আঙুলের চোটে ডিপিএল শেষ মুশফিকের

আঙুলের চোটে ডিপিএল শেষ মুশফিকের

আবাহনীর হয়ে ব্যাটিংয়ে মুশফিক। ফাইল ছবি

গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচে কিপিং করার সময় আঙুলে ব্যথা পান অভিজ্ঞ এই টাইগার। মঙ্গলবার সকালে স্ক্যান করে তার বাঁ হাতের তর্জনীতে সূক্ষ্ম চিড় ধরা পড়ে।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চোট পাওয়া ক্রিকেটারদের তালিকায় যোগ হলো মুশফিকুর রহিমের নাম। জাতীয় দল ও আবাহনী লিমিটেডের এই ব্যাটসম্যান আঙুলে ব্যথা পেয়েছেন।

তার চোটের খবরটি মঙ্গলবার বিকেলে নিশ্চিত করে বিসিবি। বাংলাদেশ ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা জানিয়েছে, আবাহনীর শেষ খেলা গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ম্যাচে কিপিং করার সময় আঙুলে ব্যথা পান অভিজ্ঞ এই টাইগার।

মঙ্গলবার সকালে স্ক্যান করে তার বাঁ হাতের তর্জনীতে সূক্ষ্ম চিড় ধরা পড়ে। ফলে বিসিবি তাকে পূর্ণাঙ্গ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে। সামনে বাংলাদেশের জিম্বাবুয়ে সফরে যাওয়ার কথা।

দলের অন্যতম সেরা ব্যাটসম্যানকে পুরো ফিট অবস্থায় পেতে চায় বোর্ড। পুরো সফর না খেললেও ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলার কথা মুশফিকের।

বিশ্রামে থাকায় আবাহনীর হয়ে সুপার লিগের বাকি ম্যাচগুলো মিস করবেন তিনি। মুশফিকের আগে ডিপিএল থেকে নাম প্রত্যাহার করে নেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে আছেন। আর প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলা তামিমও আছেন বিশ্রামে।

তিন মূল ক্রিকেটার দলের সঙ্গে জিম্বাবুয়ে সফরে যোগ দেবেন। ডিপিএল শেষে ২৯ বা ৩০ জুন বাংলাদেশ দলের জিম্বাবুয়ে যাওয়ার কথা।

৭ জুলাই থেকে শুরু হওয়ার কথা বাংলাদেশ-জিম্বাবুয়ে ১ টেস্ট, ৩ ওডিআই ও ৩ টি-টোয়েন্টির সিরিজ।

আরও পড়ুন:
সাকিবকে ছাড়া মুশফিকের আবাহনীর কাছে উড়ে গেল মোহামেডান
ইলিয়াস সানির ঘটনায় বিব্রত সাব্বির
যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব, খেলছেন না সুপার লিগ

শেয়ার করুন

মন্তব্য