বিজয় সেতুপতির টিমের ওপর হামলা

বিজয় সেতুপতির টিমের ওপর হামলা

বেঙ্গালুরু বিমানবন্দরে দক্ষিণী তারকা বিজয় সেতুপতির টিমের ওপর হামলা করেন এক ব্যক্তি। ছবি: সংগৃহীত

বিমানবন্দরের ভেতর নিজের টিম ও দেহরক্ষী নিয়ে হাঁটছিলেন বিজয়। সে সময় এক ব্যক্তি এসে সজোরে ঝাঁপিয়ে পড়েন তাদের ওপর।

একটি রিয়েলিটি শোর শুটিংয়ে অংশ নেয়ার পাশাপাশি সদ্য প্রয়াত কন্নড় সুপারস্টার পুনীত রাজকুমারের পরিবারের সঙ্গে দেখা করতে বেঙ্গালুরুতে গিয়েছিলেন ভারতের তামিল সিনেমার জনপ্রিয় তারকা বিজয় সেতুপতি।

বিমানবন্দরের ভেতর নিজের টিম ও দেহরক্ষী নিয়ে হাঁটছিলেন বিজয়। সে সময় এক ব্যক্তি এসে সজোরে ঝাঁপিয়ে পড়েন তাদের ওপর।

সেই মুহূর্তটির ভিডিও ধারণ করেন এক ব্যক্তি। সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পরপরই ভাইরাল হয়ে যায়। এ নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম বলছে ঘটনাটি মঙ্গলবার রাতের। ঘটনার ভিডিওতে দেখা যায়, দক্ষিণী অভিনেতা তার সহকারী ও দেহরক্ষীদের সঙ্গে বিমানবন্দরের ভেতরে হাঁটছিলেন। হঠাৎই এক ব্যক্তি পেছন থেকে ছুটে এসে আক্রমণ চালান।

ঠিক কী হয়েছে, কেনই বা এ আক্রমণের শিকার হতে হলো তাদের?

পুলিশের বরাত দিয়ে খবরে বলা হচ্ছে, বিজয় সেতুপতির সঙ্গে সেলফি তুলতে না দেয়ায় তার ব্যক্তিগত সহকারী জনসনকে আক্রমণ করার চেষ্টা করেছিল একজন মাতাল ভক্ত। সঙ্গে সঙ্গে সেই ব্যক্তিকে ধরে ফেলেন অভিনেতার সঙ্গীরা।

কিছু সময় পর বিজয়ের পুরো টিমের কাছে নিঃশর্ত ক্ষমা চান ওই ব্যক্তি। এ নিয়ে বিজয়ের টিমের পক্ষ থেকে কোনো অভিযোগ করা হয়নি।

শেয়ার করুন

মন্তব্য

জিমের পোশাক নিয়ে কটাক্ষের জবাব দিলেন জাহ্নবী

জিমের পোশাক নিয়ে কটাক্ষের জবাব দিলেন জাহ্নবী

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

জাহ্নবী জানান, জিম পরবর্তী সময়ে তার ঘামে ভেজা ছবি নিয়ে মাতামাতি দেখে অবাক হন তিনি। বিষয়টা একদম মাথায় ঢোকে না তার। এ নিয়ে নায়িকার বার্তা, ‘আমি শুধু জিম করি না, এর বাইরেও অনেক কিছু করি।’

সুন্দর শারীরিক গঠন ধরে রাখতে প্রতিদিন জিমে অনেকটা সময় কাটান বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ফিটনেসের ব্যাপারে খুবই সচেতন তিনি।

প্রতিদিন পাপারাজ্জিদের ক্যামেরায় জিমের পোশাকে লেন্সবন্দি হন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে হু হু করে ভাইরাল হয় সেসব ছবি।

জাহ্নবীর সেই জিম লুক নিয়ে আলোচনার শেষ নেই নেটিজেনদের। প্রশংসায় পাশাপাশি কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েন না অভিনেত্রীকে।

এসব নিয়েই এবার মুখ খুললেন জাহ্নবী। শনিবার ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের আয়োজনে অনুষ্ঠিত লিডারশিপ সামিটে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সেখানের আড্ডায় এসব নিয়ে কথা বলে তিনি।

