× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি

বিনোদন
Nuhash is annoyed with the question of Prothom Alo in the interview
hear-news
player
google_news print-icon

সাক্ষাৎকারের প্রশ্নে বিরক্ত নুহাশ

সাক্ষাৎকারের-প্রশ্নে-বিরক্ত-নুহাশ
নির্মাতা নুহাশ হুমায়ূন। ছবি: সংগৃহীত
নুহাশ হুমায়ূন লিখেছেন: “বাংলাদেশে রিপোর্টিং যদি আরেকটু সম্মানজনক হতো! একটু আগে আমি প্রথম আলোর লাইভ ইন্টারভিউতে ছিলাম; ভেবেছিলাম ‘ষ’ নিয়ে কথা হবে। সেখানে আমাকে প্রশ্ন করা হলো, যদি আমার বাবা (হুমায়ূন আহমেদ) না হতেন, তাহলে আমি এই অবস্থানে আসতে পারতাম কি না?”

দৈনিক প্রথম আলোর একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে তাকে করা প্রশ্ন নিয়ে চরম বিরক্তি প্রকাশ করেছেন চলচ্চিত্র নির্মাতা নুহাশ হুমায়ূন। মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেয়া পোস্টে তিনি এ বিরক্তি প্রকাশ করেন।

নুহাশ ইংরেজিতে লিখেছেন: ‘বাংলাদেশে রিপোর্টিং যদি আরেকটু সম্মানজনক হতো! একটু আগে আমি প্রথম আলোর লাইভ ইন্টারভিউতে ছিলাম; ভেবেছিলাম নিয়ে কথা হবে। সেখানে আমাকে প্রশ্ন করা হলো, যদি আমার বাবা (হুমায়ূন আহমেদ) না হতেন, তাহলে আমি এই অবস্থানে আসতে পারতাম কি না?

‘আমি সত্যিই জানি না আপনি (সঞ্চালক) কীভাবে একজন আন্তর্জাতিকভাবে প্রশংসিত, পুরস্কারজয়ী চলচ্চিত্র নির্মাতাকে এমন কিছু জিজ্ঞাসা করতে পারেন।

‘তোমাদের কি মনে হয় সানডান্স, বুসান, এসএক্সএসডব্লিউ, মার্শে দ্যু ফিল্ম বাপের নাম দেখে প্রোগ্রামে আমন্ত্রণ করে?’

সাক্ষাৎকারের প্রশ্নে বিরক্ত নুহাশ
নুহাশ হুমায়ূন ও গুলতেকিন খানের পোস্টের স্ক্রিন শট। ছবি: সংগৃহীত

দৈনিক প্রথম আলোর অনলাইন ভিত্তিক আলোচনার আয়োজন ‘মেরিল ক্যাফে লাইভ’ অনুষ্ঠানে মঙ্গলবার রাতে অতিথি হিসেবে এসেছিলেন নুহাশ। যেটি প্রথম আলোর ফেসবুক পেজ থেকে প্রচার করা হয় মঙ্গলবার রাত ৮টায়। আয়োজনে সঞ্চালক হিসেবে ছিলেন সারা ফ্যায়রুজ যাইমা। তিনি আলোচনা শুরু করেন নুহাশের নির্মিত নতুন সিরিজ পেট কাটা ষ নিয়ে।

২৮ মিনিট ৫১ সেকেন্ডের আয়োজনে ১১ মিনিট ৫৫ সেকেন্ডে সঞ্চালক নুহাশের কাছে প্রশ্ন করেন, ‘যদি আপনি নুহাশ হুমায়ূন না হতেন, হুমায়ূন পুত্র না হতেন, তাহলে কি আপনি যেখানে ছিলেন সেখানে থাকতেন বলে মনে হয়?’

