ইলিয়াস সানির ঘটনায় বিব্রত সাব্বির

ইলিয়াস সানির ঘটনায় বিব্রত সাব্বির

সাব্বির রহমান। ছবি: বিসিবি

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আচরণবিধি ভাঙায় সাব্বির ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের ম্যানেজার সুলতান মাহমুদকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয় বৃহস্পতিবার।

শেখ জামালের খেলোয়াড় ইলিয়াস সানির বিপক্ষে বাজে আচরণের জন্য দুঃখপ্রকাশ করেছেন লিজেন্ডস অব রূপগঞ্জ ও জাতীয় দলের তারকা ব্যাটসম্যান সাব্বির রহমান। দুই জনের মধ্যে কোনো ধরণের রেষারেষি নেই উল্লেখ করে এক ফেসবুক পোস্ট দিয়েছেন সাব্বির।

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আচরণবিধি ভাঙায় সাব্বির ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের ম্যানেজার সুলতান মাহমুদকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয় বৃহস্পতিবার।

শাস্তি পাওয়ার পরদিন এক ফেসবুক পোস্টে সাব্বির লেখেন ইলিয়াসের সঙ্গে তার কোনো ঝামেলা নেই। শুক্রবার সকালে নিজের ভ্যারিফাইড পেইজে সাব্বির লেখেন, ‘সানি ভাই আমার বড়ভাই এর মতো, কিন্তু আমাদের সম্পর্ক বন্ধুত্বপূর্ণ। দীর্ঘদিন ধরে আমরা একসঙ্গে ক্রিকেট খেলছি।

আমাদের দুজনকে কেন্দ্র করে যে অপ্রীতিকর বিষয়টি মিডিয়াতে এসেছে সেটি আমার জন্য বিব্রতকর কারণ তাকে আমি সম্মান করি একজন সিনিয়র ক্রিকেটের হিসেবে। আমাদের দুজনের মধ্যে আজকেও কথা হয়েছে এবং আমাদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি নেই। সবাই ভালো থাকবেন।’

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘১৬ জুন বিকেএসপিতে দুজন খেলোয়াড় এবং একটি ক্লাবের কর্মকর্তা জড়িত একটি অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত, যা ঢাকা ক্লাব ক্রিকেট পরিচালনাকারী সংস্থা সিসিডিএমের কাছে জানানো হয়েছে।’

১৬ জুন সন্ধ্যায় একটি শুনানি অনুষ্ঠিত হয়। এতে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডের খেলোয়াড় মো. ইলিয়াস সানি, রূপগঞ্জের খেলোয়াড় সাব্বির রহমান, শেখ জামাল ম্যানেজার সুলতান মাহমুদ এবং ম্যাচের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে ইলিয়াস সানি সাব্বিরের বিরুদ্ধে বর্ণবাদের অভিযোগ করেন। ইলিয়াসের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর তার ক্লাব শেখ জামাল সিসিডিএমের কাছে অভিযোগ জমা দেয়।

আরও পড়ুন:
যুক্তরাষ্ট্রে যাচ্ছেন সাকিব, খেলছেন না সুপার লিগ
লিগের অনিয়ম নিয়ে ক্লাবগুলোর সঙ্গে বসবে বিসিবি
ঢাকা ডার্বিতে মোহামেডানের সহজ জয়, উত্তাপ ছড়ালেন সাকিব
রূপগঞ্জের কাছে উড়ে গেল মোহামেডান
শাকিল জেতালেন শেখ জামালকে, শেষ বলে জিতল প্রাইম ব্যাংক

শেয়ার করুন

মন্তব্য