জাহ্নবী জানান, জিম পরবর্তী সময়ে তার ঘামে ভেজা ছবি নিয়ে মাতামাতি দেখে অবাক হন তিনি। বিষয়টা একদম মাথায় ঢোকে না তার।

এ নিয়ে নায়িকার বার্তা, ‘আমি শুধু জিম করি না, এর বাইরেও অনেক কিছু করি।’

অভিনেত্রী বলেন, ‘লোকজন সবসময় আমাকে বলে তারা আমার জিম লুক দেখেছে, বা সেটা পছন্দ করে, কিন্তু আমি শুধু জিম করি এমনটা নয়। তবে বিষয়টা আমি খারাপ চোখে দেখি না। আমি সত্যি অভিভূত, অ্যাটেনশন পেতে কার না ভালো লাগে।’

জিমের পোশাক নিয়ে কটাক্ষের জবাব দিলেন জাহ্নবী
জিমের পোশাকে বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ছবি: সংগৃহীত

আবার এসব ছবি নিয়ে যারা কটাক্ষ করেন তাদের উদ্দেশে জাহ্নবীর বার্তা, ‘কারো যদি আমার জিমের পোশাক নিয়ে আপত্তি থাকে, বা কোনো সমস্যা থাকে সেটাও ঠিক আছে। ওই বিষয়ে খেয়াল রাখাটা আমার কাজ নয়, ওটা আমার কাজের একটা ফলাফল মাত্র।’

নিন্দুকেরা যাই বলুক না কেন, জাহ্নবীর জিম লুক সুপারহিট তার ভক্তদের কাছে।

শেয়ার করুন

প্রকাশ পেল ব্ল্যাক জ্যাংয়ের ‘বাংলা হাইপ’

প্রকাশ পেল ব্ল্যাক জ্যাংয়ের ‘বাংলা হাইপ’

প্রকাশ পেল ব্ল্যাক জ্যাংয়ের ‘বাংলা হাইপ’। ছবি: সংগৃহীত

নতুন র‍্যাপ গানের ভিডিও নিয়ে আসিফুল ইসলাম সোহান ওরফে ব্ল্যাক জ্যাং বলেন, ‘নতুন এ গানের ভিডিও করতে গিয়ে নানা ধরনের চ্যালেঞ্জের শিকার হতে হয়েছে। তারপরেও আমরা থেমে থাকি নাই। আশা করি, ভবিষ্যতে আরও ভালো কিছু নিয়ে আসতে পারব।’

হিপ হপ জগতে জনপ্রিয় শিল্পী ব্ল্যাক জ্যাংয়ের ‘বাংলা হাইপ’ শিরোনামের নতুন বাংলা র‌্যাপ গানের ভিডিও প্রকাশ পেয়েছে। গানটির মিউজিক ভিডিও রয়েছে ব্ল্যাক জ্যাংয়ের নিজস্ব ইউটিউব চ্যানেলে।

বাংলা হাইপ এন্টারটেইনমেন্টের সহযোগিতায় নিজস্ব প্রোডাকশনের মাধ্যমে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নাসিমুল মুরসালিন স্বাক্ষর এবং সংগীত পরিচালনা করেছেন শাহান এ এইচ এম।

গানটির ভিডিওটি ঢাকার জনপ্রিয় ছয়টি জায়গায় শুটিং করা হয়েছে। ভিডিওটি করা হয়েছে ‘জীবন একটা সিনেমার মতো’ এই ধারণা থেকে।

নতুন র‌্যাপ গানের ভিডিও নিয়ে আসিফুল ইসলাম সোহান ওরফে ব্ল্যাক জ্যাং বলেন, ‘নতুন এ গানের ভিডিও করতে গিয়ে নানা ধরনের চ্যালেঞ্জের শিকার হতে হয়েছে। তারপরেও আমরা থেমে থাকি নাই। আশা করি, ভবিষ্যতে আরও ভালো কিছু নিয়ে আসতে পারব।’

হিপ হপের র‌্যাপিং নিয়ে ১৩ বছর যাবৎ বাংলাদেশে কাজ করছেন আসিফুল ইসলাম সোহান। শুধু দেশেই নয়, বিদেশের মাটিতে দেশের হয়ে ‌র‌্যাপিং করেছেন তিনি। ২০০৯ সালে প্রকাশ পায় তার প্রথম অ্যালবাম ‘আপ-টাউন লোকজ’। অ্যালবামের জনপ্রিয় গান ‘এই মামা এই’।

