেক নার্ভাস। তাই বেশি কথা বাড়াননি তিনি।

চঞ্চল চৌধুরী বলেন, ‘সেলিম ভাই এবং আমি অনেক কাজ করেছি। তার সঙ্গে আমার রসায়নটাই অন্যরকম। পাপ পুণ্য সিনেমার গল্পটা অসাধারণ। আমি তো সেলিম ভাইকে শুটিং সেটে বলেছিলাম, মনপুরার পরপরই এ সিনেমাটি করে ফেলা দরকার ছিল।’

সেলিম-চঞ্চল নাম শুনেই বিক্রি হয়ে গেছি: সিয়াম
পাপ পুণ্য সিনেমার সিয়াম ও সুমি। ছবি: সংগৃহীত

নিজের চরিত্র নিয়ে চঞ্চল বলেন, ‘আমার করা চরিত্রটি বেশ বয়সী। এটাই আমার চ্যালেঞ্জ। আমি ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করতেও পছন্দ করি।’

দর্শকদের উদ্দেশ করে চঞ্চল জানান, দর্শকরা সিনেমা দেখলেই সিনেমাশিল্প এগিয়ে যাবে। আর চঞ্চল তার অভিনীত কোনো সিনেমাতেই দর্শকদের নিরাশ করেননি। এ সিনেমায়ও নিরাশ করবেন না বলে আশ্বস্ত করেন।

আরও পড়ুন:
বিদেশের ১১২ হলে ‘পাপ পুণ্য’
‘মুজিব’-এর পোস্টার প্রকাশ
ওয়েব সিনেমায় আহমেদ রুবেল
ওয়েব সিনেমায় পুলিশকন্যা সুপ্রভাত
ঈদুল ফিতরে আসছে দুই সিনেমা

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Zahid Hasan Mahfuz Ahmed in one frame

এক ফ্রেমে জাহিদ হাসান-মাহফুজ আহমেদ

এক ফ্রেমে জাহিদ হাসান-মাহফুজ আহমেদ মাহফুজ আহমেদ ও জাহিদ হাসান। ছবি: সংগৃহীত
আলাদা অসংখ্য প্রজেক্ট করলেও একসঙ্গে এক ফ্রেমে তাদের দেখার সুযোগ পেতে যাচ্ছেন দর্শকরা। সম্প্রতি তারা একসঙ্গে অভিনয় করতে সম্মত হয়েছেন এবং হয়েছেন চুক্তিবদ্ধ।

দেশেই দুই জনপ্রিয় ও গুণী অভিনয়শিল্পী জাহিদ হাসান ও মাহফুজ আহমেদ। নিজ নামে ও অভিনয় দক্ষতায় অনেকদিন ধরেই তারা আসন করে আছেন দর্শকদের হৃদয়ে।

আলাদা অসংখ্য প্রজেক্ট করলেও একসঙ্গে এক ফ্রেমে তাদের দেখার সুযোগ পেতে যাচ্ছেন দর্শকরা। সম্প্রতি তারা একসঙ্গে অভিনয় করতে সম্মত হয়েছেন এবং হয়েছেন চুক্তিবদ্ধ।

আলফা আইয়ের প্রযোজনায় তারা অভিনয় করতে যাচ্ছেন একটি ওয়েব সিরিজে। প্রযোজক শাহরিয়ার শাকিল বিষয়টি নিশ্চিত করেছেন নিউজবাংলাকে।

তিনি বলেন, ‘গুণী এই দুই অভিনয়শিল্পীকে দেখা যাবে এক ওয়েব সিরিজে। এখন স্ক্রিপ্টের কাজ কলছে। আমরা স্ক্রিপ্ট নিয়ে কথা বলছি মাঝে মাঝেই।’

ওয়েব সিরিজের নাম, কে পরিচালনা করবেন, কোথায় মুক্তি পাবে সিরিজটি, তার কিছুই জানাতে চাননি শাকিল। বলেন, ‘এগুলো এখনই জানাতে চাচ্ছি না।’