উত্তরে নুহাশ বলেন, ‘জানি না, আমি শেষ যে পাঁচটি ইন্টারভিউ করলাম, আমি খুব ইউজ টু হয়ে গেছি, এ জিনিসগুলো আসে না, খুবই আরাম লাগে। ইন্টারন্যাশনালি সবাই আমাকে আমার কাজের জন্য চেনে। এটা আমাদের কালচারাল একটা জিনিস, আমরা আমাদের আর্টিস্টদের কাজের থেকে তাদের পার্সোনাল লাইফে ইন্টারেস্টেটা বেশি। এ প্রশ্নটা মিডিয়া থেকে বেশি আসে। মিডিয়া এ রিপোর্টগুলো করতে পছন্দ করে বেশি, আর অ্যাকচুয়াল কাজের সাকসেস নিয়ে কথা বলে না।

‘আমি ইন্টারনাশনালি সেলিব্রেটেড ফিল্মমেকার। ওখানে ফ্যামিলি ট্যামিলি নিয়ে ভাবার স্পেস নাই।’

সাক্ষাৎকারের প্রশ্নে বিরক্ত নুহাশ
অনুষ্ঠানে নুহাশ (বাঁয়ে) ও সঞ্চালক। ছবি: সংগৃহীত

ভালো লাগা কাজ করে কি না জানতে চাইলে নুহাশ জানান, তিনি খুব গর্বিত হন যখন কেউ তার পরিবার সম্পর্কে জানতে পারেন এবং বিস্ময় প্রকাশ করেন।

ওই ইন্টারভিউ প্রচার হওয়ার পরপরই নুহাশ ওই প্রশ্নে বিরক্তি প্রকাশ করে ফেসবুকে স্টেটাস দেন। নুহাশের স্ট্যাটাসের নিচে মন্তব্যের ঘরে তার মা গুলতেকিন খান ছেলেকে সান্ত্বনা দিয়ে ইংরেজিতে লেখেন: ‘আপসেট হয়ো না বাবা। এ জন্যই আমি কোনো পত্রিকায় সাক্ষাৎকার দেই না। তারা অনেকভাবে চেষ্টা করে, কিন্তু আমি বলি আমাকে মেইলে প্রশ্ন পাঠান। আমি দেখি কিছু প্রশ্নের পর তারা আমার ব্যাক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করে। এদের অনেকের ইচ্ছা থাকে এক পক্ষের কথা নিয়ে লিখে দিতে। এটা কি পেশাদারিত্ব?’

আরও পড়ুন:
ভয়টা মাথায় ঘুরঘুর করে, এমন গল্প বলতে চেয়েছি: নুহাশ
নুহাশের পরিচালনায় ভূতের সিরিজ
আমেরিকায় পুরস্কৃত নুহাসের সিনেমা
নুহাশ প্রথম বাংলাদেশি হিসেবে সানড্যান্সে
ফেস্টিভ্যালে নুহাশের ‘মশারী’

মন্তব্য

আরও পড়ুন

বিনোদন
Arrest warrant for model Sarikas husband in dowry case

যৌতুকের মামলায় মডেল সারিকার স্বামীকে গ্রেপ্তারে পরোয়ানা

যৌতুকের মামলায় মডেল সারিকার স্বামীকে গ্রেপ্তারে পরোয়ানা বিবাহোত্তর অনুষ্ঠানে মডেল সারিকা সাবরিন ও তার স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহী (বাঁয়ে)। ছবি: সংগৃহীত
সারিকার স্বামী রাহী জানান, তাকে ব্যবসা করার জন্য ৫০ লাখ টাকা দিতে হবে। এই দাবি সারিকার পরিবার পূরণ না করলে সারিকার সঙ্গে কোনোভাবেই তিনি সংসার করবেন না।

মারধর ও যৌতুক দাবির অভিযোগ এনে স্বামী জি এস বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে মামলা করেছেন টেলিভিশন অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন।

সোমবার ঢাকা মহানগর হাকিম ফারাহ দিবা ছন্দার আদালতে এ মামলা করেন সারিকা। আদালত মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে।

একই সঙ্গে পরোয়ানা সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ ডিসেম্বর দিন ঠিক করেছে আদালত।