গানটি শুনতে ক্লিক করুন।

শেয়ার করুন

সারার প্রেরণা ধানুশ

সারার প্রেরণা ধানুশ

দক্ষিণী সিনেমার সুপারস্টার ধানুশ ও বলিউড অভিনেত্রী সারা আলি খান। ছবি: সংগৃহীত

সারা আলি খান বলেন, ‘আনন্দ স্যারের সঙ্গে ধানুশ স্যার আগেও কাজ করেছেন। তাই তাদের মধ্যে সম্পর্কটা খুবই ভালো। ধানুশ আমার কাছে প্রেরণা। তাকে দেখে আমি অনেক কিছু শিখেছি। সিনেমার শুটিং চলাকালীন আমাকে অনেক কিছুতে সাহায্য করেছেন তিনি।’

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার ধানুশ এখন বলিউডেও বিস্তার করছেন তার রাজত্ব। ২০১৩ সালে নির্মাতা আনন্দ এল রাইয়ের রাঞ্ঝানা সিনেমা দিয়ে বলিউডে অভিষেক এ অভিনেতার।

বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছেনশমিতাভ সিনেমায়।

এদিকে আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে তার অভিনীত বলিউডের আরেক সিনেমা আতরঙ্গি রে। এই সিনেমাটিও পারিচালনা করেছেন নির্মাতা আনন্দ এল রাই।

এতে ধানুশের সঙ্গে কাজ করেছেন বলিউড তারকা অক্ষয় কুমার ও সারা আলি খান। মুক্তির আগে সিনেমাটির প্রমোশন নিয়ে ব্যস্ত তারকারা।

আতরঙ্গি রে-এর প্রমোশনে ধানুশের প্রশংসায় পঞ্চমুখ সারা। অভিনেত্রীর মুখে শোনা গেল, তিনি ক্যারিয়ারের প্রেরণা পেয়েছেন ধানুশের কাছ থেকে।

সারার প্রেরণা ধানুশ

আতরঙ্গি রে সিনেমায় জুটি বেঁধেছেন অক্ষয়, সারা, ধানুশ। ছবি: সংগৃহীত

সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা বলেন, ‘আনন্দ স্যারের সঙ্গে ধানুশ স্যার আগেও কাজ করেছেন। তাই তাদের মধ্যে সম্পর্কটা খুবই ভালো। ধানুশ আমার কাছে প্রেরণা। তাকে দেখে আমি অনেক কিছু শিখেছি। সিনেমার শুটিং চলাকালীন আমাকে অনেক কিছুতে সাহায্য করেছেন তিনি।’

অভিনেত্রী আরও বলেন, ‘ধানুশ সব সময় বলেন, তোমার যদি কোনো সাহায্য প্রয়োজন হয়, তাহলে আমি সব সময় তোমার পাশে আছি। আর এটা শুধু তার মুখের কথা নয়। সত্যিই তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তাকে দেখে অনেক কিছু শেখার আছে। তাই আমার প্রেরণা ধানুশ। তার সঙ্গে কাজের অভিজ্ঞতাও অসাধারণ।’

শেয়ার করুন

রোজার ঈদ যুক্তরাষ্ট্রে, সেখানে সিনেমাও মুক্তি দেবেন শাকিব

রোজার ঈদ যুক্তরাষ্ট্রে, সেখানে সিনেমাও মুক্তি দেবেন শাকিব

যুক্তরাষ্ট্রের রাস্তায় শাকিব খান। ছবি: সংগৃহীত

পরিকল্পনার কথা জানিয়ে শাকিব বলেন, ‘এমনভাবে পরিকল্পনা করছি যে, আগামী রোজার ঈদ যেটা আসছে, সেই ঈদ যেন আপনাদের সঙ্গে কাটাতে পারি। এখানকার সিনেমা হলে আমাদের সিনেমা মুক্তি দিয়ে, এক সঙ্গে দেখে রোজার ঈদ পালন করব ইনশাআল্লাহ।’

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান এখন আছেন যুক্তরাষ্ট্রে। সেখানে সম্প্রতি তিনি অংশ নেন ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। মঞ্চে এসে শাকিব খান নতুন সিনেমা নিয়ে আসাছে রোজার ঈদে যুক্তরাষ্ট্রে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।