জাহিদ হাসান অভিনীত অ্যান্থলজি ফিল্ম এই মুহূর্তে মুক্তি পেতে যাচ্ছে চরকিতে।

আরও পড়ুন:
মুখোমুখি চঞ্চল-সোহেল, আসছেন ডিসেম্বরে
জাজের প্রযোজনায় রাফির ওয়েব সিরিজ ‘চক্র’
‘কনট্রাক্ট’ আসছে ১৮ মার্চ
তিন অস্ত্রধারীর এক নেতা
সৃজিতের বকা খাচ্ছি শুটিংয়ের আগে থেকেই: বাঁধন

মন্তব্য

বিনোদন
Varun leaked Kiaras secret information

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ বলিউড তারকা বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি। ছবি: সংগৃহীত
যুগ যুগ জিও সিনেমার প্রোমোশনে বরুণের কাছে জানতে চাওয়া হয় কিয়ারার ফোনের স্পিড ডায়েলে কার নম্বর রয়েছে।

বলিউড তারকা বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি অভিনীত সিনেমা যুগ যুগ জিও মুক্তি পেয়েছে আজ। এর আগে বেশ কিছুদিন ধরেই জোর কদমে এই সিনেমার প্রচারণা চালিয়েছেন তারা।

সম্প্রতি সিনেমার প্রচারণার এক অনুষ্ঠানে সিদ্ধার্থ মালহোত্রাকে ঘিরে কিয়ারার এক গোপন তথ্য ফাঁস করেছেন বরুণ।

সিদ্ধার্থ-কিয়ারা প্রেমের সম্পর্ক এখন বলিউডে ওপেন সিক্রেট। ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের তথ্যমতে, ২০২১ সাল থেকেই সম্পর্কে আছেন তারা।

বহুবার একসঙ্গে নানা অনুষ্ঠানে হাজির হয়ে নিজেদের সম্পর্কের আভাস দিয়েছেন তারা। যদিও তাদের কেউই কখনই সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি।

তবে কিয়ারা অবশেষে মেনে নিলেন তার মোবাইল ফোনের স্পিড ডায়েলে রয়েছে সিদ্ধার্থের নম্বর।

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ
যুগ যুগ জিও সিনেমার রঙ্গিসারী শিরোনামের গানের দৃশ্যে বরুণ-কিয়ারা। ছবি: সংগৃহীত

যুগ যুগ জিও সিনেমার প্রোমোশনে বরুণের কাছে জানতে চাওয়া হয় কিয়ারার ফোনের স্পিড ডায়েলে কার নম্বর রয়েছে। এই প্রশ্নে কোনো রকম সময় ক্ষেপণ না করেই বরুণ জানিয়ে দেন সিদ্ধার্থের নাম।

বরুণের কথার জবাবে হাসিমুখে সম্মতিতে কিয়ারা বলেন, ‘তার ম্যানেজারের নম্বরও আছে স্পিড ডায়েলে।’

কিয়ারার গোপন তথ্য ফাঁস করলেন বরুণ
এই মুহূর্তে বলিউডের আলোচিত জুটি কিয়ারা ও সিদ্ধার্থ। ছবি: সংগৃহীত

২০২১ সালে শেরশাহ সিনেমায় একসঙ্গে কাজ করেন সিদ্ধার্থ ও কিয়ারা। এরপর কখনও বলিউড পার্টি, কখনও ইভেন্ট আবার কখনও একসঙ্গে ঘুরতে যেতেও দেখা গেছে এই জুটিকে।

মাঝে শোনা গিয়েছিল ভেঙে গেছে দুজনের সম্পর্ক। যদিও পরে আবার একসঙ্গে হয়েছেন দুই তারকা।

আরও পড়ুন:
আরও একটি বিলাসবহুল গাড়ি কিনলেন কিয়ারা
অবিকল কিয়ারা
শিক্ষিকা আলিয়া থেকে হয়ে উঠলেন নায়িকা কিয়ারা