মামলায় বলা হয়েছে, এ বছরের ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে বিয়ে করেন সারিকা এবং রাহী। তাদের বিয়েতে দেনমোহর ধার্য করা হয়েছিল ২০ লাখ টাকা। মেয়ের বিয়েতে স্বামী রাহীকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার দেন সারিকার বাবা-মা।

অভিযোগে বলা হয়, তবে বছর না ঘুরতেই ফের সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করেন রাহী। সেই সঙ্গে সারিকাকে শারীরিকভাবে নির্যাতনও করে আসছিলেন তিনি। গত ৫ নভেম্বর সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুক দাবি করার পর তা না দেয়ায় এক কাপড়ে বাবার বাসায় পাঠিয়ে দেয়া হয় তাকে।

মামলায় বলা হয়, এ বিষয়ে গত ১৯ নভেম্বর রাজধানীর ধানমন্ডিতে একটি সালিশি বৈঠক হয়। ওই বৈঠকে আলাপকালের এক পর্যায়ে সারিকার স্বামী রাহী জানান, তাকে ব্যবসা করার জন্য ৫০ লাখ টাকা দিতে হবে। এই দাবি সারিকার পরিবার পূরণ না করলে সারিকার সঙ্গে কোনোভাবেই তিনি সংসার করবেন না। সেই সঙ্গে সারিকাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্য মেয়েকে বিয়ে করবেন বলে জানান তিনি এবং সেখান থেকে চলে যান।

গত ২ ফেব্রুয়ারি টেক্সটাইল ইঞ্জিনিয়ার রাহীর সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন সারিকা, তবে সংবামাধ্যমে বিয়ের খবর প্রকাশ হয় ৯ ফেব্রুয়ারি।

২০০৬ সালে একটি মোবাইল কোম্পানির বিজ্ঞাপনের মডেল হয়ে সবার নজর কাড়েন সারিকা। এর চার বছর পর আশুতোষ সুজন পরিচালিত ‘ক্যামেলিয়া’ শিরোনামের নাটক ছিল তার প্রথম টিভি ফিকশন।

ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে ২০১৪ সালে বিয়ে হয়েছিল সারিকার। তার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অভিনেত্রীর। সেই সংসারে এক মেয়ে রয়েছে তার।

আরও পড়ুন:
ফের বিয়ে করলেন সারিকা

মন্তব্য

বিনোদন
Confidence returned Moushumi Aliraj took oath

আস্থা ফিরল মৌসুমী-আলীরাজের, নিলেন শপথ

আস্থা ফিরল মৌসুমী-আলীরাজের, নিলেন শপথ বাঁ থেকে নিপুণ আক্তার, আলীরাজ, মৌসুমী, ডিপজল ও ইলিয়াস কাঞ্চন। ছবি: সংগৃহীত
রোববার বিকেলে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে অনুষ্ঠিত এক সভায় মৌসুমী ও আলীরাজকে শপথ পড়ান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে নির্বাহী সদস্য হিসেবে জয় পান মৌসুমী ও আলীরাজ। তবে তারা এতদিন কমিটিতে ছিলেন নিষ্ক্রিয়। রোববার শপথ নেয়ার মাধ্যমে কমিটিতে সক্রিয় হলেন তারা।

গত ২৮ জানুয়ারির নির্বাচনে প্রথমে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানকে নির্বাচিত ঘোষণা করা হয়। পরে জায়েদের বিরুদ্ধে ভোট কেনার অভিযোগ নিয়ে আদালত পর্যন্ত যান একই পদের প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার।

আদালতে যখন জায়েদ-নিপুণের পাল্টাপাল্টি কর্মকাণ্ড শুরু হয় তখন মিশা-জায়েদের প্যানেল থেকে নির্বাচিত অনেকেই সক্রিয় ছিলেন না সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বাধীন কমিটিতে।

অন্যদিকে আদালতের নির্দেশে সমিতির সাধারণ সম্পাদক পদে কাজ করে যাচ্ছিলেন নিপুণ। আদালতে এখনও বিষয়টি চলমান, তবে আস্থা ফিরছে নিষ্ক্রিয় থাকা নির্বাচিত সদস্যদের।

