ডিপিএল থেকে ছিটকে গেলেন তামিম

ডিপিএল থেকে ছিটকে গেলেন তামিম

তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

ব্যক্তিগতভাবে এই আসরে ১১ ম্যাচে চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রহক তামিম। ২৭ গড়ে করেছেন ৩০৬ রান। নিজে থাকতে না পারলেও দলের জন্য শুভকামনা জানিয়েছেন তামিম।

হাঁটুতে চোটের কারণে চলমান বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) আর খেলতে পারছেন না তামিম ইকবাল।

বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই বিষয়টি জানিয়েছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের এই অধিনায়ক।

তামিম লেখেন, ‘দুর্ভাগ্যক্রমে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের সাথে আমার সময়টি শেষ হয়ে গেছে চলমান বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে। আমি গত কয়েক দিন ধরে হাঁটুর চোটে আছি এবং এখন আমাকে কিছুটা বিশ্রাম নিতে হবে।’

ডিপিএলে এবার ১১ ম্যাচে ৯ জয় ও দুই হারে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে প্রাইম ব্যাংক এসসি। এরই মধ্যে সুপার লিগ নিশ্চিত করে ফেলেছে তার দল। চোটের কারণে সুপার লিগের খেলাগুলো মিস করবেন তামিম।

দলের ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানিয়ে তামিম বলেন, ‘বিদায় বলার পাশাপাশি বলব, আমি প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের জেনারেল সেক্রেটারি তানজিল চৌধুরী ভাইকে ধন্যবাদ জানাতে চাই, আমাকে এবং দলের উভয়কেই দারুণভাবে সমর্থন করার জন্য।

‘আমি কয়েক বছর ধরে ঢাকা লিগের অনেক দলের হয়ে খেলেছি, তবে প্রাইম ব্যাংক সিসিকে শীর্ষে রাখব। তারা একটি উজ্জ্বল পেশাদার ইউনিট।’

ডিপিএল থেকে ছিটকে গেলেন তামিম
১১ ম্যাচে ৯ জয় ও দুই হারে ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে প্রাইম ব্যাংক এসসি

ব্যক্তিগতভাবে এই আসরে ১১ ম্যাচে চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক তামিম। ২৭ গড়ে করেছেন ৩০৬ রান।

নিজে থাকতে না পারলেও দলের জন্য শুভকামনা জানিয়েছেন তামিম। বলেন, ‘আমরা লিগ পর্যায়ে শীর্ষে এসেছি এবং আশা করি আমরা সুপার লিগে এটি বজায় রেখে চলব এবং টুর্নামেন্টটি একটি উচ্চতায় শেষ করব ইনশাআল্লাহ।

আরও পড়ুন:
অপ্রীতিকর ভাষা, তামিমকে জরিমানা
তামিম অসুস্থ, স্বাস্থ্য পরীক্ষা রোববার
তামিম ও শাদমানের ফিফটিতে জিতল কুক একাদশ
দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে থাকছেন তামিম

শেয়ার করুন

মন্তব্য