নিউ ইয়র্কে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজক অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি হয় ৩ ডিসেম্বর। অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি ১৯ তম আয়োজন জেনে বিস্ময় প্রকাশ করেন শাকিব খান। তিনি বলেন, ‘আমি জেনে খুবই আশ্চর্য হয়েছি যে আমেরিকার মতো দেশে বাংলাদেশের সিনেমা নিয়ে এই আয়োজনটি এত বছর ধরে চলে আসছে।’

আমেরিকা প্রবাসী তরিকুল ইসলাম মিঠু তার ফেসবুকে ১০ মিনিট ৪৫ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করেছেন। সেই ভিডিও থেকে জানা যায় শাকিব খানের প্রত্যাশার কথা।

শাকিব খান বলেন, ‘কথায় আছে ঢেকি নাকি স্বর্গে গেলেও ধান ভানে। আমাকে অনেকে দুষ্টুমি করে বলছিল যে, আমেরিকায় এসেছো, দেখ, ঘোরো-ফেরো। দুটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিলে আবার সিনেমাও করবা।

‘আমার কাছে মনে হয়েছে, এত দূর এসেছি। একটা সিনেমায় দিয়েও যাই আপনাদের, নিয়েও যাই দেশের মানুষদের জন্য। একটা চমৎকার গল্পের পরিকল্পনা হয়েছে। আমার পরিচালক হিমেল আশরাফ, সে ঢাকায় গিয়েছিলেন, আবার ফিরে এসেছেন।’

পরিকল্পনার কথা জানিয়ে শাকিব বলেন, ‘এমনভাবে পরিকল্পনা করছি যে, আগামী রোজার ঈদ যেটা আসছে, সেই ঈদ যেন আপনাদের সঙ্গে কাটাতে পারি। এখানকার সিনেমা হলে আমাদের সিনেমা মুক্তি দিয়ে, এক সঙ্গে দেখে রোজার ঈদ পালন করব ইনশাআল্লাহ।’

কথা বলার শুরুর দিকে শাকিব খান মিশন এক্সট্রিম সিনেমাটি দেখার জন্য দর্শকদের আমন্ত্রণ জানান। তিনি বলেন, ‘সেই দিন আর বেশি দূরে নয়, যখন পরিবেশক বিভিন্ন দেশে ফোন করে জানতে চাইবেন সিনেমার ব্যবসার খবর। একটি সিনেমা কিন্তু মুক্তি পেয়েছে, মিশন এক্সট্রিম, সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

প্রিয়তমা ছাড়াও হিমেল আশরাফের পরিচালনায় শাকিব অভিনীত নাম চূড়ান্ত না হওয়া একটি সিনেমার প্রায় পুরোটার শুটিং হবে যুক্তরাষ্ট্রে। একই পরিচালকের সঙ্গে শাকিব খানের মায়া নামের একটি সিনেমায় অভিনয় করার কথা আছে। সেটার শুটিং হবে দেশেই।

শেয়ার করুন

‘বিএমডব্লিউ উপহার নিয়েছেন’ নোরা ফাতেহি 

‘বিএমডব্লিউ উপহার নিয়েছেন’ নোরা ফাতেহি 

বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত

আর্থিক প্রতারণা মামলার অভিযোগপত্রে বলা হয়, অভিনেত্রী নোরা ফতেহিকে এক কোটি রুপি মূল্যের একটি বিএমডব্লিউ গাড়ি ও একটি আইফোন উপহার দেন মূল অভিযুক্ত সুকেশ।

বহুল আলোচিত ২০০ কোটি রুপি আর্থিক প্রতারণার মামলায় ভারতের দিল্লির এক আদালতে অভিযোগপত্র দিয়েছে দেশটির অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

এ মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর, তবে অভিযোগপত্রে উঠে এলো নতুন তথ্য। এতে নাম রয়েছে বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহির।

এই মামলায় চলতি বছরের অক্টোবরে নোরাকে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, অভিযোগপত্রে জানানো হয়েছে, নোরা ফতেহিকে এক কোটি রুপি মূল্যের একটি বিএমডব্লিউ গাড়ি ও একটি আইফোন উপহার দিয়েছিলেন সুকেশ।