২১ নভেম্বর শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলে হাইকোর্টের রায় স্থগিত করে আপিল বিভাগ। একই সঙ্গে আপিল বিভাগ গ্রহণ করে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিলও।

মূলত এই ঘটনার পরই মিশা-জায়েদ প্যানেল থেকে জয়ী কিন্তু কমিটিতে নিষ্ক্রিয় সদস্যরা আবার সক্রিয় হতে শুরু করেছেন।

রোববার বিকেলে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে অনুষ্ঠিত এক সভায় মৌসুমী ও আলীরাজকে শপথ পড়ান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

শপথ নেয়া শেষে রোববার সন্ধ্যায় মৌসুমী নিউজবাংলাকে বলেন, ‘বিষয়টি যেহেতু আদালত পর্যন্ত গিয়েছিল, আমরা এর ফলের অপেক্ষা করছিলাম। আদালতের কিছু বিষয় আমরা জানতে পেরেছি। তাই এখন আমি ব্যক্তিগতভাবে মনে করেছি কমিটিতে সক্রিয় হওয়া প্রয়োজন। এখানে যারা আছেন, সবার সঙ্গে কাজ করতে চাই। সবাই মিলে কাজ করলে নিশ্চয়ই ভালো কিছু হবে।’

সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি ডিপজলও। তিনিও এতদিন নিষ্ক্রিয় ছিলেন কমিটির কার্যক্রমে।

আরও পড়ুন:
খুব চেষ্টা করছি শক্ত থাকতে: মৌসুমী
পরিবারের সঙ্গে এক টেবিলে সানী-মৌসুমী
অতীত উসকে দিল মৌসুমীর পোস্ট
মৌসুমী-জায়েদ যেভাবে শত্রু থেকে বন্ধু
সানী-মৌসুমীর ‘সোনার চর’-এ যেভাবে এলেন জায়েদ

মন্তব্য

বিনোদন
Congratulations to Ranveer and Alia from Barcelona Club

রণবীর-আলিয়াকে বার্সেলোনা ক্লাবের অভিনন্দন

রণবীর-আলিয়াকে বার্সেলোনা ক্লাবের অভিনন্দন বলিউড তারকা দম্পতি রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত
মেয়ের নাম জানিয়ে বৃহস্পতিবার একটি ছবি পোস্ট করেন আলিয়া। ছবিটিতে নেটিজেনদের কাছে সবচেয়ে লক্ষ্যনীয় বিষয় ছিল বার্সেলোনার জার্সি। দেয়ালে ফ্রেম করে টাঙানো সেই জার্সিতে লেখা তারকা দম্পতির মেয়ের নাম। বিষয়টি নজর এড়ায়নি বিখ্যাত স্প্যানিশ ফুটবল ক্লাব এফসি বার্সেলোনার।

কন্যা রাহার গর্বিত বাবা হওয়ার জন্য বলিউডের তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাটকে অভিনন্দন জানিয়েছে বিখ্যাত স্প্যানিশ ফুটবল ক্লাব এফসি বার্সেলোনা।

গত বৃহস্পতিবার রাতে মেয়ের নাম জানিয়ে ইনস্টাগ্রামে ছবিসহ একটি পোস্ট করেন আলিয়া। সেই ছবিতে মেয়েকে পুরোপুরি দেখা না গেলেও বোঝা যায়, তাকে সামলাতেই ব্যস্ত এ তারকা দম্পতি।

ছবিটিতে নেটিজেনদের কাছে সবচেয়ে লক্ষ্যনীয় বিষয় ছিল বার্সেলোনার জার্সি। দেয়ালে ফ্রেম করে টাঙানো সেই জার্সিতে লেখা তারকা দম্পতির মেয়ের নাম।

বিষয়টি নজর এড়ায়নি বার্সেলোনা ক্লাবের কৃর্তপক্ষের। এরপর সেই ছবিটিসহ নিজেদের অফিশিলায় টুইটারে একটি পোস্ট করেছে ক্লাবটি।

