সাব্বির ও শেখ জামালের ম্যানেজারকে জরিমানা

সাব্বির ও শেখ জামালের ম্যানেজারকে জরিমানা

সাব্বির রহমান। ফাইল ছবি

শুনানির পর টেকনিক্যাল কমিটি সাব্বির ও সুলতাকে ৫০ হাজার টাকা করে জরিমানা করার সিদ্ধান্ত নেয় ও শেখ জামালের ইলিয়াস সানিকে সতর্ক করে দেন।

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আচরণবিধি ভাঙায় লিজেন্ডস অব রূপগঞ্জের তারকা ব্যাটসম্যান সাব্বির রহমান ও শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের ম্যানেজার সুলতান মাহমুদকে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ’১৬ জুন বিকেএসপিতে দুজন খেলোয়াড় এবং একটি ক্লাবের কর্মকর্তা জড়িত একটি অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত, যা ঢাকা ক্লাব ক্রিকেট পরিচালনাকারী সংস্থা সিসিডিএমের কাছে জানানো হয়েছে।’

ক্রিকেট বোর্ড অবশ্য এই ঘটনার বিস্তারিত উল্লেখ করেনি।

১৬ জুন সন্ধ্যায় একটি শুনানি অনুষ্ঠিত হয়। এতে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডের খেলোয়াড় মো. ইলিয়াস সানি, রূপগঞ্জের খেলোয়াড় সাব্বির রহমান, শেখ জামাল ম্যানেজার সুলতান মাহমুদ এবং ম্যাচের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, শুনানির পর টেকনিক্যাল কমিটি সাব্বির ও সুলতাকে ৫০ হাজার টাকা করে জরিমানা করার সিদ্ধান্ত নেয় ও শেখ জামালের ইলিয়াস সানিকে সতর্ক করে দেন।

এর আগে ১৬ জুন ইলিয়াস সানি সাব্বিরের বিরুদ্ধে বর্ণবাদের অভিযোগ করেন। ইলিয়াসের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর তার ক্লাব শেখ জামাল সিসিডিএমের কাছে অভিযোগ জমা দেন।

আরও পড়ুন:
দলের প্রয়োজনে ওপেন করতেও রাজি সাব্বির

শেয়ার করুন

মন্তব্য