এর আগে ইডিকে নোরা জানিয়েছিলেন, তাকে সুকেশের স্ত্রী অভিনেত্রী লিনা মারিয়া পাল একটি ইভেন্টের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। চেন্নাইতে গত বছরের ডিসেম্বরে সে অনুষ্ঠানটি হয়েছিল৷

‘বিএমডব্লিউ উপহার নিয়েছেন’ নোরা ফাতেহি
বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত

চেন্নাইয়ের বাসিন্দা সুকেশের বিরুদ্ধে মামলা করেছিলেন দিল্লির এক ব্যবসায়ী। তার অভিযোগ, এক বছরে তার কাছ থেকে ২০০ কোটি রুপি আত্মসাৎ করেন সুকেশ।

এ মামলায় ইডির অভিযোগপত্রে নাম এসেছে বলিউডের আরেক অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের।

সুকেশ তাকে অনেক কিছু উপহার দিয়েছেন বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে। এতে বলা হয়, জ্যাকলিনের পাওয়া উপহারের তালিকায় রয়েছে গয়না, মাটির পাত্র, চারটি পার্সিয়ান বিড়াল (এর মধ্যে একটির মূল্য ৯ লাখ রুপি) এবং ৫২ লাখ রুপি মূল্যের ঘোড়া।

ইডির অভিযোগপত্রে বলা হয়, জ্যাকলিনকে ১০ কোটি রুপি সমমূল্যের উপহার পাঠিয়েছেন সুকেশ।

শেয়ার করুন

৫২ লাখের ঘোড়া, ৯ লাখের বিড়াল উপহার নিয়েছেন জ্যাকলিন

৫২ লাখের ঘোড়া, ৯ লাখের বিড়াল উপহার নিয়েছেন জ্যাকলিন

সুকেশের কাছ থেকে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ঘোড়া-বিড়ালসহ নানা উপহার নিয়েছেন বলে অভিযোগপত্রে উঠে এসেছে। ছবি: সংগৃহীত

জ্যাকলিনের নেয়া উপহারের তালিকায় রয়েছে গয়না, মাটির পাত্র, চারটি পার্সিয়ান বিড়াল (যার একটির মূল্য ৯ লাখ টাকা) এবং ৫২ লাখ রুপি মূল্যের ঘোড়া। ইডির অভিযোগপত্রে বলা হয়, জ্যাকলিনকে ১০ কোটি রুপির উপহার পাঠিয়েছেন সুকেশ।

বহুল আলোচিত ২০০ কোটি রুপি আর্থিক প্রতারণা মামলায় ভারতের দিল্লির আদালতে অভিযোগপত্র দিয়েছে দেশটির অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

এ মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর, তবে চার্জশিটে উঠে এলো নতুন তথ্য। এতে নাম রয়েছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের।

এই মামলায় আগে একাধিকবার জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি।

সুত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, চলতি বছরের জানুয়ারি নাগাদ সুকেশ ও জ্যাকলিনের মধ্যে কথোকপকথন শুরু হয়। এর পরই জ্যাকলিনকে উপহার পাঠানো শুরু করেন তিনি।

এই উপহারের তালিকায় রয়েছে গয়না, মাটির পাত্র, চারটি পার্সিয়ান বিড়াল (এর মধ্যে একটির মূল্য ৯ লাখ রুপি) এবং ৫২ লাখ রুপি মূল্যের ঘোড়া।

ইডির অভিযোগপত্রে বলা হয়, জ্যাকলিনকে ১০ কোটি রুপির উপহার পাঠিয়েছেন সুকেশ।

৫২ লাখের ঘোড়া, ৯ লাখের বিড়াল উপহার নিয়েছেন জ্যাকলিন
বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীত

এর পাশাপাশি তদন্তকারী সংস্থা জানিয়েছে, সুকেশ যখন জেলে ছিলেন তখন তার সঙ্গে ফোনে কথা বলতেন জ্যাকলিন। জামিন পাওয়ার পর জ্যাকলিনের মুম্বাই থেকে দিল্লি যাওয়ার জন্য একটি চার্টার্ড ফ্লাইট বুক করা হয়েছিল। এ ছাড়া দিল্লি থেকে চেন্নাই যাওয়ার জন্যও চার্টার্ড ফ্লাইট বুক করা হয়েছিল।