আলিয়াকে ট্যাগ করে সেই পোস্টের ক্যাপশনে লেখা, ‘অভিনন্দন আলিয়া ও রণবীর কাপুর! একজন নতুন বার্সা ভক্তের জন্ম হয়েছে। বার্সেলোনায় আপনাদের সবার সঙ্গে দেখা করার তর সইছে না আমাদের।’

চলতি মাসে ৬ তারিখে কন্যা সন্তানের মা-বাবা হয়েছেন রণবীর-আলিয়া। এরপর ২৪ তারিখ রাতে মেয়ের নাম প্রকাশ করে আলিয়া।

প্রায় পাঁচ বছর সম্পর্কের পর চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। বিয়ের দুই মাসের মাথায় ভক্তদের চমকে দিয়ে মা হতে চলার খবর জানান আলিয়া।

আরও পড়ুন:
আলিয়ার মেয়ের নামের অর্থ কী
মেয়েকে জনসমক্ষে আনা নিয়ে চিন্তিত আলিয়া
সে কী সম্মোহনী রূপ: মেয়েকে নিয়ে রণবীর-আলিয়া
কন্যাসন্তানের মা হলেন আলিয়া
আলিয়া হাসপাতালে, আজই আসতে পারে সন্তান

মন্তব্য

বিনোদন
A son came to Riyazs house

রিয়াজের ঘরে এলো পুত্রসন্তান

রিয়াজের ঘরে এলো পুত্রসন্তান নবজাতক কোলে নিয়ে রিয়াজ ও তার বড় মেয়ে আমেরা। ছবি: সংগৃহীত
রিয়াজের পুরো নাম রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিকী। নিজের নামের শেষাংশের সঙ্গে মিল রেখেই ছেলের নাম রেখেছেন রিয়াজ।

অভিনেতা রিয়াজ দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন। এবার তার ঘরে এসেছে পুত্রসন্তান। শনিবার রাত ১২টার দিকে অভিনেতা তার ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চত করেছেন।

রিয়াজ লিখেছেন, 'আল্লাহ পাকের রহমতে আমাদের পরিবারের নতুন সদস্য আরিজ সিদ্দিকী। আপনাদের দোয়া কামনায়…'

রিয়াজের পুরো নাম রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিকী। নিজের নামের শেষাংশের সঙ্গে মিল রেখেই ছেলের নাম রেখেছেন রিয়াজ।

রিয়াজ-মুশফিকা তিনা দম্পতির দ্বিতীয় সন্তান আরিজ। তাদের প্রথম সন্তান আমেরা সিদ্দিকী। তার বয়স এখন ৭ বছর।

অভিনেতা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে রিয়াজের কোলে নবজাতক আরিজ এবং তার পাশেই দেখা যাচ্ছে আমেরাকে।

ধারণা করা হচ্ছে, মা ও সন্তান সুস্থ আছেন। রিয়াজের সঙ্গে কথা বলতে শনিবার রাত ১টার দিকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।

আরও পড়ুন:
রিয়াজের নাম ‘রাঙা মুলো’ দিয়েছিলেন শাবনূর
বিনোদন
Mahila Awami League conference

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি। ছবি: মাহিয়া মাহির সৌজন্যে
শনিবার দুপুরে মাহি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্মেলনের কিছু অংশ লাইভ করেন। ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বক্তব্য দিতে দেখা যায়।

রাজনীতিতে ভালোভাবেই গেড়ে বসতে চাইছেন অভিনেত্রী মাহিয়া মাহি। নিজ এলাকা রাজশাহীতে করে যাচ্ছেন জনসংযোগ, সৌজন্য সাক্ষাৎ। মাহির ইচ্ছা মূল ধারায় কেন্দ্রীয় পর্যায়ে রাজনীতি করা।

সে কারণেই হয়তো শনিবার আওয়ামী লীগের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের ষষ্ঠ ত্রিবার্ষিক সম্মেলনে গিয়েছিলেন এই অভিনেত্রী।

