সিদ্ধান্ত বদল, মুশফিক ফিরছেন ঢাকায়

সিদ্ধান্ত বদল, মুশফিক ফিরছেন ঢাকায়

মুশফিকুর রহিম। ফাইল ছবি

বিসিবি তার ছুটির আবেদন মঞ্জুর করেছে। বুধবার এক আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে হারারে থেকে দেশে ফিরছেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের বাকি ম্যাচে আর খেলছেন না মুশফিকুর রহিম। বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

জিম্বাবুয়ে যাওয়ার আগে বোর্ডের কাছে সিরিজ থেকে বিশ্রাম ও পারিবারিক কারণে ছুটি চেয়েছিলেন এই উইকেটকিপার ব্যাটসম্যান। তার চাওয়া ছিল ওয়ানডে বা টি-টোয়েন্টি যেকোনো একটা সিরিজ থেকে যেন অব্যাহতি দেওয়া হয়।

বিসিবি তার আবেদন মঞ্জুর করেছে। বুধবার এক আনুষ্ঠানিক বিজ্ঞপ্তিতে বিসিবি জানিয়েছে হারারে থেকে দেশে ফিরছেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘মুশফিকুর রহিম আজই হারারে ছাড়ছেন। পারিবারিক কারণে তিনি ছুটি নিয়ে দেশে ফিরে আসছেন। ফলে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না তিনি।’

এর আগে মঙ্গলবার বিকেলে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন জানান মুশফিক তার সিদ্ধান্ত বদল করেছেন এবং দলের সঙ্গে পুরো সিরিজেই থাকছেন। পরদিনই জানা গেলো বিসিবি সিদ্ধান্ত পাল্টেছে।

বাংলাদেশ ও জিম্বাবুয়ের ওয়ানডে সিরিজ শুরু ১৬ জুলাই। তার আগে ১৪ জুলাই এক দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ১৬, ১৮ ও ২০ জুলাই হবে তিনটি ম্যাচ। সবগুলো ম্যাচই হবে হারারেতে।

একই ভেন্যুতে দুই দলের টি-টোয়েন্টি সিরিজ শুরু হচ্ছে ২৩ জুলাই। ২৫ ও ২৭ জুলাই হবে পরের ম্যাচ দুটি।

ওয়ানডে স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদুল্লাহ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী মিরাজ, তাইজুল ইসলাম, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি স্কোয়াড: মাহমুদুল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম পাটোয়ারি, নুরুল হাসান, নাসুম আহমেদ, মাহেদি হাসান, আমিনুল ইসলাম, সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম।

আরও পড়ুন:
ভিসা জটিলতার সমাধান, কাল যাচ্ছেন রুবেল-শামীম
টি-টোয়েন্টি সিরিজে খেলবেন মুশফিক
দেশে ফিরলেন মুমিনুলসহ পাঁচ ক্রিকেটার

শেয়ার করুন

মন্তব্য