মন্তব্য

বিনোদন
Postponed shooting of Nusrat Faria

স্থগিত নুসরাত ফারিয়ার শুটিং

স্থগিত নুসরাত ফারিয়ার শুটিং অভিনেত্রী নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত
ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এটাও নাকি রাজনৈতিক খেলা। সিনেমাটির প্রথম কিস্তির কাহিনিকার ও সিনেমার অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। তার কারণেই নাকি সমস্যা।

আসছে কোরবানি ঈদে থাইল্যান্ড থাকার কথা ছিল দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার। সেখানে কলকাতার সিনেমা বিবাহ অভিযান ২ এর শুটিং হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না।

নিউবজাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়া। তিনি জানান, বিবাহ অভিযান ২ সিনেমার শুটিং বন্ধ করা হয়েছে। তাকে জানানো হয়েছে বিষয়টি।

তাহলে নুসরাত ফারিয়া ঈদে কি দেশেই থাকছেন? নাকি যুক্ত হচ্ছেন অন্য কোনো প্রজেক্টে? জানাননি সে বিষয়ে।

শুটিং স্থগিত হওয়া নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। এসভিএফ প্রযোজিত সিনেমাটি পরিচালনা করার কথা সায়ন্তন ঘোষালের। অনির্দিষ্ট সময়ের জন্য কাজটি নাকি পিছিয়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এটাও নাকি রাজনৈতিক খেলা। সিনেমাটির প্রথম কিস্তির কাহিনিকার ও সিনেমার অন্যতম অভিনেতা রুদ্রনীল ঘোষ। সিক্যুয়েলেও ছিলেন দুটি পরিচয়েই। তার কারণেই নাকি সমস্যা।

রুদ্রনীল বলেন, ‘প্রযোজনা সংস্থা জানিয়েছে, কোনো একটি বিশেষ কারণে আপাতত সিনেমা শুটিং পিছিয়ে দেয়া হচ্ছে।’

আরও পড়ুন:
‘রকস্টার’ শেষ করলেন ফারিয়া
ফারিয়া-যশ জুটির প্রথম সিনেমা
অনেক সুযোগের দরজা খুলুক এ বছর: ফারিয়া
নুসরাত ফারিয়া এখন আইনে স্নাতক
‘শেখ হাসিনা’ চরিত্রে অবিস্মরণীয় যাত্রা শেষ করলেন নুসরাত ফারিয়া

মন্তব্য

বিনোদন
In the context of 181 father and son Ranbir

১৮৭১ সালের প্রেক্ষাপটে বাবা-ছেলে রণবীর

১৮৭১ সালের প্রেক্ষাপটে বাবা-ছেলে রণবীর শমশেরা সিনেমায় দ্বৈত চরিত্রে রণবীর কাপুর। ছবি: ট্রেইলার থেকে নেয়া
গল্পের প্রেক্ষাপট ১৮৭১ সাল। কাল্পনিক কাজা শহরকে কেন্দ্র করে সিনেমার গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খলে বড় হয়েছে শামশেরা। বড় হয়ে স্বাধীন হওয়ার যুদ্ধে নামে সে।

দুইদিন আগেই প্রকাশ হয়েছিল টিজার। সেখানে চমকে দিয়েছিলেন বলিউড স্টার রণবীর কাপুর। চার বছর পর বড় পর্দায় আসতে যাচ্ছেন তিনি। সিনেমার নাম শমশেরা

শুক্রবার প্রকাশ পেয়েছে সিনেমার ট্রেলার। ভক্তদের মতে, রণবীর ফাটিয়ে দিয়েছেন। প্রথমবারের মতো কোনো সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রণবীরকে। বাবা ও ছেলে, দুই ভূমিকাতে থাকছেন এ অভিনেতা।

সিনেমায় আরও আছেন সঞ্জয় দত্ত। টিজারে ও ট্রেইলারে তিনিও দেখিয়েছেন চমক। টিজারে না পাওয়া গেলেও, ট্রেলারে পাওয়া গেছে অভিনেত্রী বাণী কাপুরকে।