সোহরাওয়ার্দী উদ্যানে হওয়া সম্মলনে মাহির সঙ্গে ছিলেন তার স্বামী রকিব সরকার। রকিব বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য এবং গাজীপুরের রাজনীতিক।

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহি

মহিলা আওয়ামী লীগের সম্মেলনে মাহির সঙ্গে ছিলেন স্বামী রকিব সরকার। ছবি: মাহিয়া মাহির সৌজন্যে

শনিবার দুপুরে মাহি তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে সম্মেলনের কিছু অংশ লাইভ করেন। ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বক্তব্য দিতে দেখা যায়।

আওয়ামী লীগের নারীবিষয়ক সম্পাদক এবং মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মেহের আফরোজ চুমকিকে অভিনন্দন জানিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন মাহিয়া মাহি।

সম্প্রতি এই অভিনেত্রী পেয়েছেন বঙ্গবন্ধু সম্মিলিত সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়কের দায়িত্ব। সংগঠনটির কেন্দ্রের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বও পেয়েছেন মাহি। বিভাগীয় দায়িত্বের পাশাপাশি আগামী দিনে কেন্দ্রীয় দায়িত্বও পালন করবেন তিনি।

আরও পড়ুন:
মাহি বানাচ্ছেন মিষ্টি কুমড়ার ‘মেগুনি’
ইফতারি বিক্রির সময় নিজের রেস্টুরেন্টে মাহি
পুরো রোজা টিভি পর্দায় থাকবেন মাহি
আড়াল ভেঙে মাহি আসবেন ঈদের পর
এ রকম ফোন আগেও এসেছে: মাহি

মন্তব্য

বিনোদন
New OTT platform Deepta Play from November 28

২৮ নভেম্বর থেকে নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’

২৮ নভেম্বর থেকে নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’ ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে-এর লোগো। ছবি: সংগৃহীত
শর্ট ফিল্ম, বিদেশি ডাবিং সিরিয়াল, দীর্ঘ সিরিজও থাকছে দীপ্ত প্লে-তে। প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির সমস্ত জনপ্রিয় অনুষ্ঠান।

কাজী মিডিয়া লিমিটেড চালু করতে যাচ্ছে নতুন ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’। এর আনুষ্ঠানিক উদ্বোধন হচ্ছে ২৮ নভেম্বর।

গুগল প্লে থেকে ডাউনলোড করে মোবাইল ফোন বা স্মার্ট টিভিতে ব্যবহার করা যাবে দীপ্ত প্লে-এর অ্যাপ। পাশাপাশি ওয়েবসাইটে ভিজিট করেও দেখা যাবে দীপ্ত প্লে-এর কনটেন্ট।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে কাজী মিডিয়া লিমিটেড কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত সাত বছর কাজী মিডিয়া লিমিটেড তাদের অনুষ্ঠান সম্প্রচার করছে দীপ্ত টিভির মাধ্যমে। এবার দীপ্ত টিভির সঙ্গে যুক্ত হতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লে। এটি মূলত বিনোদন অনুষ্ঠানভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম।

নতুন নতুন সিনেমা আর সিরিজের মাধ্যমে নতুন ধরনের সব গল্প থাকছে দীপ্ত প্লে অরিজিনালসে। রোমাঞ্চকর ফিল্ম আর ফ্ল্যাশ ফিল্ম ছাড়াও আগে দেখা যায়নি, এমন অদ্ভুত সব সিরিজ নিয়ে হাজির হচ্ছে প্ল্যাটফর্মটি।

শর্ট ফিল্ম, বিদেশি ডাবিং সিরিয়াল, দীর্ঘ সিরিজও থাকছে দীপ্ত প্লে তে। প্ল্যাটফর্মে থাকবে দীপ্ত টিভির সমস্ত জনপ্রিয় অনুষ্ঠান। সাবক্রিপশনের মাধ্যমে এ অনুষ্ঠানগুলো টিভিতে প্রচারের আগেই উপভোগ করার সুযোগ পাবেন দর্শকরা।