চেন্নাইয়ের বাসিন্দা সুকেশের বিরুদ্ধে মামলা করেছিলেন দিল্লির এক ব্যবসায়ী। তার অভিযোগ, এক বছরে তার কাছ থেকে ২০০ কোটি রুপি আত্মসাৎ করেছে সুকেশ।

৫২ লাখের ঘোড়া, ৯ লাখের বিড়াল উপহার নিয়েছেন জ্যাকলিন
২০০ কোটি রুপি প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ মুহূর্তের এই ছবি সম্প্রতি ভাইরাল হয়। ছবি: সংগৃহীত

সম্প্রতি অভিযুক্ত সুকেশের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠ ছবি প্রকাশ পায়। ছবিটি ভাইরাল হতেই জ্যাকলিনের সঙ্গে সুকেশের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে নানা আলোচনা শুরু হয়।

শেয়ার করুন

কুমকুম, শাড়ি-চুড়ি দিয়ে দীপিকাকে শুটিংয়ে আমন্ত্রণ

কুমকুম, শাড়ি-চুড়ি দিয়ে দীপিকাকে শুটিংয়ে আমন্ত্রণ

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে দক্ষিণী সিনেমার শুটিং সেটে শাড়ি-চুড়ি দিয়ে স্বাগত জানান নির্মাতা। ছবি: সংগৃহীত

সেই সঙ্গে নির্মাতা একটি চিরকুটও দিয়েছেন দীপিকাকে। তাতে লেখা, ‘দক্ষিণ ভারতের কন্যা, যিনি গোটা বিশ্বের হৃদয়ে রাজ করছেন, জাতির রাজকন্যা, তোমাকে স্বাগত নিজ বাড়িতে। এসো একসঙ্গে বিশ্বজয় করি।’

অনেক আগেই জানা গিয়েছিল, নির্মাতা নাগ অশ্বিনের সিনেমায় দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন।

শনিবার শুরু হলো প্রতীক্ষিত সেই সিনেমার শুটিং। সেটে দীপিকাকে স্বাগত জানিয়ে একটি উপহারের ঝুড়ি দেন নির্মাতা নাগ অশ্বিন।

দীপিকা তার ইনস্টাগ্রামের স্টোরিতে সেই ঝুড়ির একটি ছবি পোস্ট করেছেন। যাতে রয়েছে ভারতের দক্ষিণের ঐতিহ্যবাহী কাঞ্চি পাট্টু শাড়ি, কুমকুম, হলুদ, চুড়ি ও ফুল।

সেই সঙ্গে নির্মাতা একটি চিরকুটও দিয়েছেন অভিনেত্রীকে। তাতে লেখা, ‘দক্ষিণ ভারতের কন্যা, যিনি গোটা বিশ্বের হৃদয়ে রাজ করছেন, জাতির রাজকন্যা, তোমাকে স্বাগত নিজ বাড়িতে। এসো একসঙ্গে বিশ্বজয় করি।’

প্রথমে নাম ঠিক না করা হলেও পরে জানা যায়, সিনেমার নাম রাখা হয়েছে, প্রজেক্ট কে। একাধিক ভাষায় মুক্তি পাবে বিগ বাজেটের এই সিনেমাটি।

কুমকুম, শাড়ি-চুড়ি দিয়ে দীপিকাকে শুটিংয়ে আমন্ত্রণ

দক্ষিণী সিনেমা ‘প্রজেক্ট কে’র শুটিং শুরু করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ছবি: সংগৃহীত

দীপিকা প্রসঙ্গে এর আগে পরিচালক বলেছিলেন, ‘দীপিকা এই চরিত্রে অভিনয় করছেন বলে আমি ভীষণ উচ্ছ্বসিত। মেইনস্ট্রিম অভিনেত্রীদের কেউ এর আগে এমন চরিত্রে অভিনয় করেননি। তাই সবার জন্যই একটা চমক থাকছে। তবে বিশেষভাবে উল্লেখ্য, দীপিকা-প্রভাস জুটি। আশা করি, তাদের জুটি দর্শকদের মনে দাগ কাটবে।’

এই সিনেমার মাধ্যমেই দীপিকার সঙ্গে প্রথমবার জুটি বাঁধছেন প্রভাস। এতে অমিতাভ বচ্চনকেও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা। প্রথম শিডিউলের শুটিং হবে রামোজি ফিল্ম সিটিতে।

শেয়ার করুন