১৮৭১ সালের প্রেক্ষাপটে বাবা-ছেলে রণবীর
শমশেরা সিনেমার ট্রেইলারে বাণী কাপুর। ছবি: ট্রেইলার থেকে নেয়া

গল্পের প্রেক্ষাপট ১৮৭১ সাল। কাল্পনিক কাজা শহরকে কেন্দ্র করে সিনেমার গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খলে বড় হয়েছে শামশেরা। বড় হয়ে স্বাধীন হওয়ার যুদ্ধে নামে সে।

সিনেমায় বাণী কাপুর একজন নৃত্যশিল্পী। প্রথম দেখাতেই বাণীর প্রেমে পড়ে রণবীর। সিনেমার পরিচালক করণ মালহোত্রা। ২২ জুলাই মুক্তি পাচ্ছে সিনেমাটি।

আরও পড়ুন:
ডাকাত হয়ে চার বছর পর ফিরছেন রণবীর
পুরো খানদানের মধ্যমণি আলিয়া
শুরু হয়ে গেছে ‘রালিয়া’র বিয়ের উৎসব
নিমন্ত্রণ ছাড়া ‘রালিয়া’র বিয়েতে যেন মাছিও ঢুকতে পারবে না!
সেজে উঠছে ‘রালিয়া’র বিয়ের স্পটগুলো

মন্তব্য

বিনোদন
Sold Roner Trailer full of action adventure

অ্যাকশন-অ্যাডভেঞ্চারে ভরা ‘বিক্রান্ত রোনা’র ট্রেইলার

অ্যাকশন-অ্যাডভেঞ্চারে ভরা ‘বিক্রান্ত রোনা’র ট্রেইলার বিক্রান্ত রোনার পোস্টারে কিচ্চা সুদীপ ও জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীত
হিন্দি ভাষায় এর ট্রেইলার লঞ্চ করেন সালমান খান। একই সঙ্গে তামিল ভাষায় ধানুশ, মালয়ালমে দুলকার সালমান, তেলেগুতে রাম চরণ এবং কন্নড় ভাষায় এটি প্রকাশ করেন কিচ্চা সুদীপ।

একাধিক ভাষায় প্রকাশ পেল কিচ্চা সুদীপ এবং জ্যাকুলিন ফার্নান্দেজের বহুল প্রতীক্ষিত সিনেমা বিক্রান্ত রোনার ট্রেইলার।

ট্রেইলারে অনুমান করা যায়, গল্পটি রহস্যজনক বলে মনে হয়। একটি আজব গ্রামের ঘটনা নিয়ে মোড়া এর গল্প। যে গ্রামের মানুষ ভয়ংকর কোনো কাহিনিকে আড়াল করতে চাচ্ছেন, কিন্তু নিজের ভয় আড়াল করতে পারছেন না।

আর সেই ভয় দূর করতে আগমন ঘটে পুলিশ ইন্সপেক্টর চরিত্রে অভিনয় করা কিচ্চা সুদীপের। তার আগমনে কাহিনি মোড় নেয় অন্যদিকে। দুর্দান্ত ভিজ্যুয়াল, অ্যাকশন ও রোমাঞ্চকর একটি ট্রেইলার।

হিন্দি ভাষায় এর ট্রেইলার লঞ্চ করেন সালমান খান। একই সঙ্গে তামিল ভাষায় ধানুশ, মালয়ালমে দুলকার সালমান, তেলেগুতে রাম চরণ এবং কন্নড় ভাষায় এটি প্রকাশ করেন কিচ্চা সুদীপ।

নেটিজেনরা বিক্রান্ত রোনার ট্রেইলার দেখে উচ্ছ্বসিত এবং এটি কন্নড় সুপারস্টার সুদীপের সবচেয়ে বিগ বাজেটের চলচ্চিত্রগুলোর মধ্যে একটি।

অনুপ ভান্ডারির ​​পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন রবিশঙ্কর গৌড়া, নিরুপ ভান্ডারি, মধুসূদন রাও এবং বাসুকি বৈভবসহ অনেকে। এটি প্রযোজনা করেছে সালমান খানের প্রযোজনা প্রতিষ্ঠান সালমান খান সালমান খান ফিল্মস।