হাজারেরও বেশি বাংলা কন্টেন্ট নিয়ে হাজির হয়েছে দীপ্ত প্লে। দেশের বাইরের দর্শকরাও উপভোগ করতে পারবেন এ প্ল্যাটফর্মের কনটেন্ট।

আরও পড়ুন:
অ্যান্থলজি সিনেমা ‘এই মুহূর্তে’ আসছে ২৩ জুন
ওটিটির খসড়া নীতিমালা হাইকোর্টে
ওটিটিতে শুক্রবার থেকে ‘রিফিউজি’
এক সিনেমা, তিন পরিচালক
দীঘির ওটিটি অভিষেক

মন্তব্য

বিনোদন
Purnima and her family in Medina

মদিনায় পূর্ণিমা ও তার পরিবার

মদিনায় পূর্ণিমা ও তার পরিবার মদিনায় পূর্ণিমা ও তার পরিবার। ছবি: পূর্ণিমার ইনস্টা স্টোরি থেকে
শনিবার পোস্ট করা পূর্ণিমার সেই ইনস্টা স্টোরিতে একটি ভিডিও রয়েছে। ভিডিওটিতে লেখা ‘আল-মসজিদ আন-নাবাওয়ি’। ধারণা করা হচ্ছে, সেটি মসজিদ-ই-নববীর ছবি।

স্বামী-সন্তান নিয়ে মদিনা গিয়েছেন অভিনেত্রী পূর্ণিমা। অভিনেত্রী তার ইনস্টাগ্রামের স্টোরিতে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেখান থেকেই জানা যাচ্ছে মদিনায় তাদের দিনলিপি।

পূর্ণিমা, তার স্বামী আশফাকুর রহমান রবিন এবং অভিনেত্রীর মেয়ে উমাইজার মদিনায় যাওয়ার উদ্দেশ্য ওমরাহ পালন।

রবিন ২৫ নভেম্বর একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। পূর্ণিমা ও উমাইজাকে নিয়ে তোলা ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, মদিনায় ভালোভাবে পৌঁছেছি।’

পরদিন অর্থাৎ ২৬ নভেম্বর (শনিবার) তিনি আরেকটি ছবি পোস্ট করেছেন। যেখানে পূর্ণিমার সঙ্গে দেখা যাচ্ছে রবিনকে।

মদিনায় পূর্ণিমা ও তার পরিবার
অভিনেত্রী পূর্ণিমা ও তার স্বামী-সন্তান। ছবি: সংগৃহীত

অন্যদিকে পূর্ণিমা তার ইনস্টা স্টোরিতে যে ছবি পোস্ট করেছেন, সেখানে পূর্ণিমা-রবিন-উমাইজাসহ আরও কয়েকজনের ছবি রয়েছে, রয়েছে খাবারের ছবি।

শনিবার পোস্ট করা পূর্ণিমার সেই ইনস্টা স্টোরিতে একটি ভিডিও রয়েছে। ভিডিওটিতে লেখা ‘আল-মসজিদ আন-নাবাওয়ি’। ধারণা করা হচ্ছে, সেটি মসজিদ-ই-নববীর ছবি।

মদিনায় পূর্ণিমা ও তার পরিবার
অভিনেত্রী পূর্ণিমা ও তার স্বামী রবিন। ছবি: সংগৃহীত

এ বছরের ২৭ মে পূর্ণিমা-রবিনের বিয়ের পর দেশের বাইরে হানিমুনে গিয়েছিলেন দুজনে। ফিরে সিনেমার শুটিংয়েও অংশ নেন পূর্ণিমা। এবার গেলেন ওমরাহ পালনে।

আরও পড়ুন:
রাজবন বিহারে বুদ্ধপূর্ণিমা ১ দিন পর কেন?
বুদ্ধপূর্ণিমা আজ
ফের করোনায় আক্রান্ত পূর্ণিমা
বুদ্ধপূর্ণিমায় করোনা মুক্তির প্রার্থনা
আনন্দ নেই ওয়াগ্যোয়াই পোয়ে উৎসবে 

মন্তব্য

p
উপরে