থ্রিডি এই সিনেমাটি কন্নড়, তামিল, তেলেগু, মালয়লাম, হিন্দি, আরবি, জার্মান, রাশিয়ান, ম্যান্ডারিন ও ইংরেজিসহ অনেক ভাষায় মুক্তি পাবে।

এদিকে এর আগেই নির্মাতারা ঘোষণা করেছেন যে অ্যাকশন-অ্যাডভেঞ্চার থ্রিলারটি আগামী ২৮ জুলাই মুক্তি পাবে।

মন্তব্য

বিনোদন
Anthology Cinema is coming right now on 23rd June

অ্যান্থলজি সিনেমা ‘এই মুহূর্তে’ আসছে ২৩ জুন

অ্যান্থলজি সিনেমা ‘এই মুহূর্তে’ আসছে ২৩ জুন অ্যান্থলজি ফিল্ম ‘এই মুহূর্তে’র তিনটি পোস্টার। ছবি কোলাজ: নিউজবাংলা
লোকগাথার রূপবানকে রাজার আদেশে ১২ দিনের শিশু কোলে করে যেতে হয়েছিল বনবাসে। এই সময়ের রূপবান কি সেই রূপবান থেকে ভীষণ আলাদা? এই সময়ের রূপবান রাজার আদেশে নয়, বরং সেচ্ছায় শিশুকে বয়ে বেড়াচ্ছে এই কংক্রিটের বনে।

তিন কারিগর আর একটা শহর। পিপলু আর খান, মেজবাউর রহমান সুমন ও আবরার আতহার আসছেন এই সময়ের তিনটি গল্পের একটি সিনেমা নিয়ে।

সিটি ব্যাংক নিবেদিত চরকি অরিজিনাল অ্যান্থলজি সিনেমাটির নাম এই মুহূর্তে। এটি মুক্তি পেতে যাচ্ছে ২৩ জুন রাত ৮টায়। সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে চরকি কর্তৃপক্ষ।

লোকগাথার রূপবানকে রাজার আদেশে ১২ দিনের শিশু কোলে করে যেতে হয়েছিল বনবাসে। এই সময়ের রূপবান কি সেই রূপবান থেকে ভীষণ আলাদা? এই সময়ের রূপবান রাজার আদেশে নয়, বরং সেচ্ছায় শিশুকে বয়ে বেড়াচ্ছে এই কংক্রিটের বনে। এই রূপবান লোকগাথার রূপবান থেকে আলাদা হয়েও কোথায় যেন একই রয়ে গেছে। রূপবান হয়তো নারীর অস্তিত্বের লড়াই।

এমন ভাবনা নিয়ে মেজবাউর রহমান সুমন পরিচালনা করেছেন কোথায় পালাবে বলো রূপবান নামের সিনেমা। এর মূল চরিত্রে অভিনয় করেছেন প্রীয়ন্তী উর্বী।

তরুণ নির্মাতা আবরার আতহার পরিচালনা করেছেন ওয়ান পিস মেড কারিগর ইজ ডেড

গল্পে দেখা যাবে, সবাই মিলে যখন প্ল্যান করে ফারহার পারিবারিক জীবন নিয়ে সালিশ বসায়, তখন এক দল উদ্ভট ক্যারেক্টার- বাবা, মা, টাকাওয়ালা প্রভাবশালী আঙ্কেল, শাশুড়ি আর একজন কাজিন জড়িয়ে যায় একটা জটিল ন্যারেটিভের খেলায়। একই সময়ে পাশের বাড়িতে ঘটে যায় এক তুলকালাম কাণ্ড।

দুজন অপরিচিত মানুষের একটি মুহূর্তের গল্প আবর্তিত হয়েছে তাদের আলাদা দৃষ্টিভঙ্গি দিয়ে। যেখানে আরও দুজন মানুষের আবির্ভাব হয় যারা তাদের মতো করে নতুন করে দেখে।

এমন গল্প নিয়ে কাজ করেছেন পিপলু আর খান। তার সিনেমাটির নাম কল্পনা

আরও পড়ুন:
২০ হাজার কোটির স্ক্যাম করা তেলগির চরিত্রে গগন
আগের সব স্ট্রিমিং রেকর্ড ভেঙে দিয়েছে ‘দৌড়’
ঈদে ওয়েবে মোশাররফ, প্রিমিয়ার ‘ন ডরাই’ সিনেমার
রহস্যকে গুরুত্ব দিয়ে ‘সাবরিনা’র ট্রেলার
‘ওটিটি প্ল্যাটফর্মকে রাজনৈতিক ইস্যু বানানোর চেষ্টা হচ্ছে’

মন্তব্য

বিনোদন
Will Rashmika die in Pushpa sequel?

‘পুষ্পা’র সিক্যুয়ালে রাশ্মিকা কি মারা যাবেন

‘পুষ্পা’র সিক্যুয়ালে রাশ্মিকা কি মারা যাবেন পুষ্পা সিনেমার দৃশ্যে রাশ্মিকা মান্দানা। ছবি: সংগৃহীত
পুষ্পা: দ্য রুল-এর শুটিং কবে নাগাদ শুরু হতে পারে তা নিয়ে প্রযোজক রবি শঙ্কর বলেন, ‘সম্ভবত আগস্টের কোনো এক সময়। প্রথম সপ্তাহ বা তারপরে। আমরা এখন প্রস্তুতির মধ্যে আছি।’

গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় ভারতের দক্ষিণী সিনেমা পুষ্পা-দ্য রাইস। মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি ব্যাপক আলোচনায় আসে আল্লু অর্জুন ও রাশ্মিকা মান্দানা অভিনীত সিনেমাটি।

এখন এর সিক্যুয়াল পুষ্পা: দ্য রুল নিয়ে চলছে নানা জল্পনা। রাশ্মিকা মান্দানার চরিত্র শ্রীভাল্লিকে সিক্যুয়ালে মেরে ফেলা হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছিল।

গুজব রয়েছে, আল্লু অর্জুন ও ফাহাদ ফাসিলের সংঘর্ষের মধ্যে মারা যাবেন রাশ্মিকা।

তবে সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্ক ভিলার সঙ্গে কথোপকথনে পুষ্পার প্রযোজক রবি শঙ্কর জানিয়েছেন বিষয়টি একেবারে গুজব।

এসব গুজব-খবরকে আবর্জনা উল্লেখ করে তিনি বলেন, ‘এইসব ফালতু কথা। এখন পর্যন্ত আমরাও খোলামেলা গল্পটি শুনিনি।’

তিনি আরও বলেন, ‘টেলিভিশন চ্যানেল ও ওয়েবসাইটগুলোয় যে খবর এসেছে সব ভুয়া।’

সেই সঙ্গে রবি শঙ্কর এও নিশ্চিত করেন যে, রাশ্মিকার চরিত্রটি সিক্যুয়ালে রয়েছে।

‘পুষ্পা’র সিক্যুয়ালে রাশ্মিকা কি মারা যাবেন
পুষ্পার পোস্টারে আল্লু অর্জুন ও রাশ্মিকা মান্দানা। ছবি: সংগৃহীত

পুষ্পা: দ্য রুল-এর শুটিং কবে নাগাদ শুরু হতে পারে তা নিয়ে তিনি বলেন, ‘সম্ভবত আগস্টের কোনো এক সময়। প্রথম সপ্তাহ বা তারপর। আমরা এখন প্রস্তুতির মধ্যে আছি।’

পুষ্পা-দ্য রাইসের মতো এর সিক্যুয়াল পুষ্পা: দ্য রুলও তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দি ভাষায় আসবে। ২০২৩ সাল নাগাদ মুক্তি পেতে পারে এটি।

মন্তব্য

p
ad-close 20220623060837.jpg
উপরে